Home খেলাধুলা বিল বেলিচিক সোমবার রাতের ফুটবলের ম্যানিংকাস্টে তার সম্প্রচার আত্মপ্রকাশ করতে প্রস্তুত
খেলাধুলা

বিল বেলিচিক সোমবার রাতের ফুটবলের ম্যানিংকাস্টে তার সম্প্রচার আত্মপ্রকাশ করতে প্রস্তুত

Share
Share

এই মরসুমে বিল বেলিচিকের জন্য জীবন কিছুটা আলাদা হতে চলেছে।

প্রায় 50 বছরের মধ্যে প্রথমবারের মতো, বেলিচিক কোনও ক্ষমতায় কোচ হবেন না। নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস (2000-23) এর সাথে তার 24 মৌসুমে এনএফএল ইতিহাসের অন্যতম সেরা প্রধান কোচ হিসেবে নিজেকে সিমেন্ট করার আগে 1975 সালে তিনি প্রথম বাল্টিমোর কোল্টস কর্মীদের বিশেষ সহকারী হিসেবে দায়িত্ব পালন করেন।

বেলিচিক এবং প্যাট্রিয়টস জানুয়ারীতে “পারস্পরিকভাবে বিচ্ছিন্ন হওয়ার জন্য সম্মত হয়েছিল” এবং আটলান্টা ফ্যালকনরা তাদের প্রধান কোচিং শূন্যতার জন্য তার সাক্ষাৎকার নেওয়ার খুব বেশি দিন হয়নি।

আটলান্টা বিশ্বাস করত প্রাক্তন লস এঞ্জেলেস র‌্যামস ডিফেন্সিভ কো-অর্ডিনেটর রাহিম মরিস এই কাজের জন্য সঠিক মানুষ ছিলেন, বেলিচিককে বেকার রেখে.

সেই সময় পেটন এবং এলি ম্যানিং ছবিতে প্রবেশ করেন।

যদিও দুই সিগন্যাল-কলার প্রায়ই তাদের খেলার ক্যারিয়ারে বেলিচিকের জন্য একটি সমস্যা ছিল, তাদের 72 বছর বয়সী নিয়োগে কোন সমস্যা ছিল না “ম্যানিংকাস্ট” এর জন্য, “সোমবার নাইট ফুটবল” এর ESPN এর বিকল্প সম্প্রচার।

এবং তিন ঘন্টার শোর জন্য একটি খারাপ অতিথি কল্পনা করা কঠিন যেটি শিথিল এবং ভাল স্বভাবের বলে মনে করা হয়।

গত দুই দশক ধরে বেলিচিককে বর্ণনা করার জন্য অনেকগুলি পদ ব্যবহৃত হয়েছে। “সামাজিক প্রজাপতি” অবশ্যই তাদের মধ্যে একটি নয়।

বেলিচিক নিউ ইংল্যান্ডে থাকাকালীন প্রেস কনফারেন্সে মিডিয়ার সদস্যদের প্রশ্নের সংক্ষিপ্ত, একঘেয়ে প্রতিক্রিয়ার জন্য পরিচিত ছিলেন। মে মাস পর্যন্ত তিনি প্রমাণ করেছিলেন যে তার একটি স্পন্দন আছে এবং তিনি আসলেই আনন্দ প্রকাশ করতে পারেন, “দ্য রোস্ট অফ টম ব্র্যাডি”-তে উপস্থিত হয়ে কিংবদন্তি কোয়ার্টারব্যাকে কয়েকটি শট নেওয়ার জন্য।

অস্বীকার করার কিছু নেই যে বেলিচিক একজন দুর্দান্ত ফুটবল মন – তার আটটি রিং থাকবে না, যার মধ্যে ছয়টি দেশপ্রেমিকদের সাথে এসেছিল, যদি সে না থাকে। কিন্তু তিনি একজন প্রাণবন্ত প্র্যাঙ্কস্টার নন যিনি “ম্যানিংকাস্ট” বিনোদনে অনেক বেশি উপাদান যোগ করবেন।

ছোট মাত্রায়, বেলিচিক একটি দুর্দান্ত সংযোজন হতে পারে, যতক্ষণ না সে এখানে এবং সেখানে উপস্থিত হয়। হয়ত সে আসে দু-তিনটি খেলা ভাঙার জন্য, এবং তারপর একে রাত বলে।

যাইহোক, দেখে মনে হচ্ছে আমরা অনেক বেলিচিক দেখব। পেটন ম্যানিং বলেছেন যে প্রাক্তন কোচ 2024 সালের প্রতিটি পর্বে উপস্থিত হবেন এবং সম্ভবত অনুষ্ঠানের সম্প্রচারের সামনে ঝাঁপিয়ে পড়বেন।

তাই সেই বেলিচিক বিদ্বেষীদের জন্য, আমরা মনে করি তারা দ্রুত চ্যানেল পরিবর্তন করবে।

হয়তো বেলিচিক তার খোলস থেকে বেরিয়ে আসবেন এবং নিজেকে একজন রোস্টার হিসাবে চিত্রিত করবেন যিনি ব্র্যাডি এবং তার প্রশিক্ষক এবং পুষ্টির গুরু অ্যালেক্স গুয়েরেরোর উপর তার ক্রাশ নিয়ে রসিকতা করতে ভয় পাননি।

কিন্তু যদি আমাদের কাছে বেলিচিকের কঠিন লোক সংস্করণ থাকে, যিনি প্রায় 20 বছরেরও বেশি সময় ধরে নিউ ইংল্যান্ডে একনায়কত্ব প্রতিষ্ঠা করেছিলেন, ম্যানিংদের তাদের নিয়োগের অনুশীলনগুলি পুনর্বিবেচনা করতে হবে।

বেলিচিক টেবিলে যা আনুক না কেন, দর্শক বিজয়ী হয়ে উঠবে। হয় বেলিচিক সত্যিই ব্যক্তিত্বপূর্ণ, এমনকি সহানুভূতিশীল হয়ে ওঠে, অথবা সে নিজেকে আরও একজন খলনায়ক হিসাবে প্রতিষ্ঠিত করে। বা আরও খারাপ, একজন বিরক্তিকর বৃদ্ধ।

আমরা বিশ্বাস করতে চাই যে তিনি পরবর্তী বিকল্পটি বেছে নেবেন, তাই আসুন আশা করি ম্যানিংসে প্রচুর অন্যান্য অতিথি সারিবদ্ধ থাকবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টেসলা, এনভিডিয়া লিড টেক স্টক 2024 সালের সেরা দিনের মধ্যে একটি হার কমানোর জন্য

এনভিডিয়ার সিইও জেনসেন হুয়াং 2 জুন, 2024-এ তাইওয়ানের তাইপেইতে COMPUTEX ফোরামের আগে একটি ইভেন্টে এনভিডিয়া ব্ল্যাকওয়েল প্ল্যাটফর্মের সাথে পরিচয় করিয়ে দিয়েছেন। অ্যান ওয়াং...

জন পলসন ডোনাল্ড ট্রাম্পের ট্যারিফ পরিকল্পনা সম্পর্কে ওয়াল স্ট্রিট উদ্বেগ উপেক্ষা করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ এবং রাজনীতি সম্পর্কে যে গল্পগুলি গুরুত্বপূর্ণ বিলিয়নেয়ার হেজ ফান্ড ম্যানেজার জন...

Related Articles

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের...

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা...