Home বিনোদন মাইলি সাইরাসের পরিবার তার বয়ফ্রেন্ড ম্যাক্স মোরান্ডোকে ‘প্রিয়’ করে: উৎস
বিনোদন

মাইলি সাইরাসের পরিবার তার বয়ফ্রেন্ড ম্যাক্স মোরান্ডোকে ‘প্রিয়’ করে: উৎস

Share
Share

মাইলি সাইরাস‘প্রেমিক ম্যাক্স মোরান্ডো তার মন জয় করছে—এবং তার পরিবারের অনুমোদন আছে।

“(মিলির মা) টিশ (সিরো) তাকে আদর করে এবং মনে করে যে তারা একে অপরের পুরোপুরি পরিপূরক”, এর সর্বশেষ সংস্করণে একচেটিয়াভাবে একটি সূত্র প্রকাশ করে আমাদের সাপ্তাহিকমোরান্ডো, 25, সাইরাস পরিবারের সাথে অনেক সময় কাটায়।

সূত্রটি যোগ করে যে যখন মাইলি এবং মোরান্ডোর সংযোগ অব্যাহত রয়েছে, বিয়ে এবং তাদের পরিবার সম্প্রসারণ এই মুহূর্তে “এমনকি তাদের রাডারে নেই”। (31 বছর বয়সী মাইলি এর আগে বিয়ে করেছিলেন লিয়াম হেমসওয়ার্থযাকে তিনি 2009 সাল থেকে 2018 থেকে 2020 পর্যন্ত ডেট করেছেন এবং বন্ধ করেছেন।)

“মাইলি তার জীবন যেখানে আছে তা নিয়ে সম্পূর্ণ সন্তুষ্ট,” সূত্রটি বলে। “তিনি ম্যাক্সের প্রেমে পড়েছেন এবং তার পরিবার এবং কর্মজীবনের সাথে পরিপূর্ণ বোধ করছেন।”

মাইলি সাইরাস এবং ম্যাক্স মোরান্ডো রিলেশনশিপ শিডিউল গ্র্যামিস 2024

সম্পর্কিত: মাইলি সাইরাস এবং ম্যাক্স মোরান্ডোর সম্পর্কের সময়রেখা

সম্পর্কে গান কিছু! মাইলি সাইরাস এবং ম্যাক্স মোরান্ডোর সম্পর্ক উত্তপ্ত হচ্ছে। 2022 সালের জানুয়ারী মাসে মাইলের নববর্ষের প্রাক্কালে বিশেষ পার্টিতে নাচতে দেখা যাওয়ার পরে এই দুই সংগীতশিল্পীকে প্রথম রোমান্টিকভাবে সংযুক্ত করা হয়েছিল। সম্প্রচারের সময়, যেটি তিনি পিট ডেভিডসনের সাথে সহ-হোস্ট করেছিলেন, সাইরাস “তুমি” শিরোনামের একটি নতুন ট্র্যাক পরিবেশন করেছিলেন, যেটির অনেক ভক্ত বিশ্বাস (…)

সূত্র অনুসারে, মাইলি একজন “হ্যাপলেস রোমান্টিক” এবং দম্পতি তাদের সম্পর্কের ক্ষেত্রে দুর্দান্ত অগ্রগতি করছে।

“তারা মালিবুতে জীবনকে ভালবাসে এবং এই বছরের (আগে) একসাথে চলার পর থেকে আরও ঘনিষ্ঠ হয়ে উঠেছে,” সূত্রটি বলে, এই দম্পতি “অসাধারণ করছে এবং আগের চেয়ে বেশি প্রেম করছে।”

মাইলি সাইরাসের পরিবার তার প্রেমিক ম্যাক্স মোরান্ডোকে ভালোবাসে

ব্র্যান্ডি সাইরাস, ম্যাক্স মোরান্ডো, মাইলি সাইরাস এবং টিশ সাইরাস। রেকর্ডিং একাডেমির জন্য কেভিন মাজুর/গেটি ইমেজ

মাইলি এবং মোরান্ডো প্রথমবার 2021 সালের জানুয়ারিতে যুক্ত হয়েছিল যখন তাদের একসাথে নাচতে দেখা গিয়েছিল মাইলির নববর্ষের আগের দিন পার্টি বিশেষ বেশ কয়েক মাস আগে, মাইলি তার ভবিষ্যত সঙ্গীকে সংক্ষিপ্তভাবে এমন একজন হিসেবে উল্লেখ করেছিলেন যার কাজের তিনি প্রশংসা করেন।

“এই চেহারাটি আমার প্রিয় দুই উদীয়মান শিল্পী, ম্যাক্স মোরান্ডো এবং এর মধ্যে একটি অনন্য সহযোগিতা শেন কাস্টল“তিনি সেপ্টেম্বর 2021 এর সাথে একটি সাক্ষাত্কারের সময় বলেছিলেন ভোগ. “তাদের সহযোগিতা হল কীভাবে স্থায়িত্ব ফ্যাশনের পরবর্তী ধাপে পরিণত হচ্ছে তার নিখুঁত উদাহরণ, এবং প্রমাণ করে যে সবকিছু নতুন করে উদ্ভাবন করা যেতে পারে, যা আমার সাথে গভীরভাবে অনুরণিত হয়।”

মাইলি সাইরাসের পরিবার তার প্রেমিক ম্যাক্স মোরান্ডো 2কে ভালোবাসে

মাইলি সাইরাস এবং ম্যাক্স মোরান্ডো গুচ্চির জন্য ডোনাটো সার্দেলা/গেটি ইমেজ

নববর্ষ উদযাপনের কিছুক্ষণ পরেই, মাইলি এবং ড্রামার মিয়ামিতে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন। দুই মাস পর অতিরিক্ত একটি সূত্র মো আমাদের যে তারা ডেটিং করছিল।

2022 সালের মার্চ মাসে সূত্রটি বলেছিল, “তারা এখনও এই মুহূর্তে একে অপরকে চিনছে।” “তারা মজা করছে এবং একসাথে অনেক সময় কাটাচ্ছে।”

2023 সালের মার্চ মাসে, “ফুল” গায়ক শেয়ার করেছিলেন যে তিনি এবং মোরান্ডো একসাথে ছিলেন, স্মরণ করে ব্রিটিশ ভোগ“আমাদের অন্ধ তারিখে রাখা হয়েছিল। ঠিক আছে, এটা আমার জন্য অন্ধ ছিল এবং তার জন্য নয়। আমি ভেবেছিলাম, ‘সবচেয়ে খারাপ যেটা ঘটতে পারে তা হল আমি চলে যাচ্ছি।’

প্রায় এক বছর পরে, মাইলি গ্র্যামিতে তার ডেট হিসাবে মোরান্ডোকে নিয়ে যায়। মোরান্ডো মাইলির সাথে তার ইঅন্তহীন গ্রীষ্মের ছুটি অ্যালবাম, যার মধ্যে রয়েছে তার হিট গান “ফুল।” অ্যাওয়ার্ড শোতে, মাইলি একক গানের জন্য সেরা পপ সলো পারফরম্যান্সের জন্য তার প্রথম গ্র্যামি জিতেছে। তিনি জিতেছেন জানার পরে, মাইলি তার প্রেমিককে চুম্বন করে কৃতিত্ব উদযাপন করেছিলেন।

মাইলি এবং মোরান্ডো সম্পর্কে আরও জানতে, উপরের ভিডিওটি দেখুন এবং এর সর্বশেষ সংখ্যাটি বেছে নিন আমাদের সাপ্তাহিকযেটিতে এখন নিউজস্ট্যান্ডে 12টি অতিরিক্ত পৃষ্ঠা রয়েছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

13 তম ওকলাহোমা স্টেট তুলসাকে পরাজিত করার সাথে সাথে অ্যালান বোম্যান 5 টি টিডি নিক্ষেপ করেছেন

ওকলাহোমা স্টেট কোয়ার্টারব্যাক অ্যালান বোম্যান (7) শনিবার, 14 সেপ্টেম্বর, 2024-এ ওকলাহোমা স্টেট এবং তুলসার মধ্যে একটি NCAA ফুটবল খেলার সময় প্রথমার্ধে বল পাস...

আর্সেনাল টটেনহ্যাম হটস্পারকে হারানোর দিকে মনোনিবেশ করেছে

19 জুলাই, 2023; ওয়াশিংটন, ডিসি, মার্কিন যুক্তরাষ্ট্র; আর্সেনাল ম্যানেজার মাইকেল আর্টেটা অডি ফিল্ডে MLS-এর বিরুদ্ধে 2023 MLS অল স্টার গেমের পরে প্রতিক্রিয়া জানিয়েছেন৷...

Related Articles

‘উত্তেজনা’ ডঃ বেনেট ওমালু এনএফএল, ডলফিনদের তুয়া তাগোভাইলোকে অবসর নেওয়ার পরামর্শ দিয়েছেন

ভিডিও সামগ্রী চালান TMZSports.com যদি ড. বেনেট ওমালু — ইটিসি আবিষ্কারের কৃতিত্ব...

বড় পার্থক্য কি?!

আইস স্পাইস দুটি ছবি নিয়ে আসছে যা মসলা বাড়িয়ে দেবে! সমস্ত নিয়ম...

RHOSLC-এর হিদার গে বলেছেন যে মেরি এই মরসুমে “নেতা” এর চেয়ে বেশি

হেদার গে, মেরি কসবি। কৌরি অ্যাঞ্জেলো/ব্র্যাভো (2) হিদার গে ভক্তরা কিভাবে দেখবেন...

ওহাইও বন্যপ্রাণী কর্মকর্তারা 2টি গিজ ধরে থাকা মানুষের ছবির প্রসঙ্গ দিয়েছেন

ওহাইওতে 2টি গিজ বহনকারী একজন ব্যক্তির একটি ভাইরাল ছবি প্রবণতা করছে৷ ডোনাল্ড...