Home বিনোদন Paige DeSorbo এই এক্সফোলিয়েটর ব্যবহার করে যা ব্যবহারকারীরা ‘আবিষ্ট’
বিনোদন

Paige DeSorbo এই এক্সফোলিয়েটর ব্যবহার করে যা ব্যবহারকারীরা ‘আবিষ্ট’

Share
Share

আমাদের সাপ্তাহিক অধিভুক্ত অংশীদারিত্ব আছে. আপনি যখন কোনো লিঙ্কে ক্লিক করেন এবং কেনাকাটা করেন তখন আমরা ক্ষতিপূরণ পাই। আরও জানুন!

সামার হাউস তারকা Paige DeSorbo সবসময় মেয়েদের জন্য তার সেরা পণ্য সুপারিশ প্রদান করে. তিনি শুধু তার উপর তাদের ভাগ না আমাজন লাইভ স্ট্রীমতিনি তার হিট কমেডি পডকাস্টে কিছু লুকানো রত্নও প্রকাশ করবেন, লাফিং স্কোয়াড, সে তার বন্ধু এবং কমেডিয়ানের সাথে কি করে হান্না বার্নার. তার সর্বশেষ প্রিয় পণ্য তিনি প্রকাশ একটি বডি স্ক্রাব যে একটি থেকে আসে কোর্টনি কক্স– ব্যবহৃত ব্র্যান্ড.

ইন একটি পডকাস্ট পর্বDeSorbo শুরু থেকে শেষ পর্যন্ত একটি মেয়ের গোসলের তার সংস্করণ বর্ণনা করেছেন। তিনি বলেছিলেন যে তিনি তার চুলে তেল দিয়ে শুরু করেন, তারপর ধুয়ে, শেভ এবং এক্সফোলিয়েট ব্যবহার করে টয়লেট্রি ব্যাগ বডি স্ক্রাব. স্পষ্টতই তারকাদের একটি প্রিয়, কক্স পরেন ব্র্যান্ডের তরল সাবান তোমার ঝরনাতেও। এক্সফোলিয়েন্ট শুধু ডিসরবোসের প্রিয় নয়, ক্রেতারা বলছেন গত মাসে 1,000 টিরও বেশি বোতল কেনার সাথে তারা এটি নিয়ে “মগ্ন”।

নিন টয়লেট্রি ব্যাগ বডি স্ক্রাব শুধু জন্য $30 আমাজনে! অনুগ্রহ করে মনে রাখবেন যে মূল্য প্রকাশের তারিখ অনুযায়ী সঠিক, সেপ্টেম্বর 10, 2024, কিন্তু পরিবর্তন সাপেক্ষে।

সম্পর্কিত: লরেন গ্রাহাম এই 28 ডলারের ফ্রেঞ্চ ক্রিম নিয়ে ‘মগ্ন’

TikTok (এবং বিশেষ করে এই ভাইরাল ভিডিও) অনুসারে, এটি আনুষ্ঠানিকভাবে গিলমোর গার্লস সিজন! এর মানে হল যখন আপনি নস্টালজিক হিট WB শোটি আবার দেখতে পাচ্ছেন, আপনি নিজেকে কিছু ফরাসি স্কিনকেয়ারের সাথেও চিকিত্সা করতে পারেন যা শোয়ের একজন তারকা দ্বারা অনুমোদিত: লরেন গ্রাহাম৷ অভিনেত্রী হোমোপ্লাজমিন ম্যাজিক ক্রিমকে (…) হিসাবে তালিকাভুক্ত করেছেন

একটি জিনিস রিয়েলিটি তারকা বলেছেন যে তিনি পছন্দ করেন এক্সফোলিয়েন্ট এটি “প্রাকৃতিক, পরিচ্ছন্ন সৌন্দর্য, এবং নিরামিষাশী,” তাই আপনি এটিকে আপনার শরীরে লাগাতে ভাল অনুভব করতে পারেন৷ যাইহোক, এটিতে একটি কার্যকর এক্সফোলিয়েটিং ফর্মুলাও রয়েছে, যা অবশিষ্টাংশ অপসারণ করতে আগ্নেয়গিরির পিউমিস ব্যবহার করে, এএইচএ এবং বিএইচএ এক্সফোলিয়েট এবং এমনকি ত্বকের টেক্সচার বের করতে এবং ত্বকের বাধাকে শক্তিশালী করতে নিয়াসিনামাইড ব্যবহার করে।

তৈলাক্ত থেকে শুষ্ক, এক্সফোলিয়েন্ট সব ধরনের ত্বকে ভালো কাজ করে। এটিতে একটি সুন্দর, সতেজ ইউক্যালিপটাস গন্ধ রয়েছে যা ক্লোয়িং নয়। ব্র্যান্ডটি নরম, পরিষ্কার ত্বক অর্জনের জন্য এটিকে সপ্তাহে 1 থেকে 2 বার ব্যবহার করার পরামর্শ দেয়, এটি সারা শরীরে ম্যাসেজ করে এবং ব্যবহারের পরে ভালভাবে ধুয়ে ফেলা হয়।

এই পাঁচ তারকা সমালোচক যারা এটি কেনার আগে “সন্দেহবাদী” ছিল, “এটি সম্পর্কে সবকিছু” পছন্দ করেছিল।

