Home বিনোদন 10 কার্গো প্যান্ট এবং স্কার্ট আমরা পতনের জন্য পছন্দ করি
বিনোদন

10 কার্গো প্যান্ট এবং স্কার্ট আমরা পতনের জন্য পছন্দ করি

Share
Share

আমাদের সাপ্তাহিক অধিভুক্ত অংশীদারিত্ব আছে. আপনি যখন কোনো লিঙ্কে ক্লিক করেন এবং কেনাকাটা করেন তখন আমরা ক্ষতিপূরণ পাই। আরও জানুন!

আপনি যদি লক্ষ্য না করেন, 2000-এর দশকের শুরুর দিকের ফ্যাশনগুলি মূলধারায় প্রত্যাবর্তন করছে, এবং এতে কার্গো প্যান্ট অন্তর্ভুক্ত রয়েছে। এটি একটি পুনর্ব্যবহৃত প্রবণতা যা আমি সমর্থন করি কারণ এই টুকরাগুলি কতটা কার্যকরী। পকেটের আধিক্য বিভিন্ন আইটেম (কী এবং ঠোঁটের গ্লস সহ) সংরক্ষণ করার জন্য প্রচুর স্থান সরবরাহ করে এবং সামগ্রিক নকশাটি কেবল শীতল করে দেয়। এটি প্রবণতা যোগদান করার জন্য খুব তাড়াতাড়ি নয়. এখন কেনাকাটা করার জন্য আমাদের পছন্দের 10টি কার্গো প্যান্ট এবং স্কার্ট খুঁজুন।

সম্পর্কিত: ওয়াইল্ড সাইডে হাঁটাহাঁটি করুন: চিতাবাঘের মুদ্রণ পতনের জন্য প্রবণতা রয়েছে

কুমড়ার মশলা এবং গাঢ়, মেজাজের রং সবার মনে আসে যখন তারা পতনের কথা চিন্তা করে, সেখানে আরেকটি আকর্ষণীয় শরৎকালের রঙ (ভ্রান্তি, মুদ্রণ) রয়েছে যা সর্বত্র হতে চলেছে: চিতাবাঘের ছাপ। আমি আপনাকে বন্য দিকে হাঁটতে এবং বাতিক এবং বিলাসবহুল প্রিন্ট আলিঙ্গন করতে আমন্ত্রণ জানাচ্ছি। অনেক আছে (…)

সেরা পণ্যসম্ভার প্যান্ট

1. বিশেষ শৈলী: যদিও কার্গো প্যান্টগুলি ঐতিহ্যগতভাবে বেইজ, সবুজ বা কালো রঙে আসে, আমি পছন্দ করি যে আরও ব্র্যান্ডগুলি স্বাভাবিক শেডগুলি আপডেট করছে এবং গোলাপী, লাল এবং হলুদের মজাদার পপ যোগ করছে। ভায়াটাবুনা অনেক বিকল্প অফার করে – এই ক্লাসিক কার্গো প্যান্টের জন্য 20টি রঙ এবং নিদর্শন থেকে চয়ন করুন।

2. শহরের লোক: প্রশস্ত কাটা, উচ্চ কোমর এবং কার্যকরী পকেট এই Zmpsiisa কার্গো প্যান্ট স্টাইলটিকে আরও উন্নত বোধ করুন এবং এখনও তাদের সেই শান্ত-শিষ্ট-মেয়েদের অনুভূতি দিন।

3. হাঁটা: সুপার স্টাইলিশ হওয়ার পাশাপাশি, কার্গো প্যান্ট হাইকিংয়ের জন্য আদর্শ কারণ সমস্ত পকেট আপনাকে আপনার সাথে প্রয়োজনীয় জিনিসপত্র রাখতে দেয়। এই দ্রুত শুকানোর কার্গো প্যান্টগুলি বিশেষভাবে সক্রিয় অ্যাডভেঞ্চারের জন্য ডিজাইন করা হয়েছিল যেহেতু তারা জলকে বিকর্ষণ করে, সুপার হালকা এবং একটি আদর্শ জোড়ার চেয়ে বেশি পকেট রয়েছে!

4. মূলত লাউঞ্জওয়্যার: যারা BP থেকে আরামদায়ক এবং আরামদায়ক কার্গো প্যান্ট. রানারদের থেকে এক ধাপ উপরে। আপনি তাদের সব পতনের জীবন শেষ হবে.

