Home বিনোদন তরুণ এবং অস্থির 2-সপ্তাহের স্পয়লার 9-20 সেপ্টেম্বর: জ্যাক উদ্বিগ্ন, গ্রীষ্মের ঈর্ষান্বিত, ভিক্টর সোয়ার্ভস
বিনোদন

তরুণ এবং অস্থির 2-সপ্তাহের স্পয়লার 9-20 সেপ্টেম্বর: জ্যাক উদ্বিগ্ন, গ্রীষ্মের ঈর্ষান্বিত, ভিক্টর সোয়ার্ভস

Share
Share

তরুণ এবং অস্থির 2 সপ্তাহ স্পয়লার সেপ্টেম্বর 9 থেকে 20, 2024 পর্যন্ত, জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান) ক্রমশ মরিয়া হয়ে ওঠে। উপরন্তু, ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন) তার পরিকল্পনা পরিবর্তন করতে হতে পারে।

20 সেপ্টেম্বর, 2024 পর্যন্ত তরুণ এবং অস্থির স্পয়লার

সামার নিউম্যান (অ্যালিসন ল্যানিয়ার) এই দুই সপ্তাহ ঈর্ষার সাথে লড়াই করে। বিলি অ্যাবট (জেসন থম্পসন) একটি বড় চুক্তি বন্ধ করতে চলেছে, কিন্তু লিলি উইন্টার্স (ক্রিস্টেল খলিল) এবং ভিক্টরের আকারে বাধাগুলি উপস্থিত হয়। ডেভন হ্যামিল্টন (ব্রাইটন জেমস) বিলিকে সতর্ক করেছেন যে লিলি ছাড়া, অ্যাবট চ্যান্সেলরের সাথে তার চুক্তি ভেস্তে যেতে পারে।

Y&R স্পয়লার শো ডিভন অড্রা চার্লস (জুলেইকা সিলভার) ডেটিং নেট হেস্টিংস (শন ডমিনিক) সম্পর্কে শেখা, যা গুরুতর অবিশ্বাসের দিকে পরিচালিত করে। অন্যত্র, ভিক্টর অ্যাবট চ্যান্সেলরকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। তিনি লিলির সাহায্য পেয়েছেন, কিন্তু তার স্ত্রীর জন্য সিইও পদটি রাখার জন্য জোর দেন।

উত্তেজনা বাড়ার সাথে সাথে নিক নিউম্যান (জোশুয়া মরো) এবং মারিয়া কোপল্যান্ড (ক্যামরিন গ্রিমস) শ্যারন নিউম্যান (শ্যারন কেস) এর জন্য উদ্বেগ প্রকাশ করেন। সে CBS সাবানে তার ওষুধ সেবন করছে কিনা তা দেখার জন্য তারা তদন্ত করে।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন) - জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন) - জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান)
দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ভিক্টর নিউম্যান এবং জ্যাক অ্যাবট

তরুণ এবং অস্থির স্পয়লাররা স্যালি স্পেকট্রা (কোর্টনি হোপ) দেখায় যে অ্যাডাম নিউম্যান (মার্ক গ্রসম্যান) তার ভবিষ্যতের অংশ হওয়া উচিত কিনা। এবং চেলসি লসন নিউম্যান (মেলিসা ক্লেয়ার ইগান) আবার রক্ষণাত্মক। কাইল অ্যাবট (মাইকেল মেলর) এবং অড্রার মধ্যে প্রতিদ্বন্দ্বিতা তীব্রতর হয়।

এবং ভিক্টর, জ্যাক এবং ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টার্স) শঙ্কিত। গ্রীষ্ম, ক্লেয়ার গ্রেস নিউম্যান (হেইলি ইরিন) এর সাথে কাইল ডেটিং করে খুশি নন, তার পুরানো উপায়ে ফিরে যেতে পারে, সম্ভাব্যভাবে 9/9 থেকে 9/20/2024 সপ্তাহের মধ্যে চান্স চ্যান্সেলর (কনার ফ্লয়েড) এর সাথে বিরোধ সৃষ্টি করতে পারে।

আপনার সব পান তরুণ এবং অস্থির দৈনিক স্পয়লার এবং সাবান ময়লা এখানে খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন সার্কিট গিলস ভিলেনিউভে মন্ট্রিল গ্র্যান্ড প্রিক্সে তৃতীয় স্থান অর্জন করার পরে...

ইসরাইল লেবাননের লক্ষ্যবস্তুতে হামলা চালায় যখন হিজবুল্লাহ প্রধান ‘লাল রেখা’ অতিক্রম করার সতর্ক করেন

বৃহস্পতিবার ইসরায়েল লেবাননের দক্ষিণ সীমান্ত বরাবর লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে, যখন জঙ্গি গোষ্ঠী হিজবুল্লাহর নেতা বলেছেন যে ইহুদি রাষ্ট্র এই সপ্তাহে যোগাযোগ ডিভাইসের ব্যাপক...

Related Articles

Shohei Ohtani হিট 50 চুরি ঘাঁটি এবং 50 হোম রান

বিকাল ৫:২৫ পিটি — শোহেই ওহতানি তার ট্যালিতে আরেকটি হোম রান যোগ...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য...

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া...