Home বিনোদন সেলেনা গোমেজ নিশ্চিত করেছেন যে তার নিজের সন্তান নেই
বিনোদন

সেলেনা গোমেজ নিশ্চিত করেছেন যে তার নিজের সন্তান নেই

Share
Share

সেলেনা গোমেজ একজন মা হওয়ার ব্যাপারে আশাবাদী – এমনকি যদি সে প্রাথমিকভাবে আশা করেছিল তেমনটা নাও হয়।

“আমি কখনও এটি বলিনি, তবে দুর্ভাগ্যবশত আমি আমার নিজের সন্তানদের বহন করতে পারি না,” গোমেজ, 32, একটি সাক্ষাত্কারে প্রকাশ করেছিলেন ভ্যানিটি ফেয়ার সোমবার, 9 সেপ্টেম্বর প্রকাশিত। “আমার অনেক চিকিৎসা সমস্যা আছে যা আমার জীবন এবং শিশুর জীবনকে ঝুঁকির মধ্যে ফেলবে। এটি এমন কিছু ছিল যা আমাকে কিছু সময়ের জন্য শোক করতে হয়েছিল।”

“সবাই যেভাবে করে” সেভাবে তিনি একজন মা হবেন এমন ভাবনা সত্ত্বেও, গোমেজ বলেছিলেন যে তিনি এখন “অনেক ভালো জায়গায়” আছেন। “আমি মনে করি এটি একটি আশীর্বাদ যে সারোগেসি বা দত্তক নিতে ইচ্ছুক চমৎকার মানুষ আছে, যা আমার জন্য দুটি বিশাল সম্ভাবনা,” তিনি ভাগ করেছেন। “এটি আমাকে অন্যান্য আউটলেটগুলির জন্য কৃতজ্ঞ করে তুলেছে যারা মা হতে মারা যাচ্ছেন। আমি সেই ব্যক্তিদের একজন। সেই যাত্রাটি কেমন হবে তা দেখে আমি উত্তেজিত, তবে এটি একটু ভিন্ন হবে। দিনের শেষে, আমি পাত্তা দিই না।” এটা আমার হবে। এটা আমার বাচ্চা হবে।”

2013 সালে লুপাস রোগ নির্ণয় করায় গোমেজ কয়েক বছর ধরে ভক্তদের সাথে তার স্বাস্থ্য যাত্রা সম্পর্কে খোলামেলা ছিলেন (তিনি একটি কিডনি প্রতিস্থাপন 2017 সালে) এবং বাইপোলার ডিসঅর্ডার 2018 সালে।

এফটিআর সবকিছুই সেলেনা গোমেজ 2024 সালে তার মা হওয়ার পরিকল্পনা সম্পর্কে বলেছিলেন

সম্পর্কিত: সেলেনা গোমেজ বছরের পর বছর ধরে বাচ্চা হওয়ার বিষয়ে যা বলেছেন

সেলেনা গোমেজ তার মানসিক স্বাস্থ্যের লড়াইকে তার ভবিষ্যতে মা হওয়ার পরিকল্পনার পথে আসতে দিচ্ছেন না – তবে তারা তার মানসিকতা পরিবর্তন করেছে। “এটি আমার জীবনে খুব বড় এবং বড় এবং বর্তমান কিছু,” গোমেজ তার বাইপোলার ডিসঅর্ডার নির্ণয়ের বিষয়ে আলোচনা করার সময় 2022 সালের নভেম্বরে রোলিং স্টোনকে বলেছিলেন। “তবে, আমার সেগুলি থাকা উচিত, আমি (…)

বিল্ডিংয়ে শুধু খুন তারকা পূর্বে তার বাইপোলার ঔষধ কিভাবে পারে সে সম্পর্কে কথা বলেছেন সে কীভাবে একটি পরিবার শুরু করে তা প্রভাবিত করে“এটি আমার জীবনে খুব, খুব বড় এবং বর্তমান কিছু,” তিনি বলেছিলেন রোলিং স্টোন 2022 সালের নভেম্বরে। … আমি মনে করি আমার সম্পর্কে এমন কিছু আছে যা হয়তো আমার বাইপোলার ডিসঅর্ডার যা আমাকে নম্র রাখে — অন্ধকার পথে।”

সেলেনা গোমেজ চিকিৎসা সমস্যার কারণে নিজের সন্তান ধারণ করতে পারছেন না
স্টিফেন কার্ডিনাল – করবিস/কর্বিস গেটি ইমেজের মাধ্যমে

মা হওয়া এমন একটি বিষয় যা গোমেজ বছরের পর বছর ধরে অনেক চিন্তা করেছে, এমনকি তার পরিকল্পনাও ঘোষণা করেছে একটি শিশু দত্তক যদি তিনি 35 বছর বয়সে এখনও অবিবাহিত থাকেন। “আমি আমার প্রেমিকের সাথে দেখা করার আগে (বেনি হোয়াইট), আমি পাঁচ বছর অবিবাহিত ছিলাম, কয়েকটি তারিখ বাদে,” তিনি ব্যাখ্যা করেছিলেন ভ্যানিটি ফেয়ার. “এবং আমি ছিলাম, ‘ঠিক আছে, যদি এটিই হয় তবে আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসটি কী? পরিবার।'”