5. উচ্চ ফ্যাশন: উপরের পছন্দের ঠিক বিপরীত, এই স্টিভ ম্যাডেন লোড এগুলি একটি রাতের জন্য তৈরি করা হয়েছে — চেহারাটি সম্পূর্ণ করার জন্য আপনার যা দরকার তা হল একটি কর্সেট টপ এবং কিছু হিল৷

সেরা কার্গো স্কার্ট

6. সহজ সমাধান: একটি ব্যাগ বহন ঘৃণা? (আমি এটা ঘৃণা করি!) প্রশস্ত পকেট সঙ্গে এই কার্গো মিনিস্কার্ট আপনি মেয়েদের সাথে থাকার সময় আপনার হাত মুক্ত রাখতে পারেন।

7. সর্বোত্তম কার্যকারিতা: সুপার গরমের দিনে হাইক করার সময় আমি অবশ্যই শর্টস পরতে পছন্দ করি। আপনি কি কখনো স্কর্ট পরার কথা ভেবেছেন? এই পণ্যসম্ভার স্কার্ট এটি সমস্ত ভূখণ্ড পরিচালনা করতে পারে এবং আপনি পাহাড়ে আরোহণের সময় আপনার সমস্ত জিনিসপত্র সুরক্ষিত রাখে।

8. Y2K বলা হয়… 2000-এর দশকের শুরুর দিকের শৈলীগুলিকে আলিঙ্গন করুন যা ফ্যাশনে আধিপত্য বিস্তার করছে এই পণ্যসম্ভার ডেনিম মিনি স্কার্ট. অবশ্যই, পকেটগুলি প্রধান ড্র, তবে আমরা এটিও পছন্দ করি যে কীভাবে সিলুয়েট সুন্দরভাবে বক্ররেখাগুলিকে উচ্চারণ করে।

9. দীর্ঘ খেলা খেলা: যদি মিনিস্কার্টগুলি আপনার জিনিস না হয় তবে আপনি অবশ্যই তাদের পছন্দ করবেন। এই ম্যাক্সি কার্গো ডেনিম স্কার্ট!

10. বড় প্রচার! এখন ছিনতাই করার সময় এই দীর্ঘ হাতা কার্গো স্কার্ট যখন এটি 55% ছাড়!

সম্পর্কিত: যে কোনো সিজনের জন্য 9টি সেরা বেসবল ক্যাপ

বেসবল ক্যাপগুলি কয়েক দশক ধরে একটি পোশাকের প্রধান জিনিস, কিন্তু গিগি হাদিদ, কেন্ডাল জেনার এবং কাইয়া গারবারের মতো দুর্দান্ত মেয়েদের ধন্যবাদ যারা সেগুলি পরেন, তারা আরও জনপ্রিয়। সেরা বেসবল ক্যাপগুলি সারাদিন পরতে আরামদায়ক এবং যেকোনো পোশাক পরিপূর্ণ করে, আপনার জিমে ফিট থেকে শুরু করে আপনার সন্ধ্যায় বন্ধুদের সাথে পানীয় পান করার জন্য। (…)

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘বেদনাদায়ক’ বাজেটের প্রত্যাশায় যুক্তরাজ্যের ভোক্তাদের আস্থা কমে গেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ব্রিটেনে ভোক্তাদের আস্থা সেপ্টেম্বরে তীব্রভাবে হ্রাস...

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস-সান আন্তোনিও রোডরানার্সের বিরুদ্ধে প্রথমার্ধে...

Related Articles

মেটল্যান্ড ওয়ার্ড বলেছে যে ডিডির কথিত “ফ্রিকস” পর্ণ সেটের চেয়ে বেশি তীব্র বলে মনে হচ্ছে

মেটল্যান্ড পাড়া এখন-কুখ্যাত “ফ্রিক অফ” পক্ষগুলি ফেডের অভিযোগ বলে ডিডি পর্ন সেটে...

শ্রমিকদের পূর্ণ শ্রম অধিকার কখন পাওয়া উচিত?

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

লেডি গাগা, লরেন সানচেজ, টেরেন্স ক্রফোর্ড

লেডি গাগাএর বাবা আমেরিকাকে আবার মহান করতে ভোট দিচ্ছেন, লরেন সানচেজ প্রক্রিয়া...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব...