Home বিনোদন এগুলি অ্যামাজনে সবচেয়ে আরামদায়ক পতনের বুট
বিনোদন

এগুলি অ্যামাজনে সবচেয়ে আরামদায়ক পতনের বুট

Share
Share

আমাদের সাপ্তাহিক অধিভুক্ত অংশীদারিত্ব আছে. আপনি যখন কোনো লিঙ্কে ক্লিক করেন এবং কেনাকাটা করেন তখন আমরা ক্ষতিপূরণ পাই। আরও জানুন!

কোণার চারপাশে পতনের সাথে, এটি সিজনের সবচেয়ে প্রয়োজনীয় পাদুকা মজুত করার উপযুক্ত সময়: বুট! এই বছর, আমি স্মার্ট শপিং করছি এবং শুধুমাত্র এমন স্টাইল বেছে নিচ্ছি যেগুলো আরাম এবং স্থায়িত্বকে অগ্রাধিকার দেয় — কারোরই ব্যথা বা যন্ত্রণা বা ফোস্কা পড়ার সময় নেই! হাজার হাজার আমাজন ক্রেতাদের মতে, নিম্নলিখিত 12টি নির্ভরযোগ্য বুট শৈলী বা আরামের ক্ষেত্রে কম করে না। এই অতি-আরামদায়ক বুটগুলিতে দীর্ঘক্ষণ পড়ে শক্ত রক করার জন্য প্রস্তুত হন। প্রত্যেকের অনন্য শৈলী মেলে কিছু আছে!

সবচেয়ে আরামদায়ক গোড়ালি বুট

1. সবার জন্য তৈরি: প্রতিটি পোশাকের জন্য একটি ক্লাসিক সোয়েড বুট প্রয়োজন এবং আপনি যদি আরাম খুঁজছেন, তবে খুব কমই তুলনা করতে পারে। অ্যামাজন এসেনশিয়ালস মহিলাদের বুট. কুশন করা মেমরি ফোম ইনসোল আপনাকে মনে করে যে আপনি মেঘের উপর হাঁটছেন।

2. সব থেকে আরামদায়ক: প্ল্যাটফর্ম ট্র্যাকশন সোলের সাথে মিলিত আরামদায়ক মোজার মতো ডিজাইন এই Redtop চেলসি বুট তারা আরাম এবং শৈলীর একটি কঠিন সমন্বয় অফার করে যাতে আপনি ব্যথা ছাড়াই ঘন্টার পর ঘন্টা হাঁটতে পারেন।

3. সহজভাবে একটি ক্লাসিক: একটি সামান্য কালো বুটি শৈলী আউট হয় না. সঙ্গে শৈলী চালু ডাঃ স্কোলসের এই লেসি জোড়া যা জিন্স, স্কার্ট, ড্রেস প্যান্ট এবং এর মধ্যে থাকা সবকিছুর সাথে পরা যেতে পারে।

সবচেয়ে আরামদায়ক উচ্চ বুট

4. মার্জিত এবং আড়ম্বরপূর্ণ: শত শত আমাজন ক্রেতা এর জন্য দুটি মূল বৈশিষ্ট্য উল্লেখ করেছেন এই স্বপ্ন জোড়া বুট – তাদের স্বাচ্ছন্দ্য (একজন ব্যক্তি বলেছিলেন যে আপনি ব্যথা ছাড়াই 5 ঘন্টারও বেশি সময় ধরে এগুলি পরতে পারেন) এবং তাদের বহুমুখিতা। অনেকে আবার একাধিক রং কিনতে এসেছেন!

5. রোজ রাইডিং বুট: যখনই আমি লম্বা রাইডিং বুট পরি, আমি আরও বেশি মার্জিত বোধ করি। লাইফস্ট্রাইডের এই জুটি এটি একটি মার্জিত চেহারা যা আপনাকে একটি সমৃদ্ধ জীবনধারা জাল করতে সাহায্য করবে যতক্ষণ না আপনি এটি তৈরি করেন!

6. আলতা মোদা হুনি: আপনি রানওয়ে থেকে নেমে এসেছেন (কোনও ফোস্কা ছাড়াই) দেখতে চান? এই Modatope ভাঁজযোগ্য বুট লোকেরা আপনাকে ফ্যাশন অনুপ্রেরণা হিসাবে ব্যবহার করবে। সব থেকে ভাল, তারা অবিশ্বাস্যভাবে আরামদায়ক!

