Home খেলাধুলা ডায়মন্ডব্যাকস রেঞ্জার্সকে হারাতে পাঁচটি হোম রান মারেন
খেলাধুলা

ডায়মন্ডব্যাকস রেঞ্জার্সকে হারাতে পাঁচটি হোম রান মারেন

Share
Share

এমএলবি: অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসে টেক্সাস রেঞ্জার্স11 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের আউটফিল্ডার র্যান্ডাল গ্রিচুক (15) চেজ ফিল্ডে প্রথম ইনিংসে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে দুই রানের হোম রান এবং তার ক্যারিয়ারের 200 তম আঘাতের পর করবিন ক্যারল (7) এর সাথে উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Rick Scuteri-Imagn Images

ইউজেনিও সুয়ারেজ দুটি হোম রান মারেন এবং রান্ডাল গ্রিচুক, কেটেল মার্তে এবং অ্যাড্রিয়ান ডেল কাস্তিলোও অনেক দূর এগিয়ে গেলেন কারণ অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস বুধবার ফিনিক্সে 14-4 জয়ের সাথে টেক্সাস রেঞ্জার্সের দুই গেমের সুইপ সম্পূর্ণ করেছে।

মার্তে একটি ডাবল সহ তিনটি হিট দিয়ে শেষ করেন এবং অ্যারিজোনার হয়ে চার রানে ড্রাইভ করেন (82-64), যেটি তার তৃতীয় টানা খেলা জিতেছিল এবং তৃতীয়টি ছাড়া প্রতিটি ইনিংসে গোল করেছিল। সুয়ারেজ দুটি আরবিআই এবং চার রান করে 4-এর জন্য-4 শেষ করেন এবং গ্রিচুকের তিনটি আরবিআই ছিল।

ডায়মন্ডব্যাকস একটি সিজন-উচ্চ 12টি অতিরিক্ত হিট রেকর্ড করেছে এবং রেঞ্জার্সকে 16-9-এ ছাড়িয়েছে।

মার্কাস সেমিয়েন টেক্সাসের হয়ে হোম রানে আঘাত করেছিলেন (70-76), যা শেষ পাঁচটি খেলায় তৃতীয়বারের মতো হেরেছে।

ডায়মন্ডব্যাকস স্টার্টার মেরিল কেলি আপাত চোটে খেলা ছাড়ার আগে চারটি হিট, দুটি ওয়াক এবং তিনটি স্ট্রাইকআউটে তিন রানের অনুমতি দিয়েছিলেন, মাঠে একজন রানার ছিল এবং পঞ্চম ইনিংসে কোনো আউট ছিল না।

ডিলান ফ্লোরো (6-4) জয়ের জন্য স্কোরহীন ষষ্ঠ ইনিংসে পিচ করেন। জর্ডান মন্টগোমারি ক্যারিয়ারের প্রথম সেভের জন্য তিনটি স্কোরহীন ইনিংস ছুড়ে দেন।

কোডি ব্র্যাডফোর্ডের (৫-৩) বিপক্ষে প্রথম ইনিংসে অ্যারিজোনা ৩-০ ব্যবধানে এগিয়ে ছিল। মার্তে লিডঅফ ডাবল মারেন এবং করবিন ক্যারলের ট্রিপলে গোল করেন। গ্রিচুক দুই রানে হোমার নিয়ে বাম মাঠে যান।

সুয়ারেজের হোম রানে দ্বিতীয় ইনিংসে ডায়মন্ডব্যাকস দুই রান যোগ করে এবং মার্তের আরবিআই একক এক আউটে।

সেমিয়েন তার 20 তম হোম রানের সাথে স্কোরবোর্ডে রেঞ্জার্সকে পেয়েছিলেন, তৃতীয় ইনিংসে দুটি আউট সহ একটি একক আঘাত এটি 5-1 করে।

টেক্সাস চতুর্থ ইনিংসে নাথানিয়েল লোয়ের একটি একক দিয়ে ঘাটতি কমিয়ে 5-2-এ পরিণত করেছিল, কিন্তু ডায়মন্ডব্যাকস ইনিংসের নীচের অর্ধে মার্তে দ্বারা পরিচালিত তিন রানের হোম দিয়ে প্রতিক্রিয়া জানায়।

ব্র্যাডফোর্ড 3 2/3 ইনিংসে নয়টি আঘাতে আট রানের অনুমতি দেয়। শূন্য হাঁকিয়ে চার মারেন তিনি।

পঞ্চম বলে দুই রান নিয়ে স্ট্রাইকিং দূরত্বে থেকে যায় রেঞ্জার্স। সেমিয়েন স্লেড সেকোনির বিপক্ষে একক রানে ড্রাইভ করেন এবং অ্যাডোলিস গার্সিয়া একটি রান-স্কোরিং ডাবল যোগ করে এটি 8-4 করেন।

ডেল কাস্টিলো চেজ অ্যান্ডারসনের বলে তিন রানের হোমারে আঘাত করে অ্যারিজোনাকে 11-4 এগিয়ে রেখেছিলেন পঞ্চম স্থানে। ক্রিশ্চিয়ান ওয়াকারের আরবিআই ডাবলে ষষ্ঠ ইনিংসে ডায়মন্ডব্যাকস তাদের লিড বাড়ায়।

সপ্তম ইনিংসে সুয়ারেজ তার ২৮তম লম্বা বলের জন্য একক হোম রান মারেন। গ্রিচুকের আরবিআই ডাবলে অষ্টম ইনিংসে আরেকটি রান তোলে অ্যারিজোনা।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আপিল শুনানিতে ডিড্ডির জামিন নামঞ্জুর করা হয়

বিকাল ৫:০৫ পিটি — আমাদের সাথে দেখা হয়েছিল মার্কো অগ্নিফিলো আদালতের বাইরে তার মন্তব্য করার পর… এবং, তিনি আমাদের বলেন ডিডিতার প্রতিরক্ষা উপর...

জমজদের বিপক্ষে সিরিজের ফাইনালে অভিভাবকরা কখনোই হাল ছেড়ে না দেওয়ার মনোভাব নিয়ে আসে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লিভল্যান্ড গার্ডিয়ানস শর্টস্টপ ব্রায়ান রচিও (বাম) প্রগ্রেসিভ ফিল্ডে মিনেসোটা টুইন্সের বিরুদ্ধে দশম ইনিংসে দ্বিতীয় বেসম্যান আন্দ্রেস...

Related Articles

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন...

ব্রাউনস ডিটি মাইকেল হল জুনিয়র উচ্ছৃঙ্খল আচরণের জন্য কোনো প্রতিদ্বন্দ্বিতা না করার আবেদন জানায়

20 মার্চ, 2024; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; Ohio State Buckeyes ডিফেন্সিভ ট্যাকল...