Home খেলাধুলা ভিনটেজ ফর্মে নেব্রাস্কা, কলোরাডোকে আধিপত্য বিস্তার করে ২-০ তে উন্নতি করেছে
খেলাধুলা

ভিনটেজ ফর্মে নেব্রাস্কা, কলোরাডোকে আধিপত্য বিস্তার করে ২-০ তে উন্নতি করেছে

Share
Share

NCAA ফুটবল: নেব্রাস্কায় কলোরাডো7 সেপ্টেম্বর, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে কলোরাডো বাফেলোসের বিরুদ্ধে নেব্রাস্কা কর্নহাস্কার্সের কোয়ার্টারব্যাক ডিলান রাইওলা (15) ওয়াইড রিসিভার জ্যাকরি বার্নি জুনিয়র (17) এর কাছে বল তুলে দিচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডিলান উইজার-ইমাগন ইমেজ

দান্তে ডাউডেল দুটি টাচডাউন ছুড়ে দিয়েছেন এবং নেব্রাস্কা লিংকনে শনিবার রাতে কলোরাডোকে 28-10-এ পরাজিত করার জন্য নেব্রাস্কা দুর্দান্ত প্রথম অর্ধে ছিল।

জয়ের সাথে, কর্নহাসকাররা 2016 সালের পর প্রথমবারের মতো 2-0। 2010 সালের পর এটি বাফেলোদের বিরুদ্ধে তাদের প্রথম জয়। কলোরাডো 1-1।

নেব্রাস্কা ফ্রেশম্যান কোয়ার্টারব্যাক ডিলান রাইওলা 185 গজ এবং একটি টাচডাউনের জন্য ছুঁড়েছিলেন এবং কর্নহাস্কার্স ডিফেন্স 22টি প্রচেষ্টায় কলোরাডোকে 16 রাশিং ইয়ার্ডে ধরে রাখে।

এদিকে, বাফেলোরা প্রথমার্ধে শিলো স্যান্ডার্সের একটি ভাঙা বাহুতে শুরুর নিরাপত্তা হারাতে দেখা গেছে। কলোরাডো কোচ ডিওন স্যান্ডার্স একটি টেলিভিশন হাফটাইম সাক্ষাত্কারের সময় চোটের খবর নিশ্চিত করেছেন।

সেই সময়ে, নেব্রাস্কা 28-0 তে এগিয়ে ছিল কলোরাডো তারকা কোয়ার্টারব্যাক শেডেউর স্যান্ডার্সকে, খেলার প্রথম চারটি খেলায় তাকে দুবার পিক করে।

নেব্রাস্কা তার প্রথম আক্রমণাত্মক দখলে গোল করেছিল, ডাউডেল 12-ইয়ার্ড টাচডাউন সহ 44-গজ ড্রাইভের সাথে সেভেন-প্লে ক্যাপ করেছিলেন।

দলগুলো পান্ট লেনদেন করার পর, কলোরাডো তাদের নিজেদের সাতটায় ফিরে শুরু করে। শেডেউর স্যান্ডার্স তার নিজের শেষ জোনে ফিরে যান এবং ড্রেলন মিলারের উদ্দেশ্যে ফ্ল্যাট ডানদিকে একটি পাস ছুঁড়ে দেন, কিন্তু হাসকারস কর্নারব্যাক টমি হিল এটিকে ধরেন এবং এটিকে 14-0 নেব্রাস্কা করতে শেষ জোনে দৌড় দেন।

নেব্রাস্কা পরের দখলে একটি ফিল্ড গোল মিস করবে, কিন্তু পরের ড্রাইভে 88 গজ চলে গিয়েছিল, ডাউডেল প্রথমার্ধে 6:44 বাকি থাকতে 21-0 গজ থেকে এগিয়ে গিয়েছিল।

কলোরাডো নেব্রাস্কাকে তার অর্ধেকের চূড়ান্ত টাচডাউন ড্রাইভে প্রচুর সহায়তা দেবে। ট্রেভর উডসের একটি টার্গেটিং পেনাল্টি তাকে বের করে দেয় এবং নেব্রাস্কাকে বাফসের 33-গজ লাইনে রাখে। পরবর্তী নাটকে, কলোরাডোকে পাস হস্তক্ষেপের জন্য ডাকা হয়েছিল, নেব্রাস্কাকে আরও 15 গজ দিয়েছিল।

স্কোরিং প্লেতে, রাইওলা মাঝমাঠের উপর দিয়ে একটি পাস ছুড়ে দেন রাহমির জনসনকে। বাফস লাইনব্যাকার LaVonta Bentley বল টিপ, কিন্তু জনসন শেষ জোনে দৌড়ানোর আগে সামঞ্জস্য করতে এবং ক্যাচ করতে সক্ষম হন।

ডাউডেল 74 ইয়ার্ড সহ সমস্ত রাসারদের নেতৃত্ব দেন। জনসন 49 ইয়ার্ডের জন্য একটি দল-উচ্চ আটটি অভ্যর্থনা করেছিলেন।

শেডেউর স্যান্ডার্স 244 গজ এবং একটি স্কোরের জন্য 23-38-এর জন্য শেষ করেছেন। তাকে পাঁচবার বরখাস্ত করা হয়।

শনিবারের খেলাটি মেমোরিয়াল স্টেডিয়ামে টানা 398 তম সেলআউট হিসাবে চিহ্নিত।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মাইকেল জ্যাকসনের এস্টেট বলছে অভিযুক্ত $213 মিলিয়ন বের করার চেষ্টা করছে

মাইকেল জ্যাকসনের এস্টেট প্রয়াত পপ আইকনের একজন প্রাক্তন সহযোগীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শুরু করেছে, যিনি অনুপযুক্ত আচরণের নতুন অভিযোগ উত্থাপনের হুমকি দিয়েছেন, এমনকি...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ ফ্রম ফ্লোরিডা 250 চলাকালীন NASCAR ট্রাক সিরিজের ড্রাইভার লেইন রিগস (38)।...

Related Articles

Braves আহত তালিকা থেকে 2B Ozzie Albies পুনঃস্থাপন

জুলাই 21, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের দ্বিতীয় বেসম্যান ওজি...

Ravens RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশন স্বাক্ষর করেছে

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...

WTA সারাংশ: Tamara Zidansek থাইল্যান্ডে পুনরুদ্ধার; বৃষ্টি কোরিয়ার খেলা মুছে দেয়

1 সেপ্টেম্বর, 2021; ফ্লাশিং, NY, USA; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল টেনিস...

ক্যাটলিন ক্লার্ক এবং ইন্ডিয়ানা জ্বর 2024 WNBA প্লেঅফে কতদূর যেতে পারে?

WNBA প্লেঅফ সময়সূচী সেট করা হয়েছে, এবং ইন্ডিয়ানা ফিভারের পথ ম্যাপ করা...