Home বিনোদন ক্যাথি বেটস ম্যাটলক রিবুটের পরে অভিনয় থেকে অবসর নিচ্ছেন
বিনোদন

ক্যাথি বেটস ম্যাটলক রিবুটের পরে অভিনয় থেকে অবসর নিচ্ছেন

Share
Share

ক্যাথি বেটস 'ম্যাটলক' রিবুটের পরে অভিনয় থেকে অবসর নিচ্ছেন

ক্যাথি বেটস স্টিভ গ্রানিটজ/ফিল্মম্যাজিক

অস্কার বিজয়ী ক্যাথি বেটস অভিনয় থেকে অবসর নিতে চলেছেন – একটি শেষ ভূমিকার পরে।

৭৬ বছর বয়সী এই অভিনেত্রী ড নিউ ইয়র্ক টাইমস রবিবার, 8 সেপ্টেম্বর প্রকাশিত একটি সাক্ষাত্কারে, সিবিএস-এ তার পরবর্তী নেতৃস্থানীয় ভূমিকা ম্যাটলক পুনরায় আরম্ভ এটা তার ক্যারিয়ারের শেষ হবে।

“এটি আমার শেষ নাচ,” বেটস আউটলেট বলেছিলেন।

অনুযায়ী বারঅভিনেত্রী গ্রহণ করার আগে অবসর নেওয়ার কথা ভেবেছিলেন ম্যাটলক একটি চিত্রগ্রহণের পর অভিনয়ে তাকে “আলোকিত” করেছিল। আসলে, তিনি তার এজেন্টদের ডেকেছিলেন এবং বলেছিলেন যে তিনি অবসর নিতে চান। যাইহোক, জানুয়ারিতে, তারা তাকে স্ক্রিপ্ট পাঠায় ম্যাটলকযা বেটসের সাথে অনুরণিত হয়েছিল।

বছরের পর বছর ধরে হলিউড ছেড়ে যাওয়া তারকারা: ক্যামেরন ডিয়াজ, মাইকেল শোয়েফ্লিং এবং আরও অনেক কিছু

সম্পর্কিত: হলিউডকে পেছনে ফেলেছেন তারকারা

ক্যামেরন ডিয়াজ এবং রিক মোরানিসের মতো সেলিব্রিটিরা হলিউডে স্টারডমে উঠে এসেছেন – শুধুমাত্র অতীতে তাদের অভিনয় ক্যারিয়ার ছেড়ে যাওয়ার জন্য। ডায়াজ 1994 সালের চলচ্চিত্র দ্য মাস্কে জিম ক্যারির বিপরীতে একটি ভূমিকা দিয়ে শুরু করেছিলেন দ্য অভিনেত্রী মাই বেস্ট ফ্রেন্ডস ওয়েডিং, দেয়ার ইজ সামথিং অ্যাবাউট (…) এর মতো চলচ্চিত্রে সাফল্য অর্জন করতে থাকেন।

“আমি যা কিছুর জন্য প্রার্থনা করেছি, কাজ করেছি, সেখানে যাওয়ার জন্য লড়াই করেছি, হঠাৎ আমাকে সেগুলি ব্যবহার করতে বলা যেতে পারে,” তিনি তার আসন্ন টেলিভিশন সিরিজ সম্পর্কে বলেছিলেন। “এবং এটি ক্লান্তিকর।”

1990-এর দশকে অ্যানি উইলকস চরিত্রে অভিনয়ের জন্য বেটস শ্রেষ্ঠ অভিনেত্রীর জন্য একাডেমি পুরস্কার জিতেছিলেন দুর্দশা. তিনি তার অতিথি চরিত্রে অভিনয়ের জন্য দুটি এমি পুরস্কারও জিতেছেন আড়াই পুরুষ এবং একটি সহায়ক অভিনেত্রীর ভূমিকায় আমেরিকান হরর স্টোরি: কোভেন.

তার পুরো ক্যারিয়ার জুড়ে, বেটস এর উল্লেখযোগ্য ভূমিকা ছিল টাইটানিক, প্রাথমিক রং, শ্মিট সম্পর্কে, রিচার্ড জোয়া এবং বিপ্লবী রাস্তা. তিনি সম্প্রতি অভিনয় করেছেন তুমি কি সেখানে, ঈশ্বর? এটা কি আমি, মার্গারেট?

ক্যাথি বেটস 'ম্যাটলক' রিবুটের পরে অভিনয় থেকে অবসর নিচ্ছেন

‘দুঃখ’ সিনেমার একটি দৃশ্যে জেমস ক্যানকে দেখছেন ক্যাথি বেটস। কলম্বিয়ার ছবি/গেটি ছবি

“এটি আমার জীবন হয়ে ওঠে,” তিনি অভিনয় সম্পর্কে বলেছিলেন। “কখনও কখনও আমি এই প্রতিভা থাকার জন্য ঈর্ষান্বিত হই। কারণ আমি এটা ধরে রাখতে পারি না, এবং আমি শুধু আমার জীবন চাই।”

তার অসংখ্য প্রশংসা সত্ত্বেও, বেটস স্বীকার করেছেন যে যখন তিনি অস্কার জিতেছিলেন তখন তিনি হলিউডের জন্য উপযুক্ত বোধ করেননি। দুর্দশা.

“আমি কখনই সঠিক বা ভাল পোশাক পরা অনুভব করিনি। আমি একটি মিসফিট মত অনুভূত. এটা মিসরিতে সেই লাইনটা যখন অ্যানি বলে, ‘আমি সিনেমার তারকা নই।’ আমি নই,'” সে ব্যাখ্যা করেছিল।

Fall 2024 TV প্রিভিউ

সম্পর্কিত: 2024 ফল টিভি প্রিভিউ: অবশ্যই নতুন এবং রিটার্নিং শো দেখতে হবে

গ্রোটেস্কেরি এবং দ্য পারফেক্ট কাপলের মতো শো সহ এটি বছরের সবচেয়ে ব্যস্ততম সময়। দ্য পারফেক্ট কাপল, যেটি এলিন হিল্ডারব্র্যান্ডের একই নামের উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি, ন্যানটকেটের একটি বিবাহের সপ্তাহান্তে আবর্তিত হয় যা পরিকল্পনা অনুযায়ী ঠিক হয় না। বেশিরভাগ বিবরণ ছিল (…)

সূর্যাস্তে রওনা হওয়ার আগে, বেটস তারকা হবেন ম্যাটলকমূল 1986 সিরিজের একটি লিঙ্গ-অদলবদল রিবুট অ্যান্ডি গ্রিফিথ. বেটস ম্যাডেলিন ম্যাটলকের ভূমিকায় অভিনয় করেন, একজন সেপ্টুয়াজনারিয়ান আইনজীবী যিনি তার কয়েক দশকের জীবন এবং পেশাগত অভিজ্ঞতা, সেইসাথে তার নিরীহ প্রকৃতিকে মামলা জিততে ব্যবহার করেন।

সিরিজটি এক্সিকিউটিভ প্রযোজনা করেছে জেনি স্নাইডার উরম্যান এবং সহ-অভিনেতা স্কাই পি মার্শাল, জেসন রিটার, ডেভিড ডেল রিও এবং লিয়া লুইস.

ম্যাটলক প্রিমিয়ার হয় রবিবার, সেপ্টেম্বর 22, সিবিএস-এ।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ জাপান বেঞ্চমার্ক সুদের হার স্থিতিশীল রাখে কারণ এটি সতর্কতার সাথে এগিয়ে যায়

27 এপ্রিল, 2022-এ জাপানি পতাকা টোকিওতে ব্যাংক অফ জাপান (BoJ) সদর দফতরের (নীচে) উপরে উড়ছে। কাজুহিরো নোগি | এএফপি | গেটি ইমেজ ব্যাংক...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। উন্নত বিশ্ব জুড়ে মেয়ে ও তরুণী...

Related Articles

সন্দেহভাজন দুই ব্যক্তি নিউইয়র্ক সাবওয়ে গাড়িতে ঢুকে ছিনতাই ও মারধর করে

ভিডিও কন্টেন্ট প্লে করুন দুই জনের বিরুদ্ধে একটি ভূগর্ভস্থ গাড়ি চালানোর অভিযোগ...

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাক রোলফ কি ফার্ম পেতে যথেষ্ট করেননি?

জ্যাক রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী তার পরিবারের সাথে অতীত নাটকের...

জাইন মালিক এবং গিগি হাদিদ কন্যা খায়ের জন্মদিন উদযাপন করেন এবং তার পুরো নাম প্রকাশ করেন

গিগি হাদিদ এবং জয়েন মালিক তারা আর একসাথে থাকতে পারে না, কিন্তু...