Home বিনোদন টাইরেস গিবসন শিশু সহায়তা প্রদানের অভিযোগে আদালতের শুনানিতে গ্রেপ্তার হয়েছেন
বিনোদন

টাইরেস গিবসন শিশু সহায়তা প্রদানের অভিযোগে আদালতের শুনানিতে গ্রেপ্তার হয়েছেন

Share
Share

টাইরেস গিবসন শিশু সহায়তা প্রদানে ব্যর্থতার জন্য আদালতের শুনানির সময় গ্রেপ্তার হন

টাইরেস গিবসন হাইফাইভ/বাউয়ার-গ্রিফিন/জিসি ছবি

টাইরেস গিবসন ছিল আটলান্টায় গ্রেপ্তার তার এবং তার প্রাক্তন স্ত্রীর সন্তান সহায়তা সংক্রান্ত আদালতের শুনানিতে অংশ নেওয়ার পরে সামান্থা লি৫ বছরের মেয়ে সোরায়া।

গিবসন, 45, সোমবার, 9 সেপ্টেম্বর, ফুলটন কাউন্টি সুপিরিয়র কোর্টে বিচারকের পরে গ্রেপ্তার করা হয়েছিল কেভিন ফাজেন্ডেরো প্রাপ্ত আদালতের নথি অনুসারে, শিশু সহায়তায় $73,000 এর বেশি অর্থ প্রদানে ব্যর্থ হওয়ার জন্য তাকে অবমাননার অভিযোগে পাওয়া গেছে হলিউড রিপোর্টার.

অভিনেতাকে প্রতি মাসে 10,690 ডলার দেওয়ার আদেশ দেওয়া হয়েছিল ভরণপোষণ 2022 সালে। যখন তিনি তার আইনি লড়াইয়ের মধ্যে সোমবার ফুলটন কাউন্টি সুপিরিয়র কোর্টে হাজির হন, তখন বিচারক বলেছিলেন যে তিনি যদি তার প্রাক্তন স্ত্রীকে 48 ঘন্টার মধ্যে $73,525.73 প্রদান করেন, তাহলে গ্রেপ্তারের আদেশ অনুসারে তিনি জেলের সময় এড়াতে পারবেন। সেই পরিমাণের মধ্যে রয়েছে $7,500 আইনি ফি যা লি আগে দিয়েছিল।

গিবসন, যিনি 2020 সালে লি থেকে আলাদা হয়েছিলেন, তিনি প্রতি মাসে শিশু সহায়তায় $ 2,200 এর আংশিক অর্থ প্রদান করছিলেন, অনুসারে টিএমজেডযিনি প্রথম খবরটি জানান। গিবসনের অর্থপ্রদানের পরিমাণ 2022 সালে তাকে যা প্রদানের আদেশ দেওয়া হয়েছিল তার মাত্র 25 শতাংশের নিচে।

আমাদের সাপ্তাহিক মন্তব্যের জন্য গিবসনের দল এবং ফুলটন কাউন্টি পুলিশ বিভাগের কাছে পৌঁছেছে।

এক্স দ্রুত তারকা সপ্তাহান্তে তার গ্রেপ্তারের ভবিষ্যদ্বাণী করেছিলেন, একটি মুছে ফেলা ইনস্টাগ্রাম পোস্টে দাবি করেছেন যে “সামান্থার আইনজীবী অ্যাডাম গ্লেকলেন এবং গুইলহার্ম আলেকজান্ডার যারা বিচারক কেভিন এম ফার্মারের সবচেয়ে ভালো বন্ধু” তারা “(মিলন) এর জন্য দোষী ছিল৷

গিবসন রবিবার, 8 সেপ্টেম্বরের পোস্টে লিখেছেন, “আমরা আপনার সমস্ত সিদ্ধান্তের জন্য আবেদন করছি (sic) এবং ইতিমধ্যেই এই বিচারককে দুইবার বেঞ্চ থেকে ছুড়ে ফেলার চেষ্টা করেছি,” অনুসারে THR. “দ্বিতীয়বার আমরা তাকে কোর্টরুম থেকে ফিরিয়ে আনার চেষ্টা করি। (আসলে তিনি আদালতের বাইরে নিক্ষিপ্ত হওয়ার তার নিজের অনুরোধ প্রত্যাখ্যান করেছিলেন)…ভাবুন তো???” তিনি বিচারক সম্পর্কে দাবি.

