Home বিনোদন আমি এই প্রিটিগার্ডেন সেটটি পতনের জন্য অর্ডার করেছি
বিনোদন

আমি এই প্রিটিগার্ডেন সেটটি পতনের জন্য অর্ডার করেছি

Share
Share

আমাদের সাপ্তাহিক অধিভুক্ত অংশীদারিত্ব আছে. আপনি যখন কোনো লিঙ্কে ক্লিক করেন এবং কেনাকাটা করেন তখন আমরা ক্ষতিপূরণ পাই। আরও জানুন!

1লা সেপ্টেম্বর মধ্যরাতে ঘড়ির কাঁটা বেজে যাওয়ার পর থেকে আমি কেনাকাটার স্পন্দনে ছিলাম। আমি জিন্স, সোয়েটার কিনলাম, ব্যালে জুতা এবং একটি নতুন সেট যা আমি বারবার ব্যবহার করার জন্য অপেক্ষা করতে পারি না। আমি আমাজনে মুষ্টিমেয় সেট কিনেছি, কিন্তু আমি এই স্তরের গুণমান এবং বিস্তারিত অফার খুঁজে পাইনি। প্রিটিগার্ডেন 2-পিস কার্ডিগান সেট এটি আটটি রঙে আসে (আমি কালো কিনেছি), সবই অ্যামাজনে $42-তে!

সম্পর্কিত: এই গ্রীষ্মমন্ডলীয় টু-পিস সেটের সাথে অবকাশকালীন আনন্দ উপভোগ করুন

ছুটিতে যাওয়ার সময় হলে, আপনি প্যাক করতে পারেন এমন পোশাকের সবচেয়ে দরকারী টুকরাগুলির মধ্যে একটি হল একটি সেট। হ্যাঁ, একটি ম্যাচিং টু-পিস সেট আপনার সেরা বাজি হতে চলেছে, বিশেষ করে যদি আপনি সুন্দর এবং গ্রীষ্মমন্ডলীয় কোথাও যাচ্ছেন। আপনি বিমানে আরামদায়ক হতে পারেন, নিরাপত্তার মধ্য দিয়ে যেতে পারেন এবং আড়ম্বরপূর্ণ দেখতে পারেন (…)

কার্ডিগান সেট এটা কি শরতের স্বপ্ন তৈরি করা হয়. এটিতে একটি বোতাম-সামনের সোয়েটার এবং আলগা-ফিটিং প্যান্ট রয়েছে যা আপনি স্নিকার্স বা Uggs এর সাথে পরতে পারেন। একটি তুলা এবং এক্রাইলিক মিশ্রণে তৈরি, টু-পিস সেটটি আরামদায়ক এবং নরম, আমার মতো সংবেদনশীল ত্বকের জন্য চুলকানি নয়। আমি কাফের চারপাশে বিশদ রঙের ব্লক ডিজাইন এবং শীর্ষের জন্য অনলাইন বোতাম পছন্দ করি। এবং যদি আপনি ফিট সম্পর্কে চিন্তিত হন তবে এটি আকারে সত্য! প্যান্ট আপনার পোঁদ আলিঙ্গন না, এবং কার্ডিগান আবক্ষ চারপাশে আলগা হয়.

নিন প্রিটিগার্ডেন 2-পিস কার্ডিগান সেট থেকে $42 আমাজনে! অনুগ্রহ করে মনে রাখবেন যে মূল্য প্রকাশের তারিখ, সেপ্টেম্বর 8, 2024 অনুযায়ী সঠিক, কিন্তু পরিবর্তন সাপেক্ষে।

অ্যামাজন ক্রেতারাও সেটটিকে “আরামদায়ক এবং চটকদার” বলে অভিহিত করছেন।

“এই ম্যাচিং সেটটি আমার প্রত্যাশা ছাড়িয়ে গেছে, উষ্ণতা, শৈলী এবং বহুমুখীতার একটি নিখুঁত মিশ্রণ প্রদান করে,” একজন বলেছেন. “প্রথম যে জিনিসটি আমি লক্ষ্য করেছি তা হল স্যুটের অবিশ্বাস্যভাবে নরম এবং আরামদায়ক বুনা ফ্যাব্রিক। এটি একটি হালকা মিশ্রণ যা ত্বকে মৃদু, এটিকে আরাম বা কাজ চালানোর জন্য নিখুঁত করে তোলে।”