“আমি এগিয়ে গিয়েছিলাম এবং যাইহোক এটি করেছি এবং আমার কোন অনুশোচনা নেই,” তারা বলেছিল। “গন্ধ, কার্যকারিতা, আপনার কেবল একটু দরকার, তাই বোতলটি দীর্ঘ সময় স্থায়ী হয়। একটু খরচ করুন এবং এটি কিনুন, এটি সত্যিই মূল্যবান।”

সম্পর্কিত: ইভা লংগোরিয়া এই $22 “প্লাম্পিং” হায়ালুরোনিক অ্যাসিড সিরাম ব্যবহার করে

বেপরোয়া গৃহিণী তারকা ইভা লঙ্গোরিয়া প্রায় 50 বছর বয়সী, কিন্তু আমরা সত্যিই অনুমান করতে পারিনি! অত্যাশ্চর্য তারকাটির ত্বক এতই তারুণ্যময় এবং স্বাস্থ্যকর যে আমরা খুব কমই কোনো সূক্ষ্ম রেখা দেখতে পাচ্ছি — এবং এখন তিনি তার ত্বকের যত্নের গোপনীয়তা প্রকাশ করছেন। ভোগের সাথে একটি ভিডিওতে, একজনের মা তার “হটেস্ট মা” বিউটি রুটিন ভাগ করেছেন, যা (…)

আপনার পরবর্তী girly শিশুর ঝরনা সঙ্গে আপগ্রেড এক্সফোলিয়েন্ট যে Paige DeSorbo ভালোবাসে এবং একটি কোর্টনি কক্স-অনুমোদিত ব্র্যান্ড থেকে এটির দাম $30, কিন্তু এটির পরিষ্কার, কার্যকরী এবং ত্বক-স্বাস্থ্যকর সূত্রের জন্য এটি মূল্যবান।

দেখুন: পান টয়লেট্রি ব্যাগ বডি স্ক্রাব শুধু জন্য $30 আমাজনে! অনুগ্রহ করে মনে রাখবেন যে মূল্য প্রকাশের তারিখ অনুযায়ী সঠিক, সেপ্টেম্বর 10, 2024, কিন্তু পরিবর্তন সাপেক্ষে।

ভিন্ন কিছু খুঁজছেন? Nécessaire এর আরও অন্বেষণ করুন এখানে এবং আরো exfoliants এখানে! সব চেক আউট করতে ভুলবেন না অ্যামাজন ডেইলি ডিল আরো মহান আবিষ্কারের জন্য!

সম্পর্কিত: Kendall Jenner এবং Kaia Gerber এর Birkenstocks আজ বিক্রি হচ্ছে

2000-এর দশকের প্রথম দিকে যখন আমরা ভেবেছিলাম যে আমরা আমাদের বেশিরভাগ প্রিয় প্রবণতা ছেড়ে দেব, অন্য একটি পুনরুত্থিত হয়েছে। যদিও ক্লগগুলি নতুন কিছু নয়, সোশ্যাল মিডিয়া তাদের আরও ট্র্যাকশন লাভ করে। কেন্ডাল জেনার, কাইয়া গারবার (…) এর মতো শীতল ফ্যাশনের মেয়েরা বার্কেনস্টক ক্লগগুলির সাথে পতনের প্রত্যাশায় আমরা আমাদের আলমারিগুলিকে স্টক করা প্রতিরোধ করতে পারি না।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ক্রিস ব্রাউন এবং লিল ডার্ক ‘টিল দ্য হুইলস ফল অফ’ সহযোগিতার বিরুদ্ধে মামলা করেছেন

ক্রিস ব্রাউন এবং লিল ডর্ক তাদের সহযোগিতার জন্য অন্য একজন শিল্পীর গান অনুলিপি করেছে “টিল দ্য হুইলস ফল অফ”… অন্তত একটি নতুন প্রক্রিয়া...

চ্যাম্পিয়ন্স লীগ: বার্সা মোনাকোর কাছে হেরেছে এবং আর্সেনাল আটলান্টার সাথে ড্র করেছে

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে বার্সেলোনা পয়েন্ট কমেছে, ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল জিততে ব্যর্থ হয়েছে এবং এরই মধ্যে চমৎকার কিছু ফলাফল হয়েছে। বায়ার্ন মিউনিখ...

Related Articles

উরসুলা ভন ডের লেইন ইউক্রেনের কাছে €35 বিলিয়ন ইইউ ঋণ ঘোষণা করেছেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ইউক্রেনে যুদ্ধ myFT...

23-27 সেপ্টেম্বরের জন্য সাহসী এবং সুন্দর প্রারম্ভিক স্পয়লার: হোপ স্ক্র্যাম্বলস এবং টেলর অভিযোগ করেছেন

23-27 সেপ্টেম্বরের জন্য সাহসী এবং সুন্দর স্পয়লারগুলি হোপ লোগানকে দেখায় যে সে...

মেটল্যান্ড ওয়ার্ড বলেছে যে ডিডির কথিত “ফ্রিকস” পর্ণ সেটের চেয়ে বেশি তীব্র বলে মনে হচ্ছে

মেটল্যান্ড পাড়া এখন-কুখ্যাত “ফ্রিক অফ” পক্ষগুলি ফেডের অভিযোগ বলে ডিডি পর্ন সেটে...

শ্রমিকদের পূর্ণ শ্রম অধিকার কখন পাওয়া উচিত?

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...