“এটা বেশ স্পষ্ট যে তারা আমার সাহসকে ঘৃণা করে, কিন্তু আমাকে তাদের আমার জীবন এবং আমার সাফল্য সম্পর্কে সবকিছু মনে করিয়ে দিতে হবে,” গিবসন যোগ করেছেন। “আমি এখানে আসার জন্য 14 বছর বয়স থেকে কঠোর পরিশ্রম করেছি। #FamilyLawCourts হল পিতামাতার জন্য সবচেয়ে খারাপ।”

গিবসন এবং লি এর আগে তিন বছর বিয়ে করেছিলেন লি বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন 2020 সালের ডিসেম্বরে। একই বছর তাদের বিচ্ছেদ সম্পর্কে নির্বাহীরা একটি যৌথ বিবৃতি প্রকাশ করে, বিভক্তিটিকে “আমাদের জীবনে একটি বেদনাদায়ক এবং উল্লেখযোগ্য বিকাশ” বলে অভিহিত করে। (তাঁর এবং লির মেয়ে সোরায়া ছাড়াও, গিবসন কন্যা শায়লার পিতা, যাকে তিনি প্রাক্তন স্ত্রীর সাথে শেয়ার করেন নর্ম মিচেল.)

দুই বছর পরে, গিবসন আদালতে লির মুখোমুখি হন। সেই সময়ে, বিচারক ফার্মার রায় দিয়েছিলেন যে গিবসনের উচিত ছিল তার প্রাক্তন স্ত্রীকে 2020 সাল থেকে প্রতি মাসে $10,690 শিশু সহায়তায়, যখন তিনি বিবাহবিচ্ছেদের আবেদন করেছিলেন। বিচারক রায় দেন যে গিবসন শুনানির সময় $169,000 এর ফেরত পরিশোধের পাওনা ছিল, যা তিনি সম্পূর্ণ পরিশোধ করেননি।

এ বছরের শুরুর দিকে গিবসন একচেটিয়াভাবে বলা হয়েছে আমাদের সাপ্তাহিক যে তিনি নতুন সঙ্গীতে অগোছালো বিভক্ত থেকে তার হৃদয়ের ব্যথা চ্যানেল করছেন। “এটি আমার ক্যারিয়ারে করা সবচেয়ে গুরুত্বপূর্ণ অ্যালবাম,” গিবসন জুনে ব্যাখ্যা করেছিলেন। “এটি আমার বিবাহবিচ্ছেদ সম্পর্কে। এবং এটি আমার ব্যথার মধ্যে পাওয়া সৌন্দর্য আবিষ্কার সম্পর্কে। সেজন্যই এটা বলা হয় সুন্দর ব্যাথা” গত মাসে তার অ্যালবাম প্রকাশিত হয়।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডেভ গ্রহলের প্রাক্তন কারি উহরার তাকে সিরিয়াল প্রতারক হিসাবে আঁকেন, বছরের পর বছর ধরে ‘রম্বলিং’

ডেভ গ্রহলপ্রাক্তন কারি উহরার বলেছেন যে তিনি তার অবৈধ পুত্র সম্পর্কে জানতে পেরে বিস্মিত নন… এবং বলেছেন যে কয়েক বছর ধরে হলিউডে তার...

মালির রাজধানীতে ব্যাপক জিহাদি হামলায় ৭০ জনেরও বেশি মানুষ নিহত হয়েছে, নিরাপত্তা সূত্র বলছে

এই সপ্তাহের শুরুর দিকে বামাকোতে একটি সামরিক পুলিশ প্রশিক্ষণ শিবির এবং নিকটবর্তী বিমানবন্দর কমপ্লেক্সে একটি আল কায়েদা-সংযুক্ত গোষ্ঠীর একটি বড় হামলায় 70 জনেরও...

Related Articles

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য...

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া...

চীনা চিড়িয়াখানা স্বীকার করেছে যে পান্ডারা ক্ষোভের পরে আঁকা কুকুর

ভিডিও কন্টেন্ট প্লে করুন এশিয়াওয়্যার চীনা চিড়িয়াখানার দর্শনার্থীরা সানওয়েই চিড়িয়াখানায় যে কথিত...