Home খেলাধুলা 13 নং ওকলাহোমা স্টেট তুলসার বিরুদ্ধে খেলার জন্য পরিপক্ক পন্থা নেয়
খেলাধুলা

13 নং ওকলাহোমা স্টেট তুলসার বিরুদ্ধে খেলার জন্য পরিপক্ক পন্থা নেয়

Share
Share

সিন্ডিকেটেড: ওকলাহোমানওকলাহোমা স্টেটের কলিন অলিভার (30) স্টিলওয়াটার, ওকলাহোমা, শনিবার, 7 সেপ্টেম্বর, 2024-এ বুন পিকেন্স স্টেডিয়ামে ওকলাহোমা স্টেট কাউবয় এবং আরকানসাস রেজারব্যাকসের মধ্যে কলেজ ফুটবল খেলার প্রথমার্ধে আরকানসাসের টেলেন গ্রিনকে (10) ট্যাকল করেছেন।

ওকলাহোমা স্টেট কোচ মাইক গুন্ডির মতে, তুলসাতে শনিবারের খেলার জন্য চ্যালেঞ্জটি অগত্যা গোল্ডেন হারিকেন অপরাধ বা প্রতিরক্ষা নিয়ে কী পরিকল্পনা নিয়ে আসতে পারে তা নয়।

গত সপ্তাহে আরকানসাসের বিপক্ষে ৩৯-৩১ ব্যবধানে জয়ের রেকর্ড করার জন্য তার ১৩তম র‍্যাঙ্কিং দলটি গত সপ্তাহে দুটি ওভারটাইমের প্রয়োজনের পর বাউন্স ব্যাক করতে পারে।

“কলেজ ফুটবল একটি এক খেলার মৌসুম,” গুন্ডি বলেছেন। “এটি শুরু হয়েছিল (রবিবার) এবং তারপরে তুলসা খেলার পরে শনিবার শেষ হয়। আপনাকে শারীরিক এবং মানসিকভাবে নিজেকে পুনরুদ্ধার করতে হবে। আপনাকে হাইড্রেট করতে হবে, খেতে হবে, ঘুমাতে হবে, অধ্যয়ন করতে হবে। প্রতি সপ্তাহে নিজেকে বাড়াতে আপনাকে একই জিনিসগুলি করতে হবে।

“আপনি যদি এটি বোঝার জন্য যথেষ্ট পরিপক্ক না হন তবে আপনার কঠিন সময় হতে চলেছে।”

গুন্ডি আশা করেন যে তার দলের ষষ্ঠ এবং সপ্তম বছরের সিনিয়ররা একটি স্থানীয় প্রতিদ্বন্দ্বীকে উপেক্ষা না করার পরিপক্কতা আছে যারা আগামী সপ্তাহে উটার বিরুদ্ধে বিগ 12 সম্মেলনের উদ্বোধনী ম্যাচের আগে একটি হৃদয়বিদারক পরাজয় ঘটানো ছাড়া আর কিছুই পছন্দ করবে না।

একটি জিনিস যা কাউবয় (2-0) উন্নতি করতে চায় তা হল একটি চলমান খেলা যা একটি শক্তি বলে মনে করা হয়েছিল কিন্তু কেউ কেউ ভেবেছিল যে এটি তৈরি করতে ব্যর্থ হয়েছে। অলি গর্ডন II, মরসুমের আগে হেইসম্যান ট্রফির প্রার্থী হিসাবে বিবেচিত, গত সপ্তাহে 17টি ক্যারিতে মাত্র 49 ইয়ার্ড পরিচালনা করেছিলেন, যদিও তিনি 12-গজ দৌড়ে বিজয়ী টাচডাউন করেছিলেন।

“দিনের শেষে, আপনাকে দল নিয়ে ভাবতে হবে,” গর্ডন বলেছিলেন। “এটি একটি ‘আপনি’ খেলা নয়, এটি একটি ‘আমরা’ খেলা। শুধু এটি সব সময়ে মনে রেখে, আমার মনে হয় এটিই আমাদের এই মাধ্যমে পেয়েছে।”

