Home খেলাধুলা গেরিট কোলের লক্ষ্য শাবকের বিরুদ্ধে ইয়াঙ্কিসের প্রভাবশালী পিচিং চালিয়ে যাওয়া
খেলাধুলা

গেরিট কোলের লক্ষ্য শাবকের বিরুদ্ধে ইয়াঙ্কিসের প্রভাবশালী পিচিং চালিয়ে যাওয়া

Share
Share

এমএলবি: টেক্সাস রেঞ্জার্সে নিউ ইয়র্ক ইয়াঙ্কিসসেপ্টেম্বর 2, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্লোব লাইফ ফিল্ডে প্রথম ইনিংস চলাকালীন টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে পিচার গেরিট কোল (45) পিচ শুরু করছেন নিউ ইয়র্ক ইয়াঙ্কিস। বাধ্যতামূলক ক্রেডিট: Jerome Miron-Imagn Images

দুটি ক্লিন শীট রেকর্ড করার পর, নিউইয়র্ক ইয়াঙ্কিস রবিবার বিকেলে হোস্ট শিকাগো কাবসের বিরুদ্ধে তিন-গেমের সিরিজ জয়ের দিকে তাকিয়ে থাকবে।

নিউইয়র্ক (82-60) শনিবার তার টানা 32 তম জয়ী মরসুমে নজির করেছিল যখন ক্লার্ক স্মিড এবং নেস্টর কর্টেস 2-0 জয়ে চারটি হিটের জন্য একত্রিত হয়েছিল।

শাবক (72-70) এই মরসুমে 15 তম বারের জন্য এবং চারটি খেলায় তৃতীয়বার বাদ পড়েছে। শুক্রবারের সিরিজের ওপেনারে ইয়াঙ্কিজদের কাছে ৩-০ ব্যবধানে হেরে যাওয়ায় তারা একটি আঘাতে সীমাবদ্ধ ছিল।

প্লে-অফ প্রতিযোগিতায় প্রবেশের জন্য আগস্টে 18-8 যাওয়ার পর, শিকাগো জাতীয় লীগের তৃতীয় এবং চূড়ান্ত ওয়াইল্ড কার্ড স্পটের জন্য রেসে ত্রুটির জন্য সামান্য ব্যবধান রয়েছে। শাবক সেপ্টেম্বরে 2-4 এবং রবিবার মাঠে প্রবেশ করে, সেই চূড়ান্ত ওয়াইল্ড কার্ডের জন্য নিউ ইয়র্ক মেটস থেকে ছয়টি গেম পিছিয়ে।

“আমাদের মনে হয় প্লে অফে এবং প্রতিদ্বন্দ্বিতায় থাকার জন্য আমাদের যথেষ্ট ভাল ক্লাব রয়েছে, তবে আমাদের আরও কিছুটা ভাল খেলতে হবে এবং চাপ দিতে হবে,” কাবস আউটফিল্ডার ইয়ান হ্যাপ বলেছেন।

নিউইয়র্ক, আমেরিকান লিগ ইস্টে প্রথম স্থানে রয়েছে, এই সপ্তাহান্তে শ্মিট এবং লুইস গিল আহত তালিকা থেকে ফিরে আসার পরে একটি লোড স্টার্টিং রোটেশন গর্ব করতে পারে। কর্টেসকে শনিবার বুলপেনে স্থানান্তরিত করা হয়েছিল তবে তিনি বলেছিলেন যে তিনি ঘূর্ণনে থাকতে পছন্দ করবেন।

কর্টেস বলেন, “আমি কখনোই কোনো চ্যালেঞ্জ থেকে পিছপা হবো না।” “আমি কখনই আমার সতীর্থদের হতাশ হতে দেব না। আপনি সবসময় আমার সেরা চেষ্টা করবেন, আমি খুশি বা না থাকি না কেন। আমি আজ সেটাই করেছি। আমি সেখানে গিয়ে প্রমাণ করেছি যে আমাকে যেকোনো পরিস্থিতিতে রাখা যায়। এখন, যদি এটি আমার ভূমিকা হয়, আমি এটি গ্রহণ করব।”

নিউইয়র্কের ম্যানেজার অ্যারন বুন বলেছেন যে ঘূর্ণনে আরও স্বাস্থ্যকর বিকল্প পেয়ে তিনি খুশি। ইয়াঙ্কি স্টার্টিং পিচার তাদের শেষ 26 শুরুতে 3.31 ERA আছে।

“তারা সবাই সক্ষম,” বুন বলেছেন। “আমরা একটি সম্পূর্ণ দল হিসেবে একটু ভালো হওয়ার জন্য সুইটি সরিয়ে নিচ্ছি। … আমাদের দেখানো চালিয়ে যেতে হবে এবং নিশ্চিত করতে হবে যে আমরা প্রতিদিন কার্যকর করছি।”

একজোড়া ডান-হাতিরা সিরিজের ফাইনালে শিকাগোর জেমিসন টেইলন (9-8, 3.66 ইআরএ) নিউ ইয়র্কের গেরিট কোলের (6-3, 3.65) মুখোমুখি হবে।

পিটসবার্গ পাইরেটসের বিরুদ্ধে সিদ্ধান্তহীন খেলায় সাতটি স্কোরহীন ইনিংসে তিনটি হিট করার অনুমতি দিয়ে গত সোমবার টেলনের একটি দর্শনীয় পারফরম্যান্স ছিল, যারা 5-3 জিততে দেরি করে।

“তিনি একটি দুর্দান্ত খেলা দেখিয়েছেন,” শাবক ম্যানেজার ক্রেগ কাউন্সেল বলেছেন। “ডান-হাতি এবং বাঁ-হাতি উভয় হিটারের জন্য তিনি দুর্দান্ত কাজ করেছিলেন। এটি অনেক সময় বল মেঝেতে রেখেছিল, অনেক জ্যাম পিচ ছিল এবং আমরা কিছু সুন্দর রক্ষণাত্মক নাটক তৈরি করেছি।”

টেলন, 32, এই সিজনে শুরু হওয়া 12 টি হোমে 2.64 ইআরএ রয়েছে, রিগলি ফিল্ডে 12 অ্যাওয়েতে শুরু হওয়া 4.72 মার্কের তুলনায়। নিউইয়র্কের বিপক্ষে দুই ক্যারিয়ারের শুরুতে ২.৭০ ইআরএ নিয়ে তিনি ১-০।

কোল রবিবার 34 বছর বয়সী এবং একটি হট স্ট্রীক খেলা প্রবেশ. তিনি তার শেষ পাঁচটি শুরুর চারটিতে এক বা তার কম রান করতে দিয়েছেন। সোমবার টেক্সাস রেঞ্জার্সের বিপক্ষে ৮-৪ ব্যবধানে জয়ে কোল এক রান দেন এবং ছয় ইনিংসে নয়টি আউট করেন।

সপ্তম ইনিংসের আগে তার ডান বাছুরে ক্র্যাম্প অনুভব করলে কোল খেলা ছেড়ে চলে যান, কিন্তু বলেছিলেন যে তিনি রবিবার শুরু করতে ভালো থাকবেন।

তিনি 11-3 2.61 ERA নিয়ে 16 ক্যারিয়ার শুরু করেন শাবকদের বিরুদ্ধে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ফ্রান্সে যৌন নির্যাতনের রিপোর্ট করার সময় অভিবাসী নারীরা ‘দ্বিতীয় ট্রমা’-এর সম্মুখীন হন

অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের একটি সাম্প্রতিক প্রতিবেদন প্রকাশ করে যে ফ্রান্সে নথিভুক্ত নারীরা যৌন সহিংসতার রিপোর্ট করার ক্ষেত্রে উল্লেখযোগ্য বাধার সম্মুখীন হয়, প্রায়শই তাদের সাহায্য...

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোর ড্রেস কেনাকাটা করে

হুইটনি থোর এর মাই বিগ ফেবুলাস লাইফ ড্রেস কেনার সময় চোখের জল। তিনি তার ভাই সম্পর্কে চমকপ্রদ তথ্য আবিষ্কার করেন থোর হান্টারএর বান্ধবী,...

Related Articles

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের...

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা...

Jags TE Evan Engram, S Darnell Savage-কে আপগ্রেড প্রদান করে

জ্যাকসনভিল জাগুয়ারস টাইট এন্ড ইভান এনগ্রাম (17) ফ্লোরিডার জ্যাকসনভিলের এভারব্যাঙ্ক স্টেডিয়ামে মিলার...