Home খেলাধুলা NFL সপ্তাহ 2 এর আগে যোগ করার জন্য সেরা ফ্যান্টাসি ফুটবল খেলোয়াড় এবং স্লিপার
খেলাধুলা

NFL সপ্তাহ 2 এর আগে যোগ করার জন্য সেরা ফ্যান্টাসি ফুটবল খেলোয়াড় এবং স্লিপার

Share
Share

আগস্ট 1, 2024; লস এঞ্জেলেস, CA, USA; লস এঞ্জেলেস র‌্যামস কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্টাফোর্ড (9) লয়োলা মেরিমাউন্ট ইউনিভার্সিটির অনুশীলন মাঠে সাইডলাইনে দাঁড়িয়ে আছে। বাধ্যতামূলক ক্রেডিট: কিয়োশি মিও-ইউএসএ টুডে স্পোর্টস

এখানে নিয়ম নম্বর 1, এখন যে ফ্যান্টাসি ফুটবল শুরু হয়েছে: শেষ জোনে হাঁটু গেড়ে বসবেন না।

ফ্যান্টাসি সিজনের প্রথম ম্যাচআপে আপনি আপনার লিগের সেন্টস বা জায়ান্ট ছিলেন কিনা তা আমি চিন্তা করি না। আপনি খসড়াতে ভুল করেছেন।

এনএফএল মরসুমের 1 সপ্তাহের পরে ফাম্বলগুলি পুনরুদ্ধার করার জন্য আর কোনও ভাল সময় নেই। প্রিসিজনে তৃতীয় এবং চতুর্থ সারির খেলোয়াড়দের লড়াই করার পর আমরা এখন অনেক কিছু জানি — ভালো এবং মন্দ —

আমি আশা করি আপনি এখন বুঝতে পেরেছেন যে আপনি যদি একটি ব্যাকআপ কোয়ার্টারব্যাক, টাইট এন্ড, কিকার, বা প্রতিরক্ষামূলক ব্যাক/বিশেষ টিমের খসড়া তৈরি করেন তবে আপনি একটি রোস্টার স্পট নষ্ট করেছেন।

আপনি যখন দুই মাস পর জশ অ্যালেনের বাই সপ্তাহের জন্য কার্ক কাজিনদের সুরক্ষিত করছিলেন, তখন অন্য কেউ একজন অল-স্টার নির্বাচন দিয়ে সেই রোস্টার স্পটটি পূরণ করছিলেন। জেমসন উইলিয়ামসের মতো। অথবা হয়তো ব্লেক কোরাম।

মূল বিষয় হল: আপনি বাই-সপ্তাহের সেরা ব্যাকআপ কোয়ার্টারব্যাক করে ফ্যান্টাসি শিরোনাম জিততে পারবেন না। আপনি একটি আনহেরাল্ডেড ওয়াইড রিসিভারে ভাগ্যবান হয়ে সেগুলি উপার্জন করেন যিনি প্রতি সপ্তাহে আপনাকে সাহায্য করতে সক্ষম হতে পারেন।

এবং যদি আপনি গুলি করেন এবং মিস করেন, যেমনটি Corum এর সাথে ঘটেছে, তাহলে পুনরায় লোড করুন এবং পরের সপ্তাহে আবার চেষ্টা করুন যখন আপনার প্রতিপক্ষ কাজিনদের প্রাসঙ্গিক হওয়ার জন্য অপেক্ষা করছে।

আপনি যে ছেলেদের নিয়োগ করেছেন তাদের পরিবর্তন করতে খুব দেরি হয়েছে, তবে তাদের প্রতিস্থাপন করতে খুব বেশি দেরি হয়নি। 1 সপ্তাহের পরে বরখাস্ত প্রক্রিয়া বাধ্যতামূলক অংশগ্রহণ। অন্য কিছু না হলে, এটি আপনার গভীরতা উন্নত করবে। সর্বোত্তম ক্ষেত্রে, আপনি একটি পুকা নাকুয়ায় ঝুলে থাকবেন, যা গত বছরের সপ্তাহ 1 ছাঁটাইয়ে কেউ করেছিল।

সম্ভবত এই বছর উপড়ে ফেলার জন্য আরও একটি নাকুয়া বা দুটি অপেক্ষা করছে৷ আসুন একটি ডার্ট নিক্ষেপ করি এবং দেখি আমরা তাকে খুঁজে পাই কিনা। আরও ভাল, চলুন কিছু ব্যাকআপ কোয়ার্টারব্যাক, টাইট এন্ড, কিকার এবং ডিফেন্সিভ/স্পেশাল টিম এবং অন্য যেকোন ওডেল বেকহ্যাম টাইপ যা আপনি ড্রাফ্টের দিনে প্রতিরোধ করতে পারেননি তা থেকে মুক্তি পেয়ে কিছু খেলি।

কোয়ার্টারব্যাক

বেকার মেফিল্ড, বুকানিয়ার্স। 16-টিমের লিগে আট-টিমের লিগে বাছাই করা হয় কম, তাই এখানে উল্লেখ করা খেলোয়াড়রা আপনার কাছে উপলব্ধ নাও হতে পারে। আপনি যদি জর্ডান লাভ, জাস্টিন হারবার্ট বা কালেব উইলিয়ামসকে স্টার্টার হিসাবে খসড়া করেন তবে মেফিল্ড একটি দুর্দান্ত পছন্দ। মেফিল্ড সম্পর্কে সেরা জিনিস হল তার রিসিভারের অ্যারে — একটি রেড জোন ম্যাগনেট (মাইক ইভান্স), একজন অভিজ্ঞ মুভ-দ্য-চেইন (ক্রিস গডউইন) এবং লিগের সেরা পাস-ক্যাচিং ব্যাক (রাচাদ হোয়াইট)। পাস, পাস এবং আরও পাস। এই ফ্যান্টাসি বন্ধুত্বপূর্ণ.

বিবেচনা করার জন্য আরেকটি: ম্যাথিউ স্ট্যাফোর্ড, র‌্যামস।

পিছনে দৌড়াচ্ছে

সেপ্টেম্বর 9, 2024; সান্তা ক্লারা, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লেভিস স্টেডিয়ামে তৃতীয় কোয়ার্টারে নিউ ইয়র্ক জেটসের কর্নারব্যাক ডিজে রিডের (৪) বিরুদ্ধে বল নিয়ে যাচ্ছেন সান ফ্রান্সিসকো 49ers জর্ডান ম্যাসন (বাঁয়ে) পিছনে দৌড়াচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ড্যারেন ইয়ামাশিতা-ইমাগন ইমেজ

জর্ডান ম্যাসন, 49 বছর বয়সী। এই সপ্তাহে মওকুফের ক্ষেত্রে আপনার কেন মেসনকে আপনার শীর্ষ অগ্রাধিকার বিবেচনা করা উচিত তা এখানে: কারণ প্রতিটি লীগে তাকে যুক্ত করতে খুব আগ্রহী কেউ থাকে। সে আপনার সেরা ফ্যান্টাসি ফ্লিপ: তাকে বিনামূল্যে পান ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রির মালিকের সামনে এটি ঝুলিয়ে দিন একটি ভাল দামের জন্য তিনি আপনাকে একটি শুরু টাইট শেষ বা একটি ব্যাকআপ কোয়ার্টারব্যাক দিতে পারেন… কেউ বুঝতে পারার আগে সে আবার কুমড়াতে পরিণত হতে চলেছে।

Zach Charbonnet, Seahawks. আমি জানি আপনি কি জিজ্ঞাসা করছেন: জে কে ডবিন্স বা গাস এডওয়ার্ডস কোথায়? কিছু সপ্তাহ 1 সংখ্যা অবিশ্বাস্য। আপনার শেষ জিনিসটি হল লিগের সবচেয়ে কম স্কোরকারী দলগুলির একটি থেকে একটি ট্যাগ টিম প্রত্যাবর্তন। চারবোনেটের অনেক বেশি সম্ভাবনা রয়েছে, বিশেষ করে কেনেথ ওয়াকার III ইতিমধ্যেই পেটে আঘাতের সাথে মোকাবিলা করছেন। ওয়াকারের কাছে চার্বোনেট যা ম্যাসন ম্যাকক্যাফ্রির কাছে। সম্ভাব্য, এমনকি আরো.

বিবেচনা করার জন্য আরেকটি: জেলেন রাইট, ডলফিনস।

প্রশস্ত রিসিভার

30 নভেম্বর, 2023; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; ডালাস কাউবয় ওয়াইড রিসিভার ব্র্যান্ডিন কুকস (3) AT&T স্টেডিয়ামে প্রথমার্ধে সিয়াটল সিহকসের বিরুদ্ধে টাচডাউন গোল করার পর উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: টিম হেইটম্যান-ইউএসএ টুডে স্পোর্টস

টাইলার জনসন, র‌্যামস। এখন পর্যন্ত মৌসুমের সবচেয়ে প্রভাবশালী ইনজুরি পুকা নাকুয়া পিসিএল স্ট্রেনযা কুপার কুপের জন্য একটি সম্ভাব্য ফ্যান্টাসি এমভিপি হওয়ার দরজা খুলে দিয়েছিল এবং সেইসঙ্গে কারও জন্য উচ্চ লক্ষ্য ভূমিকায় পা রাখার জন্য একটি দুর্দান্ত সুযোগ তৈরি করেছিল। জনসন সেই ভাগ্যবান যিনি পরেরটি পান – এবং তিনি ওপেনারে সাতটি লক্ষ্যে পাঁচটি অভ্যর্থনা সহ কল্পনার অংশ দেখেছিলেন।

