Home খেলাধুলা ইয়ে ইয়াং প্লে অফে বার্নহার্ড ল্যাঙ্গারকে হারিয়ে অ্যাসেনশন জিতেছেন
খেলাধুলা

ইয়ে ইয়াং প্লে অফে বার্নহার্ড ল্যাঙ্গারকে হারিয়ে অ্যাসেনশন জিতেছেন

Share
Share

সিন্ডিকেশন: আকরন বীকন জার্নালওহিওর আকরনে, 14 জুলাই, 2024, রবিবার, ফায়ারস্টোন কান্ট্রি ক্লাবে কাউলিগ কোম্পানি চ্যাম্পিয়নশিপ গল্ফ টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের সময় ওয়াই ইয়াং চতুর্থ গর্তে সবুজের উপর তার শট দেখছেন।

দক্ষিণ কোরিয়ার ইই ইয়াং আক্রমনাত্মক বার্নহার্ড ল্যাঙ্গারকে পরাজিত করার জন্য প্রথম প্লে অফ হোলে তার বার্ডি পুট ডুবিয়েছেন এবং রবিবার সেন্ট লুইসে অ্যাসেনশন চ্যারিটি ক্লাসিকে তার প্রথম পিজিএ ট্যুর চ্যাম্পিয়ন্স শিরোপা জিতেছেন।

ইয়াং 18 হোলের পর টুর্নামেন্টে নেতৃত্ব দেন এবং নরউড হিলস কান্ট্রি ক্লাবে 5-আন্ডার-পার 66-এর ফাইনাল রাউন্ডে 13-আন্ডার-পার 200 রেকর্ড করার আগে স্টুয়ার্ট সিঙ্কের সাথে 36-হোলের লিড ভাগ করে নেন।

কিন্তু ল্যাঙ্গার, ইতিহাসে অন্য কারো চেয়ে বেশি পিজিএ ট্যুর চ্যাম্পিয়নস জয় (46) সহ জার্মান, 7-আন্ডার পার 64-এর সাথে দৃশ্যে ফেটে পড়েন যার মধ্যে আটটি বার্ডি ছিল, যার মধ্যে ডান-থেকে-বাম পাট-4-এ রয়েছে। প্লেঅফ জোর করে 18 তম গর্ত.

তারা 18 নম্বরে পুনরাবৃত্তি করেছিল, এবং ল্যাঙ্গার একটি বার্ডি প্রচেষ্টা মিস করার পরে, ইয়াং এর মধ্য-রেঞ্জের পুট সঠিক ছিল। বল গর্তে অদৃশ্য হয়ে যাওয়ায় তিনি তার মুষ্টি উত্থাপন করেন।

52 বছর বয়সী ইয়াং 2009 পিজিএ চ্যাম্পিয়নশিপে টাইগার উডসকে পরাজিত করার জন্য সবচেয়ে বেশি পরিচিত।

ইয়াং সাংবাদিকদের বলেন, “এটি একটি দীর্ঘ সময়ের গোল ছিল, কিন্তু তৃতীয় বছরে চ্যাম্পিয়ন্স লিগ (জেতা) আমার মনে হয় ভালো।”

“আজ আমি মনে করি একটি খুব, খুব বিশেষ দিন।”

ল্যাঙ্গার বলেছিলেন যে প্লেঅফের গর্তে তার বার্ডির প্রচেষ্টাটি প্লে অফে জোর করার জন্য যে পুট তৈরি করেছিল তার সাথে খুব মিল ছিল।

“এটি প্রায় দেড় কাপ ভেঙ্গেছে, তাই আমি এটি প্রায় একই খেলেছি,” ল্যাঙ্গার বলেছিলেন। “এটি একটু উঁচু হয়ে গেছে, তাই এটি ডান প্রান্তে বা বাইরে, উঁচু দিকে চলে গেছে।”

ল্যাঙ্গার গত মাসের শেষের দিকে 67 বছর বয়সী হয়েছেন। শনিবার একটি 67 শুট করার পর, তিনি রবিবার সেই সংখ্যাটি তিন অতিক্রম করেছেন, 18 তম বার পিজিএ ট্যুর চ্যাম্পিয়ন্সে তার বয়স বা তার চেয়ে কম বয়সে পুট তৈরি করেছেন। তিনি অন্য ট্রফি দিয়ে বন্ধ করতে পছন্দ করতেন।

“হ্যাঁ, আমার জন্য এর অর্থ হবে 67 বছর বয়সে আরেকটি টুর্নামেন্ট জেতা। আমি মনে করি না যে এটি এখানে কখনও করা হয়েছে,” ল্যাঙ্গার বলেছেন। “তবে আমরা দেখব। ভবিষ্যতে কয়েক সপ্তাহের মধ্যে হয়তো এটা ঘটবে।”

সিনক 4-অন্ডার 67 শট করে 12-আন্ডার পার-এ একা তৃতীয় স্থানে শেষ করেন। তার পার-বোগি-পার ফিনিশ তাকে প্লে অফে ইয়াং এবং ল্যাঙ্গারের সাথে যোগ দিতে বাধা দেয়।

দিনের রাউন্ডে ল্যাঙ্গারের 64-এর সাথে ম্যাচ করার জন্য শেন বার্টশের কাছে সাতটি বার্ডি ছিল এবং কোনও বোগি ছিল না। তিনি জাস্টিন লিওনার্ডের (67) সাথে 9-আন্ডারে চতুর্থ হয়েছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো চলাকালীন লোকেরা একটি BYD ডলফিন বৈদ্যুতিক সাবকমপ্যাক্ট দেখছে। ভিসিজি | ভিজ্যুয়াল...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব করতে পারেন এখানে প্রতি সপ্তাহের দিন এবং শনিবার সকালে নিউজলেটার পেতে....

Related Articles

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল...

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...