Home খেলাধুলা ব্রেভস ওয়াইল্ড কার্ড রেসের আরেকটি গুরুত্বপূর্ণ খেলায় ব্লু জেসকে হোস্ট করে
খেলাধুলা

ব্রেভস ওয়াইল্ড কার্ড রেসের আরেকটি গুরুত্বপূর্ণ খেলায় ব্লু জেসকে হোস্ট করে

Share
Share

এমএলবি: আটলান্টা ব্রেভসে টরন্টো ব্লু জেসসেপ্টেম্বর 6, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রুইস্ট পার্কে সপ্তম ইনিংসে টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে স্ট্রাইকআউটের পরে আটলান্টা ব্রেভস ক্যাচার ট্র্যাভিস ডি’আর্নড (16) প্রথম বেসে একজন রানারকে আউট করেন। বাধ্যতামূলক ক্রেডিট: ব্রেট ডেভিস-ইমাগন ইমেজ

সফরকারী টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে শুক্রবার রাতের সিরিজের উদ্বোধনী ম্যাচে ৩-১ ব্যবধানে জয়ের পর, আটলান্টা ব্রেভস সংক্ষিপ্তভাবে ন্যাশনাল লিগের স্ট্যান্ডিংয়ে চূড়ান্ত ওয়াইল্ড কার্ড স্পটের দৌড়ে নিউইয়র্ক মেটস থেকে নিজেদের এগিয়ে নিয়ে গেছে।

কিন্তু সেটি পরিবর্তিত হয় যখন মার্ক ভিয়েনটোস দুই রানের হোম রানে মেটসকে সিনসিনাটি রেডসের বিরুদ্ধে 6-4, 10-ইনিংসে জয় এনে দেয়।

সুতরাং মেটস এবং আটলান্টা উভয়ই শনিবারের অ্যাকশনে 77-64-এর অভিন্ন রেকর্ডের সাথে 21টি খেলা বাকি আছে। কিন্তু ব্রেভস ম্যানেজার ব্রায়ান স্নিটকার বলেছেন যে তিনি বীজ বপনের দিকে মনোনিবেশ করছেন না এবং ওয়াইল্ড-কার্ড রেসে পুরানো ওয়ানডে-এ-টাইম পদ্ধতি গ্রহণ করছেন।

“আমি (র‍্যাঙ্কিং) নিয়ে ভাবি না,” স্নিটকার বলেছেন। “আমি যা ভাবি তা হল আমাদের আগামীকাল জিততে হবে। আমি সেসব কিছুর জন্য অপেক্ষা করি না। আমি জানি এটা আছে, কিন্তু এটা নিয়ে চিন্তা করা আমার কোন উপকারে আসে না কারণ সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসটি আমরা যাচ্ছি। এই বছর করতে হবে আগামীকাল খেলা।”

রুকি ডান-হাতি স্পেন্সার শোয়েলেনবাচ (5-6, 3.69 ইআরএ) টরন্টো (67-75) এর বিরুদ্ধে তার প্রথম ক্যারিয়ার শুরু করবেন, যেখানে ব্লু জেস অভিজ্ঞ ডান-হাতি জোস বেরিওসের (14-9, 3,59) সাথে লড়াই করবে। . আটলান্টার বিপক্ষে দুই ক্যারিয়ারের শুরুতে ৮.৭৪ ইআরএ সহ মেজরগুলিতে চতুর্থ জয়ে বেরিওস ০-১।

Schwellenbach আটলান্টা স্টার্টারদের জন্য একটি চিত্তাকর্ষক স্ট্রীক প্রসারিত করতে দেখবেন যারা তিন বা তার কম রানের অনুমতি দিয়ে টানা 25টি গেম খেলেছে। বড় লিগে এটাই দীর্ঘতম ধারা। ইলিয়াস স্পোর্টস ব্যুরো অনুসারে, এটি প্রধান লিগের ইতিহাসে ষষ্ঠ-দীর্ঘতম স্ট্রীকও। 2021 ডজার্স টানা 32টি শুরুর রেকর্ডটি ধরে রেখেছে।

“এটি সত্যিই ভাল হয়েছে,” স্নিটকার তার পিচিং স্টাফদের পারফরম্যান্স সম্পর্কে বলেছিলেন। “এই ছেলেরা আশ্চর্যজনক হয়েছে এবং বুলপেন সত্যিই একটি কঠিন কাজ করেছে। আপনি যখন আমার জন্য ভাল পিচ করেন তখন এটি সবসময়ই মজার হয়। পিচ করা এবং রক্ষণাবেক্ষণ খেলার ব্যাপারটা এটাই।”

শুক্রবার রাতের উদ্বোধনী জয়ে আটটি স্ট্রাইক আউট করার সময় ম্যাক্স ফ্রাইড সাত ইনিংসে পাঁচটি হিট এবং একটি অর্জিত রান ছেড়ে দিয়েছেন। রাইসেল ইগলেসিয়াস তার 31তম সেভ অর্জন করতে এবং 24 1/3 ইনিংসে তার ব্যক্তিগত স্কোরহীন ইনিংস স্ট্রীককে প্রসারিত করতে স্কোরহীন নবম পিচ করার সময় দলকে আউট করেন।

টরন্টো তার শেষ নয়টি খেলায় সপ্তমবারের মতো হেরেছে। স্টার্টার কেভিন গাউসম্যান 40-পিচের দ্বিতীয় ইনিংসে তিনটি রান ছেড়ে দিয়েছিলেন যখন তিনি নয়টি ব্যাটারের মুখোমুখি হন এবং তিনটি হিট এবং তিনটি হাঁটার অনুমতি দেন। ম্যাট ওলসন বাম মাঠের বেড়ার দিকে লং ড্রাইভ করে ফাইনালে উঠেছিলেন, কয়েক গজ একটি গ্র্যান্ড স্ল্যাম হারিয়েছিলেন।

“কঠিন,” গাউসম্যান MLB.com কে বলেছেন। “আমি অগত্যা বলপার্কে আঘাত পাইনি, কিন্তু আমি যেমন বলেছিলাম, দ্বিতীয় ইনিংসে (জর্জ সোলারের কাছে) অন্য কিছু জিনিসের সাথে সেই লিডঅফ হাঁটা আমাকে ভালো ইনিংস করার মতো অবস্থানে আনতে পারেনি। আমার যখন দরকার তখন সেই পিচটা তৈরি করি না।”

ব্লু জেস স্কোরিং পজিশনে রানারদের সাথে 1-এর জন্য-11 শেষ করে এবং জোয় লোপারফিডোর দুই-আউট ডাবল এবং নাথান লুকসের একটি সিঙ্গেলের পরে নবম স্থানে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে টাইং রান ছিল। কিন্তু ইগলেসিয়াস সুস্থ হয়ে ওঠেন জর্জ স্প্রিংগারকে আঘাত করতে এবং হুমকি ও খেলা শেষ করতে।

টরন্টো কোচ জন স্নাইডার বলেছেন, “যখন আপনার সুযোগ থাকে, তখন আপনাকে অর্থোপার্জন করতে হবে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসাথে স্কুলের রাতে ফিরে, বিবাহবিচ্ছেদ এখনও চলছে

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক যখন তাদের বাচ্চাদের কথা আসে তখন তারা যথাসাধ্য চেষ্টা করছে… TMZ শিখেছে যে বিবাহবিচ্ছেদ পুরোদমে চলা সত্ত্বেও তারা...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস (২২) বলের সাহায্যে রান করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Troy Taormina-Imagn Images ক্যাম...

Related Articles

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের...

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা...