Home বিনোদন পারফেক্ট কাপলের সমাপ্তি ব্যাখ্যা করা হয়েছে: কে মারা গেছে, কে মেরিটকে হত্যা করেছে?
বিনোদন

পারফেক্ট কাপলের সমাপ্তি ব্যাখ্যা করা হয়েছে: কে মারা গেছে, কে মেরিটকে হত্যা করেছে?

Share
Share

নিখুঁত দম্পতির সমাপ্তি
নেটফ্লিক্স

Netflix থেকে নিখুঁত দম্পতি একটি রহস্যময় হত্যাকাণ্ড নিয়ে অনেক প্রশ্ন উঠেছে—কিন্তু সব প্রশ্নের উত্তর কি পাওয়া গেছে?

সতর্কতা: এই গল্পে এর প্লট সম্পর্কে স্পয়লার রয়েছে নিখুঁত দম্পতি.

নিখুঁত দম্পতিযা বৃহস্পতিবার, সেপ্টেম্বর 5, একটি বিবাহের সপ্তাহান্তে যে প্রিমিয়ার উপড়ে ফেলা হয় যখন একটি শরীর সৈকতে পাওয়া গেছে। সিরিজের প্রিমিয়ারে জানা গেল যে নববধূ (ইভা হিউসন) মেইড অফ অনার, মেরিট (মেগান ফাহি), যে ব্যক্তি নিহত হয়েছিল, কিন্তু এটি শুধুমাত্র শেষ পর্যন্ত ভক্তরা আবিষ্কার করেছিল যে সত্যিই দায়ী কে।

উপর ভিত্তি করে এলিন হিল্ডারব্র্যান্ডএর রোম্যান্স একই নামের, নিখুঁত দম্পতি কিছু সৃজনশীল স্বাধীনতা নিয়েছিল, কিন্তু উদ্ঘাটন যে অ্যাবি (ডাকোটা ফ্যানিং) অপরাধী আসলে একই ছিল। টমাস'(জ্যাক রেনর) স্ত্রী আবিষ্কার করলেন যে তার বাবা, ট্যাগ (লিভ শ্রেইবার), মেরিট গর্ভবতী হন, যা উইনবারির বিশ্বাসকে ঝুঁকির মধ্যে ফেলে দেয়। অ্যাবি বিষয়গুলি নিজের হাতে নিয়েছিল, তাকে ডুবিয়ে দেওয়ার আগে মেরিটের পানীয়তে একটি পদার্থ রেখেছিল।

নেটফ্লিক্সের হত্যা রহস্য সিরিজ দ্য পারফেক্ট কাপল সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

সম্পর্কিত: নেটফ্লিক্স সিরিজ ‘দ্য পারফেক্ট কাপল’-এর কেন্দ্রীয় চরিত্রগুলির সাথে দেখা করুন

নেটফ্লিক্সের দ্য পারফেক্ট কাপল কিছু খুন, রহস্য এবং কৌতূহলী চরিত্র ছাড়া কিছুই হবে না যারা সবাই খুনি হতে পারে। ছয় পর্বের মিনিসিরিজ, যা 5 সেপ্টেম্বর বৃহস্পতিবার প্রিমিয়ার হয়, এটি এলিন হিল্ডারব্র্যান্ডের একই নামের উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি। গল্পটি একটি বিবাহের সপ্তাহান্তে অনুসরণ করে যা উপড়ে ফেলা হয় যখন একটি লাশ পাওয়া যায় (…)

নিখুঁত দম্পতি প্রবর্তিত বেশিরভাগ গল্পের একটি রেজোলিউশনও দিয়েছে ছয় পর্বের সীমিত সিরিজ জুড়ে. একটি ফ্ল্যাশ ফরোয়ার্ডে, দর্শকরা বেনিকে বিয়ে না করার সিদ্ধান্ত নেওয়ার পরে অ্যামেলিয়া (হিউসন) গ্রিয়ার (নিকোল কিডম্যান) এর সাথে পুনরায় সংযোগ করতে দেখেছেন (বিলি হাউল)

