Home খেলাধুলা MLB রাউন্ডআপ: মেটস সাইলেন্স রেডস টানা 9তম জয়ের জন্য
খেলাধুলা

MLB রাউন্ডআপ: মেটস সাইলেন্স রেডস টানা 9তম জয়ের জন্য

Share
Share

এমএলবি: নিউ ইয়র্ক মেটসে সিনসিনাটি রেডস7 সেপ্টেম্বর, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক মেটস সেন্টার ফিল্ডার হ্যারিসন বাডার (44) এবং শর্টস্টপ ফ্রান্সিসকো লিন্ডর (12) সিটি ফিল্ডে সিনসিনাটি রেডসকে 4-0 গোলে পরাজিত করার পর উদযাপন করছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Wendell Cruz-Imagn Images

হোসে কুইন্টানা এবং তিনজন রিলিভার মিলে হোস্ট নিউইয়র্ক মেটসের জন্য শনিবার ছয়টি হিট করার অনুমতি দেয়, যারা তিন ম্যাচের সিরিজের মাঝামাঝি খেলায় সিনসিনাটি রেডসের বিপক্ষে 4-0 জয়ের সাথে তাদের হট স্ট্রীক অব্যাহত রাখে।

মেটস জ্যাকব জুনিসের বিরুদ্ধে প্রথম পাঁচ ইনিংসে মাত্র দুইজন রানার্সকে ম্যানেজ করেছিল এবং ষষ্ঠে চারবার স্কোর করে তাদের টানা নবম জয় নিশ্চিত করেছিল – 3-13 এপ্রিল, 2018 পর্যন্ত টানা নয়টি জয়ের পর তাদের দীর্ঘতম জয়ের ধারা।

সান্তিয়াগো এসপিনালের দুটি হিট এবং একটি চুরির বেস ছিল, যখন টাইলার স্টিফেনসন দ্বিগুণ হয়ে রেডসদের হয়ে হাঁটলেন, যারা তাদের শেষ 16টি গেমের মধ্যে 10টি হেরেছে।

কুইন্টানা (8-9) পাঁচটি হিট ছেড়ে দিয়েছিলেন এবং দুটি ওয়াক জারি করেছিলেন, 6 2/3 ইনিংসে ছয়টি আঘাত করেছিলেন। এটি ছিল কুইন্টানার জন্য ক্যারিয়ারের 100তম জয়, যিনি মাত্র দুটি 1-2-3 ইনিংস ছুঁড়েছিলেন কিন্তু একটি জোড়া ডাবল খেলা প্ররোচিত করেছিলেন এবং রানার্স অন সহ নয়টি অ্যাট-ব্যাট উপস্থিতিতে রেডসকে একটি হিটে সীমাবদ্ধ করেছিলেন।

অ্যাডাম ওটাভিনো উদীয়মান হিটার উইল বেনসনকে স্ট্রাইক করে এবং এসপিনালকে সপ্তম স্থানে তৃতীয় বেসে ছেড়ে দেন এবং এডউইন ডিয়াজ নো-সেভ পরিস্থিতিতে নবম কাজ করার আগে ড্যানি ইয়াং একটি নিখুঁত অষ্টম পিচ করেন।

Astros 11, Diamondbacks 5

জেরেমি পেনা তিন রানের হোমারের সাথে পাঁচ রানের ষষ্ঠ ইনিংসে ক্যাপ করেন এবং হিউস্টন সফরকারী অ্যারিজোনাকে পরাজিত করার জন্য মাউন্ডে ইউসেই কিকুচির সাথে অপরাজিত থাকে।

পেনা ডায়মন্ডব্যাক রিলিভার ডিলান ফ্লোরিওকে 390-ফুট বিস্ফোরণ দিয়ে ডান-মাঝে মাঠের হোম বুলপেনে খেলার বাইরে ফেলে দেয়। তিনি সিজনে তার 15 তম হোম রান এবং 17 মে থেকে বাড়িতে তার প্রথম রানের মাধ্যমে অ্যাস্ট্রোসকে 10-4-এ নেতৃত্ব দেন।