ডেভন ভেলে, ব্রঙ্কোস। সপ্তাহ 1-এ আমরা যে জিনিসগুলি শিখেছি তার মধ্যে ছিল যে ব্রঙ্কোরা তাদের রুকি কোয়ার্টারব্যাক, বো নিক্সকে এই মরসুমে উজ্জ্বল হতে দেবে৷ যদি সে প্রতি খেলায় 42 বার নিক্ষেপ করতে থাকে এবং ভেলে তার দ্বিতীয় প্রিয় টার্গেট হয়ে ওঠে (যা তার ইতিমধ্যেই আছে বলে মনে হয়), এই আন্ডারডগ হতে পারে যে তার দলকে দ্বিতীয় অর্ধে রানে নেতৃত্ব দেয়। হেক, সপ্তাহ 1-এ আটটি লক্ষ্য সহ, তার বিস্ফোরণ এই সপ্তাহে পিটসবার্গের বিরুদ্ধে হতে পারে।

বিবেচনা করার জন্য আরেকটি: ব্র্যান্ডিন কুকস, কাউবয়।

টাইট শেষ

কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে দ্বিতীয়ার্ধে কানসাস সিটি চিফসের নিরাপত্তা ব্রায়ান কুকের (6) বিরুদ্ধে বাল্টিমোর রেভেনস টাইট এন্ড ইসাইয়া লাইকলি (80) একটি টাচডাউন স্কোর করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: জে বিগারস্টাফ-ইমাগন ইমেজ

ইশাইয়া সম্ভবত, Ravens. লাইলির চটকদার ওপেনার সম্পর্কে সবচেয়ে উত্সাহজনক জিনিসটি ছিল যে রেভেনদের তাদের আক্রমণাত্মক লাইনে সমস্ত ধরণের সমস্যা ছিল। স্পষ্টতই, সম্ভবত একটি ব্লকার নয়, কারণ এটি সতীর্থ মার্ক অ্যান্ড্রুজের ভূমিকায় পরিণত হয়েছে। সম্ভবত, ইতিমধ্যে, সপ্তাহ 1-এ অ্যান্ড্রুসের ফ্যান্টাসি স্টার্টার করে এমন সমস্ত চেহারা পেয়েছে। এই সপ্তাহে ফ্যান্টাসি: সম্ভবত নাটকগুলি, অ্যান্ড্রুজ বসে আছে

বিবেচনা করার জন্য আরেকটি: কলবি পারকিনসন, র‌্যামস।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

0-2 এনএফএল দলের জন্য বাস্তবতা পরীক্ষা: কে এখনও প্লেঅফ করতে পারে?

15 সেপ্টেম্বর, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাংক স্টেডিয়ামে লাস ভেগাস রাইডারদের বিপক্ষে দ্বিতীয়ার্ধে বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন (8) রান করছেন।...

শাইন ফেডারেল গ্রেপ্তারের পরে তার জীবন এবং ক্যারিয়ার নষ্ট করার জন্য ডিডিকে দোষারোপ করেছেন

প্রাক্তন ব্যাড বয় রেকর্ডস র‌্যাপার এবং বর্তমান বেলিজিয়ান রাজনীতিবিদ লাজুক জড়ো হচ্ছে ডিডি টাইকুনকে গ্রেফতার করার পর কয়লার ওপরে — এবং তার আশা...

Related Articles

Jags TE Evan Engram, S Darnell Savage-কে আপগ্রেড প্রদান করে

জ্যাকসনভিল জাগুয়ারস টাইট এন্ড ইভান এনগ্রাম (17) ফ্লোরিডার জ্যাকসনভিলের এভারব্যাঙ্ক স্টেডিয়ামে মিলার...

রিপোর্ট: নিরাপত্তার ভয়ে বাড়ি বিক্রি করে দিয়েছেন লায়ন্স কোচ ড্যান ক্যাম্পবেল

ডেট্রয়েট লায়ন্সের কোচ ড্যান ক্যাম্পবেল শনিবার, 24 আগস্ট, 2024-এ ডেট্রয়েটের ফোর্ড ফিল্ডে...

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো...

বেনামী দাতা মিসিসিপি স্টেট ফুটবলকে 8 মিলিয়ন ডলার দেয়

7 অক্টোবর, 2023; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; স্কট ফিল্ডের ডেভিস ওয়েড স্টেডিয়ামে...