Home বিনোদন সানসেটের চেলসি বিক্রির ইঙ্গিত কমে যায় যখন ব্রে প্রতারণার অভিযোগ সম্পর্কে জানতে পারে
বিনোদন

সানসেটের চেলসি বিক্রির ইঙ্গিত কমে যায় যখন ব্রে প্রতারণার অভিযোগ সম্পর্কে জানতে পারে

Share
Share

চেলসি লাজকানি দাবি করেছেন ব্রে টাইসি সূর্যাস্তের দৃশ্য বিক্রি করার আগে প্রতারণার অভিযোগ সম্পর্কে জানতেন

চেলসি লাজকানি এবং ব্রে টাইসি Netflix এর সৌজন্যে

চেলসি লাজকানি নির্দিষ্ট সময়ের উপর আলোকপাত করছে সূর্যাস্ত বিক্রি সঙ্গে দৃশ্য ব্রে টাইসি.

“Pt 1: চিত্রগ্রহণের বাইরে, আমান্ডা ‘চা’ সম্পর্কে ব্রের সাথে যোগাযোগ করেছিলেন — চিত্রগ্রহণের সময়, ব্রে তার স্ক্রিনিংয়ের সময় একটি জাল কল সাজিয়েছিল যা ‘একটি বসার দৃশ্যের দিকে পরিচালিত করেছিল

আমান্ডা,'” লিখেছেন চেলসি, 31, মাধ্যমে এক্স শনিবার, 7 সেপ্টেম্বর। “অন্য কথায়: তিনি এই দৃশ্যটি প্রোডাকশনের সাথে সেট আপ করেছিলেন, ইতিমধ্যেই চা টিভিতে নিয়ে যাওয়ার কথা জেনেছিলেন।”

এর 8 ম মরসুমের সময় সূর্যাস্ত বিক্রিব্রে, 33, থেকে একটি কল পেয়েছি আমান্ডা লিন, যারা দেখা করতে এবং গসিপ ভাগ করার আশা করেছিল। দেখা হওয়ার সাথে সাথে আমান্ডা দাবি করেছেন যে তিনি সাক্ষ্য দিয়েছেন চেলসির তখনকার স্বামী, জেফ লাজকানিঅন্য মহিলার সাথে বাইরে যাওয়া।

ব্রে তার ওপেনহেইম গ্রুপের সহকর্মীকে খবরটি সম্পর্কে জানানোর পরে, চেলসি তাকে অভিযুক্ত করে যে তিনি ইচ্ছাকৃতভাবে তার বিয়ে ভেঙে দেওয়ার পরিকল্পনা করছেন। (চেলসি শেষ পর্যন্ত মার্চ মাসে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিল, একটি সূত্র বলছে আমাদের সাপ্তাহিক কি সে বিশ্বাস করেছিল যে জেফ অবিশ্বস্ত. তিনি কখনও অভিযোগের সুরাহা করেননি। আমাদের সেই সময়ে মন্তব্যের জন্য যোগাযোগ করুন।)

সানসেট ম্যানার বিক্রি করা

সম্পর্কিত: বছরের পর বছর ধরে সব বড় ‘সেলিং সানসেট’ ফিউড

Netflix-এর সেলিং সানসেটের কাস্টরা তাদের মনের কথা বলতে ভয় পায় না — পর্দায় এবং বন্ধ উভয়ই — কার অনুভূতিতে আঘাত লাগুক না কেন। রিয়েলিটি শোটি 2019 সালে প্রিমিয়ার হয়েছিল এবং এর তিনটি মরসুমে দ্রুত ভক্তদের প্রিয় হয়ে ওঠে। সিরিজটি ক্রিশেল স্টউস, ক্রিস্টিন কুইন, হেদার রে ইয়ং, মায়া ভ্যান্ডার, (…) অনুসরণ করে

“আপনি যদি আমার জীবনকে বিপর্যস্ত করার জন্য ক্যামেরায় কিছু আনেন — আমাকে ডাকার পরিবর্তে — আপনি ক্যামেরায় তা করবেন। এটা খুবই দুঃখজনক,” প্রোগ্রামে চেলসি জবাব দিয়েছে। “আমি শুধু জানতে চাই এফ- এটা কি।”

চেলসি লাজকানি দাবি করেছেন ব্রে টাইসি সূর্যাস্তের দৃশ্য বিক্রি করার আগে প্রতারণার অভিযোগ সম্পর্কে জানতেন

