Home খেলাধুলা সপ্তাহ 1 জয়ের পরে, দেশপ্রেমিকরা Seahawks এর বিরুদ্ধে ফোকাস থাকার জন্য তাকান
খেলাধুলা

সপ্তাহ 1 জয়ের পরে, দেশপ্রেমিকরা Seahawks এর বিরুদ্ধে ফোকাস থাকার জন্য তাকান

Share
Share

সিন্ডিকেশন: দ্য এনকোয়ারারনিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস কিকার জোই স্লাই (13) রবিবার, 8 সেপ্টেম্বর, 2024-এ সিনসিনাটির পেকোর স্টেডিয়ামে একটি এনএফএল খেলার তৃতীয় কোয়ার্টারে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস পান্টার ব্রাইস বারিংগার (17) এর সাথে প্রতিক্রিয়া জানায়৷

নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের প্রধান কোচ জেরোড মায়োর প্রথম বছরে উদযাপনের আর কোনো সময় নেই।

মায়ো তার অভিষেকে বিজয়ী হয়ে ওঠেন, কিন্তু নিউ ইংল্যান্ড ম্যাসাচুসেটসের ফক্সবোরোতে রবিবার বিকেলে সিয়াটেল সিহকসের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত হওয়ায় তিনি সন্তুষ্ট নন।

প্যাট্রিয়টস (1-0) গত রবিবার সিনসিনাটি বেঙ্গলসকে স্তব্ধ করে দিয়েছিল, 16-10 জয়ে তাদের 13টি প্রথম ডাউন এবং 224 গজ মোট অপরাধে ধরে রেখেছিল। র‌্যামন্ড্রে স্টিভেনসন নিউ ইংল্যান্ডের হয়ে 120 গজ এবং 25 ক্যারিতে টাচডাউনের জন্য ছুটেছেন।

যদিও দেশপ্রেমিকরা সিনসিনাটির বিরুদ্ধে কয়েকটি ভুল করেছে, মায়ো বিশ্বাস করে যে উন্নতির জন্য প্রচুর জায়গা রয়েছে।

“একটি স্বতন্ত্র দৃষ্টিকোণ থেকে, আপনার খেলোয়াড়দের থেকে সবচেয়ে বড় লাফটি দেখতে হবে বছর 1 থেকে বছর 2, বা সপ্তাহ 1 থেকে সপ্তাহ 2 পর্যন্ত,” মায়ো বলেছেন। “আমি এই সপ্তাহে বলব, সিনসিনাটির দিকে না তাকিয়ে, কিন্তু সেখানে অনেক নাটক আছে যা আমরা বাদ দিয়েছি। আমার মনে হয় খেলোয়াড়রা সেটা চিনেছে।

“যখন আমরা ২য় সপ্তাহে পৌঁছাই, তখন আমরা আশা করি সবাই ভালো হবে। … এবং আমি তাদের জানাই, ‘আমাদের ১ম সপ্তাহে যা জিততে পেরেছে তা যদি আমরা চালিয়ে না যাই তাহলে ২য় সপ্তাহে আমাদের জয় হবে না। উন্নতি কর।'”

সিয়াটেলের কোচ মাইক ম্যাকডোনাল্ডও জোর দিয়েছেন এমন কিছু একটা সময়ে এক ধাপ নেওয়া।

“এটি প্রতিটি অনুশীলন সম্পর্কে,” ম্যাকডোনাল্ড বলেছিলেন। “আপনার ভাল বুধবার না থাকলে আপনার একটি দুর্দান্ত বৃহস্পতিবার থাকতে পারে না।”

ম্যাকডোনাল্ড, তার প্রথম সিজনেও, প্রথম সপ্তাহে সিহকসকে (1-0) কোচ করে ডেনভার ব্রঙ্কোসকে 26-20-এ জয়ী করেন। নিউ ইংল্যান্ডের মতো, সিয়াটল তার গ্রাউন্ড অ্যাটাকের দিকে ঝুঁকে পড়ে, 103 গজ এবং একটি টিডি লাভ করে। 20 কেনেথ ওয়াকার তৃতীয় দ্বারা বহন করে। কোয়ার্টারব্যাক জেনো স্মিথও টাচডাউনের জন্য ছুটে আসেন।

ওয়াকার প্যাট্রিয়টসের বিরুদ্ধে শুরু করার জন্য সংগ্রাম করতে পারে, যদিও নিউ ইংল্যান্ড গত সপ্তাহে (70) লিগে তৃতীয়-কমটি রাশিং ইয়ার্ডের অনুমতি দিয়েছে। এটি অবশ্যই যদি ওয়াকার খেলেন, কারণ 23 বছর বয়সী একটি তির্যক আঘাতের কারণে বুধবার অনুশীলন করেননি।

“খুব ভাল প্রশিক্ষক, স্পষ্টতই, কিন্তু তারা কঠোর খেলে, তাদের ভাল খেলোয়াড় আছে, তারা কঠোর খেলে,” ম্যাকডোনাল্ড প্যাট্রিয়টস সম্পর্কে বলেছিলেন। “সমস্ত মৌলিক বিষয়, সরাসরি তালিকায় যান — চেক, চেক, চেক। স্কোয়ার খেলা, ব্লক বন্ধ করা, সত্যিই ভালো রান ডিফেন্স খেলতে যা লাগে। সংখ্যা এটি প্রমাণ করে, টেপ এটি প্রমাণ করে।

“সুতরাং আমাদের সামনে একটি বড় চ্যালেঞ্জ রয়েছে।”

রবিবার নিউ ইংল্যান্ডের হোম ওপেনারকে চিহ্নিত করার সাথে সাথে, Seahawks কে প্যাট্রিয়টস ফ্যান বেসের সাথেও মোকাবিলা করতে হবে যা 2023 সালে 4-13 মরসুমের পরে আশাবাদের নতুন অনুভূতি অনুভব করতে শুরু করেছে।

তবুও, সিয়াটল ফেভারিট হিসাবে নিউ ইংল্যান্ডের সাথে বৈঠকে প্রবেশ করে।

“তারা সত্যিই এটি সম্পর্কে কথা বলে না,” মায়ো তার খেলোয়াড়দের দেশপ্রেমিকদের আন্ডারডগ অবস্থা নিয়ে আলোচনা করার বিষয়ে বলেছিলেন। “এটি প্রেরণা সম্পর্কে পুরো কথোপকথনে ফিরে যায়। এটি শৃঙ্খলা সম্পর্কে।”

গার্ড সিডি সো গোড়ালির ইনজুরি নিয়ে কাজ করছেন এবং বুধবার নিউ ইংল্যান্ডের অনুশীলন মিস করা একমাত্র খেলোয়াড় ছিলেন। রানিং ব্যাক আন্তোনিও গিবসন (হিপ), সেফটি জাব্রিল পেপারস (হিপ), লাইনব্যাকার জোশুয়া উচে (পা) এবং ডিফেন্সিভ এন্ড ডেট্রিচ ওয়াইজ (কাঁধ) সীমিতদের মধ্যে ছিলেন।

সিহকস লাইনব্যাকার উচেন্না নওসু হাঁটুর ইনজুরির কারণে রবিবারের খেলা থেকে বাদ পড়েছেন। আক্রমণাত্মক ট্যাকল জর্জ ফ্যান্ট (হাঁটু) এবং লাইনব্যাকার টাইরেল ডডসন (কাঁধ) বুধবার সিয়াটেলের হয়ে অনুশীলন করেননি।

সাতটি Seahawks খেলোয়াড় অনুশীলনে সীমিত ছিল, যার মধ্যে ওয়াইড রিসিভার টাইলার লকেট (হ্যামস্ট্রিং), টাইট এন্ড নোহ ফ্যান্ট (পায়ের আঙুল) এবং কর্নারব্যাক ট্রে ব্রাউন (কোয়াড্রিসেপস) এবং রিক উলেন (হ্যামস্ট্রিং) অন্তর্ভুক্ত ছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জোশ ফ্ল্যাগ রিয়েল এস্টেট এজেন্টদের ‘ব্ল্যাক লাইট’ ডিডির বাড়ি বিক্রি করার আগে পরামর্শ দেয়

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com জোশ বান্দেরা বিক্রি হয় না ডিডিতার লস এঞ্জেলেস-এলাকার বাড়ির জন্য বর্তমান তালিকা… উল্লেখ্য যে ম্যানশনের অনেক বাধা অতিক্রম...

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী বলেছেন মাসিমোর জো কিয়ানিকে বোর্ড থেকে সরিয়ে দেওয়া হয়েছে

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী পলিটান ক্যাপিটাল বলেছে যে বৃহস্পতিবার এটি $6 বিলিয়ন মেডিকেল ডিভাইস কোম্পানি মাসিমোর বোর্ডে দুটি আসন লাভ করেছে, এটি একটি সর্বশেষ মোড়।...

Related Articles

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...

টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়

সেপ্টেম্বর 11, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে অষ্টম ইনিংসে বোস্টন...

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...