Home খেলাধুলা ফেরেশতারা রেঞ্জার্সের বিরুদ্ধে ভবিষ্যত দেখাতে থাকে
খেলাধুলা

ফেরেশতারা রেঞ্জার্সের বিরুদ্ধে ভবিষ্যত দেখাতে থাকে

Share
Share

এমএলবি: লস এঞ্জেলেস এঞ্জেলসে স্প্রিং ট্রেনিং-শিকাগো হোয়াইট সোক্স3 মার্চ, 2024; টেম্পে, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; টেম্পে ডায়াবলো স্টেডিয়ামে প্রথম ইনিংসে শিকাগো হোয়াইট সোক্সের বিরুদ্ধে লস অ্যাঞ্জেলসের পিচার ক্যাডেন ডানা (৯১) পিচ। বাধ্যতামূলক ক্রেডিট: Joe Camporeale-Imagn Images

লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের জন্য যুব আন্দোলন পুরোদমে চলছে, এবং ক্যাডেন ডানা ধাঁধার নতুন অংশ বলে মনে হচ্ছে।

টেক্সাসের আর্লিংটনে রবিবার বিকেলে চার গেমের সিরিজ ফাইনালে যখন অ্যাঞ্জেলস টেক্সাস রেঞ্জার্সের সাথে খেলবে তখন ডান-হাতি তার দ্বিতীয় বড় লিগ শুরু করবেন।

দানা (1-0, 3.00 ERA) গত রবিবার তার MLB অভিষেকে উজ্জ্বল ছিলেন, সিয়াটল মেরিনার্সকে 3-2 জয়ে ছয় ইনিংসে দুই রান এবং দুটি হিট সীমাবদ্ধ করেছিলেন।

“তার প্রথম বড় লিগ শুরুর জন্য, লাইনআপ সম্পর্কে তার কাছে যে পরিমাণ তথ্য ছিল, শুরু করার আগে তিনি যে হোমওয়ার্ক করেছিলেন তা সত্যিই চিত্তাকর্ষক ছিল,” এঞ্জেলস ক্যাচার ম্যাট থাইস বলেছেন।

ডানা, যিনি 17 ডিসেম্বর 21 বছর বয়সী হবেন, 2002 সালে ফ্রান্সিসকো রদ্রিগেজের পর থেকে অ্যাঞ্জেলসের জন্য ঢিবি নেওয়ার জন্য সবচেয়ে কম বয়সী কলসি এবং 1973 সালে ফ্রাঙ্ক তানানার পর থেকে সবচেয়ে কম বয়সী পিচার হয়েছিলেন।

“তিনি নিজেকে প্রমাণ করেছেন যে তিনি বড় লিগে পিচ করতে পারেন,” অ্যাঞ্জেলস ম্যানেজার রন ওয়াশিংটন বলেছেন। “তিনি যখন প্রয়োজন তখনই পিচ তৈরি করেছিলেন। তিনি তার ফাস্টবল ব্যবহার করেছিলেন, তিনি তার ব্রেকিং বলটি তিনি যতটা চেয়েছিলেন ধারাবাহিকভাবে আঘাত করতে পারেননি, কিন্তু যখন তার প্রয়োজন ছিল তখন তিনি তা পেয়েছিলেন।”

2022 MLB ড্রাফ্টের 11 তম রাউন্ডে অ্যাঞ্জেলস (59-83) তাকে নির্বাচিত করার পরে ডানা ছোটখাটো লীগে প্রবেশ করেন, 212 1-এ 3.01 ERA এবং .244 স্ট্রাইকআউট সহ 41-এর শুরুতে তিন মৌসুমে 12-12 রেকর্ড পোস্ট করেন। /৩ ইনিংস।

অতি সম্প্রতি, তিনি ডাবল-এ রকেট সিটির জন্য 23 স্টার্টে 9-7 মার্ক এবং 2.52 ERA পোস্ট করেছেন, 135 2/3 তে 147 স্ট্রাইক করেছেন।

