Home খবর অ্যাপল বুদ্ধিমত্তা বিলম্ব আইফোন 16 ‘সুপারসাইকেল’ প্রতিরোধ করতে পারে
খবর

অ্যাপল বুদ্ধিমত্তা বিলম্ব আইফোন 16 ‘সুপারসাইকেল’ প্রতিরোধ করতে পারে

Share
Share

অ্যাপল যখন এটি প্রকাশ করে জুন মাসে WWDC-তে AI পরিকল্পনা করেছেবিশ্লেষক প্রস্তাবিত বৈশিষ্ট্যটি আইফোন 16 কে অন্য একটি “সুপারসাইকেল” এর পথে রাখতে পারে। এর সংযোজন হিসাবে 5জি এর আগে, শিল্প পর্যবেক্ষকরা বিশ্বাস করেছিলেন যে অ্যাপল ইন্টেলিজেন্সের আগমন হোল্ডআউটগুলিকে বুলেট কামড়াতে এবং তাদের ডিভাইসগুলি আপডেট করতে রাজি করতে পারে।

আগামীকালের ইস্যুতে কোম্পানি যখন আইফোন 16 প্রকাশ করবে তখন আমাদের আরও ভাল ছবি থাকবে “এটি উজ্জ্বল করার সময়” কুপারটিনোতে ইভেন্ট। এর মধ্যে, তবে, এটি বিশ্বাস করা হয় যে অ্যাপল ইন্টেলিজেন্সের ধীরগতির রোলআউট সুপারসাইকেলের সম্ভাবনাকে উল্লেখযোগ্যভাবে ক্ষতি করতে পারে।

জুন মাসে, অ্যাপল বিশ্বকে AI এর প্রতি একটি দৃষ্টিভঙ্গি দেখিয়েছিল যা ব্যবহারকারীর অভিজ্ঞতাকে অগ্রাধিকার দেওয়ার মিশন স্টেটমেন্টের সাথে দৃঢ়ভাবে সংযুক্ত। ছোট মডেলের উপর প্রশিক্ষিত — গুগল জেমিনি এবং ওপেনএআই-এর চ্যাটজিপিটি-এর মতো পরিষেবাগুলির পিছনে বিশাল ব্ল্যাক বক্সের পরিবর্তে — অ্যাপলের কৌশলটি জেনারেটিভ এআই-এর মাধ্যমে বিদ্যমান অভিজ্ঞতাগুলিকে উন্নত করার উপর কেন্দ্রীভূত।

হিসাবে ব্লুমবার্গ নোটস আজ, তবে, বিলম্ব আইফোন 16 এর নীচের লাইনে প্রভাব ফেলতে পারে WWDC অনেক বড় প্রতিশ্রুতি দেয়, কিন্তু আমরা আছি দেখার সম্ভাবনা নেই 2025 সালের মধ্যে অনেকগুলি বিতরণ করা হয়েছে৷ আঞ্চলিক সীমাবদ্ধতাগুলিও প্রধান বাধাগুলি উপস্থিত করে, যার মধ্যে রয়েছে ইইউ এবং চীন – যার শেষেরটি যে কোনও প্রদত্ত ত্রৈমাসিকে অ্যাপলের অর্থায়ন করতে বা ভেঙে দিতে পারে৷ এদিকে, ChatGPT ইন্টিগ্রেশন চালু হওয়ার সম্ভাবনাও কম।

ডাব্লুডাব্লুডিসি-এর দৌড়ে, শিল্পটি ভাবছিল যে অ্যাপল জেনারেটিভ এআই প্রতিযোগিতায় একটি প্রধান খেলোয়াড় হতে সক্ষম হবে কিনা। কিন্তু যখন ডেভেলপার কনফারেন্স চিত্তাকর্ষক ডেমো দিয়ে পর্যবেক্ষকদের মুগ্ধ করেছে, তখনও অনেক কিছু করার বাকি আছে।

এই লেখা পর্যন্ত, iPhone 15 Pro/Pro Max হল অ্যাপল ইন্টেলিজেন্স চালানোর জন্য অনুমোদিত একমাত্র ডিভাইস। আগামীকালের ইভেন্টটি পরিবর্তন করা উচিত, বিশেষ করে যেহেতু আরো গুজব সমগ্র আইফোন 16 লাইনআপ জুড়ে অধিকতর অভিন্নতা নির্দেশ করে A18 চিপগুলি, যথাযথভাবে, একটি A18 পেশাদারগুলি গ্রহণ করবে৷

যদিও অ্যাপল এবং এর শেয়ারহোল্ডারদের কাছে বিক্রয় অত্যন্ত গুরুত্বপূর্ণ, অ্যাপল ইন্টেলিজেন্স একটি বিশাল, বহুমুখী উদ্যোগ এবং এটিকে খুব তাড়াতাড়ি তাড়াহুড়ো করা একটি স্থবির লঞ্চের চেয়ে কোম্পানির নীচের লাইনে দীর্ঘমেয়াদী বিরূপ প্রভাব ফেলতে পারে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইইউ গাড়ি নির্মাতারা কঠোর নির্গমন নিয়ম বিলম্বিত করার জন্য ব্রাসেলসকে চাপ দেয়

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন বৈদ্যুতিক যানবাহন myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ইউরোপীয় গাড়ি নির্মাতারা...

মার্কিন র‌্যাপ মোগল শন ‘ডিডি’ কম্বস র্যাকেটিয়ারিং এবং যৌন পাচারের অভিযোগে জামিন অস্বীকার করেছেন

সুপারস্টার প্রযোজক এবং ব্যবসায়ী শন “ডিডি” কম্বস কারাগারে থাকবেন যখন একজন বিচারক মঙ্গলবার বন্ডে তার মুক্তি প্রত্যাখ্যান করেছিলেন, যৌন পাচার এবং র‌্যাকেটিয়ারিং ষড়যন্ত্রের...

Related Articles

ব্যাংক অফ জাপান, পিবিওসি, সিপিআই জাপান, ফেড রেট কম

23 নভেম্বর, 2016, বুধবার, জাপানের টোকিওর একটি শপিং স্ট্রিট থেকে ক্রেতারা এবং...

চ্যাম্পিয়ন্স লীগ: বার্সা মোনাকোর কাছে হেরেছে এবং আর্সেনাল আটলান্টার সাথে ড্র করেছে

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে বার্সেলোনা পয়েন্ট কমেছে, ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল জিততে...

নাইকি সিইও জন ডোনাহো চলে যান এবং ইলিয়ট হিলের স্থলাভিষিক্ত হন

জন ডোনাহো, নাইকির সিইও, 10 জুলাই, 2024-এ মার্কিন যুক্তরাষ্ট্রের আইডাহোর সান ভ্যালিতে...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে,...