Home খেলাধুলা ক্যাটলিন ক্লার্কের প্লেঅফ পুশ MVP-এর জন্য পথ তৈরি করে
খেলাধুলা

ক্যাটলিন ক্লার্কের প্লেঅফ পুশ MVP-এর জন্য পথ তৈরি করে

Share
Share

হয়তো মে মাসে এবং এমনকি জুন বা জুলাইতেও, কে হওয়া উচিত তা নিয়ে বিতর্ক ছিল বছরের সেরা ডাব্লুএনবিএ রুকি: ইন্ডিয়ানার ক্যাটলিন ক্লার্ক বা শিকাগোর অ্যাঞ্জেল রিস৷

এটাকে আর আপত্তিকর মনে করা যায় না। ক্লার্ক আপনার পছন্দএবং এটা এমনকি কাছাকাছি না. Reese একটি ভাল বছর যাচ্ছে এবং তিনি তার sneakers আপ laces আগে লীগ ইতিহাসের সেরা রিবাউন্ডার হতে পারে, কিন্তু ক্লার্ক এর প্রভাব অকাট্য.

বিবেচনা করুন যে জ্বর, যারা প্রায় এক দশক ধরে নৃশংসভাবে চলছে, শুধুমাত্র একটি প্লে অফ দল নয়, কিছু গুরুতর ক্ষতি করার সুযোগ রয়েছে। মঙ্গলবার রাতে শিকাগো এবং আটলান্টার কাছে হেরে যাওয়া আনুষ্ঠানিকভাবে তাদের টিকিট স্ট্যাম্প করেছে।

বুধবার রাতের 93-86 লস অ্যাঞ্জেলেসের জয় ক্লার্ক এবং তার উদীয়মান দলের জন্য একটি রাজ্যাভিষেক হিসাবে পরিবেশিত. ইন্ডিয়ানা তার সেরা খেলতে পারেনি, কিন্তু এটি এখনও তার পঞ্চম টানা গেমটি জিতেছে এবং এটি 18-16, যা একটি বড় ব্যাপার বলে মনে হচ্ছে না যতক্ষণ না আপনি বুঝতে পারেন যে এই দলটি .500-এর উত্তর দিকে রয়েছে বহু বছর হয়ে গেছে যেকোনো পয়েন্টে, 40টি গেমের সিজনে 34টি গেম।

ক্লার্কের অবদান? ওহ, 24 পয়েন্টের মাত্র একটি ট্রিপল-ডাবল, 10 রিবাউন্ড এবং 10 অ্যাসিস্ট — তার বছরের দ্বিতীয়। তার গড় 18.9 পিপিজি, 8.4 অ্যাসিস্ট এবং 5.8 রিবাউন্ড, এবং বছরের শুরুতে 30-এর দশকে থাকার পর তার ফিল্ড গোল শতাংশ বেড়ে 42.5-এ পৌঁছেছে, যখন জ্বর হেরে যাচ্ছিল এবং সন্দেহবাদীরা তাদের মাঠের দিন উপভোগ করছিল।

তার অবদান ক্লার্ক এর প্রতিক্রিয়া?

“অবশ্যই জানতাম,” তিনি ট্রিপল-ডাবল সম্পর্কে বলেন. “কিন্তু সৎভাবে, যেমন, আমরা শুধু স্টপ করার চেষ্টা করছিলাম।”

এটা শুধু নয় যে ক্লার্ক ধারাবাহিকভাবে ভিডিও গেমের সংখ্যা র্যাক করে। এটা শুধু যে তিনি গেম জেতার উপর যেমন একটি লেজার ফোকাস বজায় রাখা. যে তিনি WNBA ইতিহাসের সবচেয়ে শক্তিশালী মাইক্রোস্কোপের অধীনে এটি করেছিলেন – আসুন এটির মুখোমুখি হই, 1997 সালে শুরু হওয়ার সময় লিগ অনুসরণকারী বেশিরভাগ লোকেরা এখন পাঁচজন খেলোয়াড়ের নাম বলতে পারেনি – এটি আরও উল্লেখযোগ্য।

এটার মুখোমুখি, লীগ তাকে কিছু পরিমাণে পতিতা করেছে। এটি লাস ভেগাস এবং নিউ ইয়র্কের মতো অভিজ্ঞ সুপারটিমের পরিবর্তে তার জাতীয় টিভি প্যাকেজ তৈরি করেছে। ক্লার্ক যখন র‍্যাঙ্কিংয়ের উদ্দেশ্যে একই সময়ে প্রো গেম এবং তার সতীর্থদের শিখছিলেন তখন তিনি জ্বরের প্রাথমিক সময়সূচীটি শীর্ষস্থানীয় দলের বিরুদ্ধে ম্যাচআপ দিয়ে পূরণ করেছিলেন।

ইন্ডিয়ানার 1-8 সূচনা অনুমানযোগ্য ছিল, কিন্তু টুইটার পন্ডিতরা এখনও ক্লার্কের প্রয়োজনীয় দুটি জিনিস উপেক্ষা করে তাদের শট গুলি করেছেন: প্রতিনিধি এবং বিশ্রাম।

হুহ? আপনি কিভাবে একই সময়ে reps এবং বিশ্রাম পাবেন? এখানে অনুসরণ করুন.