চেলসি লাজকানি এবং ব্রে টাইসি Netflix এর সৌজন্যে

ব্রে, তার পক্ষ থেকে, ক্যামেরার সামনে বসার আগে আমান্ডার চা কী ছিল তা জানতে অস্বীকার করেছিলেন।

“আমি শুনি যে চিত্রগ্রহণের সময় চারপাশে কী ঘটছে, এবং আমি প্রযোজনাকে ব্রের সাথে একটি দৃশ্য একত্রিত করতে বলি,” চেলসি এক্স এর মাধ্যমে আরও বলেছে, ব্রের দৃষ্টিভঙ্গি খণ্ডন করে৷ “আমি এটা করেছি যাতে সে আমাকে সরাসরি বলতে পারে, যাতে এটি আমার আগে এক ট্রিলিয়ন মানুষের কাছে না যায়।”

ব্রে পরিস্থিতির দিকে আর আলোচনা করেনি, তবে দৃশ্যত এগিয়ে যেতে চায়।

“এটি মনে রাখবেন: যে ব্যক্তি আপনাকে সত্য বলার বিষয়ে উদ্বিগ্ন তার চেয়ে আপনার নাম ধ্বংস করতে কেউ বেশি প্রতিশ্রুতিবদ্ধ নয়,” শনিবার তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা একটি বেনামী উদ্ধৃতি পড়ুন। ব্রে তার আপলোডে একটি চুম্বন মুখের ইমোজিও যোগ করেছেন।

চেলসি লাজকানি এবং সানসেট 574 তারকা জেফ লাজকানির সম্পর্কের টাইমলাইন বিক্রি করা

সম্পর্কিত: সানসেটের চেলসি লাজকানি এবং জেফ লাজকানির সম্পর্ক টাইমলাইন বিক্রি করা

Rachpoot/Bauer-Griffin/GC Images Sunset তারকা চেলসি লাজকানি এবং জেফ লাজকানির প্রেমের গল্প টিন্ডারে শুরু হয়েছিল। “আমরা একসাথে হওয়ার আগে প্রায় 15 বার কথা বলেছিলাম,” তিনি 2022 সালের নভেম্বরে ডেইলি মেইলকে বলেছিলেন, লস অ্যাঞ্জেলেসে যাওয়ার পরে জেস তার প্রথম অ্যাপ ডেট ছিল বলে স্বীকার করে। “আমি আমার সময় নষ্ট করতে চাই না এবং দিতে চাই না (…)

সামনে সূর্যাস্ত বিক্রিশুক্রবার, 6 সেপ্টেম্বরের প্রিমিয়ারে, চেলসি অভিযোগ করেছে যে ব্রে শোতে তার “বর্ণবাদী বন্ধু” তালিকাভুক্ত করেছে “নষ্ট” করার চেষ্টা আপনার খ্যাতি।

“আমি আমার জীবনে একদিনও মেয়ে আমান্ডার সাথে দেখা করিনি, কিন্তু সে এবং ব্রে, তার কথায়, ‘আমাকে নামিয়ে দিতে চেয়েছিল’,” চেলসি এই মাসের শুরুতে X এর মাধ্যমে বলেছিলেন। “আমি দৃশ্যটি নিয়েছিলাম কারণ এটি ইতিমধ্যে একটি চক্রান্ত ছিল। এটি সমস্ত পূর্বপরিকল্পিত ছিল, আমি এটিকে আমার পক্ষে সবচেয়ে ভাল উপায়ে মোকাবেলা করেছি।”

সূর্যাস্ত বিক্রি সিজন 8 হয় বর্তমানে স্ট্রিমিং নেটফ্লিক্সে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা টয়োটা সেন্টারে ইউটা জ্যাজের বিরুদ্ধে খেলা চলাকালীন কোর্টে হাঁটছেন। বাধ্যতামূলক ক্রেডিট:...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য বৃহস্পতিবার swatting-এর সর্বশেষ শিকার হয়েছেন… যখন পুলিশ অফিসাররা একটি ডাবল খুনের...

Related Articles

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাক রোলফ কি ফার্ম পেতে যথেষ্ট করেননি?

জ্যাক রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী তার পরিবারের সাথে অতীত নাটকের...

জাইন মালিক এবং গিগি হাদিদ কন্যা খায়ের জন্মদিন উদযাপন করেন এবং তার পুরো নাম প্রকাশ করেন

গিগি হাদিদ এবং জয়েন মালিক তারা আর একসাথে থাকতে পারে না, কিন্তু...

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...