কেভিন নিউম্যান এবং ইউজেনিও সুয়ারেজ প্রতিটি হিট হোম রান ডায়মন্ডব্যাকসের হয়ে, যারা তিনটি টানা হেরেছে।

জায়ান্টস 6, প্যাড্রেস 3

রুকি গ্রান্ট ম্যাকক্রে সান ফ্রান্সিসকো সান দিয়েগোকে পরাজিত করার সময় দুটি হোম রান এবং পাঁচ রান করেন।

ম্যাকক্রে সান দিয়েগোর স্টার্টার ডিলান সিজ (12-11) এর বিপক্ষে দ্বিতীয় ইনিংসে তিন রানের আঘাতের সাথে 2-0 এর প্রথম দিকের ঘাটতি মুছে ফেলেন এবং তারপর নবম ইনিংসে রিলিভার ইউকি মাতসুইয়ের বিপক্ষে দুই রানের হোম রানে আঘাত করে নিরাপত্তা যোগ করেন। .

সিজ ছয় ইনিংসে ছয়টি হিট এবং চার রানের অনুমতি দেয়, দুই হাঁটা এবং চারটি স্ট্রাইকআউটের অনুমতি দেয়। হারের ফলে প্যাডরেস 81-63-এ চলে যায়, যদিও তারা ন্যাশনাল লিগের প্রথম ওয়াইল্ড-কার্ড স্পটে অ্যারিজোনার থেকে 1 1/2 গেম এগিয়ে ছিল।

জাতীয় 5, পাইরেটস 3 (গেম 1)

ডিজে হার্জ পাঁচটি হিটলেস ইনিংস লগ করেছেন কারণ ওয়াশিংটন একটি স্প্লিট ডাবলহেডারের ওপেনারে হোস্ট পিটসবার্গকে ছাড়িয়ে গেছে।

হার্জ (3-7) তিনটি ওয়াক জারি করে এবং পাঁচটি স্ট্রাইক আউট করে, 3 অগাস্টের পর তাদের প্রথম জয় রেকর্ড করতে পাইরেটসকে স্কোরবোর্ডের বাইরে রাখে। ডিলান ক্রুস একটি হোম রান, দুটি আরবিআই, দুটি রান এবং ন্যাশনালদের জন্য হাঁটার সাথে 3-এর জন্য 2-তে গিয়েছিল।

পিটসবার্গ অবশেষে সপ্তম স্থানে স্কোরবোর্ডে উঠে আসে যখন উদীয়মান স্লগার রাউডি টেলেজ 443 ফুট দুই রানের শটে পাইরেটসের ঘাটতিকে 4-2-এ কাটানোর জন্য। কিন্তু নবম তে, ওয়াশিংটনের কাছাকাছি কাইল ফিনেগান নিক গঞ্জালেসের একটি আরবিআই সিঙ্গেলকে ঘিরে কাজ করে তার বছরের 35তম সেভ রেকর্ড করেন।

ইয়াঙ্কিস 2, শাবক 0

ক্লার্ক শ্মিট এবং নেস্টর কর্টেস চারটি হিট পিচ করার জন্য জুটি বেঁধেছিলেন কারণ নিউইয়র্ক হোস্ট শিকাগোর বিরুদ্ধে তার টানা দ্বিতীয় ক্লিন শিট জয় রেকর্ড করেছিল।

ক্যাচার অস্টিন ওয়েলস এক দৌড়ে ড্রাইভ করেন এবং ইয়াঙ্কিজদের জন্য দুটি চুরি করা বেসরানারকে বেছে নেন, যারা তাদের টানা 32 তম বিজয়ী মরসুম সুরক্ষিত করে। ডান ল্যাট স্ট্রেন থেকে ফিরে শ্মিড 4 2/3 ইনিংস পিচ করেছিলেন, চারটি আঘাতের অনুমতি দিয়েছিলেন। কর্টেস (9-10) অনুসরণ করেন এবং শেষ 4 1/3 ইনিংসে নিউইয়র্কের 13 তম শাটআউট সম্পূর্ণ করার জন্য আঘাত করতে দেননি।

চার খেলায় তৃতীয়বারের মতো বাদ পড়েছে শাবক। শুক্রবার তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে ইয়াঙ্কিসের কাছে ৩-০ ব্যবধানে হেরে শিকাগো এক আঘাতে আটকে ছিল।

রশ্মি 7, ওরিওলস 1

ইয়ান্ডি ডিয়াজ এবং টেলর ওয়ালস একটি একক হোম রান এবং একটি আরবিআই সিঙ্গেল হিসাবে টাম্পা বে হোস্ট বাল্টিমোরকে পরাজিত করেছিলেন।

ডিয়াজ টাম্পা বে-এর জন্য তিনটি হিট দিয়ে শেষ করেছেন, যা একটি দুই-গেমের স্কিড শেষ করেছে। জনি ডিলুকা দুই রানের জন্য 5-এর জন্য 3-এ ছিলেন এবং রায়ান পেপিওট (8-6) একসাথে 5 1/3 ইনিংসে ছয়টি আঘাতে এক রান ছেড়ে দিয়ে রেসের জন্য একটি শক্তিশালী শুরু করেছিলেন।

সেড্রিক মুলিন্স একটি হোম রানে আঘাত করেছিলেন কারণ ওরিওলস ছয়টি খেলায় প্রথমবার হেরেছিল যেখানে জ্যাক এফ্লিন মাউন্ডটি নিয়েছিলেন। এফ্লিন (10-8), জুলাইয়ের শেষের দিকে বাণিজ্যের মাধ্যমে রে থেকে অর্জিত, 5 2/3 ইনিংসে তিনটি রান এবং আটটি হিট আত্মসমর্পণ করে।

টাইগারস 2, অ্যাথলেটিক্স 1

ব্রান্ট হার্টার বড় ইনিংসে রিলিভার হিসাবে ভাল পিচ করেছিলেন এবং ডেট্রয়েট স্বাগতিক ওকল্যান্ডের বিরুদ্ধে তার ঘনিষ্ঠ জয়ে সপ্তম ইনিংসে দুবার স্কোর করার ব্যয়বহুল ত্রুটির সুযোগ নিয়েছিল।

গত তিন দিনে দ্বিতীয় জয়ের মাধ্যমে, আমেরিকান লিগের ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য কঠিন লড়াইয়ে টাইগাররা তাদের আশা বাঁচিয়ে রেখেছে। হার্টার (4-1) 5 1/3 ইনিংসে মাত্র এক রানের অনুমতি দিয়েছেন। তারপরও, ডেট্রয়েট সপ্তম ম্যাচে তার দুই রান করার আগে পিছিয়ে ছিল, এ-এর দ্বিতীয় বেসম্যান জ্যাক গেলফ স্পেনসার টর্কেলসনের গ্রাউন্ডারের দ্বিতীয় বেসে একটি থ্রো ফেলে তৃতীয় হয়ে যাওয়ার পরে তাদের তৈরি করে।

ব্র্যাডি বাসো, অকল্যান্ডের একটি ছোট লিগ কল-আপ, A-এর জন্য ছয়টি স্কোরহীন ইনিংস খেলেন। তার প্রথম বড় লিগ শুরু করার সময়, বাসো ছয়টি আউট করেন এবং একটি হাঁটেন।

মার্লিনস 9, ফিলিস 5

রুকি কনর নরবি একটি হোম রান হিট করে এবং তিন রানে ড্রাইভ করে যখন হোস্ট মিয়ামি ফিলাডেলফিয়ার ছয় গেমের জয়ের ধারাটি ছিনিয়ে নেয়।

মার্লিনদের নয়টি স্টার্টারের মধ্যে ছয়টি মাল্টি-হিট গেম রয়েছে, যার মধ্যে জেভিয়ার এডওয়ার্ডস, যার দুটি চুরি ছিল এবং জোনাহ ব্রাইড এবং অটো লোপেজ, যারা প্রত্যেকে হোম রান করে।

85-57 রেকর্ডের সাথে এনএল ইস্টের নেতৃত্বদানকারী ফিলিস, ব্রাইসন স্টটের কাছ থেকে একটি শক্তিশালী পারফরম্যান্স পেয়েছেন, যিনি একটি আরবিআইয়ের সাথে 4-এর জন্য 3-তে গিয়েছিলেন।

জাতীয় 8, পাইরেটস 6 (গেম 2)

আন্দ্রেস চ্যাপারো হোম রান এবং তিনটি আরবিআই-এর সাথে 3-এর জন্য-5-এ শেষ করেন, নবম ইনিংসে ফিরে আসার জন্য পিটসবার্গের বিপক্ষে দুই রানের ঘাটতিকে জয়ে পরিণত করতে ওয়াশিংটন সফরে সাহায্য করেন।

কেইবার্ট রুইজ ওয়াশিংটনের জন্য তিনটি হিট রেকর্ড করেছেন। নবম ম্যাচে দুই আউটের সাথে 3-2 কাউন্টের মুখোমুখি, উদীয়মান হিটার ইলদেমারো ভার্গাস একটি আঘাত করেছিলেন যা ডান ফিল্ডার কনর জো ডাইভিং করার সময় চেপে আউট করতে পারেননি, দুই রান করে ন্যাশনালদের 7-6 লিড এনে দেন।

ইসিয়া কিনার-ফালেফা 4-এর জন্য 3-এর জন্য গেলেন এবং পিটসবার্গের হয়ে ওনিল ক্রুজ এবং জ্যারেড ট্রিওলো প্রতিটি জোড়া হিট নিয়ে শেষ করেছিলেন। মিচ কেলার দুই বলের ছয়টি ইনিংস পিচ করেছিলেন, সাতটি আঘাতের অনুমতি দিয়েছিলেন এবং হাঁটা ছাড়াই আটটি আউট করেছিলেন।

রেঞ্জার্স 6, এঞ্জেলস 4

জশ স্মিথ সপ্তম ইনিংসে দুই রানের একক দিয়ে টেক্সাসকে এগিয়ে দেন এবং টেক্সাসের আরলিংটনে চার ম্যাচের সিরিজের তৃতীয় খেলায় লস অ্যাঞ্জেলেসের বিপক্ষে জয় নিশ্চিত করেন।

ইজেকিয়েল ডুরানেরও দুটি আরবিআই ছিল এবং জোশ জং রেঞ্জার্সের জন্য দুটি হিট ছিল, যারা তাদের শেষ পাঁচটির মধ্যে চারটি জিতেছে। টেক্সাস রুকি ডান-হাতি জ্যাক লিটার ছয় শুরুর পরেও তার প্রথম বড় লিগ জয়ের সন্ধান করছেন। শনিবার পাঁচ প্লাস ইনিংসে তিনি তিন রান ও দুটি আঘাতের অনুমতি দিয়েছেন।

Jose Leclerc (6-4) স্বস্তিতে জয় তুলে নেন এবং কির্বি ইয়েটস তার বছরের 28তম সেভের জন্য নবম পিচ করেন। টেলর ওয়ার্ডের একক হোম রান ছিল এবং অ্যান্থনি রেন্ডন এবং মিকি মনিয়াকও অ্যাঞ্জেলসের হয়ে রান করেছিলেন।

ব্রিউয়ার 5, রকিজ 2

উইলি অ্যাডামস এবং গ্যারি সানচেজ প্রথম ইনিংসে ব্যাক-টু-ব্যাক হোম রান মারেন, উইলিয়াম কনটেরাসও গভীরে গিয়ে দুটি হিট দিয়ে শেষ করেন এবং হোস্ট মিলওয়াকি কলোরাডোকে পরাজিত করে।

টোবিয়াস মায়ার্স (7-5) ছয় ইনিংসে ক্যারিয়ারের সর্বোচ্চ 11 ছুঁড়েছিলেন যাতে ব্রুয়ার্সকে তিন-গেম হারের ধারা শেষ করতে সহায়তা করে। ডেভিন উইলিয়ামস তার 2024 সালের নবম সেভের জন্য নবম স্থানে দলকে আউট করেন।

রায়ান ম্যাকমোহনের হোম রান এবং একক এবং স্যাম হিলিয়ার্ডও কলোরাডোর জন্য হোম রান করেছিলেন। রকিজ একটি প্লে অফ রেসে দুটি দলের বিরুদ্ধে পরপর দুটি জিতেছে — আটলান্টা ব্রেভস এবং ব্রিউয়ার্স৷

রয়্যালস 4, মিথুন 2

অষ্টম ম্যাচে টমি ফামের বিতর্কিত ইনফিল্ড সিঙ্গেলের সাহায্যে মিনেসোটা সফরের বিরুদ্ধে কানসাস সিটি লড়াই করে।

রয়্যালস AL সেন্ট্রালে দ্বিতীয় স্থানে রয়েছে, টুইনদের থেকে 1 1/2 গেম এগিয়ে গেছে। সাত ইনিংসে মাত্র এক আঘাতে ২-০ পিছিয়ে থাকা কানসাস সিটি রিলিভার জোয়ান ডুরান (৬-৯) এবং গ্রিফিন জ্যাক্সের বলে চার রান করেছে।

কাইল ইসবেলের আরবিআই সিঙ্গেলের পরে, ফাম ইনফিল্ডের বাম দিকে একটি নরম গ্রাউন্ডারে চড় মেরেছিলেন। পিঞ্চ রানার ডাইরন ব্ল্যাঙ্কো বল ছাড়াই শর্টস্টপ ব্রুকস লিকে রেখে তৃতীয় বেসম্যান রয়েস লুইসের সাথে হস্তক্ষেপ করতে দেখা গেল। ব্ল্যাঙ্কোকে টাইং রান করার অনুমতি দিয়ে লি বন্যভাবে প্রথম বেস ছুড়ে ফেলেন। চার রানের ইনিংস ক্যাপ করার জন্য ববি উইট জুনিয়র এবং এমজে মেলেন্ডেজ রান-স্কোরিং এককদের সাথে অনুসরণ করেন।

রেড সক্স 7, হোয়াইট সোক্স 5

টাইলার ও’নিল দুটি হোম রান মারেন এবং শিকাগো সফরে বোস্টনের 10টি হিটের মধ্যে ছয়টি রোমি গঞ্জালেজের সাথে মিলিত হন।

ও’নিলের প্রথম হোম রান রেড সোক্সের জন্য চার রানের প্রথম ইনিংসকে হাইলাইট করেছিল, যারা তিন ম্যাচের সিরিজের প্রথম দুটি প্রতিযোগিতা জিতেছিল। ও’নিল তিনটি আরবিআই এবং তিনটি রান নিয়ে 4-এর জন্য 3-এ শেষ করেছেন।

অ্যান্ড্রু বেনিন্টেন্ডি এবং অ্যান্ড্রু ভন প্রতিটি হিট হোম রান হোয়াইট সক্সের নেতৃত্ব দেওয়ার জন্য 4-এর জন্য-3 প্রচেষ্টার অংশ হিসাবে। এই দুজনের কাছে শিকাগোর আরবিআই-এর পাঁচটিই ছিল।

কার্ডিনাল 2, মেরিনার্স 0

পেড্রো পেজেস অষ্টম ইনিংসের নীচে একটি নির্ণায়ক দুই রানের হোমারকে আঘাত করেছিল কারণ হোস্ট সেন্ট লুইস সিয়াটলকে পিচার্সের দ্বৈরথে পরাজিত করেছিল।

