Home খবর পুতিন ‘ট্রাম্পকে মধ্যাহ্নভোজে খাবেন’ কিনা ক্রেমলিনের প্রতিক্রিয়া – আরটি রাশিয়া এবং প্রাক্তন সোভিয়েত ইউনিয়ন
খবর

পুতিন ‘ট্রাম্পকে মধ্যাহ্নভোজে খাবেন’ কিনা ক্রেমলিনের প্রতিক্রিয়া – আরটি রাশিয়া এবং প্রাক্তন সোভিয়েত ইউনিয়ন

Share
Share

মুখপাত্র দিমিত্রি পেসকভ বলেছেন, রাশিয়ার প্রেসিডেন্টের নাম যুক্তরাষ্ট্রের অভ্যন্তরীণ রাজনীতির বাইরে রাখতে মস্কো পছন্দ করবে।

ক্রেমলিনের মুখপাত্র দিমিত্রি পেসকভ বলেছেন, যুক্তরাষ্ট্রের অভ্যন্তরীণ রাজনীতিতে প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের নাম ব্যবহার করায় মস্কো অসন্তুষ্ট।

মঙ্গলবার রাতের ইভেন্টে রাশিয়ান নেতা সম্পর্কে ডেমোক্র্যাটিক প্রার্থী কমলা হ্যারিসের মন্তব্য সম্পর্কে বুধবার কর্মকর্তাকে জিজ্ঞাসা করা হয়েছিল। পুতিন “আমি তোমাকে দুপুরের খাবার খেতে দেব” তিনি তার রিপাবলিকান প্রতিদ্বন্দ্বী ডোনাল্ড ট্রাম্পকে ন্যাটো এবং ইউক্রেনের প্রতি তার প্রতিশ্রুতির কথা বলেছিলেন।

পেসকভ বলেছিলেন যে যদিও রাশিয়ান সরকার ফিলাডেলফিয়ায় বিতর্কের সময় উল্লেখগুলিকে নোট করেছিল, তবে তারা উভয় প্রার্থীকেই শত্রু বলে মনে করেছিল।

“আমেরিকার অভ্যন্তরীণ রাজনৈতিক লড়াইয়ের অন্যতম হাতিয়ার হিসেবে পুতিনের নাম ব্যবহার করা হচ্ছে,” তিনি যোগ করেছেন। “আমরা এটা মোটেও পছন্দ করি না। আমরা আশা করি তারা আমাদের রাষ্ট্রপতির নাম একা ছেড়ে দেবে।”

আগের দিন, রাশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মারিয়া জাখারোভা আমেরিকান বিতর্ককে অনেকটা অপ্রাসঙ্গিক বলে উড়িয়ে দিয়েছিলেন। তিনি বলেছিলেন যে এটি তাকে টাইটানিকের একটি রেসলিং ম্যাচের কথা মনে করিয়ে দেয়, যার ফলাফলটি ধ্বংসপ্রাপ্ত জাহাজটি একটি আইসবার্গের সাথে সংঘর্ষের 15 মিনিট আগে কারও কাছে সত্যিকারের আগ্রহী হবে না।

পুতিন আগে বলেছিলেন যে কমলা হ্যারিস মার্কিন প্রতিযোগিতায় তাঁর পছন্দের প্রার্থী ছিলেন কারণ তিনি রয়েছেন “প্রেরণযোগ্য” হাসি এটি একটি ভাল রসবোধের ব্যক্তিকে নির্দেশ করে, যিনি আরও রুশ-বিরোধী নীতি গ্রহণ করতে আগ্রহী হবেন না, রাষ্ট্রপতি ব্যাখ্যা করেছিলেন। পেসকভ স্পষ্ট করতে অস্বীকৃতি জানান যে পুরিনের অনুমোদনটি গুরুত্ব সহকারে করা হয়েছিল নাকি ঠাট্টা করে, যেমন কিছু ভাষ্যকার পরামর্শ দিয়েছেন।

মস্কো বারবার বলেছে যে মার্কিন যুক্তরাষ্ট্র সহ বিদেশী নির্বাচনে তার কোন আগ্রহ নেই এবং ভোটারদের যে কোন পছন্দকে সম্মান করবে।

আপনি সামাজিক মিডিয়াতে এই গল্পটি ভাগ করতে পারেন:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইটারনাল ফায়ার, MIBR ESL প্রো লিগ সিজন 20 প্লে অফ জয়ে ফিরে এসেছে

একটি ব্যাকলিট কীবোর্ড হল অনলাইন ভিডিও গেম স্ট্রিমার জর্ডান উডরাফ তার গিলবার্টের বাড়িতে ব্যবহার করা সরঞ্জামের অংশ৷ জর্ডান উডরাফ ইটারনাল ফায়ার এবং এমআইবিআর...

শিশুদের বই নিয়ে যোগব্যায়াম প্রশিক্ষক লরেন সানচেজের বিরুদ্ধে মামলা করেছেন

লরেন সানচেজ একজন হট যোগব্যায়াম প্রশিক্ষক… এতই উত্তেজিত যে তিনি তার সম্প্রতি প্রকাশিত শিশুদের বইয়ের জন্য ভবিষ্যতের মিসেস বেজোসের বিরুদ্ধে মামলা করছেন। অ্যালানা...

Related Articles

নাইকি সিইও জন ডোনাহো চলে যান এবং ইলিয়ট হিলের স্থলাভিষিক্ত হন

জন ডোনাহো, নাইকির সিইও, 10 জুলাই, 2024-এ মার্কিন যুক্তরাষ্ট্রের আইডাহোর সান ভ্যালিতে...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে,...

টেসলা, এনভিডিয়া লিড টেক স্টক 2024 সালের সেরা দিনের মধ্যে একটি হার কমানোর জন্য

এনভিডিয়ার সিইও জেনসেন হুয়াং 2 জুন, 2024-এ তাইওয়ানের তাইপেইতে COMPUTEX ফোরামের আগে...

ফ্রান্সে যৌন নির্যাতনের রিপোর্ট করার সময় অভিবাসী নারীরা ‘দ্বিতীয় ট্রমা’-এর সম্মুখীন হন

অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের একটি সাম্প্রতিক প্রতিবেদন প্রকাশ করে যে ফ্রান্সে নথিভুক্ত নারীরা যৌন...