Home খেলাধুলা আরেকটি কঠিন ওপেনিংয়ে ড্যানিয়েল জোন্স, জায়ান্টদের জন্য হতাশা চরমে
খেলাধুলা

আরেকটি কঠিন ওপেনিংয়ে ড্যানিয়েল জোন্স, জায়ান্টদের জন্য হতাশা চরমে

Share
Share

এনএফএল: নিউ ইয়র্ক জায়ান্টসে মিনেসোটা ভাইকিংসসেপ্টেম্বর 8, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা ভাইকিংসের লাইনব্যাকার জোনাথন গ্রিনার্ড (58) মেটলাইফ স্টেডিয়ামে প্রথমার্ধে নিউ ইয়র্ক জায়ান্টস কোয়ার্টারব্যাক ড্যানিয়েল জোন্সকে (8) ট্যাকল করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ভিনসেন্ট কার্চিটা-ইমাগন ইমেজ

সফররত মিনেসোটা ভাইকিংসের কাছে রবিবারের ২৮-৬ গোলে হারের পরপরই জায়ান্টস কোচ ব্রায়ান ডাবল নিজের দিকে লক্ষ্য রেখেছিলেন এবং কোয়ার্টারব্যাক ড্যানিয়েল জোন্সের সমালোচনাকে প্রত্যাখ্যান করেছিলেন।

নিউইয়র্ক মাত্র দুটি ফিল্ড গোল পরিচালনা করেছিল, জোন্সকে দুবার আটকানো হয়েছিল – একবার পিক -6 এর জন্য – এবং পাঁচটি বস্তার শিকার হয়েছিল। পুরো অফসিজনে বল ডাউনফিল্ডে ঠেলে দেওয়ার উপর ফোকাস ছিল ডাবলের বিভ্রান্তিতে অদৃশ্য ছিল, যার দল 2023 মৌসুমের উদ্বোধনী ম্যাচে ডালাস কাউবয়দের কাছে 40-0 গোলে বিব্রত হয়েছিল।

গেমের পরে জোনসকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি 2023 সালে সিজন-এন্ডিং এসিএল ইনজুরিতে ভোগার আগে যেরকম আত্মবিশ্বাসের হ্রাস এড়াতে পেরেছিলেন।

“আমি মনে করি এটি দেখার বিষয় যে আমাদের কোথায় উন্নতি করতে হবে এবং সেই ক্ষেত্রগুলিকে মোকাবেলা করতে হবে এবং তারপরে কার্যকর করতে হবে। এটি সবই নাটক তৈরি করা, সম্পাদন করা এবং এগিয়ে যাওয়া সম্পর্কে। আমি জানি আমাদের কাছে এটি করার জন্য ছেলেরা আছে,” জোন্স বলেছিলেন। “নিজের প্রতি আত্মবিশ্বাসী, গ্রুপে আত্মবিশ্বাসী এবং সেখান থেকে চলুন।”

খেলায় 20 ইয়ার্ডের একমাত্র পাস প্লে ছিল প্রথম রাউন্ডের বাছাই মালিক নাবার্সের সাথে 25-গজের সংযোগ। জোনস প্রতি পাস প্রচেষ্টায় গড়ে 4.4 ইয়ার্ড।

ডাবল বলেছেন ভাইকিংস “অতটা চাপ দেয়নি” এবং তিনি “নাটকগুলিকে ডাকেন” ডাউনফিল্ড থ্রো করার জন্য। কেন তারা কখনই কাজ করেনি জানতে চাইলে ডাবল আবার নিজের দিকে ইঙ্গিত করেছিলেন।

“আচ্ছা, তারা অনেক নরম শেল খেলেছে, নিরাপত্তা বিভক্ত করেছে। তারা করেছে। আবার, আমি ফিরে গিয়ে দেখতে যাচ্ছি,” ডাবল বলেছেন। “আমরা সবকিছু আরও ভাল করতে পারি, তবে এটি আমার সাথে শুরু হয়।”

জোনস এবং জায়ান্টস পরের সপ্তাহে ওয়াশিংটন এবং নতুন কমান্ডারদের কোচ ড্যান কুইন পরিদর্শন করার পথে রয়েছে। তিনি ডালাসে প্রতিরক্ষামূলক সমন্বয়কারী ছিলেন যিনি পরিকল্পনাটি তৈরি করতে এবং গত মৌসুমের প্রথম সপ্তাহে শাটআউট প্রদানের জন্য দায়ী ছিলেন।

“আজ আমরা যে ফলাফল পেয়েছি তা অবশ্যই হতাশাজনক এবং হতাশাজনক,” ডাবল বলেছেন। “আমি মনে করি আমাদের জন্য, আমাদের বুঝতে হবে এটি প্রথম সপ্তাহ এবং এখানে অনেক ফুটবল খেলা আছে, তাই আমাদের এটি পরিষ্কার করতে হবে। আমাদের দ্রুত কিছু উন্নতি করতে হবে এবং আমাদের অনেক কিছু আছে। ফুটবল খেলার জন্য, তাই আমরা যা করতে যাচ্ছি।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘বেদনাদায়ক’ বাজেটের প্রত্যাশায় যুক্তরাজ্যের ভোক্তাদের আস্থা কমে গেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ব্রিটেনে ভোক্তাদের আস্থা সেপ্টেম্বরে তীব্রভাবে হ্রাস...

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস-সান আন্তোনিও রোডরানার্সের বিরুদ্ধে প্রথমার্ধে...

Related Articles

টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়

সেপ্টেম্বর 11, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে অষ্টম ইনিংসে বোস্টন...

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...