Home খেলাধুলা স্যাকন বার্কলে ইতিমধ্যেই নিউ ইয়র্ক জায়ান্টসকে তাকে যেতে দেওয়ার জন্য অনুশোচনা করছেন৷
খেলাধুলা

স্যাকন বার্কলে ইতিমধ্যেই নিউ ইয়র্ক জায়ান্টসকে তাকে যেতে দেওয়ার জন্য অনুশোচনা করছেন৷

Share
Share

ফিলাডেলফিয়া ঈগলসের সাথে স্যাকন বার্কলির আত্মপ্রকাশ অসাধারণ কিছু ছিল না, এবং নিউ ইয়র্ক জায়ান্টদের অবশ্যই তাকে হাঁটতে দেওয়া নিয়ে তাদের পেটে গর্ত রয়েছে।

তারা তাকে কেবল একটি ফ্রি এজেন্ট হিসাবেই চলে যেতে দেয়নি, তবে তারা তাকে একটি বিভাগীয় প্রতিদ্বন্দ্বী এবং ঈগলসের মতো একটি দল দ্বারা বাছাই করতে দেয় যা 2024 সালে NFC পূর্বে বাড়ি নিয়ে যাওয়ার জন্য প্রস্তুত বলে মনে হচ্ছে।

ব্রাজিলের সাও পাওলোতে শুক্রবার রাতে গ্রিন বে প্যাকার্সের বিপক্ষে বার্কলে তিনটি টাচডাউন করেন। তিনি পেন স্টেটে কলেজে থাকাকালীন সময়ে খুব প্রভাবশালী ছিলেন দৌড়ে ফিরে আসার সম্পূর্ণ ভিন্ন, পুনরুজ্জীবিত সংস্করণের মতো।

ফিলাডেলফিয়ার অপরাধ ভীতিজনক। কোয়ার্টারব্যাক জালেন হার্টস স্পষ্টতই ইতিমধ্যেই বার্কলির পাস-ক্যাচিং ক্ষমতাকে আনলক করেছে, কারণ তার খেলার প্রথম টাচডাউনটি শেষ জোনে একটি অবিশ্বাস্য স্নাগ ছিল। তিনি 23 গজ জন্য দুটি অভ্যর্থনা ছিল.

কিন্তু প্যাকারদের মেঝেতে বার্কলির কোন উত্তর ছিল না। 24 109 গজ এবং দুটি টাচডাউনের জন্য বহন করে। ফিলাডেলফিয়ার আক্রমণাত্মক লাইনের পিছনে এটি তার জন্য খুব সহজ লাগছিল, যা জেসন কেলসের অবসরের পর থেকে একটি ইউনিট হিসাবে তাদের প্রথম খেলায় এখনও নিখুঁত থেকে অনেক দূরে ছিল।

ব্যাকফিল্ডে হার্টস এবং বার্কলে, ডিভন্টা স্মিথ এবং এজে ব্রাউনের সাথে, এনএফএল-এর অন্যতম সেরা রিসিভার জুটি হিসাবে, প্রধান কোচ নিক সিরিয়ানিকে কাগজে সবচেয়ে বেশি লোড করা অপরাধের একটি দেয়৷ এবং এটি 1 সপ্তাহে হাইপ পর্যন্ত বেঁচে ছিল।

এদিকে, জায়ান্টরা এখনও ড্যানিয়েল জোনসের সাথে মরুভূমিতে ঘুরে বেড়াচ্ছে। তাদের শুরুর দিকে দৌড়াচ্ছেন ডেভিন সিঙ্গলেটারি, যিনি এক মৌসুমে কখনও 900 রাশিং ইয়ার্ড অতিক্রম করেননি। তারা রকি ওয়াইড রিসিভার মালিক নাবার্সের উপর প্রচুর পরিমাণে গণনা করছে, যিনি কলেজে দুর্দান্ত ছিলেন, কিন্তু দেখুন কে তাকে এলএসইউতে বল ছুঁড়েছেএবং দেখুন কে তাকে এনএফএলে বল নিক্ষেপ করবে।

আমরা এটা সব সময় শুনি: NFL হল একটি ফলাফল-চালিত ব্যবসা।

এটা কল্পনা করা কঠিন যে জায়ান্টরা পিছনে দৌড়ানোর সময় একটি বড় ডিমোশনের সাথে আরও ভাল করছে, যখন তাদের প্রাক্তন তারকা ইতিমধ্যেই ঈগলদের জন্য টাচডাউন স্কোর করছেন, যে তারা বছরে দুবার খেলবে।

জায়ান্টরা এখনও সিজন শুরু করেনি, তবে আপনি দেখতে পাচ্ছেন যে ভাইব কতটা কম হতে পারে। শুধুমাত্র ঈগলদের বোঝাই নয়, জায়ান্টদেরও ডালাস কাউবয়দের সাথে মোকাবিলা করতে হবে, যারা একটি চেষ্টা বছরের মধ্যে ডাক প্রেসকট খেলা.

নিউইয়র্ক 2018 সাল থেকে বার্কলেকে প্রচুর চুক্তির নাটকের সাথে মূল্যায়ন করতে হয়েছে এবং জিএম জো শোয়েন শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি কাছাকাছি রাখার যোগ্য নন। ঈগলসের জিএম হাউই রোজম্যান সানন্দে স্টারকে দৌড়ে ফিরিয়ে দেন $37.75 মিলিয়ন মূল্যের তিন বছরের চুক্তি.

যদিও একটি গেম সবকিছু নির্ধারণ করে না, মনে হচ্ছে জায়ান্টদের ইতিমধ্যে তাদের নাকের নীচে এটি ঘটতে দেওয়ার জন্য অনুশোচনা করা উচিত।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

13 তম ওকলাহোমা স্টেট তুলসাকে পরাজিত করার সাথে সাথে অ্যালান বোম্যান 5 টি টিডি নিক্ষেপ করেছেন

ওকলাহোমা স্টেট কোয়ার্টারব্যাক অ্যালান বোম্যান (7) শনিবার, 14 সেপ্টেম্বর, 2024-এ ওকলাহোমা স্টেট এবং তুলসার মধ্যে একটি NCAA ফুটবল খেলার সময় প্রথমার্ধে বল পাস...

আর্সেনাল টটেনহ্যাম হটস্পারকে হারানোর দিকে মনোনিবেশ করেছে

19 জুলাই, 2023; ওয়াশিংটন, ডিসি, মার্কিন যুক্তরাষ্ট্র; আর্সেনাল ম্যানেজার মাইকেল আর্টেটা অডি ফিল্ডে MLS-এর বিরুদ্ধে 2023 MLS অল স্টার গেমের পরে প্রতিক্রিয়া জানিয়েছেন৷...

Related Articles

কলেজ ফুটবল সপ্তাহ 3 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ রোস্টারগুলি এখনও একত্রিত হচ্ছে, এবং কলেজ ফুটবল...

জ্যাক লিটেলের রত্ন দুটি প্রারম্ভিক এইচআর দ্বারা সমর্থিত রশ্মি অভিভাবকদের ছাড়িয়ে যায়

13 সেপ্টেম্বর, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে শুরুর পিচার...

জিও উরশেলা এবং জর্জ সোলার ডজার্সের উপর সাহসীকে উৎসাহিত করেছেন

13 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের ডান ফিল্ডার জর্জ...

শাবক কলোরাডোর বিপক্ষে সিরিজে পিছলে যাওয়ার সামর্থ্য রাখে না

7 সেপ্টেম্বর, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময়...