Home খেলাধুলা শিকাগো হোয়াইট সোক্স ফিনিশ লাইনের দিকে লড়াই করছে
খেলাধুলা

শিকাগো হোয়াইট সোক্স ফিনিশ লাইনের দিকে লড়াই করছে

Share
Share

যতক্ষণ না মেজর লিগের সবচেয়ে খারাপ শিকাগো হোয়াইট সোক্স খেলা .625 বা আরও ভাল প্রসারিত নিচে, তারা কুখ্যাতি একা হবে.

এমনকি যদি আপনি এই মরসুমে সোক্সের সামান্যই দেখে থাকেন তবে এটি একটি নিরাপদ বাজি বিবেচনা করুন।

33-113 এ ক্লিভল্যান্ড থেকে বুধবার সকালের সফরে প্রবেশ করে, হোয়াইট সক্সকে 120টি গেম হারানো এড়াতে কমপক্ষে 10-6 শেষ করতে হবে। নিউ ইয়র্ক মেটস তাদের 1962 এর সম্প্রসারণ মৌসুমে একই সংখ্যক এলএস শোষিত হয়েছিল, যা এখন পর্যন্ত আধুনিক বেসবল ইতিহাসে সবচেয়ে বেশি।

এই সক্স প্রায় 1901 সাল থেকে – আক্ষরিক অর্থে, অন্তত – 1901 সাল থেকে। তারা 2021 সালে আমেরিকান লিগ সেন্ট্রাল জিতেছিল পূর্ববর্তী সংক্ষিপ্ত মরসুমে ওয়াইল্ড-কার্ড বার্থের পরে, কিন্তু সাম্প্রতিক ইতিহাস তেমন দুর্দান্ত নয়। জেনারেল ম্যানেজার ক্রিস গেটজের এই উদ্ধৃতিটিও নেই।

“আপনি যদি আমাকে বলতেন যে আমরা (মেজর লিগ) রেকর্ডের সাথে ফ্লার্টিং শেষ করব, আমি একটু অবাক হতাম,” গেটজ সোমবার বলেছেন. “এখন, আপনি যদি বছরের আগে আমাকে বলতেন যে আমরা 100 টিরও বেশি ক্ষতি, 105, 110 সহ শেষ করতে পারতাম, আমি এতটা অবাক হতাম না।”

অনুবাদ: আমি ভেবেছিলাম আমরা চুষব, কিন্তু এই ডিগ্রী না.

তারপর আবার, 110 এবং 120 ক্ষতির মধ্যে উপসাগর কি সত্যিই উচ্চারিত?

যাই হোক না কেন, শিকাগো ফ্র্যাঞ্চাইজি ইতিহাসে প্রথমবারের মতো টানা মৌসুমে 100 বা তার বেশি গেম হেরেছে। বর্তমান দলটি 1970 সক্স থেকে ক্লাব বার্ষিকীতে সর্বাধিক পরাজয়ের দিকে চলে যায় যখন 1 সেপ্টেম্বর নিউ ইয়র্ক মেটস তাদের 2-0 গোলে পরাজিত করে, শিকাগোকে 107 তম বারের জন্য পরাজিত করে।

যদিও হোয়াইট সক্স 4.84 ইআরএ এবং .221 ব্যাটিং গড় নিয়ে বড় লিগে শেষের দিকে দ্বিতীয় অবস্থানে রয়েছে, তবে সমস্ত ক্ষতি সমানভাবে আসেনি। ঘরের মাঠে টাইগারস, রেঞ্জার্স এবং মেটসের বিরুদ্ধে সাম্প্রতিক 0-10 সিরিজে 13-4 ডেট্রয়েট পলাতক ছিল, নিশ্চিত, কিন্তু শিকাগোও ডিফেন্ডিং ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়ন টেক্সাসকে দুটি এক রানে হারায়।

একটিতে, রেঞ্জার্স ডিফেন্সিভ রিপ্লেসমেন্ট ট্র্যাভিস জানকোস্কি বাঁ-মাঠের প্রাচীরের উপর দিয়ে লাফিয়ে পড়েন অ্যান্ড্রু ভনকে ছিনিয়ে নেওয়ার জন্য একটি সম্ভাব্য গেম-ক্লিনচিং তিন রানের হোমার নবম ইনিংসে।

হোয়াইট সক্স পোস্টগেম শো-এর হোস্টরা শীঘ্রই বিতর্ক করেছিল যে সেই ক্ষতিটি অনেকের মধ্যে সবচেয়ে বেদনাদায়ক হিসাবে বিবেচিত হতে পারে কিনা।

বাস্তবে, বিরোধী দল একটি হাইলাইট ক্যাচ তৈরি করুক বা না করুক, সক্স সিদ্ধান্তমূলক আঘাতের পরিস্থিতিতে লড়াই করেছে এবং একটি ফুটো বুলপেন রয়েছে। সেই ব্যর্থতাগুলি অদৃশ্য হওয়ার আগে শিকাগো সাধারণত ছয় বা সাত ইনিংস ধরে ভাসতে থাকে।