একটি শেখার হাতিয়ার হিসাবে পুনরাবৃত্তি মত কিছুই নেই. প্রথম দিকে সেরা দলের বিরুদ্ধে খেলা এবং ব্যর্থতা ক্লার্ক এবং তার সতীর্থদের জয়ের জন্য তাদের কী করতে হবে তা শিখতে সাহায্য করেছিল। তাদের শেষ 20 ম্যাচে 14-6 রেকর্ড প্রমাণ করে যে তারা ঠিক এটি করেছে।

আর বাকি সমীকরণ? মার্কিন অলিম্পিক কোচ শেরিল রিভকে কিছু কৃতিত্ব দিন। ক্লার্ককে অলিম্পিক দল থেকে ছাড়ার জন্য রিভ সমালোচিত হন। দলটি নির্বাচিত হওয়ার সময় ক্লার্ক সত্যিই তার জন্য উপযুক্ত ছিল না, রিভের দল যেভাবেই হোক প্যারিসে জিতেছিল। NCAA টুর্নামেন্টে ওভারটাইম জয়ের পরে একজন কোচ আমাকে একবার বলেছিলেন, “আমি মার্চে বিজয়ের ময়নাতদন্ত করি না।”

উপরন্তু, এমনকি সেরা বাস্কেটবল খেলোয়াড়, যারা সবচেয়ে বেশি খেলতে ভালোবাসে, তাদের বিরতি প্রয়োজন। বিবেচনা করুন যে ক্লার্ক 2023 সালের সেপ্টেম্বরের শেষের দিকে আইওয়াতে তার চূড়ান্ত মরসুমের জন্য প্রশিক্ষণ শুরু করেছিলেন এবং প্যারিস গেমসের জন্য WNBA থেকে তার মাসব্যাপী বিশ্রাম না হওয়া পর্যন্ত প্রকৃত বিরতি ছাড়াই খেলেছেন বা প্রশিক্ষণ দিয়েছেন।

এটা কোন কাকতালীয় ঘটনা নয় যে তার সেরা বাস্কেটবল — এবং তার দলের সেরা বাস্কেটবল — এক মাস বিশ্রামের পরে এসেছিল। এবং এখন আমরা এই মাসের শেষের দিকে ক্যাটলিন ক্লার্ককে প্লে অফ গেম খেলতে দেখব।

এটি যদি আইওয়ার এনসিএএ টুর্নামেন্ট গেমের মত কিছু হয়, আমার আপনার জন্য কিছু পরামর্শ আছে।

পপকর্ন ধরুন, একটি টিভি খুঁজুন, ফিরে বসুন এবং শো দেখুন। এটা হতাশ হবে না.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

13 তম ওকলাহোমা স্টেট তুলসাকে পরাজিত করার সাথে সাথে অ্যালান বোম্যান 5 টি টিডি নিক্ষেপ করেছেন

ওকলাহোমা স্টেট কোয়ার্টারব্যাক অ্যালান বোম্যান (7) শনিবার, 14 সেপ্টেম্বর, 2024-এ ওকলাহোমা স্টেট এবং তুলসার মধ্যে একটি NCAA ফুটবল খেলার সময় প্রথমার্ধে বল পাস...

আর্সেনাল টটেনহ্যাম হটস্পারকে হারানোর দিকে মনোনিবেশ করেছে

19 জুলাই, 2023; ওয়াশিংটন, ডিসি, মার্কিন যুক্তরাষ্ট্র; আর্সেনাল ম্যানেজার মাইকেল আর্টেটা অডি ফিল্ডে MLS-এর বিরুদ্ধে 2023 MLS অল স্টার গেমের পরে প্রতিক্রিয়া জানিয়েছেন৷...

Related Articles

কলেজ ফুটবল সপ্তাহ 3 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ রোস্টারগুলি এখনও একত্রিত হচ্ছে, এবং কলেজ ফুটবল...

জ্যাক লিটেলের রত্ন দুটি প্রারম্ভিক এইচআর দ্বারা সমর্থিত রশ্মি অভিভাবকদের ছাড়িয়ে যায়

13 সেপ্টেম্বর, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে শুরুর পিচার...

জিও উরশেলা এবং জর্জ সোলার ডজার্সের উপর সাহসীকে উৎসাহিত করেছেন

13 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের ডান ফিল্ডার জর্জ...

শাবক কলোরাডোর বিপক্ষে সিরিজে পিছলে যাওয়ার সামর্থ্য রাখে না

7 সেপ্টেম্বর, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময়...