Home বিনোদন বোন স্ত্রী: রবিনের বাড়ির বিজ্ঞাপন থেকে মুছে ফেলা ছবি কি খুব বেশি প্রকাশ করেছে?
বিনোদন

বোন স্ত্রী: রবিনের বাড়ির বিজ্ঞাপন থেকে মুছে ফেলা ছবি কি খুব বেশি প্রকাশ করেছে?

Share
Share

পরে বোন স্ত্রী তারকা রবিন ব্রাউনআপনার বাড়ির তালিকা উপস্থিত হওয়ার জন্য, একজন হঠাৎ অদৃশ্য হয়ে গেল, এবং আপনি যখন এটি দেখবেন, আপনি জানতে পারবেন কেন তারা এটি মুছে দিয়েছে।

দেখে মনে হচ্ছে এই টিএলসি তারকা তার অভ্যাস পরিবর্তন করেননি, তিনি কেবল এটিকে তার দৃষ্টি থেকে সরিয়ে নেওয়ার চেষ্টা করেছেন। কিন্তু ফটো অদৃশ্য হওয়া সত্ত্বেও, ছবির একটি স্ক্রিনশট গল্প বলে।

বোনের স্ত্রী: রবিন ব্রাউন তার অগোছালো জীবনধারা দিয়ে প্রথমবারের মতো ভক্তদের চমকে দেয়

রবিন ব্রাউন দরজা খুলতে পারছে না ইদানীং ক্যামেরার কাছে, ভক্তরা যা দেখে তা দেখে হতবাক না হয়ে। গত বছর, সাম্প্রতিক দুটি ঘটনা কীভাবে পরামর্শ দিয়েছে রবিন ব্রাউন এবং কোড ব্রাউন বাস

প্রথমবার চলে গেলেন রবিন ব্রাউন বোন স্ত্রী ক্যামেরা তার বাড়িতে একটি দীর্ঘ সময়ের জন্য, বিশৃঙ্খল পরিমাণ অবিশ্বাস ভক্তদের বাম. যে বিষয়টি দর্শকদের সবচেয়ে বেশি অবাক করেছিল তা হল কোডি কীভাবে পরিষ্কারের সাথে সাহায্য না করে সেই জগাখিচুড়িতে ঝাঁপিয়ে পড়তে পেরেছিলেন।

বোন স্ত্রী: রবিন ব্রাউনবোন স্ত্রী: রবিন ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

তাই ক্যামেরা একে অপরের কাছে গেলেই বোন স্ত্রী ঘরবাড়ি, কিছু কিছু অন্যদের তুলনায় বেশি বাস করে বলে মনে হচ্ছে, জিনিসগুলি পরিপাটি ছিল। অনেক ভক্তরা পরামর্শ দিয়েছিলেন যে রবিন হোর্ডার হতে পারে। কিন্তু তারপরে শুদ্ধি এসেছিল, এবং এটি রবিন এবং তার এখন একগামী স্বামীর জন্য আরও বিতর্ক নিয়ে আসে।

এর পরে, রবিন ব্যয়বহুল সাজসজ্জার সাথে চমকে দেয়…

একমাত্র স্ত্রী রেখে গেছেন বোন স্ত্রী‘বহুবিবাহ এটি এখন বাজারে রয়েছে বলে সম্প্রতি এটির ঘর পরিষ্কার করেছে৷ সম্পত্তির রিয়েল এস্টেট তালিকা জায়গাটিকে অনবদ্য দেখাচ্ছে।

কিন্তু ভক্তদের বোন স্ত্রী শো রবিনের সাজসজ্জাকে “আড়ম্বরপূর্ণ” বলে সমালোচনা করেছে। যদিও এটি কারো কারো কাছে সেরকম মনে হতে পারে, রবিনের পরাবাস্তববাদী প্রিন্টের সংগ্রহের জন্য একটি চমত্কার পয়সা খরচ হয়।

অনলাইন গ্যালারি $1,200 বা তার বেশি মূল্যে একই প্রিন্ট অফার করে। এটা মনে হয় রবিন ব্রাউন কালেকশন প্রায় এক ডজন প্রিন্টের দাম ট্যাগ সহ $1,800, $2,400, এবং $2,500, কিছু নাম। তারা সারা ঘরের দেয়ালে ঝুলছে।

সুতরাং, স্তম্ভিত ভক্তদের রবিনের ব্যয়বহুল স্বাদ সম্পর্কে অনেক কিছু বলার ছিল, বিশেষত কোডি আর্থিক সমস্যার মুখোমুখি হওয়ার প্রতিবেদনের মধ্যে।

