Home খেলাধুলা নেব্রাস্কা ফুটবল এবং অন্যান্য বড় কলেজ ফুটবল সপ্তাহ 2 বিজয়ী
খেলাধুলা

নেব্রাস্কা ফুটবল এবং অন্যান্য বড় কলেজ ফুটবল সপ্তাহ 2 বিজয়ী

Share
Share

7 সেপ্টেম্বর, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে কলোরাডো বাফেলোসের বিরুদ্ধে নেব্রাস্কা কর্নহাস্কার্সের কোয়ার্টারব্যাক ডিলান রাইওলা (15) ওয়াইড রিসিভার জ্যাকরি বার্নি জুনিয়র (17) এর কাছে বল তুলে দিচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডিলান উইজার-ইমাগন ইমেজ

কলেজ ফুটবল মরসুম সত্যিই এখন উত্তপ্ত বলে মনে হচ্ছে।

সপ্তাহ 2 অসংখ্য বিস্ময় জড়িত। ওহিও স্টেট এবং জর্জিয়ার মত ব্লুব্লাড আবার আধিপত্য বিস্তার করে, কিন্তু এটি তাদের সম্পর্কে নয়। এটি 2 সপ্তাহের প্রকৃত বিজয়ীদের সম্পর্কে, যে দলগুলি তাদের নিজস্ব অনন্য উপায়ে তাদের পেশীগুলিকে ফ্লেক্স করতে সক্ষম হয়েছিল।

নেব্রাস্কার মতো, যা আমেরিকার দলের ভূমিকা পালন করেছিল, জাতীয় টেলিভিশনে কলোরাডো বাফেলোগুলিকে প্রকাশ করে। কর্নহাসকার 2-0 এবং এটি বাস্তবের জন্য হতে পারে। কলেজ ফুটবল বিশ্বের সবচেয়ে বড় সপ্তাহ 2 বিজয়ীদের মধ্যে ঝাঁপ দেওয়া যাক।

নেব্রাস্কা কর্নহাস্কাররা কলোরাডোতে আধিপত্য বিস্তার করে

মন্দ সাম্রাজ্য পতন, যেমন নেব্রাস্কা কলোরাডোকে ২৮-১০ হারিয়েছে. হাফ টাইমে খেলা ছিল ২৮-০।

নেব্রাস্কার প্রতিরক্ষা প্রভাবশালী ছিল, বাফেলোস কোয়ার্টারব্যাক শেডুর স্যান্ডার্সকে পকেটে অত্যন্ত অস্বস্তিকর রেখেছিল। প্রধান কোচ ডিওন স্যান্ডার্সের নেতৃত্বে এই কলোরাডো দলটি অনেক হাইপ পেয়েছিল, কিন্তু এই ভাল ওল’ মিডওয়েস্ট দলটি সপ্তাহ 2-এ দ্রুত সব নিভিয়ে দিয়েছিল।

গত সপ্তাহে কোচ প্রাইমের বাফেলোস এ লকার রুমে পোস্ট-গেম কনসার্ট উত্তর ডাকোটা স্টেট ইউনিভার্সিটির উপর তাদের সংকীর্ণ জয়ের পর। এই সপ্তাহে, তারা ড্রয়িং বোর্ডে ফিরে যাবে কারণ তাদের কোয়ার্টারব্যাক রক্ষা করার জন্য সৃজনশীল উপায় খুঁজে বের করতে হবে।

শুধু নেব্রাস্কার প্রতিরক্ষাই শক্তিশালী ছিল না, কিন্তু কোয়ার্টারব্যাক ডিলান রাইওলা আসলে প্যাট্রিক মাহোমসের কার্বন কপির মতো দেখতে, এবং শুধুমাত্র চুল এবং সানগ্লাসের কারণে নয়। Railoa 185 ইয়ার্ড এবং একটি টাচডাউনের জন্য তার পাসের 76 শতাংশ সম্পন্ন করেছে, দক্ষতার সাথে নেব্রাস্কার অপরাধ পরিচালনা করেছে।

উত্তর ইলিনয় সপ্তাহ 2 এর গল্প ছিল

31 আগস্ট, 2024; কলেজ স্টেশন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; নটরডেম ফাইটিং আইরিশ কোয়ার্টারব্যাক রিলে লিওনার্ড (১৩) বল পাস করার চেষ্টা করেন। বাধ্যতামূলক ক্রেডিট: মারিয়া লিসাকার-ইমাগন ইমেজ

ঝামেলা সতর্ক!

এটি সেই বিজ্ঞপ্তি যা শনিবার রাতে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিটি আইফোনকে আলোকিত করেছিল কারণ উত্তর ইলিনয় পঞ্চম-র্যাঙ্কযুক্ত নটরডেমের বিরুদ্ধে অলৌকিক জয় পেয়েছে৷

দ্য ফাইটিং আইরিশ একটি -28.5 প্রিয় হিসাবে খেলা প্রবেশ এবং মিড-আমেরিকান কনফারেন্স স্কুলের দ্বারা সম্পূর্ণরূপে বিব্রত।

এনআইইউ একটি কুৎসিত খেলা 16-14 জিতেছে কারণ হাস্কিস নতুন কোয়ার্টারব্যাক রিলে লিওনার্ডকে রাখতে সক্ষম হয়েছিল এবং এই বছরের কলেজ ফুটবলে সবচেয়ে বড় বিপর্যয় ঘটিয়েছে।

7 সেপ্টেম্বর, 2024; Tuscaloosa, Alabama, USA; আলাবামা ক্রিমসন টাইড কোয়ার্টারব্যাক জালেন মিলরো (4) ব্রায়ান্ট-ডেনি স্টেডিয়ামে দক্ষিণ ফ্লোরিডা বুলসের ডিফেন্সিভ লাইনম্যান রিকো ওয়াটসন III (34) এর বিরুদ্ধে টাচডাউনের জন্য রান করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: গ্যারি কসবি জুনিয়র-ইমাগন ইমেজ

সাউথ ফ্লোরিডা বুলস হাফ টাইমে আলাবামাকে তাদের সব দিয়েছিল বলে টাসকালোসাতে জিনিসগুলি নড়বড়ে দেখাচ্ছিল। কিন্তু ক্রিমসন টাইড ৪২-১৬ ব্যবধানে জিতেছে বলে চূড়ান্ত স্কোর দেখে আপনি কখনই জানতে পারবেন না যে এক পর্যায়ে জিনিসগুলি কতটা কাছাকাছি ছিল।

আপনি জানেন তারা কি বলে। এটা আপনি কিভাবে শুরু সম্পর্কে নয়; এটা আপনি কিভাবে শেষ সম্পর্কে.

ইউএসএফ-এর বিরুদ্ধে শনিবার রাতে কাজ করতে আলাবামার কোনো সমস্যা হয়নি, এবং ক্যালেন ডিবোয়ার এবং জালেন মিলরোর জুটি একটি পার্থক্য তৈরি করে চলেছে।

ডিলন গ্যাব্রিয়েল, ওরেগন অ্যাশটন জেন্টি, বোইস স্টেটকে ছাড়িয়ে গেছেন

31 আগস্ট, 2024; ইউজিন, ওরেগন, মার্কিন যুক্তরাষ্ট্র; ওরেগন ডাকস কোয়ার্টারব্যাক ডিলন গ্যাব্রিয়েল (8) অটজেন স্টেডিয়ামে আইডাহো ভ্যান্ডালদের বিরুদ্ধে খেলার আগে একটি পাস ছুড়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Craig Strobeck-Imagn Images

বোইস স্টেট দৌড়ে পিছিয়ে থাকা অ্যাশটন জেন্টি এই খেলায় মাঠের সেরা খেলোয়াড় ছিলেন, এবং ওরেগন ডাকের কাছে মাটিতে তার জন্য কোন উত্তর ছিল না।

জিন্টি 192 গজ এবং তিনটি টাচডাউনের জন্য 25 বার বলটি বহন করেছিলেন। তিনি বোইস স্টেটের অপরাধের পিছনে ইঞ্জিন ছিলেন।

কিন্তু এই খেলায় ডিলন গ্যাব্রিয়েল জয়ী হয়েছিলেন, কারণ হাঁসরা ৩৭-৩৪ ব্যবধানে জিতেছিল। গ্যাব্রিয়েল দক্ষতার সাথে বল পাস করছিল, 243 গজ এবং দুটি টাচডাউনের জন্য 21টি পাসের মধ্যে 18টি পূরণ করে অন্য স্কোরের জন্য দৌড়াচ্ছিল।

7 নং র‍্যাঙ্ক করা হাঁস, বিলের সাথে মানানসই এবং হেইসম্যান প্রার্থী জেন্টিকে অতিক্রম করতে সক্ষম হয়েছিল যখন সে গেমটিতে আধিপত্য বিস্তার করেছিল। এদিকে, গ্যাব্রিয়েলের নিজস্ব হেইসম্যান প্রচারণা বাড়তে থাকে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো (8) আমের্যান্ট ব্যাঙ্ক এরিনায় 2024 সালের স্ট্যানলি কাপ ফাইনালের সাতটি খেলায়...

বেনামী দাতা মিসিসিপি স্টেট ফুটবলকে 8 মিলিয়ন ডলার দেয়

7 অক্টোবর, 2023; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; স্কট ফিল্ডের ডেভিস ওয়েড স্টেডিয়ামে ওয়েস্টার্ন মিশিগান ব্রঙ্কোসের বিরুদ্ধে খেলার তৃতীয় কোয়ার্টারে মিসিসিপি স্টেট বুলডগস চিয়ারলিডাররা...

Related Articles

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...

টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়

সেপ্টেম্বর 11, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে অষ্টম ইনিংসে বোস্টন...

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...