সেলেনা গোমেজ চিকিৎসা সমস্যার কারণে নিজের সন্তান ধারণ করতে পারছেন না

সেলেনা গোমেজ এবং বেনি ব্লাঙ্কো অ্যালেন বেরেজভস্কি/গেটি ইমেজ

গোমেজ উল্লেখ করেছেন যে তিনি তার মা হিসাবে একটি শিশুকে দত্তক নেওয়ার জন্য বিশেষভাবে উন্মুক্ত, ম্যান্ডি টিফিগৃহীত হয়। “আমি সম্ভবত এখানে থাকতাম না। আমি জানি না তার জীবন কেমন হবে, “তিনি ভাগ করেছেন। “জীবন কীভাবে পরিণত হয়েছে তার জন্য তিনি এবং আমি খুব কৃতজ্ঞ।”

সেলেনা গোমেজ এবং বেনি ব্লাঙ্কার সম্পর্কের সময়রেখা

সম্পর্কিত: সেলেনা গোমেজ এবং বেনি ব্লাঙ্কোর সম্পর্কের টাইমলাইন

সেলেনা গোমেজ এবং প্রযোজক বেনি ব্লাঙ্কো আনুষ্ঠানিকভাবে ইনস্টাগ্রামের মাধ্যমে 2023 সালের ডিসেম্বরে তাদের সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন৷ “তিনি আমার হৃদয়ে একেবারেই সবকিছু,” “ওল্ভস” গায়ক সেই সময়ে একটি ইনস্টাগ্রাম মন্তব্যে লিখেছিলেন। “সে আমার সাথে ঘটে যাওয়া সেরা জিনিস ছিল।” দম্পতির সম্পর্ক সম্পর্কে ইঙ্গিতগুলি সেলেনায় দেওয়া হয়েছিল (…)

গোমেজ এবং ব্লাঙ্কো, 36, অতীতে একে অপরের সাথে সঙ্গীতে সহযোগিতা করার পরে গত বছর ডেটিং শুরু করেছিলেন। একটি সূত্র একচেটিয়াভাবে জানিয়েছে আমাদের সাপ্তাহিক মে মাসে, অভিনেত্রী “অবশ্যই এই সম্পর্কটিকে অনেক দূর যেতে দেখেছেন,” যোগ করেছেন যে তিনি এবং সঙ্গীত প্রযোজক “বিয়ে এবং বাচ্চাদের বিষয়ে কথা বলেছেন এবং একই পৃষ্ঠায় অনেক বেশি।”

গোমেজ অবশ্য ড ভ্যানিটি ফেয়ার যে তিনি এবং ব্ল্যাঙ্কো তাদের সম্পর্কের পরবর্তী পদক্ষেপ নিতে কোন তাড়াহুড়ো করছেন না। “আমরা সর্বদা নিশ্চিত করি যে আমরা আমাদের যা আছে তা রক্ষা করছি, কিন্তু কোন নিয়ম নেই,” তিনি বলেছিলেন। “আমি চাই সে সবসময় নিজের মতো থাকুক। আমি সবসময় নিজের মতো থাকতে চাই।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা চিড়িয়াখানা স্বীকার করেছে যে পান্ডারা ক্ষোভের পরে আঁকা কুকুর

ভিডিও কন্টেন্ট প্লে করুন এশিয়াওয়্যার চীনা চিড়িয়াখানার দর্শনার্থীরা সানওয়েই চিড়িয়াখানায় যে কথিত পান্ডাগুলিকে দেখেছিলেন তা আবিষ্কার করার পরে ক্ষিপ্ত হয়ে উঠেছে তারা বিপন্ন...

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতাল আর্লি স্পয়লার: মলি এবং স্যাম ফ্রান্টিক এবং সনি আন্ডার ফায়ার

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতালের প্রাথমিক সংস্করণের জন্য আমরা দেখতে পাই সনি করিন্টো অনেক চাপের মধ্যে এবং মলি ল্যান্সিং-ডেভিস এবং স্যাম ম্যাককল জেল...

Related Articles

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ডিসি কফি শপের মালিক ভিডিওতে উবার ইটস চালকের বিরুদ্ধে বর্ণবাদী তাণ্ডব চালাচ্ছেন

ভিডিও কন্টেন্ট প্লে করুন ওয়াশিংটন, ডি.সি.-তে একজন কফি শপের মালিক একজন স্প্যানিশ-ভাষী...

ডিডিকে মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে রুটিন সুইসাইড ওয়াচে রাখা হয়েছে

ডিডি তাকে নিউইয়র্কের মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে আত্মহত্যার ঘড়িতে রাখা হয়েছে… তবে অন্তত...

মাইকেল জ্যাকসনের এস্টেট বলছে অভিযুক্ত $213 মিলিয়ন বের করার চেষ্টা করছে

মাইকেল জ্যাকসনের এস্টেট প্রয়াত পপ আইকনের একজন প্রাক্তন সহযোগীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া...