উদ্বোধনী দিনের ত্রাণ কর্পের কোনো সদস্য তালিকায় নেই। মঙ্গলবার ডানহাতি ড

শন বার্ক একটি ফ্র্যাঞ্চাইজি রেকর্ড গড়েছেন 62 তম ভিন্ন হোয়াইট সোক্স প্লেয়ার হিসেবে উপস্থিত হচ্ছেন একটি খেলায়

শিকাগোর 2021 সালের তৃতীয় খসড়া পিক, বার্ক, তার প্রধান লিগের অভিষেকে তিনটি স্ট্রাইকআউট সহ স্বস্তির তিনটি ইনিংসে একটি অনাগত রানের অনুমতি দিয়েছে।

“এটা অবিশ্বাস্য ছিল,” তিনি বলেছিলেন। “এটি অবশ্যই আমার জীবনের সেরা দিন। আমি প্রথম একটি বেসবল বাছাই করার পর থেকে এটি এমন কিছু যা আমি কাজ করেছি। এখনই ভাষায় প্রকাশ করা কঠিন।”

2024 মরসুম এগিয়ে যাওয়ার সাথে সাথে সোর সক্স ভক্তরা সেই শেষ অংশের সাথে সম্পর্কিত হতে পারে। গেটজ সোমবার নিরর্থকতা মোকাবেলা করার চেষ্টা করেছিলেন, সংলাপ এগিয়ে যাওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন।

“এগুলি সেই কার্ডগুলি যা আমরা এই সময়ে মোকাবেলা করেছি,” তিনি বলেছিলেন। “আপনি এটির সেরাটা দেওয়ার চেষ্টা করেন এবং আমরা যে পরিস্থিতির মধ্যে আছি তা গ্রহণ করার এটি একটি সুযোগ।”

গেটজ ডেট্রয়েটে তার লালন-পালনের কথা বলেছিলেন, ২০০৩ সালে টাইগারদের দলকে স্মরণ করেন যেটি ধীরে ধীরে পুনরায় দলবদ্ধ হওয়া এবং ২০০৬ সালে বিশ্ব সিরিজে এগিয়ে যাওয়ার আগে আমেরিকান লীগে রেকর্ড 119টি গেম হেরেছিল।

“আমি এটিকে গল্পের একটি হতাশাজনক অংশ হিসাবে দেখি,” গেটজ বলেছিলেন। “কিন্তু আমি এটাও জানি যে ভবিষ্যৎ উজ্জ্বল দেখায়, এবং আমরা যখন সেখানে পৌঁছব তখন এটিকে আরও মধুর করে তুলবে।”

ততক্ষণে, সক্সের ক্রমাগত পতন দক্ষিণ দিকের অনেককে গণিতের ছাত্র এবং ইতিহাসের প্রেমিকে পরিণত করেছিল।

অন্য একটি খেলার জন্য শহরে অভিভাবকদের সাথে, রেকর্ডের জন্য কঠোর পরিশ্রম দুই কাল্পনিক ক্লিভল্যান্ড খেলোয়াড়ের এই বিনিময়কে স্মরণ করে মেজর লীগ:

“আমি ভেবেছিলাম একজন সেলিব্রিটি হওয়ার জন্য আপনাকে ভালো কিছু করতে হবে।”

“না যদি আপনি এটি রঙিনভাবে করেন।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জমজদের বিপক্ষে সিরিজের ফাইনালে অভিভাবকরা কখনোই হাল ছেড়ে না দেওয়ার মনোভাব নিয়ে আসে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লিভল্যান্ড গার্ডিয়ানস শর্টস্টপ ব্রায়ান রচিও (বাম) প্রগ্রেসিভ ফিল্ডে মিনেসোটা টুইন্সের বিরুদ্ধে দশম ইনিংসে দ্বিতীয় বেসম্যান আন্দ্রেস...

🔴লাইভ: মারাত্মক লেবাননে বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর নির্মাতা বলেছেন যে সেগুলি কয়েক বছর আগে বন্ধ হয়ে গেছে

জাপানি কোম্পানি আইকম বৃহস্পতিবার বলেছে যে এটি প্রায় 10 বছর আগে লেবাননে বুধবারের বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর মডেল তৈরি করা বন্ধ করে দিয়েছে।...

Related Articles

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন...

ব্রাউনস ডিটি মাইকেল হল জুনিয়র উচ্ছৃঙ্খল আচরণের জন্য কোনো প্রতিদ্বন্দ্বিতা না করার আবেদন জানায়

20 মার্চ, 2024; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; Ohio State Buckeyes ডিফেন্সিভ ট্যাকল...