Home বিনোদন Hoda Kotb এবং Today Show সহ-হোস্টদের জোক তারা ইউএস ওপেনে টেলর সুইফটের জন্য
বিনোদন

Hoda Kotb এবং Today Show সহ-হোস্টদের জোক তারা ইউএস ওপেনে টেলর সুইফটের জন্য

Share
Share

আজএর হোদা কোটব, সাভানা গুথরি এবং জেনা বুশ হেগার তারা সম্ভবত ইউএস ওপেনের পুরুষদের ফাইনালে টেনিস দেখার জন্য ছিল, কিন্তু তাদের নজর ছিল একটি নির্দিষ্ট বিখ্যাত দম্পতির দিকেও: টেলর সুইফট এবং ট্র্যাভিস কেলস.

“আমাকে টেলরের জন্য রুট করতে হবে!!!! আমার মেয়েদের @সাভান্নাহগুথ্রি @জেন্নাভাগেরের সাথে মজার রবিবার,” কোটব, 60, এর মাধ্যমে লিখেছেন ইনস্টাগ্রাম রবিবার, 8 সেপ্টেম্বর, তাদের আউটিংয়ের বেশ কয়েকটি ফটো সহ। একটি ছবিতে, কোটব সুইফট, 34, এবং কেলস, ​​34-এ জুম করেছেন, যারা ছিলেন স্ট্যান্ড থেকে দেখছি.

স্টেডিয়ামের নেপথ্যের দৃশ্য শেয়ার করার সময়, গুথরি, 52, এবং কোটব মজা করেছেন যে তারা আসলে কাকে দেখতে এসেছেন৷

“আমরা টেলরের সাথে আছি,” সুইফট এবং কেলসে জুম ইন করার সময় মুখোমুখি হওয়ার সময় গুথরি ফিসফিস করে বলেছিলেন।
গুথরি তখন টেনিস খেলোয়াড়ের দিকে ক্যামেরা পরিচালনা করেন টেলর ফ্রিটজযার বিরুদ্ধে খেলছিল জনিক পাপী. “ফ্রিটজ। টেলর ফ্রিটজ! খেলোয়াড়।” টেনিস কোর্টের দিকে ইশারা করতেই কোটব তার বন্ধুর দিকে তাকিয়ে হাসলেন।

“টেলরের জন্য রুটিং স্পষ্টতই @usopen @usta,” গুথরি এবং কোটব তাদের অংশীদারিত্বের ক্যাপশন দিয়েছেন ইনস্টাগ্রাম প্রকাশ

গুথরি তার মেয়ে ভ্যালের সাথে একটি মিষ্টি বিনিময়ও ভাগ করেছেন, যিনি লিখেছেন, “তাকে বলুন আমি তাকে একটি ফ্যান চিঠি লিখেছি এবং সে বিশ্বের সেরা গায়িকা।”

Bush Hager, 42, এছাড়াও মজা যোগদান, এর ছবি পোস্ট আজ শো থেকে ত্রয়ী, যারা দর্শকদের মধ্যে বসে হাসিমুখে ছিলেন।

“@taylor_fritz (এবং টেলর!) এর জন্য রুটিং ❤️🇺🇸🇺🇸🎤 @savannahguthrie @hodakotb,” বুশ হেগার ক্যাপশন দিয়েছেন ইনস্টাগ্রাম পোস্ট (ফ্রিটজ, 26, রবিবার সিনার, 23-এর কাছে হেরেছে।)

ট্র্যাভিস কেলস এবং টেলর সুইফট

সম্পর্কিত: টেলর সুইফট এবং ট্র্যাভিস কেলসের সম্পর্কের সময়রেখা

টেলর সুইফ্ট এবং ট্র্যাভিস কেলস সম্পর্কে কথা বলার মতো রয়েছে। সুইফ্ট এবং কেলস প্রথমবার 2023 সালের জুলাই মাসে লিঙ্ক করা হয়েছিল, যখন কানসাস সিটি চিফস টাইট এন্ড শেয়ার করেছিলেন যে তিনি তার ইরাস ট্যুরে অংশ নেওয়ার পরে সুইফটকে আউট করার চেষ্টা করেছিলেন। “আমি একটু বিরক্ত ছিলাম যে আমি তাকে একটি ব্রেসলেট দিতে পারিনি (…)

সুইফট এবং কেলস রবিবার কেলসের কানসাস সিটি চিফস সতীর্থের সাথে নিউ ইয়র্ক সিটি টেনিস টুর্নামেন্টে যোগ দিতে বেরিয়েছিলেন। প্যাট্রিক মাহোমস এবং কোয়ার্টারব্যাকের স্ত্রী, ব্রিটনি মাহোমস.

সুইফ্ট একটি লাল প্লেড স্যান্ড্রেস দোলালেন যা তার স্বাক্ষর লাল লিপস্টিকের সাথে মেলে, যখন কেলস একটি কার্ডিগান এবং বালতি টুপি সহ একটি সাদা পোলো বেছে নিয়েছিল৷ তার সোয়েটার এবং টুপি দুটোই তার গার্লফ্রেন্ডের সাথে মিলে যায়।

হোদা কোটব এবং 'টুডে' শো সহ-হোস্টদের জোক তারা 'টেলরের জন্য রুটিং' ইনলাইন

টেলর সুইফট এবং ট্র্যাভিস কেলস অ্যাঞ্জেলা ওয়েইস/এএফপি গেটি ইমেজের মাধ্যমে

এই জুটি নিউইয়র্কে মডেলের বিয়েতে যোগ দেওয়ার পরে উপস্থিত হয়েছিল কারেন এলসন এবং শিল্প কিউরেটর লি ফস্টার. রাখুন ভোগবিবাহটি ইলেকট্রিক লেডি স্টুডিওতে হয়েছিল — যেখানে সুইফট বেশ কয়েকটি হিট ট্র্যাক রেকর্ড করেছিল। কেলস সুইফটের সাথে ছিলেন তার হাত ধরে তারা জায়গায় হাঁটা হিসাবে.

সুইফ্ট এবং কেলস 2023 সালের গ্রীষ্ম থেকে ডেটিং করছেন, সেপ্টেম্বরে দম্পতি হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন যখন তিনি একটি চিফস গেমে অংশ নিয়েছিলেন। এই দম্পতি তখন থেকেই শক্তিশালী হয়ে উঠছে, এনএফএল গেমসের স্ট্যান্ড থেকে তাকে উল্লাস করার সাথে এবং তাকে দেখার জন্য তিনি বিশ্বজুড়ে উড়ে বেড়াচ্ছেন ইরাস ট্যুর পারফরম্যান্স

“তারা খুব প্রেমে পড়েছেন,” একটি উত্স একচেটিয়াভাবে টুইটারে ভাগ করেছে। এর সর্বশেষ সংস্করণ আমাদের সাপ্তাহিকযোগ করে যে “বন্ধুরা আশা করি ভবিষ্যতে একটি বাগদান একটি নিশ্চিত জিনিস।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ ফ্রম ফ্লোরিডা 250 চলাকালীন NASCAR ট্রাক সিরিজের ড্রাইভার লেইন রিগস (38)।...

তাইওয়ান প্রাণঘাতী সুপারি আসক্তি রোধ করার চেষ্টা করছে

এটি “তাইওয়ান চুইংগাম” নামে পরিচিত। সুপারি, একটি বাদাম যেমন এটি পছন্দের মতো ঘৃণ্য, দ্বীপের সংস্কৃতিতে একটি বিশেষ স্থান রাখে। এই উদ্দীপকটি লক্ষ লক্ষ...

Related Articles

Scheana Shay বলেছেন যে তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়েছে

মধ্যে কেউ শেয়ানা শযতার আশেপাশের এলাকাটি ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুযায়ী বসবাস করছে না…...

বোয়িং প্রতিরক্ষা প্রধান নতুন সিইওর অধীনে প্রথম নির্বাহী পরিবর্তনে চলে গেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাহসী এবং সুন্দর: লিয়ামকে ম্যান আপ অ্যান্ড পুট আউট স্টেফি’স ফায়ার করতে হবে

সাহসী এবং সুন্দর হ্যাং আপ স্টেফি ফরেস্টার এবং লিয়াম স্পেনসার এই সপ্তাহের...

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি...