Home খেলাধুলা সপ্তাহ 1 সানডে নাইট ফুটবল এবং সোমবার নাইট ফুটবলের জন্য NFL প্রাইমটাইম বেটিং বাছাই
খেলাধুলা

সপ্তাহ 1 সানডে নাইট ফুটবল এবং সোমবার নাইট ফুটবলের জন্য NFL প্রাইমটাইম বেটিং বাছাই

Share
Share

ফেব্রুয়ারী 11, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers কোয়ার্টারব্যাক ব্রক পার্ডি (13) অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সুপার বোল LVIII-এর দ্বিতীয়ার্ধে কানসাস সিটি চিফদের বিরুদ্ধে একটি পাস ছুঁড়েছেন৷ ক্রেডিট: মার্ক জে. রেবিলাস-ইউএসএ টুডে স্পোর্টস

অ্যারন রজার্স সোমবার রাতে পঞ্চম স্ন্যাপে তার নিজস্ব ব্যক্তিগত কাউন্টডাউন মঞ্চস্থ করছে এবং কে তাকে সত্যিই দোষ দিতে পারে? অবশ্যই, বিপর্যস্ত নিউইয়র্ক জেটসের ভক্তরা আশা করছেন যে রজার্স দলটির মরসুমের শেষের জয়গুলি গণনা করার সময় দ্বিগুণেরও বেশি সংখ্যা আবৃত্তি করবে।

রজার্স হল মৌসুম শেষ হওয়া অ্যাকিলিসের ইনজুরি থেকে ফিরেছেন তিনি গত মৌসুমের সোমবার নাইট ফুটবল ওপেনারের চতুর্থ স্ন্যাপ বজায় রেখেছিলেন। সোমবার রাতে হোস্ট সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে জেট ওপেন করার সময় 40 বছর বয়সী আমাদের তার দক্ষতার কথা মনে করিয়ে দেওয়ার চেষ্টা করবেন।

ডেট্রয়েট লায়ন্স লস অ্যাঞ্জেলেস র‌্যামস এবং পুরানো বন্ধু ম্যাথিউ স্ট্যাফোর্ডকে গত মৌসুমের পোস্ট সিজন থেকে ছিটকে দিয়েছে। রবিবার রাতে, স্টাফোর্ড এবং র‌্যামস প্লেঅফে পাঠানোর পর মোটাউনের উপর কিছু প্রতিশোধের সন্ধান করে, যখন লায়ন্সরা 49ers-এ পড়ার আগে NFC চ্যাম্পিয়নশিপ গেমে পৌঁছানোর পরে উচ্চ প্রত্যাশার মুখোমুখি হয়।

কুঁড়েঘর, কুঁড়েঘর, ওম-আ-হা — আসুন দুটি প্রাইমটাইম ম্যাচআপকে ভেঙে ফেলা যাক।

লস অ্যাঞ্জেলেস র‌্যামস এট ডেট্রয়েট লায়নস

স্টাফোর্ড (275+ ইয়ার্ড, -115) লায়ন্সের সাথে 12টি মরসুম কাটিয়েছেন এবং তিনটি উপস্থিতিতেই হেরে গিয়ে কোনো প্লে-অফ গেম জেতেনি। প্রকৃতপক্ষে, 1991 সিজনে ডালাস কাউবয়েজের কাছে সিজন পরবর্তী পরাজয়ের পর গত মৌসুমে ডেট্রয়েটের দুটি প্লে-অফ জয় ছিল তাদের প্রথম, যখন ব্যারি স্যান্ডার্স শালীনভাবে শহরের মালিক ছিলেন।

গত মৌসুমে এই 12টি জয় 1991 টিমের ফ্র্যাঞ্চাইজি রেকর্ড (16 গেম দ্বারা) বেঁধেছিল এবং ডেট্রয়েট একটি দ্রুত শুরু করতে চায়। জ্যারেড গফ (275+ ইয়ার্ড, +105) লায়নদের সাথে শক্ত ফিট বলে প্রমাণিত হয়েছে — তাকে 2020 মরসুমের পরে স্টাফোর্ড পশ্চিমে পাঠানোর চুক্তিতে অধিগ্রহণ করা হয়েছিল — এবং আমন-রা সেন্টে তার একটি শীর্ষ লক্ষ্য রয়েছে। ব্রাউন (84.5 গজের বেশি, -115) সংযোগ করতে।

তারকা রক্ষণাত্মক ট্যাকল অ্যারন ডোনাল্ড অবসর নেওয়ার সময় র‌্যামসকে একটি ধাক্কা দেওয়া হয়েছিল এবং প্রতিরক্ষা কীভাবে প্রতিক্রিয়া জানায় তা দেখতে আকর্ষণীয় হবে। আক্রমণাত্মকভাবে, পাস করার লক্ষ্যগুলি কুপার কুপ (67.5 ইয়ার্ডের বেশি, -115) এবং গত মৌসুমের শীর্ষ রুকি পুকা নুকুয়া (73.5, -115-এর বেশি) এর সাথে শক্ত। লায়ন্সদের কাছে 24-23 ওয়াইল্ড কার্ড হারাতে নুকুয়া 181 গজের জন্য নয়টি অভ্যর্থনা করেছিল।

ডেট্রয়েট গত বছর একটি জাতীয় টেলিভিশন উদ্বোধনী ম্যাচে আয়োজক কানসাস সিটি চিফদের পরাজিত করে একটি বড় মরসুমের জন্য সুর সেট করেছিল। সিংহরা র‍্যামস পাঠানোর সাথে সাথে বাড়ির ভক্তদের সামনে আরও বেশি উত্তেজিত হবে বলে আশা করি।

পিক: লায়নস -4.5, -110 (ড্রাফট কিংস)

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখন নিবন্ধন করুন

একটি জুয়া সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

নিউ ইয়র্ক জেটস বনাম সান ফ্রান্সিসকো 49ERS

রজার্স, চারবার এনএফএল এমভিপি, বলেছেন তিনি করবেন সম্ভবত ক্যামেরার জন্য হাসি চতুর্থ স্ন্যাপ শেষ হওয়ার সাথে সাথে। তিনি ফুটবল খেলায় ফিরে যেতে আগ্রহী, এবং তিনি সত্যিই মনে করেন যে তিনি প্লে-অফ না করেই টানা 13টি মৌসুমের জেটসের স্ট্রীক শেষ করতে সাহায্য করতে পারেন, যার মধ্যে আটটি টানা হেরে যাওয়া প্রচারও রয়েছে।

সোমবার খেলা পড়ে তার অ্যাকিলিস টেন্ডন ইনজুরির এক বছর পূর্তি হতে দুই দিন বাকি বাফেলো বিলের বিরুদ্ধে। গ্রীন বে প্যাকারদের জন্য 2022 মৌসুমের পর থেকে এটি রজার্সের (275+ ইয়ার্ড, +265) জন্য প্রথম সম্পূর্ণ খেলা হবে এবং জেটরা সান ফ্রান্সিসকোর নিক বোসা (+0.75 বস্তা, -105) কে ব্যাকফিল্ডের বাইরে রাখার চেষ্টা করবে। .

সান ফ্রান্সিসকো নামানোর জন্য তার নিজস্ব ভূত আছে. 49ers গত পাঁচটি NFC চ্যাম্পিয়নশিপ গেমসের মধ্যে চারটিতে খেলেছে, কিন্তু তাদের দৌড়ের সময় ট্রফি জিতেনি। তারা দুইবার সুপার বোলে গেছে, গত মৌসুম সহ যখন তারা চিফদের কাছে ওভারটাইমে হেরেছে।

আক্রমণাত্মক প্রান্তে কিছু উদ্বেগ থাকা সত্ত্বেও — ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে (বাছুর, অ্যাকিলিস) এবং ওয়াইডআউট ব্র্যান্ডন আইয়ুক (একটি হোল্ডআউট থেকে সতেজ) — সান ফ্রান্সিসকোর মাঠজুড়ে সেরা খেলোয়াড় রয়েছে। ব্রক পার্ডি (275+ ইয়ার্ড, +265) 49ersকে এক-টাচডাউন জয়ের দিকে নিয়ে যেতে দেখুন।

পিক: 49ers -4.5, -110 (DraftKings)

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখন নিবন্ধন করুন

একটি জুয়া সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

13 তম ওকলাহোমা স্টেট তুলসাকে পরাজিত করার সাথে সাথে অ্যালান বোম্যান 5 টি টিডি নিক্ষেপ করেছেন

ওকলাহোমা স্টেট কোয়ার্টারব্যাক অ্যালান বোম্যান (7) শনিবার, 14 সেপ্টেম্বর, 2024-এ ওকলাহোমা স্টেট এবং তুলসার মধ্যে একটি NCAA ফুটবল খেলার সময় প্রথমার্ধে বল পাস...

আর্সেনাল টটেনহ্যাম হটস্পারকে হারানোর দিকে মনোনিবেশ করেছে

19 জুলাই, 2023; ওয়াশিংটন, ডিসি, মার্কিন যুক্তরাষ্ট্র; আর্সেনাল ম্যানেজার মাইকেল আর্টেটা অডি ফিল্ডে MLS-এর বিরুদ্ধে 2023 MLS অল স্টার গেমের পরে প্রতিক্রিয়া জানিয়েছেন৷...

Related Articles

কলেজ ফুটবল সপ্তাহ 3 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ রোস্টারগুলি এখনও একত্রিত হচ্ছে, এবং কলেজ ফুটবল...

জ্যাক লিটেলের রত্ন দুটি প্রারম্ভিক এইচআর দ্বারা সমর্থিত রশ্মি অভিভাবকদের ছাড়িয়ে যায়

13 সেপ্টেম্বর, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে শুরুর পিচার...

জিও উরশেলা এবং জর্জ সোলার ডজার্সের উপর সাহসীকে উৎসাহিত করেছেন

13 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের ডান ফিল্ডার জর্জ...

শাবক কলোরাডোর বিপক্ষে সিরিজে পিছলে যাওয়ার সামর্থ্য রাখে না

7 সেপ্টেম্বর, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময়...