Home খেলাধুলা সিহকস প্রথমার্ধে ঢালু কাটিয়ে ব্রঙ্কোসকে পাস করে
খেলাধুলা

সিহকস প্রথমার্ধে ঢালু কাটিয়ে ব্রঙ্কোসকে পাস করে

Share
Share

এনএফএল: ডেনভার ব্রঙ্কোস বনাম সিয়াটেল সিহকসসেপ্টেম্বর 8, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; লুমেন ফিল্ডে দ্বিতীয় ত্রৈমাসিকে ডেনভার ব্রঙ্কোস কর্নারব্যাক জাকুয়ান ম্যাকমিলিয়ান (২৯) এর একটি চেষ্টা করা ট্যাকলের উপরে কেনেথ ওয়াকার III (9) লাফিয়ে ফিরে যাচ্ছেন সিয়াটেল সিহকস। বাধ্যতামূলক ক্রেডিট: জো নিকলসন-ইমাগন ইমেজ

কেনেথ ওয়াকার III 103 গজ এবং একটি টাচডাউনের জন্য দৌড়েছিলেন কারণ সিয়াটেল সিহকস রবিবার সফরকারী ডেনভার ব্রঙ্কোসকে 26-20-এ পরাজিত করেছিল।

জেনো স্মিথ একটি টাচডাউন পাস ছুড়ে ফেলেন এবং অন্যটির জন্য দৌড়ে যান কারণ সিহকস প্রধান কোচ হিসেবে মাইক ম্যাকডোনাল্ডের অভিষেক অর্জন করেন।

ব্রঙ্কোস রুকি কোয়ার্টারব্যাক বো নিক্স, ওরেগন থেকে প্রথম রাউন্ডের ড্রাফ্ট পিক, 138 ইয়ার্ড এবং দুটি ইন্টারসেপশনের জন্য 42টির মধ্যে 26টি পাস সম্পন্ন করেছে। ব্রঙ্কোসকে টাচডাউনের মধ্যে আনতে 2:09 বাকি থাকতে নিক্স 4-ইয়ার্ড রানে স্কোর করেছিলেন, কিন্তু সিহকস ঘড়ির কাঁটা শেষ করতে সক্ষম হয়েছিল।

Sehawks একটি চার পয়েন্ট হাফটাইম ঘাটতি থেকে সমাবেশ করে, দ্বিতীয়ার্ধে তাদের প্রথম তিনটি দখলে গোল করে।

তৃতীয় কোয়ার্টারে ডান প্রান্তে 23-গজ রানে ওয়াকার গোল করেন এবং জেসন মায়ার্স 28-গজের ফিল্ড গোলে লাথি মেরে স্বাগতিকদের 19-13-এ এগিয়ে দেন।

চতুর্থ কোয়ার্টারের প্রথম খেলায় স্মিথ 30-গজের পাস ছুড়ে দেন, যা 26-13-এ এগিয়ে যায়।

স্মিথ 171 গজের জন্য 25টির মধ্যে 18টি পাসে সংযুক্ত হন।

প্রথমার্ধে গোলশূন্য থাকার পর ১৩-৯ গোলে এগিয়ে ছিল ব্রঙ্কোস।

উইল লুটজ তিনটি ফিল্ড গোল কিক করেছিলেন, দুটি সিহকস টার্নওভারের পরে, এবং ব্রঙ্কোস দুটি সুরক্ষা পেয়েছিল, প্রথমটি যখন সিয়াটল তার নিজস্ব শেষ অঞ্চলে একটি পেনাল্টি মূল্যায়ন করেছিল।

প্রথমার্ধের একমাত্র টাচডাউনটি স্মিথের 34-গজ রানে এসেছিল যা সিহকসকে 9-8 তে এগিয়ে দেয়।

স্মিথ সিয়াটেলের দ্বিতীয় নাটকে স্ক্রিমেজ থেকে বাধা পেয়েছিলেন। ডেনভারের অ্যালেক্স সিঙ্গেলটন সিয়াটেল 20-গজ লাইনে বাধা ফিরিয়ে দেন, কিন্তু ব্রঙ্কোসকে লুটজের 35-গজ ফিল্ড গোলের জন্য স্থির থাকতে হয়েছিল।

চতুর্থ কোয়ার্টারে 2:41 বামে মায়ার্সের 50-গজের শটে সিহকস এটিকে বেঁধে দেয়।

সিয়াটেলের জুলিয়ান লাভ তখন 1-ইয়ার্ড লাইনে একটি নিক্স পাস বাধা দেয়। পরবর্তী নাটকে, সিহকস আক্রমণাত্মক লাইনম্যান অ্যান্থনি ব্র্যাডফোর্ডকে শেষ জোনে ধরে রাখার জন্য ডাকা হয়েছিল, নিরাপত্তা ডেনভারকে 5-3 তে এগিয়ে দেয়।

ব্রঙ্কোস তিন-আউট হয়ে গিয়েছিল, কিন্তু সিহকসের ডি উইলিয়ামস তার নিজের 9-ইয়ার্ড লাইনে পান্ট মিস করেছিল এবং ডেনভারের জেএল স্কিনার বল পুনরুদ্ধার করেছিল। এটি 8-3 করে লুটজের 30-গজ মাঠের গোলে নেতৃত্ব দেয়।

স্মিথের টাচডাউনের পর, ব্রঙ্কোসের অপরাধ আবার তিন-আউট হয়ে গেল। রিলি ডিক্সনের পান্ট উইলিয়ামসের মাথার উপর দিয়ে যায় এবং 1-গজ লাইনে পড়ে যায়।

পরের খেলায় শেষ জোন থেকে বেরিয়ে আসার আগে জ্যাক অ্যালেন এবং জোনাথন কুপার চারবোনেটকে থামিয়ে দেন, ব্রঙ্কোসকে দ্বিতীয় নিরাপত্তা এবং 10-9 লিড প্রদান করে।

লুটজ প্রথমার্ধে 2 সেকেন্ড বাকি থাকতে 45-গজের শটে লাথি মারেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998 সালের পপ গান “ক্রাশ” প্রকাশ করেছিলেন — টানা চার সপ্তাহ ধরে...

যুক্তরাজ্যের সরকারী ঋণ রিভসের উপর আঘাত হানে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্য সরকারের ধার ধারণটি আগস্টে প্রত্যাশা...

Related Articles

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...