Home বিনোদন হ্যাপি গিলমোর 2 সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার
বিনোদন

হ্যাপি গিলমোর 2 সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

Share
Share

হ্যাপি গিলমোর 2 কাস্ট, মুক্তির তারিখ এবং আরও 203 সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার
কভার ইমেজ

হিট ছবি মুক্তির এক দশকেরও বেশি সময় পর আ শুভ গিলমোর শেষ পর্যন্ত সিক্যুয়েলের কাজ চলছে।

নেটফ্লিক্স 2024 সালের মে মাসে ঘোষণা করা হয়েছে যে একটি হবে শুভ গিলমোর 2সঙ্গে অ্যাডাম স্যান্ডলার তার ভূমিকা reprising.

1996 সালে প্রকাশিত কাল্ট ক্লাসিকটি একজন অসফল আইস হকি খেলোয়াড় (স্যান্ডলার) এর গল্প অনুসরণ করে যে গলফের প্রতিভা আবিষ্কার করে এবং তার দাদীর বাড়িকে ফোরক্লোজার থেকে বাঁচাতে একটি গল্ফ টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করে। স্যান্ডলারের পাশাপাশি, স্পোর্টস কমেডিও অভিনয় করেছেন ক্রিস্টোফার ম্যাকডোনাল্ড, জুলি বোয়েন, ফ্রান্সেস বে, কার্ল ওয়েদারস, অ্যালেন কভার্ট, কেভিন নিলন, পিটার কেলামিস, রিচার্ড কিয়েল, ডেনিস ডুগান, জো ফ্ল্যাহার্টি, জ্যারেড ভ্যান স্নেলেনবার্গ, রবার্ট স্মিগেল, উইল সাসো, লি ট্রেভিনো, বব বার্কার, ভার্ন লুন্ডকুইস্ট, মার্ক লাই, ডেভিড কায়, ইয়ান। বুথবি এবং অ্যালিস ডিনিয়ান এবং ভাল এখনও.

2024 সালের মার্চ মাসে, ম্যাকডোনাল্ড, যিনি ছবিতে স্যান্ডলারের নিমেসিস শ্যুটার ম্যাকগ্যাভিনের ভূমিকায় অভিনয় করেছিলেন, আগে বলেছিলেন যে শুভ গিলমোর 2 উন্নয়নে ছিল।

“এখানে তথ্যের একটি দ্রুত অংশ। আমি প্রায় দুই সপ্তাহ আগে অ্যাডামকে দেখেছি এবং সে আমাকে বলল ‘ম্যাকডোনাল্ড। আপনি এটি পছন্দ করতে যাচ্ছেন,'” তিনি সেই সময়ে ক্লিভল্যান্ডে 92.3 “দ্য ফ্যান”-এ একটি সাক্ষাত্কারে ভাগ করেছিলেন। “আমি বললাম, ‘কি?’ এবং তিনি বললেন, ‘এটা কেমন?’ এবং তিনি আমাকে একটি প্রথম খসড়া দেখিয়েছেন শুভ গিলমোর 2

শুভ জন্মদিন অ্যাডাম স্যান্ডলার তার সেরা চলচ্চিত্রের ভূমিকা মনে রাখবেন

সম্পর্কিত: অ্যাডাম স্যান্ডলারের সেরা চলচ্চিত্রের ভূমিকাগুলির দিকে ফিরে তাকান৷

অ্যাডাম স্যান্ডলার একটি কারণে একটি শিল্প আইকন. হাস্যরসাত্মক অভিনেতার দশক-দীর্ঘ কর্মজীবন তাকে হ্যাপি গিলমোর থেকে দ্য ওয়েডিং সিঙ্গার পর্যন্ত সমস্ত কিছুতে মুগ্ধ দর্শকদের দেখেছে এবং অ্যানিমেটেড হোটেল ট্রান্সিলভানিয়া ফ্র্যাঞ্চাইজির জন্য নতুন প্রজন্মের ভক্তদের ধন্যবাদ পেয়েছে। স্যান্ডলার প্রথম ব্যাপক পরিচিতি লাভ করেন যখন তিনি (…) এ একজন কাস্ট সদস্য হন

সম্পর্কে আরও জানতে স্ক্রল করতে থাকুন শুভ গিলমোর সিক্যুয়েল:

আসল ‘হ্যাপি গিলমোর’ শেষে কী হয়েছিল?

'হ্যাপি গিলমোর 2' সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার - কাস্ট, প্রকাশের তারিখ এবং আরও 200
কভার ইমেজ

1996 সালের চলচ্চিত্রের শেষে, হ্যাপি গিলমোর (স্যান্ডলার) তার দাদীর বাড়ি ফিরে জিতে ট্যুর চ্যাম্পিয়নশিপ এবং সোনার জ্যাকেট জেতার জন্য জাদুর একটি স্ট্রোক ব্যবহার করেন।

‘হ্যাপি গিলমোর 2’-এ কে অভিনয় করবেন?

2024 সালের মে মাসে যখন সিক্যুয়েলটি নিশ্চিত করা হয়েছিল, তখন Netflix শেয়ার করেছিল যে স্যান্ডলার তার ভূমিকা পুনরায় প্রকাশ করবেন বলে আশা করা হয়েছিল। তিন মাস পরে, স্যান্ডলার খবরটি নিশ্চিত করেছেন এবং শেয়ার করেছেন ট্র্যাভিস কেলস এছাড়াও হবে চলচ্চিত্রে তার সাথে যোগদান.

“পুরো জিনিসটি ছিল ট্র্যাভিসের সাথে আড্ডা দেওয়ার বিষয়ে। এই কারণেই আমরা এটিকে একত্রিত করেছি,” কেলসের “নিউ হাইটস” পডকাস্টের আগস্ট 2024 এপিসোডে ছবিটি সম্পর্কে স্যান্ডলার বলেছিলেন। “আমরা সেখানে যাচ্ছি (নিউ জার্সি)। ট্র্যাভিস, যাইহোক, ধন্যবাদ, আমি আপনার কথা বলতে শুনেছি (শুভ গিলমোর 2) তোমার শোতে, বন্ধুরা।”

কৌতুক অভিনেতা কৌতুক করেছিলেন যে এনএফএল তারকার জন্য তার মনে একটি বিশেষ ভূমিকা রয়েছে, কিন্তু তারা শেষ পর্যন্ত সেই পথে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

“আমরা আপনার ছেলের চরিত্রে কথা বলছিলাম যখন আমরা এটি আক্ষরিক অর্থে লিখছিলাম, যেমন ছয় মাস আগে,” স্যান্ডলার চালিয়ে যান। “আমরা ছিলাম, কল্পনা করুন যদি ট্র্যাভিস আমার প্রথম শিশু হয়, তবে এটি কতটা মজার হবে। শুধুই বাজে।”

একই মাসে, নেটফ্লিক্স এটি ঘোষণা করেছিল জুলি বোয়েন এবং ক্রিস্টোফার ম্যাকডোনাল্ড সিক্যুয়েলে ফিরে আসতে প্রস্তুত। “শুটার ম্যাকগ্যাভিন এবং ভার্জিনিয়া ভেনিট, অনুগ্রহ করে সবুজে রিপোর্ট করুন,” Netflix X-এর মাধ্যমে খবরটি ঘোষণা করার সময় লিখেছিল। কয়েক মিনিট পরে, স্ট্রিমিং পরিষেবাটি প্রকাশিত হয়েছিল খারাপ খরগোশ এছাড়াও কাস্ট যোগদান হবে.

‘হ্যাপি গিলমোর ২’-এর প্লট কী হবে?

হ্যাপি গিলমোর 2 কাস্ট, মুক্তির তারিখ এবং আরও 201 সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার
কভার ইমেজ

যদিও Netflix এখনও সিক্যুয়ালের প্লট সম্পর্কে বিশদ প্রকাশ করেনি, স্যান্ডলার বলেছেন যে তিনি ইতিমধ্যে স্ক্রিপ্টে কাজ করছেন।

অ্যাডাম স্যান্ডলার স্টাইল গ্যালারি

সম্পর্কিত: অ্যাডাম স্যান্ডলার, কেয়ারফ্রি ক্যাজুয়াল স্টাইলের রাজা: তার সেরা চেহারা দেখুন

স্যান্ডম্যান থেকে যায়! অ্যাডাম স্যান্ডলার বিশ্বজুড়ে তার কমেডির জন্য প্রশংসিত, তবে তার অনেক ভক্তও তার শৈলীর অনুভূতিতে মুগ্ধ। বিগ ড্যাডি অভিনেতা প্রায় প্রতিটি অনুষ্ঠানেই নৈমিত্তিক পোশাক পরার জন্য পরিচিত, টক শোর উপস্থিতি টেপ করা হোক বা তার একটি (…) এর প্রিমিয়ারে যোগ দেওয়া হোক।

“আমরা খেলছি এবং (লিখছি),” তিনি শেয়ার করেছেন “দ্য ড্যান প্যাট্রিক শো” এপ্রিল 2024-এ। “আমাদের ইতিমধ্যেই এক মিলিয়ন আইডিয়া আছে, আমাদের শুধু একটি সিনেমা তৈরি করতে হবে এবং নিশ্চিত করতে হবে যে আমরা এটিকে পছন্দ করার জন্য উত্তেজিত। আমরা ভালোবাসি শুভ গিলমোর। আমরা কাউকে হতাশ করতে চাই না।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হিজবুল্লাহর পেজার উড়িয়ে দেওয়ার অপারেশন কী ছিল তা ইজরায়েলের গুপ্তচর সংস্থাগুলি সম্পর্কে আমাদের বলে

লেবাননে ইরান-সমর্থিত শিয়া হিজবুল্লাহ গোষ্ঠীর সদস্যদের অন্তর্গত বলে বিশ্বাস করা পেজার এবং ওয়াকি-টকির ব্যাপক বিস্ফোরণের জন্য ইসরায়েলের গোয়েন্দা সংস্থাগুলিকে ব্যাপকভাবে দায়ী করা হয়েছে।...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা ঘুরে ফিরে জিতেছেন নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস ডিফেন্স নিউইয়র্ক জেটসকে 24-3 জয়ে...

Related Articles

টোরি ব্র্যান্ডটি ‘ভাঙা এবং ভাঙা’, সংস্কার সম্মেলনে নাইজেল ফারাজ বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনারেল হাসপাতাল: পোর্টিয়া কি নোংরা খেলেছে? কে হিদারের রক্ত ​​পরীক্ষায় কারচুপি করেছিল?

জেনারেল হাসপাতাল স্পয়লার টিপ পোর্টিয়া রবিনসন যে কারণ হতে পারে হিদার ওয়েবাররক্ত...

“কোয়াভো হুঞ্চো” অ্যালবামের “বাবল গাম” গানের জন্য কোয়াভোর বিরুদ্ধে মামলা করা হয়েছে

কোয়াভো লুইসিয়ানার একজন র‌্যাপারের কাছ থেকে তার 2018 সালের শালীন হিট “বাবল...

ডেভিড ল্যামি সাবস্ট্যাক ব্লগ পোস্টে কূটনৈতিক ত্রুটির জন্য অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...