Home বিনোদন রাচেল লেভিসের আইনজীবী টম স্যান্ডোভালের প্রতিনিধিত্বকারী ভাইকে সম্বোধন করেছেন
বিনোদন

রাচেল লেভিসের আইনজীবী টম স্যান্ডোভালের প্রতিনিধিত্বকারী ভাইকে সম্বোধন করেছেন

Share
Share

রাচেল লেভিসের আইনজীবী ব্যাখ্যা করেছেন কেন তিনি মনে করেন টম স্যান্ডোভাল তার ভাইকে প্রতিশোধ পর্ন মামলায় তার প্রতিনিধিত্ব করার জন্য নিয়োগ করেছেন
গেটি ইমেজ (2)

ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুরাগী যারা সংযোগ তৈরি করেছে যে টম স্যান্ডোভাল এবং রাচেল “রাকেল” লেভিস প্রতিশোধ পর্ন মামলায় বিরোধী পক্ষের প্রতিনিধিত্ব করার জন্য ভাড়া করা ভাইরা সংযোগ সম্পর্কে নতুন বিবরণ পাচ্ছেন।

রাচেল, 29, তার আইনজীবী ছিল, মার্কোস গেরাগোসমঙ্গলবার, 10 সেপ্টেম্বরের পর্বে অতিথি হিসাবে “র‍্যাচেল গজ রুগ” পডকাস্ট যেখানে তারা স্যান্ডোভাল, 42, এবং তাদের বিচার করার সিদ্ধান্ত নিয়ে আলোচনা করেছিল আরিয়ানা ম্যাডিক্স প্রতিশোধ পর্ন, গুপ্তচরবৃত্তি এবং গোপনীয়তা আক্রমণের জন্য।

“সুতরাং আমাদের এমন একটি পরিস্থিতি ছিল যেখানে মিস্টার স্যান্ডোভাল আমার ভাইকে নিয়োগ করেছিলেন,” মার্ক স্মরণ করেছিলেন রেচেলকে পরিস্থিতি স্পষ্ট করতে বলার আগে। “ম্যাট আমার ছোট ভাই এবং স্যান্ডোভাল তাকে ভাড়া করেছে। আমি তাকে দোষ দিতে পারি না কারণ ম্যাট একজন আইনজীবী।”

মার্ক ম্যাট নিয়োগের জন্য স্যান্ডোভালের উদ্দেশ্য সম্পর্কে অনুমান করেছেন, যোগ করেছেন, “আমি মনে করি সে ভেবেছিল ম্যাট থ্যাঙ্কসগিভিং বা অন্য কিছুতে আমার কানে ফিসফিস করতে চলেছে। সে কি ভাবল কে জানে?”

সংযোগ থাকা সত্ত্বেও, মার্ক স্পষ্ট করেছেন যে কেন ম্যাটকে স্যান্ডোভালের আইনজীবী হিসাবে নিয়োগ করা হয়েছিল সে সম্পর্কে তার কাছে “কোন অভ্যন্তরীণ তথ্য” ছিল না।

“কী ঘটেছে বা কীভাবে ঘটেছে সে সম্পর্কে আমার কাছে কোনও অভ্যন্তরীণ তথ্য নেই। আমি আপনাকে বলব যে (যারা জিজ্ঞাসা করে) যদি এটি স্বার্থের দ্বন্দ্ব হয়, যদি ম্যাট আমার সাথে কাজ করে, তাহলে হ্যাঁ। এটা স্বার্থের সংঘাত হবে,” মার্ক যোগ করেছেন। “যদি আমরা একটি আইন সংস্থার অংশীদার হতাম তবে এটি স্বার্থের দ্বন্দ্ব হবে।”

তিনি অব্যাহত রেখেছিলেন: “এটি এমন নয় যে আমরা ক্রিসমাস ডিনারে বলছি, ‘ঠিক আছে, আমি এটি রাচেলের পক্ষে করব এবং আপনি এটি টমের পক্ষে করবেন এটি স্বার্থের দ্বন্দ্ব নয়। এটি একটি আকর্ষণীয় পছন্দ।”

লরা লেই ভ্যাল ব্লুম এবং আরও ভ্যান্ডারপাম্প রুলস তারকারা যারা চলে গেছে তারা এখন কোথায় আছে 189

সম্পর্কিত: ‘ভ্যান্ডারপাম্প রুলস’ তারকারা যারা শো ছেড়েছিলেন: তারা এখন কোথায়?

বেশ কিছু ভ্যান্ডারপাম্প রুলস তারকা কয়েক বছর ধরে ব্রাভো সিরিজ থেকে সরে এসেছেন। 2012 সালে পশ্চিম হলিউডে লিসা ভ্যান্ডারপাম্পের SUR রেস্তোরাঁর কর্মীদের অনুসরণ করা শুরু করে, যখন তিনি বেভারলি হিলসের রিয়েল হাউসওয়াইভস-এ খ্যাতি অর্জন করেছিলেন। পাম্প রুলস এর সিজন 1, যা জানুয়ারী 2013 সালে প্রিমিয়ার হয়েছিল, লিসা, স্ট্যাসি শ্রোডার, জ্যাক্স (…)

স্যান্ডোভাল ম্যাথিউকে নিয়োগ দেন রাচেল স্যান্ডোভাল এবং আরিয়ানার বিরুদ্ধে মামলা করার পরে39, মার্চ মাসে। স্যান্ডোভাল এবং আরিয়ানা, যারা 2023 সালের মার্চ মাসে র‍্যাচেলের সাথে স্যান্ডোভালের সম্পর্ক প্রকাশ্যে আসার পরে পৃথকভাবে বিচ্ছেদ ঘটে র‍্যাচেলের মামলা খারিজ করার জন্য আদালতে আবেদন করেন।

আমাদের সাপ্তাহিক জুলাই মাসে খবরটি ব্রেক করে যে স্যান্ডোভাল পরে আরিয়ানার বিরুদ্ধে মামলা করে। দ্বারা প্রাপ্ত নথিতে আমাদেরস্যান্ডোভাল দাবি করেছেন যে 1 মার্চ, 2023-এ আরিয়ানা তার ফোনে “অ্যাক্সেস পেয়েছে” এবং স্যান্ডোভাল এবং রাচেলের ভিডিও পর্যালোচনা করা হয়েছে তাদের “অনুমোদন বা অনুমতি” ছাড়াই তাদের সম্পর্কের মাঝে। মামলায় অভিযোগ করা হয়েছে যে আরিয়ানা NSFW ভিডিওটির “কপি তৈরি করেছে” এবং এটি তার কর্তৃত্বের বিরুদ্ধে “লেভিস এবং তৃতীয় পক্ষের” কাছে বিতরণ করেছে।

আরিয়ানা বেশ কয়েকবার অস্বীকার করেছে যে সে রাহেলের ভিডিও অন্যদের সাথে শেয়ার করেছে। তার মামলার শিরোনাম হওয়ার কয়েক দিন পরে, স্যান্ডোভাল তার সিদ্ধান্তটি ফিরিয়ে দেন এবং দাবি করেন যে তিনি জানেন না যে তিনি আরিয়ানার বিরুদ্ধে মামলা করছেন।

Vanderpump নিয়ম তারা এখন কোথায়

সম্পর্কিত: ‘ভ্যান্ডারপাম্প রুলস’ কাস্ট: তারপর এবং এখন

যদিও কিছু জিনিস কখনই পরিবর্তন হয় না, ভ্যান্ডারপাম্প নিয়মের কাস্টগুলি একটি ঝাঁকুনি… এবং একটি স্পর্শ-আপে অভ্যস্ত। জানুয়ারী 2013 সালে বেভারলি হিলসের রিয়েল হাউসওয়াইভস-এর একটি বিশেষ পর্বের সময় ব্রাভো দর্শকদের কাছে ভ্যান্ডারপাম্প নিয়ম চালু করা হয়েছিল। প্রথম সিজনে লিসা ভ্যান্ডারপাম্প অভিনয় করেছিলেন, যিনি সেই সময়ে বেভারলি হিলসের গৃহবধূ ছিলেন, স্ট্যাসি (…)

“মঙ্গলবার বিকেলে, আমার অ্যাটর্নি, ম্যাট গেরাগোস, যার পরামর্শে আমি বিশ্বাস করেছি, আরিয়ানা এবং আমার বিরুদ্ধে মামলার পাল্টা দাবি সম্পর্কে আমাকে ফোন করেছিলেন,” স্যান্ডোভাল ইনস্টাগ্রামের মাধ্যমে লিখেছেন। “তিনি আমাকে আশ্বস্ত করেছিলেন যে এই ধরণের প্রক্রিয়াগুলিতে এই ক্রিয়াটি প্রথাগত এবং কঠোরভাবে প্রতিরোধমূলক ছিল এবং আমাকে এর সাথে একমত হতে বলেছিলেন। ‘নতুন প্রক্রিয়া’ বা ‘প্রক্রিয়া’ শব্দগুলো আমার কাছে উচ্চারিত হয়নি। আমার উচিত ছিল এই বিষয়ে আমার যথাযথ পরিশ্রম করা।”

স্যান্ডোভাল বলেছেন তিনি যেহেতু ম্যাটকে তার আইনি দল থেকে “সরানো”।

“কোনভাবেই আমি আরিয়ানার বিরুদ্ধে মামলা করছি না। আমার তরফে আরিয়ানার বিরুদ্ধে দায়ের করা মামলা অপসারণ করা হচ্ছে। আরিয়ানার প্রতি আমার কোনো অসৎ ইচ্ছা বা প্রতিশোধ ছিল না, “তিনি চালিয়ে যান। “এখন, কাউন্টারক্লেম এবং যে অ্যাটর্নি এটির সুপারিশ করেছিল, উভয়কেই সরিয়ে দিয়ে, আমি আশা করি এই মামলাটি দ্রুত এগিয়ে নিয়ে যাব যাতে আরিয়ানা এবং আমি অবশেষে আমাদের জীবন নিয়ে যেতে পারি।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

0-2 এনএফএল দলের জন্য বাস্তবতা পরীক্ষা: কে এখনও প্লেঅফ করতে পারে?

15 সেপ্টেম্বর, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাংক স্টেডিয়ামে লাস ভেগাস রাইডারদের বিপক্ষে দ্বিতীয়ার্ধে বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন (8) রান করছেন।...

শাইন ফেডারেল গ্রেপ্তারের পরে তার জীবন এবং ক্যারিয়ার নষ্ট করার জন্য ডিডিকে দোষারোপ করেছেন

প্রাক্তন ব্যাড বয় রেকর্ডস র‌্যাপার এবং বর্তমান বেলিজিয়ান রাজনীতিবিদ লাজুক জড়ো হচ্ছে ডিডি টাইকুনকে গ্রেফতার করার পর কয়লার ওপরে — এবং তার আশা...

Related Articles

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া...

চীনা চিড়িয়াখানা স্বীকার করেছে যে পান্ডারা ক্ষোভের পরে আঁকা কুকুর

ভিডিও কন্টেন্ট প্লে করুন এশিয়াওয়্যার চীনা চিড়িয়াখানার দর্শনার্থীরা সানওয়েই চিড়িয়াখানায় যে কথিত...

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতাল আর্লি স্পয়লার: মলি এবং স্যাম ফ্রান্টিক এবং সনি আন্ডার ফায়ার

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতালের প্রাথমিক সংস্করণের জন্য আমরা দেখতে পাই সনি...

টেমস ওয়াটার জাতীয়করণ এড়াতে ঋণের মেয়াদ বাড়াতে চায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...