প্রতিটি কোথায় দেখতে স্ক্রল করতে থাকুন নিখুঁত দম্পতি সিরিজের শেষে চরিত্রটি শেষ হয়েছে:

গ্রিয়ার উইনবেরি

Netflix-এর রহস্যময় এবং খুনের সিরিজ দ্য পারফেক্ট কাপল গ্রিয়ার উইনবারি (নিকোল কিডম্যান) 018-এর কেন্দ্রে থাকা চরিত্রগুলির সাথে দেখা করুন
Netflix এর সৌজন্যে

পুরো সিরিজ জুড়ে, গ্রিয়ার একটি নিখুঁত বিয়ের সম্মুখভাগ বজায় রাখার চেষ্টা করেছিল তার আরো বই বিক্রি. গ্রিয়ার এমনকি জনসাধারণের কাছ থেকে লুকিয়ে রেখেছিলেন যে তিনিই উইনবারির জীবনযাত্রার অর্থায়ন করেছিলেন, কারণ তার স্বামী ট্যাগের কাছে পারিবারিক বিশ্বাস থাকা সত্ত্বেও কোনও অর্থ ছিল না।

গ্রিয়ার ব্রোডারিক নামে একজনের কাছ থেকেও কল পেয়েছিলেন, যা পুলিশকে মনে করে যে সে ট্যাগের সাথে সম্পর্ক থাকার জন্য মেরিটকে হত্যা করার জন্য একজন হিটম্যানকে নিয়োগ করেছিল যখন তাকে হত্যার অভিযোগ আনা হয়েছিল তখনই গ্রিয়ার স্বীকার করেছিলেন যে তিনি তার গোপন ভাই ছিলেন তার একটি জুয়া ঋণ পরিশোধের জন্য অর্থের জন্য.

উইনবারি পরিবারের মাতৃকর্তা অবশেষে স্বীকার করেছেন যে ট্যাগের সাথে তার প্রেমের গল্পটি যা মনে হয়েছিল তা নয়। তারা আসলে দেখা হয়েছিল যখন ব্রোডারিক তাকে একজন এসকর্ট হিসাবে ক্লায়েন্ট খুঁজে পেতে সাহায্য করছিলেন। ট্যাগ তাদের বিয়ের আগে গ্রিয়ারের পরিষেবার জন্য বেশ কয়েকবার অর্থ প্রদান করেছিল-এবং তার অতীত সম্পর্কে সত্যকে কবর দিয়েছিল।

সিরিজের সমাপনীতে, গ্রিয়ার তার অতীতের অনেক অবিশ্বাসের দিকে চোখ ফেরানোর পর অবশেষে ট্যাগ ত্যাগ করেন। গ্রিয়ার তার জীবনকে সে যা ছিল তার জন্য অনুপ্রেরণা হিসাবে ব্যবহার করেছিল সম্ভবত অন্য বেস্টসেলারএবং ছয় মাস পরে তিনি লন্ডনে অ্যামেলিয়ার সাথে দেখা করেন। অ্যামেলিয়াকে গ্রিয়ারের বইয়ের একটি অনুলিপি দেওয়া হয়েছিল – যা তাদের ভাগ করা অভিজ্ঞতার উপর ভিত্তি করে বলে মনে হয়েছিল – এবং এটি ভবিষ্যতে তাদের যোগাযোগে থাকার জন্য একটি দরজা খুলে দিয়েছে।

উইনবারি ব্র্যান্ড

নেটফ্লিক্সের রহস্যময় এবং হত্যাকাণ্ডের সিরিজ দ্য পারফেক্ট কাপল ট্যাগ উইনবারি (লিভ শ্রেইবার) 012-এর কেন্দ্রীয় চরিত্রগুলির সাথে দেখা করুন
সিসিয়া পাভাও/নেটফ্লিক্স

এটা প্রথম থেকেই স্পষ্ট ছিল যে ট্যাগ প্রায় সবকিছু লুকিয়ে রেখেছিল। নিখুঁত দম্পতি ট্যাগ এর কিছু নিশ্চিত অব্যক্ত ভুল বিষয় অন্তর্ভুক্ত তার পরিবারের অভ্যন্তরীণ বৃত্তের লোকদের সাথে — একজন প্রাক্তন আয়া সহ। মেরিটের সাথে তার সম্পর্ক, তবে যখন জিনিসগুলি খুব বেশি চলে যায়। ট্যাগ গ্রিয়ারকে মেরিটের জন্য ছেড়ে যেতে অস্বীকার করেছিল, যা তাকে সেই জায়গায় রেখে গিয়েছিল যেখানে অ্যাবি পরে তাকে ডুবিয়েছিল।

ট্যাগ মেরিটের সাথে কোনো সম্পৃক্ততা অস্বীকার করেছে যতক্ষণ না তার কাছে স্বীকার করা ছাড়া কোনো উপায় ছিল না। তিনি একটি বইয়ের অনুষ্ঠানে তার পরিবারের ব্যক্তিগত বিষয়গুলিও প্রকাশ করেছিলেন, যার কারণে তার জনসাধারণের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছিল। অনুষ্ঠানের শেষের দিকে, ট্যাগ গ্রিয়ারের ক্ষতির সাথে শান্তিতে ছিলেন এবং তার দ্বীপের বাড়িতে থাকার পরিকল্পনা করেছিলেন।

অ্যামেলিয়া ব্যাগ

Netflix-এর রহস্যময় এবং খুনের সিরিজ দ্য পারফেক্ট কাপল অ্যামেলিয়া স্যাক্স (ইভ হিউসন) 017-এর কেন্দ্রে থাকা চরিত্রগুলির সাথে দেখা করুন
Netflix এর সৌজন্যে

উইনবারি পরিবারে বিয়ে করা তার বিয়ের সপ্তাহান্তে অ্যামেলিয়ার একমাত্র উদ্বেগ ছিল না। অ্যামেলিয়া ইতিমধ্যেই বেনজির একজন হওয়ার বিষয়ে সন্দেহ পোষণ করেছিল এবং বিলম্ব তাকে অবশেষে এটি মেনে নিতে দেয়। প্রথমত, যদিও, অ্যামেলিয়া ট্যাগের সাথে মেরিটের সম্পর্ক সম্পর্কে জানতে পেরেছিল, যা সেরা বন্ধুদের মধ্যে লড়াইয়ের কারণ হয়েছিল।

অ্যামেলিয়া মেরিটের সাথে তার শেষ কথোপকথনের জন্য দোষী বোধ করেছিল এবং তার সাথে মোকাবিলা করার উপায় হিসাবে তার হত্যার সমাধান করার চেষ্টা করেছিল। তিনি অবশেষে আবিষ্কার করেন যে তার মায়ের একটি বড়ি হারিয়ে গেছে, এবং মেরিটের সিস্টেমে আবিষ্কৃত হয়েছে। বিন্দুগুলিকে সংযুক্ত করার মাধ্যমে, কর্তৃপক্ষ বুঝতে পেরেছিল যে অ্যাবি এটি টমাসের মাধ্যমে পেয়েছিলেন, এবং অ্যামেলিয়া সেখানে মেরিটের হত্যাকারীকে গ্রেপ্তার দেখতে ছিল।

তার ব্যক্তিগত জীবনে, অ্যামেলিয়া বেনজির গডফাদার, শ্যুটার (ইশান খট্টর) অ্যামেলিয়া এবং শুটারের একটি অতীত ছিল যা সম্পর্কে কেউ জানত না, যা কনেকে সংক্ষিপ্তভাবে সেই অনুভূতিগুলিকে স্বীকার করতে পরিচালিত করেছিল। বেঞ্জি দম্পতিকে চুম্বন করতে দেখেছিলেন, এবং নানটকেটের সময় শেষ হওয়ার সাথে সাথে বিবাহ বন্ধ হয়ে গিয়েছিল।

Amelia এবং Benji ভাল শর্তে শেষ যখন নিখুঁত দম্পতি একটি সম্ভাব্য পুনর্মিলনের পরামর্শ দিয়েছেন ভবিষ্যতে তার এবং শুটারের জন্য। ছয় মাস পরে, তাকে লন্ডনের একটি চিড়িয়াখানায় কাজ করতে দেখা যায়, যেখানে অ্যামেলিয়া এবং গ্রিয়ার আবার পথ অতিক্রম করেছিলেন।

বেনজি উইনবেরি

Netflix এর রহস্যময় এবং খুনসুটি সিরিজ দ্য পারফেক্ট কাপল বেনজি উইনবারি (বিলি হাউল) 011-এর কেন্দ্রে থাকা চরিত্রগুলির সাথে দেখা করুন
হিলারি ব্রনউইন গেইল/নেটফ্লিক্স

উইনবারি পরিবারের মধ্যম সন্তানটি তার চারপাশে যা ঘটছে তার জন্য বেশিরভাগ সময়ই অন্ধ হয়ে কাটিয়েছে। যদিও বেঞ্জি মেরিটের সাথে ট্যাগের সম্পর্কের কথা জানতেন, তিনি তাদের ভবিষ্যত সম্পর্কে অ্যামেলিয়ার সন্দেহ সম্পর্কে জানতেন না। অ্যামেলিয়া এবং শুটারকে একসঙ্গে পেয়ে বেঞ্জি রোমাঞ্চিত হননি, কিন্তু তিনি স্বীকার করেছিলেন যে তাদের সম্পর্ক কাজ করছে না।

সিরিজের সমাপ্তিতে বেনজিকে তার বিশৃঙ্খল পরিবারে ফিরে আসার আগে অ্যামেলিয়া থেকে বিচ্ছিন্ন হতে দেখা গেছে।

মেরিট মোনাকো

নেটফ্লিক্সের রহস্যময় এবং হত্যাকাণ্ডের সিরিজ দ্য পারফেক্ট কাপল মেরিট মোনাকো (মেঘান ফাহি) 013-এর কেন্দ্রে থাকা চরিত্রগুলির সাথে দেখা করুন
সিসিয়া পাভাও/নেটফ্লিক্স

মেরিটের হত্যার পিছনের গল্পটি মূলত ফ্ল্যাশব্যাকের মাধ্যমে বলা হয়েছিল। মেরিট যখন একটি নির্দিষ্ট স্পন্দন ছেড়ে দিয়েছিলেন, তখন তিনি পার্টির মেয়ে ছিলেন না যেমন তিনি অন্যদের বিশ্বাস করতে চেয়েছিলেন। এই কারণেই ট্যাগের সাথে মেরিটের সম্পর্ক তার জন্য চরিত্রের বাইরে ছিল। তিনি ভেবেছিলেন তাদের জন্য একটি ভবিষ্যত আছে, কিন্তু যখন তিনি বুঝতে পারলেন যে সেখানে নেই, তখনও মেরিট শিশুটিকে রাখতে চেয়েছিলেন। এই সিদ্ধান্ত তার পিঠে একটি লক্ষ্য বসিয়েছে।

তার মৃত্যুর রাতে, ট্যাগ মেরিটকে স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি চান যে তিনি তাদের অনাগত সন্তানকে গর্ভপাত করুক। তিনি অ্যামেলিয়াকে আত্মপ্রকাশ করেছিলেন, যিনি এই পরিস্থিতিতে খুশি ছিলেন না। মেরিট টমাসের প্রেমিকা ইসাবেলের সাথে কথোপকথন চালিয়ে যান (ইসাবেল আদজানি) তার পরিস্থিতি সম্পর্কে, কিন্তু এটি অ্যাবির সাথে তার কথোপকথন ছিল যা অবশেষে একটি ভিন্ন মোড় নিয়েছিল।

অ্যাবি একটি পানীয়তে একটি বারবিটুরেট মেশাল যা সে মেরিটকে দিয়েছে তাকে ডুবিয়ে দেওয়ার আগে।

অ্যাবি উইনবেরি

নেটফ্লিক্সের রহস্যময় এবং হত্যাকাণ্ডের সিরিজ দ্য পারফেক্ট কাপল অ্যাবি উইনবারি (ডাকোটা ফ্যানিং) 010-এর কেন্দ্রে থাকা চরিত্রগুলির সাথে দেখা করুন
সিসিয়া পাভাও/নেটফ্লিক্স

যদিও সে তার চারপাশে কী ঘটছে সে সম্পর্কে অজ্ঞাত বলে মনে হয়েছিল, গর্ভবতী অ্যাবি জানতেন যে থমাসের সাথে ইসাবেলের সম্পর্ক ছিল। তিনি আরও জানতেন যে মেরিট ট্যাগের বাচ্চার সাথে গর্ভবতী ছিলেন, যার অর্থ টমাসকে তার পরিবারের ট্রাস্ট ফান্ডে অর্থ অ্যাক্সেস করার আগে আরও 18 বছর অপেক্ষা করতে হবে।

অ্যাবি থমাসের স্ট্যাশে পাওয়া একটি বড়ি মেরিট ড্রাগের জন্য নিয়েছিলেন। পরিবারের গৃহকর্ত্রীকে প্রমাণ থেকে পরিত্রাণ পেতে বলার আগে সে মেরিটকে হত্যা করে। পুলিশ বিন্দুগুলি সংযুক্ত করার পরে অ্যাবিকে হত্যার জন্য গ্রেপ্তার করা হয়েছিল।

টমাস উইনবেরি

নেটফ্লিক্সের রহস্যময় এবং হত্যাকাণ্ডের সিরিজ দ্য পারফেক্ট কাপল টমাস উইনবারি (জ্যাক রেনর) 016-এর কেন্দ্রীয় চরিত্রগুলির সাথে দেখা করুন
সিসিয়া পাভাও/নেটফ্লিক্স

স্ত্রীর প্রতি বিশ্বস্ত না থাকার পাশাপাশি থমাসও ঘৃণার পাত্র ছিলেন। তিনি তার গার্লফ্রেন্ডকে লক্ষাধিক দেনা এবং ট্যাগের বিশ্বাস ছিল যখন মেরিটের গর্ভাবস্থা এই হুমকি দিয়েছিল, থমাস তাকে গুলি করার চেষ্টা করেছিল, কিন্তু শেষ পর্যন্ত তা করেনি। ইসাবেল তাকে থামিয়ে দেয় এবং তারা একটি হোটেলে চলে যায়, যখন অ্যাবি মেরিটকে হত্যা করে কাজ শেষ করার সুযোগ নেয়।

থমাসের অজানা মনে হয়েছিল যে তিনি যখন অ্যামেলিয়ার মায়ের কাছ থেকে একটি বড়ি চুরি করেছিলেন, তখন তিনি তার স্ত্রীকে অপরাধ করার উপায় দিয়েছিলেন। ইসাবেল তার পরিবারের বাড়িতে থমাসকে হত্যার অভিযোগ এনে তার মুখোমুখি হওয়ার সাথে সাথে সিরিজটি শেষ হয়েছিল।

উইল উইনবারি

নেটফ্লিক্সের রহস্যময় এবং খুনসুটি সিরিজ দ্য পারফেক্ট কাপল উইল উইনবারি (স্যাম নিভোলা) 014-এর কেন্দ্রীয় চরিত্রগুলির সাথে দেখা করুন
Netflix এর সৌজন্যে

পরিবারের সবচেয়ে ছোট হিসাবে, উইলের কাছে তার বাবা-মা কবর দেওয়ার চেষ্টা করার বেশিরভাগ গোপনীয়তার অ্যাক্সেস ছিল না। তিনি হত্যার তদন্ত থেকে জানতে পেরেছিলেন যে ট্যাগ তার আয়াকে তার জীবন থেকে বের করে দিয়েছে। হবেও জানতেন মেরিট গর্ভবতী মৃত্যুর আগে ট্যাগের শিশুর সাথে এবং সাহায্য করার প্রস্তাব দিয়েছিল।

মেরিট উইলের সমর্থন উপভোগ করেছিলেন, কিন্তু তার মৃত্যুর সাথে তার কিছুই করার ছিল না। তিনি একটি ইতিবাচক নোটে সিরিজটি শেষ করেছিলেন, কারণ তিনি পুলিশ প্রধান ড্যান কার্টারের (মাইকেল বিচ) কন্যা ক্লো (মিয়া আইজ্যাক) এর সাথে সময় কাটিয়েছিলেন।

ডিভাল স্নাইপার

নিখুঁত দম্পতি
নেটফ্লিক্স

শ্যুটারকে দোষী দেখানোর একমাত্র কারণ ছিল গ্রিয়ারে করা একটি ব্যাঙ্ক স্থানান্তর। শ্যুটার এমনকি দ্বীপ ছেড়ে যাওয়ার চেষ্টা করেছিল যাতে তাকে কোন প্রশ্নের উত্তর দিতে হবে না, কিন্তু সে সত্য থেকে আড়াল করতে পারেনি। দেখা যাচ্ছে যে শুটারের কোন ধারণা ছিল না যে সে সেই সময়ে গ্রিয়ারকে কী অর্থ দিচ্ছিল। গ্রিয়ার কর্তৃপক্ষকে ব্যাখ্যা করেছিলেন যে তাকে তার ভাইয়ের জন্য একটি অভিষেক অর্থ প্রদান করতে হবে।

সিরিজ শেষ হওয়ার পরেও শ্যুটার লুপের বাইরে বলে মনে হচ্ছে। তিনি আর আগ্রহের ব্যক্তি ছিলেন না, যার অর্থ তিনি বাড়ি যেতে পারেন। এর আগে, শ্যুটার তাদের জটিল সম্পর্ক নিয়ে অ্যামেলিয়ার সাথে কথা বলেছিলেন। অ্যামেলিয়া এটা পরিষ্কার করে দিয়েছিল যে তাকে প্রথমে নিজের উপর কাজ করতে হবে — কিন্তু খোলামেলা শেষ একটি সম্ভাব্য পুনর্মিলন স্থাপন করেছিল উভয়ের মধ্যে ভবিষ্যতে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

13 তম ওকলাহোমা স্টেট তুলসাকে পরাজিত করার সাথে সাথে অ্যালান বোম্যান 5 টি টিডি নিক্ষেপ করেছেন

ওকলাহোমা স্টেট কোয়ার্টারব্যাক অ্যালান বোম্যান (7) শনিবার, 14 সেপ্টেম্বর, 2024-এ ওকলাহোমা স্টেট এবং তুলসার মধ্যে একটি NCAA ফুটবল খেলার সময় প্রথমার্ধে বল পাস...

আর্সেনাল টটেনহ্যাম হটস্পারকে হারানোর দিকে মনোনিবেশ করেছে

19 জুলাই, 2023; ওয়াশিংটন, ডিসি, মার্কিন যুক্তরাষ্ট্র; আর্সেনাল ম্যানেজার মাইকেল আর্টেটা অডি ফিল্ডে MLS-এর বিরুদ্ধে 2023 MLS অল স্টার গেমের পরে প্রতিক্রিয়া জানিয়েছেন৷...

Related Articles

‘উত্তেজনা’ ডঃ বেনেট ওমালু এনএফএল, ডলফিনদের তুয়া তাগোভাইলোকে অবসর নেওয়ার পরামর্শ দিয়েছেন

ভিডিও সামগ্রী চালান TMZSports.com যদি ড. বেনেট ওমালু — ইটিসি আবিষ্কারের কৃতিত্ব...

বড় পার্থক্য কি?!

আইস স্পাইস দুটি ছবি নিয়ে আসছে যা মসলা বাড়িয়ে দেবে! সমস্ত নিয়ম...

RHOSLC-এর হিদার গে বলেছেন যে মেরি এই মরসুমে “নেতা” এর চেয়ে বেশি

হেদার গে, মেরি কসবি। কৌরি অ্যাঞ্জেলো/ব্র্যাভো (2) হিদার গে ভক্তরা কিভাবে দেখবেন...

ওহাইও বন্যপ্রাণী কর্মকর্তারা 2টি গিজ ধরে থাকা মানুষের ছবির প্রসঙ্গ দিয়েছেন

ওহাইওতে 2টি গিজ বহনকারী একজন ব্যক্তির একটি ভাইরাল ছবি প্রবণতা করছে৷ ডোনাল্ড...