গর্ডনের 3.9 গজ গড়ে 45 ক্যারিসে 175 ইয়ার্ড রয়েছে। তিনি মনে করেন যে রাস্তায় চলমান গেমটি প্রতিষ্ঠা করার প্রয়াসে তার কাজ শুরুর দিকে থাকবে।

তুলসা (1-1)ও একটি পরিষ্কার শীট নিয়ে এই গেমটিতে প্রবেশ করতে পারত, কিন্তু পরিবর্তে গত সপ্তাহে আরকানসাস স্টেটে 28-24 হারে 10-পয়েন্ট হাফটাইম লিড উড়িয়ে দিয়েছে। ফলাফলটি কামডিন বেঞ্জামিনের একটি দুর্দান্ত খেলা নষ্ট করে, যিনি 131 ইয়ার্ড এবং একটি টাচডাউনের জন্য ছয়টি পাস ধরেছিলেন।

“আমরা স্কোরবোর্ডে কিছু পয়েন্ট রেখেছি,” গোল্ডেন হারিকেন কোচ কেভিন উইলসন বলেছেন। “তৃতীয় ত্রৈমাসিকে, আমরা আমাদের পাছায় লাথি মেরেছি। দ্বিতীয়ার্ধে আমরা বাধা দিতে সংগ্রাম করেছি। আমাদের কিছু ভুল হয়েছে, কিছু খারাপ খেলা হয়েছে। আমাদের বাড়িতে গিয়ে দেখতে হবে আমাদের কী আছে।”

তুলসা এখন পর্যন্ত যা করেছে তা অনেক আক্রমণ। ওকলাহোমাতে সমন্বয়কারী এবং ইন্ডিয়ানাতে প্রধান কোচ হিসেবে উইলসনের অপরাধের ভারসাম্যের বৈশিষ্ট্যকে গর্বিত করে তিনি দুটি গেমে গড়ে 43 পয়েন্ট অর্জন করেছিলেন। বেঞ্জামিন 1,000 রিসিভিং ইয়ার্ডের জন্য গতিতে রয়েছে এবং কোয়ার্টারব্যাক কার্ক ফ্রান্সিস প্রতি সমাপ্তিতে একটি চিত্তাকর্ষক 12.8 গজ গড় করছে।

একটি বড় উদ্বেগ হল প্রতিরক্ষা এবং বিশেষ দল। গোল্ডেন হারিকেন গত সপ্তাহে মাঠে নামতে সমস্যায় পড়েছিল, তৃতীয় ডাউনে 17টির মধ্যে 8টি রূপান্তরের অনুমতি দেয় এবং আরকানসাস স্টেটের 21-পয়েন্ট তৃতীয় ত্রৈমাসিকের সময় 77-গজ পান্ট রিটার্নের অনুমতি দেয়।

ওকলাহোমা স্টেট সর্বকালের সিরিজে 44-27-5-এ এগিয়ে রয়েছে, যার মধ্যে তিন বছর আগে দলগুলো শেষবার তুলসায় দেখা হয়েছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইটারনাল ফায়ার, MIBR ESL প্রো লিগ সিজন 20 প্লে অফ জয়ে ফিরে এসেছে

একটি ব্যাকলিট কীবোর্ড হল অনলাইন ভিডিও গেম স্ট্রিমার জর্ডান উডরাফ তার গিলবার্টের বাড়িতে ব্যবহার করা সরঞ্জামের অংশ৷ জর্ডান উডরাফ ইটারনাল ফায়ার এবং এমআইবিআর...

শিশুদের বই নিয়ে যোগব্যায়াম প্রশিক্ষক লরেন সানচেজের বিরুদ্ধে মামলা করেছেন

লরেন সানচেজ একজন হট যোগব্যায়াম প্রশিক্ষক… এতই উত্তেজিত যে তিনি তার সম্প্রতি প্রকাশিত শিশুদের বইয়ের জন্য ভবিষ্যতের মিসেস বেজোসের বিরুদ্ধে মামলা করছেন। অ্যালানা...

Related Articles

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

ভবিষ্যতের বিষয়ে ড্যানিয়েল রিকিয়ার্ডো: ‘আমরা জানি এই খেলাটি কীভাবে কাজ করে’

জুন 7, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সার্কিট গিলস ভিলেনিউভ-এ অনুশীলনের সময় পিট...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...