বোন স্ত্রী: প্রতিটি ছবি একটি গল্প বলে

দেখে মনে হচ্ছে এই রিয়েল এস্টেট তালিকার ফটোগুলি অন্য কিছুর দিকে নির্দেশ করেছে৷ তবে, রবিন ব্রাউন এবং কোডি ব্রাউন এই ফটোটি কী প্রকাশ করেছে তা ভাগ করতে চাই না। বোন স্ত্রী পাখা হাইলাইট করেছে যে 40 টিরও বেশি ফটোর মধ্যে একটি সন্দেহজনকভাবে অদৃশ্য হয়ে গেছে।

বোনের স্ত্রী: রবিন ব্রাউনের ঘর পরিষ্কার করাবোনের স্ত্রী: রবিন ব্রাউনের ঘর পরিষ্কার করা
বোন স্ত্রী – TLC

এটি বলেছিল, রবিনের সাজসজ্জা নিয়ে ভক্তরা অনেক মজা করেছিলেন যখন বিষয়টি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল। বোন স্ত্রী অনুসারী এখন আপনি জানেন যে ঘরের ভিতরে জমে থাকা জিনিসগুলির কী হয়েছিল। মনে হয় তারা শুধু এটা সরানো অন্য তলায়।

সুতরাং, এই ছবিটি কেন এই ছবিটি মুছে ফেলা হয়েছিল তা নিয়ে বিতর্ক, সমালোচনা এবং কিছু বাজে কৌতুক শুরু হয়েছিল। কিন্তু অনেকের জন্য, ঠিক যেমন তারা ভেবেছিল কোডি এবং রবিন অবশেষে পরিষ্কার হয়ে এসেছে, পোস্টটি হতাশা নিয়ে এসেছে। এবং কিছু provocations জন্য ইন্ধন.

জিনিসগুলি পরিষ্কার করার পরিবর্তে, দেখে মনে হচ্ছে তারা কেবল সেগুলি প্যাক আপ করে নীচে ফেলে দিয়েছে৷ বোন স্ত্রী সিজন 19 রোলস পরের রবিবার রাত 10 টায় TLC তে।

কিন্তু অনুরাগীরা যদি রবিন ব্রাউনের বাড়ির অভ্যন্তরে অন্য চেহারা পান, তবে এটি সম্ভবত এখনও পরিষ্কারের পর্যায়ে নেই, কারণ তারা এক বছরেরও বেশি সময় আগে নতুন সিজনের চিত্রগ্রহণ করেছিল।

জন্য সাবান ময়লা ফিরে যান সম্পর্কে সর্বশেষ খবর বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

13 তম ওকলাহোমা স্টেট তুলসাকে পরাজিত করার সাথে সাথে অ্যালান বোম্যান 5 টি টিডি নিক্ষেপ করেছেন

ওকলাহোমা স্টেট কোয়ার্টারব্যাক অ্যালান বোম্যান (7) শনিবার, 14 সেপ্টেম্বর, 2024-এ ওকলাহোমা স্টেট এবং তুলসার মধ্যে একটি NCAA ফুটবল খেলার সময় প্রথমার্ধে বল পাস...

আর্সেনাল টটেনহ্যাম হটস্পারকে হারানোর দিকে মনোনিবেশ করেছে

19 জুলাই, 2023; ওয়াশিংটন, ডিসি, মার্কিন যুক্তরাষ্ট্র; আর্সেনাল ম্যানেজার মাইকেল আর্টেটা অডি ফিল্ডে MLS-এর বিরুদ্ধে 2023 MLS অল স্টার গেমের পরে প্রতিক্রিয়া জানিয়েছেন৷...

Related Articles

‘উত্তেজনা’ ডঃ বেনেট ওমালু এনএফএল, ডলফিনদের তুয়া তাগোভাইলোকে অবসর নেওয়ার পরামর্শ দিয়েছেন

ভিডিও সামগ্রী চালান TMZSports.com যদি ড. বেনেট ওমালু — ইটিসি আবিষ্কারের কৃতিত্ব...

বড় পার্থক্য কি?!

আইস স্পাইস দুটি ছবি নিয়ে আসছে যা মসলা বাড়িয়ে দেবে! সমস্ত নিয়ম...

RHOSLC-এর হিদার গে বলেছেন যে মেরি এই মরসুমে “নেতা” এর চেয়ে বেশি

হেদার গে, মেরি কসবি। কৌরি অ্যাঞ্জেলো/ব্র্যাভো (2) হিদার গে ভক্তরা কিভাবে দেখবেন...

ওহাইও বন্যপ্রাণী কর্মকর্তারা 2টি গিজ ধরে থাকা মানুষের ছবির প্রসঙ্গ দিয়েছেন

ওহাইওতে 2টি গিজ বহনকারী একজন ব্যক্তির একটি ভাইরাল ছবি প্রবণতা করছে৷ ডোনাল্ড...