জর্ডান ওয়াকার অষ্টম স্থানে একজনকে আউট করে পিচে আঘাত করার পর পেজেস বাম-মাঝের মাঠের দেয়ালের উপর দিয়ে একটি বল পাঠিয়েছিলেন। কার্ডিনাল স্টার্টার কাইল গিবসন মেরিনার্সকে 6 2/3 ইনিংসের জন্য ফাঁকা করে, তিনটি হিট এবং তিনটি ওয়াক জারি করার অনুমতি দেয়। গিবসন তার ক্যারিয়ারের 1,500তম স্ট্রাইকআউট রেকর্ড করার সময় নয়টি আউট করেন।

রিলিভার জোজো রোমেরো, অ্যান্ড্রু কিটরেজ এবং রায়ান হেলসলি কার্ডিনালদের জন্য শাটআউট সম্পন্ন করেছিলেন। কিট্রেজ (4-4) জয় তুলে নেন, এবং হেলসলি মৌসুমের তার 43তম সেভটি তুলে নেন। সিয়াটেলের স্টার্টার লোগান গিলবার্ট (7-11) আট ইনিংসে দুটি আঘাতে দুই রানের অনুমতি দেন। তিনি 10 আউট স্ট্রাইক এবং একটি হাঁটা.

ব্লু জেস 9, ব্রাভোস 5

স্পেন্সার হরউইটজ দুই হোম রান মারেন, ডানহাতি জোস বেরিওস তার ষষ্ঠ খেলা জিতেছেন এবং টরন্টো সফরকারী আটলান্টাকে পরাজিত করেছেন।

Horwitz, যিনি একটি আরবিআই ডাবল যোগ করেছেন, তিনটি আরবিআই-এর সাথে 4-এর জন্য-5-এ গিয়েছিলেন কারণ ব্লু জেস চার-গেম হারার স্ট্রীক শেষ করেছিল। বেরিওস (15-9) ছয় ইনিংসে এক রান এবং পাঁচটি আঘাতের অনুমতি দিয়েছেন।

প্রথম বেসম্যান ম্যাট ওলসন তার টানা 600 তম গেম খেলেন এবং আটলান্টার হয়ে দুটি একক এবং হাঁটাহাঁটি করেছিলেন। এটি মেজরগুলিতে খেলা টানা গেমগুলির দীর্ঘতম সক্রিয় ধারা।

ডজার্স 7, অভিভাবক 2

অ্যান্ডি পেজেস ছয় রানের প্রথম ইনিংসে দুই রানের হোমারকে আঘাত করেন এবং লস অ্যাঞ্জেলেস ক্লিভল্যান্ড সফরের বিপক্ষে একটি দ্রুত শুরুকে জয়ে পরিণত করে।

টমি এডম্যান প্রথম ইনিংসে দুই রানের ডাবল মারেন কারণ ন্যাশনাল লিগ ওয়েস্ট-নেতৃস্থানীয় ডজার্স ন্যাশনাল লিগ সেন্ট্রাল-নেতৃস্থানীয় অভিভাবকদের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ একটি জয়ের সাথে সমান করে ফেলে।

ক্লিভল্যান্ডের ডানহাতি গ্যাভিন উইলিয়ামস (৩-৮) প্রথম ইনিংস থেকে কখনই আউট হননি, দুই আউট রেকর্ড করার সময় দুটি হিটে পাঁচ রান এবং তিনটি হাঁটার অনুমতি দেন। গার্ডিয়ানদের হয়ে দুই রানের হোম রান মারেন লেন থমাস।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘বেদনাদায়ক’ বাজেটের প্রত্যাশায় যুক্তরাজ্যের ভোক্তাদের আস্থা কমে গেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ব্রিটেনে ভোক্তাদের আস্থা সেপ্টেম্বরে তীব্রভাবে হ্রাস...

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস-সান আন্তোনিও রোডরানার্সের বিরুদ্ধে প্রথমার্ধে...

Related Articles

টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়

সেপ্টেম্বর 11, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে অষ্টম ইনিংসে বোস্টন...

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...