Home খেলাধুলা Shohei Ohtani 50-50 ধাওয়া চালিয়ে ডজার্স শাবকের মুখোমুখি হয়
খেলাধুলা

Shohei Ohtani 50-50 ধাওয়া চালিয়ে ডজার্স শাবকের মুখোমুখি হয়

Share
Share

এমএলবি: লস এঞ্জেলেস ডজার্সে ক্লিভল্যান্ড গার্ডিয়ানসসেপ্টেম্বর 8, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) ডজার স্টেডিয়ামে ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে পঞ্চম ইনিংসে হোম রানে আঘাত করার পরে ডাগআউটে স্বাগত জানানো হয়। বাধ্যতামূলক ক্রেডিট: কিয়োশি মিও-ইমাগন ইমেজ

সোমবার লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে তিন-গেমের রোড সিরিজ খোলার সময় শিকাগো শাবক শোহেই ওহতানির সাথে ঘনিষ্ঠ এবং ব্যক্তিগতভাবে উঠার পরবর্তী দল হবে।

রবিবার ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিপক্ষে ওহতানি মৌসুমের তার 46 তম হোম রানে আঘাত করেছিলেন। এমএলবি ইতিহাসের প্রথম 50-50 সিজনে 19টি নিয়মিত সিজন গেম বাকি থাকা অবস্থায় তার কাছে 46টি চুরির ঘাঁটি রয়েছে।

40-40 মৌসুমে সর্বাধিক হোম রানের জন্য ওহতানি আলফোনসো সোরিয়ানোকে (2006) বেঁধেছেন।

ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস বলেছেন, “মানুষ, আপনি ছেলেদের এতদূরে বল মারতে দেখছেন না, সে যতই আঘাত করুক না কেন,” ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস বলেছেন। “সে সবে লক ইন করেছে এবং 50-50, তাড়া চলছে, এবং আমি সত্যিই আশা করি যে সে এটিকে বাড়িতে নিয়ে আসবে।”

ঐতিহাসিক মাইলফলক কাছাকাছি আসার সাথে সাথে ওহতানি বলতে থাকেন যে এটি সবই দলের জন্য, যদিও 50-50 কৃতিত্ব তাকে তার তৃতীয় MVP পুরস্কার এবং প্রাথমিকভাবে একজন মনোনীত হিটার খেলোয়াড়ের জন্য প্রথম পুরস্কার পেতে পারে।

“এটি এমন কিছু যা আমি মরসুমের শেষে ফিরে দেখব,” ওহতানি একজন দোভাষীর মাধ্যমে বলেছিলেন। “সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল খেলা এবং সিরিজ জেতা, এবং সৌভাগ্যবশত আমরা উভয়ই করতে পেরেছি (রবিবার)।”

ডজার্স তাদের শেষ 11টি খেলায় অষ্টমবারের মতো জিতেছে এবং তাদের শেষ নয়টি চেষ্টায় একটি সিরিজ জিতেছে বা টাই করেছে। ডজার্স (86-57) ন্যাশনাল লিগ ওয়েস্টে দ্বিতীয় স্থানে থাকা সান দিয়েগো প্যাড্রেসের কাছে ছয়টি গেম এগিয়েছে।

লস অ্যাঞ্জেলেস সোমবার ঢিবিটিতে ডান-হাতি ওয়াকার বুয়েলার (1-4, 5.67 ERA) পাঠাবে। বুয়েলার তার দ্বিতীয় টমি জন সার্জারির পর দুই বছরের অনুপস্থিতি থেকে ফিরে আসার পর থেকে 12টি শুরু করেছেন এবং তার শেষ দুটি আউটিংয়ের প্রতিটিতে মাত্র দুটি অর্জিত রান ছেড়ে দিয়েছেন।

কেরিয়ারের ছয়টি উপস্থিতিতে (পাঁচটি শুরু) শাবকের বিরুদ্ধে, বুয়েলার 3.86 ইআরএ সহ 1-2।

শাবক (73-70) ডানহাতি কাইল হেনড্রিকসের (3-11, 6.60) মুখোমুখি হবে, যিনি 2019 সাল থেকে ডজার স্টেডিয়ামে পিচ করেননি।

হেনড্রিকস মঙ্গলবার পিটসবার্গ পাইরেটসের বিরুদ্ধে একটি ভাল আউট করছেন, যখন তিনি পাঁচ ইনিংসে দুই রান দেন কিন্তু শেষ পর্যন্ত হেরে যান।

ডজার্সের বিরুদ্ধে সাতটি ক্যারিয়ারের শুরুতে, হেনড্রিকস 5.68 ইআরএ সহ 3-3, 38 ইনিংসে নয়টি হোম রানের অনুমতি দেয়। লস অ্যাঞ্জেলেসে তার তিনটি শুরুতে, তিনি 7.71 ERA সহ 1-2 এবং 14 ইনিংসে চারটি হোম রানের অনুমতি দিয়েছেন।

8-1 অগাস্ট শেষ করার পরে এবং তাদের প্লে-অফের আশা বাড়ানোর পরে, শাবকরা তাদের শেষ ছয়টি খেলার মধ্যে চারটিতে হেরেছে। তারা নিউইয়র্ক ইয়াঙ্কিজের বিপক্ষে ঘরের মাঠে তিনটির মধ্যে দুটি হারায় যখন তারা পুরো সিরিজে দুই রান করেছিল।

সোমবার শাবকদের জন্য ছয়-গেমের রোড ট্রিপ শুরু হয়, যাদের এই মৌসুমে মাত্র নয়টি রোড গেম বাকি আছে। 71টি হোম গেমে শাবকের গড় 4.0 রান এবং 72টি রোড গেমে 5.0 রান।

শিকাগোর বেসবল অপারেশনের প্রেসিডেন্ট জেড হোয়ার বলেন, “এর একটি অংশ সম্ভবত এলোমেলোতা, এবং এর একটি অংশ সম্ভবত এই সত্য যে এই বছর প্রায় প্রতিদিনই (বাড়িতে) বাতাস বইছে।” “… আমি মনে করি না যে আপনি ঋতু শেষ না হওয়া পর্যন্ত এই সমস্ত জিনিসগুলিকে সত্যিই বিবেচনায় নিতে পারবেন এবং আমরা আসলে সেগুলি (রোস্টার) সমন্বয় করতে পারি।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

27 সেপ্টেম্বর পর্যন্ত সাহসী এবং সুন্দর 2-সপ্তাহের স্পয়লার: আশা হতাশ করে স্টেফি

দ বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল টু উইকস স্পয়লার 16শে সেপ্টেম্বর থেকে 27শে সেপ্টেম্বর পর্যন্ত, হোপ লোগান স্টেফি ফরেস্টারের আলটিমেটাম এবং তার বক্তৃতা সম্পর্কে...

এটিপি রাউন্ডআপ: চেংডুতে আদ্রিয়ান মান্নারিনো অভিষেক জিতেছেন

আগস্ট 29, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; আদ্রিয়ান মান্নারিনো (FRA) বিলি জিন কিং ন্যাশনাল টেনিস সেন্টারে 2024 ইউএস ওপেন টেনিস টুর্নামেন্টের চতুর্থ দিনে...

Related Articles

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো...

বেনামী দাতা মিসিসিপি স্টেট ফুটবলকে 8 মিলিয়ন ডলার দেয়

7 অক্টোবর, 2023; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; স্কট ফিল্ডের ডেভিস ওয়েড স্টেডিয়ামে...

টেক্সাসের আর্চ ম্যানিং শনিবার তার প্রথম কলেজ শুরু করবে

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...