বেয়ন্স তার চার্ট-টপিং অ্যালবাম “রেনেসাঁ” এবং “কাউবয় কার্টার”-এর জন্য অফিসিয়াল মিউজিক ভিডিও প্রকাশ না করার সিদ্ধান্তে অটল… এই বলে যে মিউজিক নিজেই কথা বলে।
গায়ক তার বিতর্কিত সিদ্ধান্তের জন্য একটি নতুন কভার স্টোরিতে সম্বোধন করেছেন জিকিউযেখানে তিনি ব্যাখ্যা করেছেন যে কেন তিনি তার সর্বশেষ অ্যালবাম প্রকাশ করার পর ঐতিহ্যবাহী মিউজিক ভিডিও রিলিজ মডেল ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।
তিনি নোট করেছেন… “আমি ভেবেছিলাম যে এটি গুরুত্বপূর্ণ যে এমন সময়ে যখন আমরা যা দেখি সবই ভিজ্যুয়াল, বিশ্ব ভয়েসের উপর ফোকাস করতে পারে… সঙ্গীত ইতিহাস এবং যন্ত্রে এত সমৃদ্ধ। এটি হজম করতে, গবেষণা করতে এবং বুঝতে কয়েক মাস সময় লাগে .সঙ্গীতের নিজস্ব শ্বাস-প্রশ্বাসের জন্য জায়গা প্রয়োজন।”
বিয়ন্স বলেছেন যে তিনি চান না যে কোনো ধরনের ভিজ্যুয়াল রিসোর্স তার কাজের “গুণমান” থেকে বিঘ্নিত হোক – বিশেষ করে যেহেতু একটি অ্যালবাম তৈরি করতে 4 বছরেরও বেশি সময় লেগেছে।
তিনি যোগ করেছেন… “গানটি যথেষ্ট। সারা বিশ্বের ভক্তরা ভিজ্যুয়াল হয়ে উঠেছে। আমরা সবাই ট্যুরে ভিজ্যুয়াল পেয়েছি। তারপর আমার ফিল্ম থেকে আমরা আরও ভিজ্যুয়াল পেয়েছি।”
বিয়ন্সে উল্লেখযোগ্যভাবে “রেনেসাঁ: বেয়ন্সের একটি ফিল্ম” মুক্তি পেয়েছে, মিউজিক ভিডিওর পরিবর্তে একটি কনসার্ট ডকুমেন্টারি… ভক্তদের একটি সামনের সারির আসন আপনার সৃজনশীল প্রক্রিয়ার জন্য। প্রকল্পটি স্পষ্টতই ভক্তদের কাছে একটি হিট, বক্স অফিসে $44 মিলিয়নেরও বেশি আয় করেছে।
তিনি তার হিট “রেনেসাঁ” এবং “কাউবয় কার্টার”… এর জন্য লিরিক ভিডিও এবং ভিজ্যুয়ালাইজারগুলির একটি সিরিজও প্রকাশ করেছেন… যা একটি সমঝোতার মতো মনে হচ্ছে৷
যদিও বেহাইভ তার সাম্প্রতিক অ্যালবামগুলির জন্য পর্যাপ্ত পরিমাণে পেতে পারে না — উভয়ই চার্টে নং 1-এ আত্মপ্রকাশ করেছিল — বিয়ন্সে তার জেনারে প্রবেশের সময় দেশীয় সংগীত দৃশ্য থেকে প্রতিরোধের সম্মুখীন হয়েছে৷
TMZ.com
চলতি সপ্তাহে গায়ক ছিলেন মুছে ফেলুন 2024 CMA পুরষ্কারে, এর স্পষ্ট চার্ট সাফল্য সত্ত্বেও কোন মনোনয়ন পায়নি।
এটা বলা নিরাপদ যে বেহাইভ ক্ষোভের সাথে মুখরিত।