“প্রিটিগার্ডেন টু-পিস সেটটি চমৎকার,” অন্য পাঁচ তারকা পর্যালোচক শেয়ার করেছেন. “এটি উচ্চ-মানের, শ্বাস-প্রশ্বাসযোগ্য এবং নরম উপাদান দিয়ে তৈরি, যা এটিকে আড়ম্বরপূর্ণ, আরামদায়ক এবং বহুমুখী করে তোলে। ডিজাইনে নেকলাইন, হাতা এবং প্যান্ট পায়ের চারপাশে কালো রেখা রয়েছে যা সুন্দরভাবে তৈরি করা হয়েছে।”

এটি গর্ভাবস্থার মাধ্যমেও আপনাকে পেতে একটি নিখুঁত সেট! একজন শেষ ক্রেতা লিখেছেন: “এই সেটটি নিয়ে আচ্ছন্ন, এই গর্ভবতী মায়ের জন্য খুব আরামদায়ক এবং আলগা।”

এটি এখনও বাইরে গরম হতে পারে, কিন্তু তাপমাত্রা কমে গেলে আমি এটি পরতে না পারার দিন গুনছি। অন্য শৈলী উত্সাহীদের নোটিশ আগে তাড়াতাড়ি এবং একটি সেট কিনুন!

নিন প্রিটিগার্ডেন 2-পিস কার্ডিগান সেট থেকে $42 আমাজনে! অনুগ্রহ করে মনে রাখবেন যে মূল্য প্রকাশের তারিখ, সেপ্টেম্বর 8, 2024 অনুযায়ী সঠিক, কিন্তু পরিবর্তন সাপেক্ষে।

সম্পর্কিত: এই রঙিন গ্রীষ্মের পোশাকটি গত মাসে 400 বারের বেশি কেনা হয়েছিল

একটি রঙিন পোশাক সম্পর্কে বিশেষ কিছু আছে যা আমাদের হাসায়, বিশেষ করে গ্রীষ্মের সময়। স্পন্দনশীল রঙের সাথে যুক্ত স্বপ্নময় সিলুয়েটগুলি আপনি যেখানেই যান সেখানে একটু আনন্দ ছড়িয়ে দেওয়ার একটি সহজ উপায়৷ অনন্য নিদর্শন এবং অপ্রত্যাশিত বিবরণ নিঃসন্দেহে কথোপকথন শুরু করে যা নিশ্চিতভাবে প্রচুর প্রশংসা অর্জন করবে। প্রিটিগার্ডেন আমাদের প্রিয় এক (…)

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো (8) আমের্যান্ট ব্যাঙ্ক এরিনায় 2024 সালের স্ট্যানলি কাপ ফাইনালের সাতটি খেলায়...

বেনামী দাতা মিসিসিপি স্টেট ফুটবলকে 8 মিলিয়ন ডলার দেয়

7 অক্টোবর, 2023; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; স্কট ফিল্ডের ডেভিস ওয়েড স্টেডিয়ামে ওয়েস্টার্ন মিশিগান ব্রঙ্কোসের বিরুদ্ধে খেলার তৃতীয় কোয়ার্টারে মিসিসিপি স্টেট বুলডগস চিয়ারলিডাররা...

Related Articles

ডিডিকে মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে রুটিন সুইসাইড ওয়াচে রাখা হয়েছে

ডিডি তাকে নিউইয়র্কের মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে আত্মহত্যার ঘড়িতে রাখা হয়েছে… তবে অন্তত...

মাইকেল জ্যাকসনের এস্টেট বলছে অভিযুক্ত $213 মিলিয়ন বের করার চেষ্টা করছে

মাইকেল জ্যাকসনের এস্টেট প্রয়াত পপ আইকনের একজন প্রাক্তন সহযোগীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া...

রবার্ট এফ কেনেডি জুনিয়র একজন রাজনৈতিক রিপোর্টারের সাথে যৌন বার্তা বিনিময় করতেন

রবার্ট এফ কেনেডি জুনিয়র বিশিষ্ট রাজনৈতিক প্রতিবেদক অলিভিয়া নুজির সাথে একটি কেলেঙ্কারিতে...

উরসুলা ভন ডের লেইন ইউক্রেনের কাছে €35 বিলিয়ন ইইউ ঋণ ঘোষণা করেছেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ইউক্রেনে যুদ্ধ myFT...