Home খেলাধুলা ডজার্স গার্ডিয়ানদের বিরোধিতা করার জন্য পিচারের জন্য আরেকটি এসওএস জারি করে
খেলাধুলা

ডজার্স গার্ডিয়ানদের বিরোধিতা করার জন্য পিচারের জন্য আরেকটি এসওএস জারি করে

Share
Share

এমএলবি: অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসে লস অ্যাঞ্জেলেস ডজার্সসেপ্টেম্বর 1, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে প্রথম ইনিংসে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে লস অ্যাঞ্জেলেস ডজার্স পিচার জাস্টিন রব্লেস্কি (৭০) পিচ। বাধ্যতামূলক ক্রেডিট: Joe Camporeale-Imagn Images

প্রারম্ভিক ঘূর্ণনে কয়েকটি বিকল্পের সাথে, লস এঞ্জেলেস ডজার্স বাম-হাতি জাস্টিন রব্লেস্কিকে ফিরে পাবে, এমনকি একটি বিপর্যয়কর আউটিংয়ের পরে এই সপ্তাহে তাকে ছোটো লিগে ফেরত পাঠানোর পরেও।

রোবলেস্কি (1-2, 6.82 ইআরএ) শনিবার সফরকারী ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে শুরু করবে, অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে একটি খেলায় রুকি ধাক্কা খাওয়ার এক সপ্তাহেরও কম সময় পরে। রবিবারের 14-3 হারের 5 1/3 ইনিংসে তিনি 10 হিটে 10 রান দেন।

পরের দিন, রব্লেস্কিকে ট্রিপল-এ ওকলাহোমা সিটিতে ফেরত পাঠানো হয়েছিল, কিন্তু ডান-হাতি গ্যাভিন স্টোন শুক্রবার কাঁধের প্রদাহ নিয়ে আহত তালিকায় যাওয়ার পরে ডজার্সকে তাকে আবার প্রয়োজন।

পিচিং ইনজুরি, বিশেষ করে স্টার্টারদের মধ্যে, ডজার্সের জন্য অনন্য নয়, যদিও ন্যাশনাল লিগ ওয়েস্ট নেতারা বিশেষভাবে কঠিন আঘাত পেয়েছেন।

স্টোন-এর ইনজুরির কারণে, ডজার্সের সব স্টার্টার এখন আইএল-এ, ক্লাবের শীর্ষ দুই পিচার — টাইলার গ্লাসনো এবং ইয়োশিনোবু ইয়ামামোতো — এখনও বাইরে। তিন মাস মাঠের বাইরে থাকার পর মঙ্গলবার রোটেটর কাফ ইনজুরি থেকে ইয়ামামোতো ফিরবেন বলে আশা করা হচ্ছে।

ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস শুক্রবার বলেছেন, “আমাদের কাছে পর্যাপ্ত কলস থাকবে।” “নামগুলো একটু ভিন্ন হতে পারে। আমার মনে হয় না কেউ জানে কে বা কারা এর অংশ হবে না।”

শুক্রবার ডজার্সের ইনজুরি সমস্যা বেড়ে যায় যখন ক্লিনআপ হিটার টিওস্কার হার্নান্দেজ বাম পায়ে পিচের আঘাতে আঘাত পেয়েছিলেন এবং আহতদের তালিকায় যেতে পারেন বলে আশা করা হচ্ছে। এক্স-রে নেগেটিভ ছিল।

রবলেস্কি গার্ডিয়ানদের বিরুদ্ধে তার প্রথম ক্যারিয়ার শুরু করবেন বলে আশা করা হচ্ছে, ঠিক যেমন ডজার্স রুকি ডান-হাতি ল্যান্ডন ন্যাক শুক্রবার করেছিলেন যখন তিনি ভাল পিচ করেছিলেন কিন্তু ক্লিভল্যান্ড 3-1 জয়ে গার্ডিয়ানস স্টার্টার ম্যাথু বয়েডের সাথে ম্যাচ করতে পারেননি।

ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি শুক্রবার একটি হোম রান হিট করে এবং 45 হোম রান এবং 46টি চুরির ঘাঁটি সহ তার প্রথম 50-50 মৌসুমের কাছাকাছি চলে যায়।

দ্য গার্ডিয়ানস (81-60) আমেরিকান লিগ সেন্ট্রালে কানসাস সিটি রয়্যালসের উপর 4 1/2-গেম এগিয়ে আছে, যেখানে ডজার্স (84-57) এনএল ওয়েস্টে চারটি গেমে সান দিয়েগো প্যাড্রেসকে এগিয়ে রেখেছে।

দ্য গার্ডিয়ানসও ইনজুরির সমস্যায় পড়েছেন, ডানহাতি অ্যালেক্স কোব শনিবার তাদের নির্ধারিত খেলা থেকে ছিটকে গেছেন কারণ তার থ্রো করা হাতের মধ্যমা আঙুলে ফোস্কা লেগেছে।

কোচ স্টিফেন ভোগ্ট কোবের সমস্যাটিকে গৌণ বলে চিহ্নিত করেছেন, তবে ক্লাবটি এই মরসুমের শেষের দিকে কোনো ঝুঁকি না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, বিশেষ করে এই সপ্তাহান্তে লস অ্যাঞ্জেলেসের জ্বলন্ত তাপমাত্রার কারণে, যা ফোস্কাকে আরও খারাপ করতে পারে।

ক্লিভল্যান্ডে এখন ডান-হাতি গ্যাভিন উইলিয়ামস (3-7, 4.55) থাকবেন যার একদিন পরে তিনি মূলত রবিবার ডজার্সের মুখোমুখি হওয়ার কথা ছিল। রবিবার উইলিয়ামসের দায়িত্ব নেবেন ডানহাতি ট্যানার বিবি। উইলিয়ামস 24 আগস্ট, 2023-এ ডজার্সের মুখোমুখি হন এবং 9-3 হারের 4 1/3 ইনিংসে সাত রান (পাঁচটি অর্জিত) ছেড়ে দেন।

অভিভাবকদের প্রথম বেসম্যান জোশ নেইলর পিঠের ব্যথার কারণে কানসাস সিটি রয়্যালসের বিপক্ষে বুধবারের খেলা মিস করার পরে শুক্রবার ফিরে আসেন।

2024 সালের দ্বিতীয় 40-40 মৌসুমের জন্য ক্লিভল্যান্ডের জোসে রামিরেজের নিজস্ব লাইন রয়েছে। রামিরেজ শুক্রবার তার ক্যারিয়ারের সর্বোচ্চ 35 তম বেস চুরি করেছেন এবং এছাড়াও 34 হোম রান রয়েছে।

“জোসে বেসবলের অন্যতম সেরা খেলোয়াড় এবং তিনি খুব বেশি কথা বলেননি,” ভোট বলেছেন। “সে যা করছে তা দেখতে সত্যিই মজাদার। ছেলেরা যে বলপার্কের বাইরে বল মারতে পারে এবং ঘাঁটি চুরি করতে পারে, এটি একটি বিশেষ প্রতিভা এবং আপনি এই সপ্তাহান্তে এটি করার সেরা দুটি পেয়েছেন।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

13 তম ওকলাহোমা স্টেট তুলসাকে পরাজিত করার সাথে সাথে অ্যালান বোম্যান 5 টি টিডি নিক্ষেপ করেছেন

ওকলাহোমা স্টেট কোয়ার্টারব্যাক অ্যালান বোম্যান (7) শনিবার, 14 সেপ্টেম্বর, 2024-এ ওকলাহোমা স্টেট এবং তুলসার মধ্যে একটি NCAA ফুটবল খেলার সময় প্রথমার্ধে বল পাস...

আর্সেনাল টটেনহ্যাম হটস্পারকে হারানোর দিকে মনোনিবেশ করেছে

19 জুলাই, 2023; ওয়াশিংটন, ডিসি, মার্কিন যুক্তরাষ্ট্র; আর্সেনাল ম্যানেজার মাইকেল আর্টেটা অডি ফিল্ডে MLS-এর বিরুদ্ধে 2023 MLS অল স্টার গেমের পরে প্রতিক্রিয়া জানিয়েছেন৷...

Related Articles

কলেজ ফুটবল সপ্তাহ 3 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ রোস্টারগুলি এখনও একত্রিত হচ্ছে, এবং কলেজ ফুটবল...

জ্যাক লিটেলের রত্ন দুটি প্রারম্ভিক এইচআর দ্বারা সমর্থিত রশ্মি অভিভাবকদের ছাড়িয়ে যায়

13 সেপ্টেম্বর, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে শুরুর পিচার...

জিও উরশেলা এবং জর্জ সোলার ডজার্সের উপর সাহসীকে উৎসাহিত করেছেন

13 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের ডান ফিল্ডার জর্জ...

শাবক কলোরাডোর বিপক্ষে সিরিজে পিছলে যাওয়ার সামর্থ্য রাখে না

7 সেপ্টেম্বর, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময়...