অভিজ্ঞ অ্যান্ড্রু হেইনি (4-13, 3.81 ERA) টেক্সাসের (69-74) জন্য সিরিজের সমাপ্তি শুরু করার জন্য নির্ধারিত রয়েছে। মাসের জন্য 3.24 ERA পোস্ট করা সত্ত্বেও আগস্টে পাঁচটি শুরুতে 0-2 যাওয়ার পরেও বামপন্থীরা এখনও তার প্রচেষ্টার জন্য পুরস্কৃত হওয়ার অপেক্ষায় রয়েছে।

মঙ্গলবার তার প্রথম সেপ্টেম্বরের শুরুতে তিনি নিউইয়র্ক ইয়াঙ্কিজকে পাঁচ ইনিংসে তিনটি হিট দিয়ে পরাজিত করেন এবং 1-0 ব্যবধানে এগিয়ে আসেন, কিন্তু টেক্সাসের র‌্যালি হওয়ার আগে ইয়াঙ্কিজ সপ্তম ম্যাচে দুই এবং অষ্টম ম্যাচে দুই রান করে এবং 7-এ জয় পায়। 4.

রেঞ্জার্স ম্যানেজার ব্রুস বোচি হেইনি সম্পর্কে বলেছেন, “মনে হয় প্রতি বছর আপনার কাছে এমন একজন লোক থাকে যার জন্য রান সমর্থন পেতে আপনার কঠিন সময় হয় এবং সে সেই লোকটি ছিল”। “এটা প্রায় প্রতিটি শুরু, কিন্তু সে কীভাবে বল ছুঁড়েছে তার ইঙ্গিত দেয় না কারণ সে আমাদের খেলা জেতার এমন ধারাবাহিক সুযোগ দিয়েছে। তার কাছে রান পেতে আমাদের খুব কষ্ট হচ্ছে।”

হেনি, যিনি 2015 থেকে 2021 সাল পর্যন্ত অ্যাঞ্জেলসের হয়ে খেলেছেন, তার প্রাক্তন দলের বিরুদ্ধে দুটি শুরু সহ চারটি খেলায় 4.22 ইআরএ সহ 0-1।

তিনি 17 মে লস অ্যাঞ্জেলেসের বিরুদ্ধে শুরু করেছিলেন এবং 9-3 ধাক্কায় হেরে যাওয়া পিচার ছিলেন। হেনি তিনটি রান (দুটি অর্জিত) এবং পাঁচটি হিট ছেড়ে দিয়েছেন, 3 2/3 ইনিংস পেরতে 83টি পিচের প্রয়োজন।

রেঞ্জার্স বৃহস্পতিবার রাতে তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে 3-1 ব্যবধানে জিতেছে, অ্যাঞ্জেলস শুক্রবার 5-1 ব্যবধানে জয় নিয়ে ফিরে এসেছে এবং টেক্সাস শনিবার 6-4 ব্যবধানে জিতে ফিরেছে।

শনিবারের খেলার আগে, লস অ্যাঞ্জেলেস আউটফিল্ডার কেভিন পিলার (বাঁ হাতের বুড়ো আঙুলে মচকে যাওয়া) এবং জো অ্যাডেলকে (বাঁ দিকে তির্যক চাপযুক্ত) 10 দিনের আহত তালিকায় রাখে এবং ট্রিপল-এ সল্টলেক থেকে আউটফিল্ডার ব্রাইস টিওডোসিও এবং জর্ডান অ্যাডামসকে ফিরিয়ে আনে।

তেওডোসিও শনিবার তার প্রধান লিগ অভিষেকের কেন্দ্রের মাঠে শুরু করেছিলেন এবং দুটি স্ট্রাইকআউটের সাথে 0-এর জন্য-3-তে গিয়েছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নাইকির প্রধান নির্বাহী জন ডোনাহো আগামী...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে, ফরাসি প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার বৃহস্পতিবার রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁর কাছে তার নতুন...

Related Articles

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের...