Home খেলাধুলা নং 23 নেব্রাস্কা উত্তর আইওয়ার বিরুদ্ধে উত্থান চালিয়ে যেতে প্রস্তুত
খেলাধুলা

নং 23 নেব্রাস্কা উত্তর আইওয়ার বিরুদ্ধে উত্থান চালিয়ে যেতে প্রস্তুত

Share
Share

NCAA ফুটবল: নেব্রাস্কায় টেক্সাস এল পাসো31 আগস্ট, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে তৃতীয় কোয়ার্টারে নেব্রাস্কা কর্নহাস্কার্স কোয়ার্টারব্যাক ডিলান রাইওলা (15) UTEP মাইনারদের বিরুদ্ধে পাস করতে রোল করছে। বাধ্যতামূলক ক্রেডিট: ডিলান উইজার-ইমাগন ইমেজ

পাঁচ বছর এবং সাত দিনের মধ্যে প্রথমবারের মতো, নেব্রাস্কা শনিবার রাতে তার নামের পাশে একটি অ্যাসোসিয়েটেড প্রেস শীর্ষ 25 নম্বর নিয়ে মাঠে নামবে।

কলোরাডোর বিরুদ্ধে গত সপ্তাহের প্রভাবশালী পারফরম্যান্সের জন্য কর্নহাসকাররা 23 নম্বরে এপি পোলে প্রবেশ করেছে — এবং তারা উত্তর আইওয়া দলের বিরুদ্ধে এটির উন্নতি করতে দেখবে যেটি 11 বছরের মধ্যে প্রথম 2-0 তে শুরু করেছে।

দ্বিতীয় বর্ষের কোচ ম্যাট রুলে নেব্রাস্কাকে 2016 সালের পর প্রথমবারের মতো 2-0 তে শুরু করেছেন, যেটি সাম্প্রতিক বছরও Huskers একটি জয়ের রেকর্ড পোস্ট করেছে এবং একটি বোল গেম খেলেছে।

“সম্ভবত আমাদের যেখানে থাকা উচিত, কিন্তু আমরা যেখানে থাকতে চাই তা নয়, তাই না?” রুলে ড. “আমার (তিন) বাচ্চারা উত্তেজিত, তাদের জন্য খুব খুশি। আমার খেলোয়াড়রা সম্ভবত উত্তেজিত, কিন্তু আমাদের এর চেয়েও বড় পরিকল্পনা রয়েছে।

“আমরা এখানে উচ্চ প্রত্যাশা নিয়ে এসেছি। আপনি এখানে বড় গেম খেলতে এসেছেন। আপনি এখানে সেই ভিড়ের সামনে খেলতে এসেছেন, আপনি জানেন? আমরা র‌্যাঙ্কিংয়ের আশা করি, তবে সেটা যা-ই হোক — 23তম, 24তম — সেটাই যেখানে আমরা এটি শেষ করতে চাই না, তাই আসুন প্রতি সপ্তাহে 1-0 যাই এবং দেখি কি হয়।”

এখনও পর্যন্ত, যা ঘটেছে তা হল মেমোরিয়াল স্টেডিয়ামে 86,000-এরও বেশি লোকের সামনে এক জোড়া ব্লোআউট — UTEP-এর কাছে 40-7 হারে, গত শনিবার কলোরাডোর বিরুদ্ধে 28-10 জয়ের পরে। নবীন ডিলান রাইওলার নেতৃত্বে নেব্রাস্কার অপরাধ ভারসাম্যপূর্ণ এবং প্রায় ত্রুটি-মুক্ত। রাইওলা তার 57 থ্রোগুলির 73.7 শতাংশ 423 গজ, তিনটি টাচডাউন এবং কোনও বাধা ছাড়াই সংযুক্ত করেছেন।

“আপনি অপরাধের ক্ষেত্রে যা দেখেন তা হল গতি,” বলেছেন উত্তর আইওয়া কোচ মার্ক ফারলে, যার প্রোগ্রাম তার 23-প্লাস বছরে প্রথমবারের মতো নেব্রাস্কার মুখোমুখি হচ্ছে। “আপনি সেই গতি দেখতে পাচ্ছেন যা হয়তো তাদের আগে ছিল না। এটি কেবল নিয়মিত গতি নয়, এটি ভিন্ন গতি।”

ইতিমধ্যে, Huskers’ ডিফেন্স র্যাক আপ আট বস্তা এবং চার টার্নওভার, প্রতি খেলায় মাত্র 8.5 পয়েন্ট এবং 232.5 গজ অনুমতি দেয়। এই দুটি সর্বশেষ পরিসংখ্যানই দেশের শীর্ষ 25 টির মধ্যে রয়েছে। ডিফেন্সিভ ট্যাকেল টাই রবিনসন দুই বস্তা এবং তিনটি ট্যাকেল হারানোর জন্য হুসকারদের নেতৃত্ব দেন।

“আমি এখন নেব্রাস্কা সম্পর্কে যা লক্ষ্য করছি তা হল দলের মনোভাব, তারা কীভাবে খেলছে, সম্ভবত কয়েক বছর আগের তুলনায়,” ফারলে বলেছেন। “সবাই জানে আপনার ঐতিহ্য আছে। জাহান্নাম, আমাদের ঐতিহ্য আছে। আপনি প্রতিরক্ষার দিকে তাকান এবং প্রতিরক্ষা শক্ত, শক্তিশালী এবং দ্রুত। এটি একটি কঠিন সমন্বয়। তাই তারা গত সপ্তাহে শুধুমাত্র 16 (রাশিং) গজ ছেড়ে দিয়েছে। আমার মনে হয় তারা সমগ্র দেশে ভূমি প্রতিরক্ষায় পঞ্চম স্থান।

এটি একটি উত্তর আইওয়া দলের জন্য ভাল খবর নয় যারা FCS শত্রু ভালপারাইসো এবং সেন্ট থমাসের বিরুদ্ধে তার প্রথম দুটি খেলায় 597 গজ এবং মাটিতে চারটি টাচডাউন করেছে। সিনিয়র টাই এডওয়ার্ডসের 310 গজ ছুটছে।

ফার্লে বলেন, “তিনি প্রতিটি দৌড়ে হার্ড রান করেন।” “সেটা 1-গজের লাভ হোক বা 20-গজের লাভ, এই লোকটি যেভাবে ছিদ্র করছে সেভাবে তার উচিত, সে মাঠটি ভালভাবে দেখছে। তার খেলার তীব্রতাই সম্ভবত তাকে এই মুহূর্তে যে সাফল্য অর্জন করছে তার কারণ হচ্ছে। “

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া এবং ফ্যাশন জগতে, যেখানে তিনি তার ভাগ্য গড়েছেন বা রাজনীতিতে। একজন...

ঝড় বরিস উত্তর ইতালিতে বন্যা নিয়ে আসায় দুজন নিখোঁজ এবং 1000 জনকে সরিয়ে নেওয়া হয়েছে

ইতালির উত্তর-পূর্বাঞ্চলীয় এমিলিয়া-রোমাগনা অঞ্চলে ভারী বন্যা ও ভূমিধসের কারণে দু’জন নিখোঁজ এবং প্রায় 1,000 লোককে তাদের বাড়িঘর থেকে সরিয়ে নেওয়া হয়েছে। রাভেনা শহরের...

Related Articles

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...

MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...