সবচেয়ে আরামদায়ক হিল বুট

7. এত অসহায়! ধনুক এবং হিল? একটি নিখুঁত সমন্বয়. আপনি মধ্যে coquettish প্রবণতা মধ্যে পুরোপুরি মাপসই করা হবে Coutgo থেকে এই সুন্দর হিল বুট যা একটি সামঞ্জস্যযোগ্য খিলান বৈশিষ্ট্য।

8. GNO প্রস্তুত: রাতে দূরে নাচের জন্য প্রস্তুত? আপনি অবশ্যই এটি পেতে হবে এই Mysoft গোড়ালি বুট. 4-ইঞ্চি হিল নিখুঁত পরিমাণ উচ্চতা যোগ করে, যখন লুকানো কুশনিং আপনার পাকে আরামদায়ক এবং ভোর পর্যন্ত সারিবদ্ধ রাখবে!

9. তিনি ব্যবসা মানে: পাতলা হিল প্রায়ই মজবুত বা আরামদায়ক না হওয়ার জন্য খারাপ র‌্যাপ পায়। এই ইজিফক্স বুট তাদের আড়ম্বরপূর্ণ চেহারা এবং আরামদায়ক ডিজাইনের সাথে বর্ণনা পরিবর্তন করছে যা আপনাকে আপনার দিনটি ব্যথামুক্ত করতে দেয়!

সবচেয়ে আরামদায়ক যুদ্ধ বুট

10. আপনার সাধারণ যুদ্ধের বুট নয়: যখন আপনি কম্ব্যাট বুটের ছবি তোলেন, তখন সাধারণ কালো বুটের একটি চিত্র সম্ভবত মনে আসে। Redtop থেকে এই দুই-টোন ট্যান শৈলী ব্র্যান্ডেড ফিতে এবং চকচকে চামড়ার আস্তরণের মতো শীতল অতিরিক্ত বৈশিষ্ট্য সহ সিলুয়েটটিকে একটি অত্যন্ত প্রয়োজনীয় আপডেট দেয়।

11. স্টিলথ বৈশিষ্ট্য: ব্যবহার করার সময় আপনি কখনই ছিনতাই হবেন না এই প্রতিভা Vepose যুদ্ধ বুট যেটিতে আপনার কার্ড, নগদ এবং অন্য কোনো আইটেম যা আপনি আপনার ওয়ালেটে রাখবেন তা সংরক্ষণ করার জন্য তৈরি একটি লুকানো জিপার রয়েছে৷

12. ভক্ত প্রিয়: 3,000 এরও বেশি আমাজন ক্রেতারা প্রশংসা করেছেন এই Ichigo যুদ্ধ বুট কারণ এগুলি আরও ব্যয়বহুল বিকল্পের চেয়ে হালকা এবং প্রবেশ করা অনেক সহজ।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

13 তম ওকলাহোমা স্টেট তুলসাকে পরাজিত করার সাথে সাথে অ্যালান বোম্যান 5 টি টিডি নিক্ষেপ করেছেন

ওকলাহোমা স্টেট কোয়ার্টারব্যাক অ্যালান বোম্যান (7) শনিবার, 14 সেপ্টেম্বর, 2024-এ ওকলাহোমা স্টেট এবং তুলসার মধ্যে একটি NCAA ফুটবল খেলার সময় প্রথমার্ধে বল পাস...

আর্সেনাল টটেনহ্যাম হটস্পারকে হারানোর দিকে মনোনিবেশ করেছে

19 জুলাই, 2023; ওয়াশিংটন, ডিসি, মার্কিন যুক্তরাষ্ট্র; আর্সেনাল ম্যানেজার মাইকেল আর্টেটা অডি ফিল্ডে MLS-এর বিরুদ্ধে 2023 MLS অল স্টার গেমের পরে প্রতিক্রিয়া জানিয়েছেন৷...

Related Articles

‘উত্তেজনা’ ডঃ বেনেট ওমালু এনএফএল, ডলফিনদের তুয়া তাগোভাইলোকে অবসর নেওয়ার পরামর্শ দিয়েছেন

ভিডিও সামগ্রী চালান TMZSports.com যদি ড. বেনেট ওমালু — ইটিসি আবিষ্কারের কৃতিত্ব...

বড় পার্থক্য কি?!

আইস স্পাইস দুটি ছবি নিয়ে আসছে যা মসলা বাড়িয়ে দেবে! সমস্ত নিয়ম...

RHOSLC-এর হিদার গে বলেছেন যে মেরি এই মরসুমে “নেতা” এর চেয়ে বেশি

হেদার গে, মেরি কসবি। কৌরি অ্যাঞ্জেলো/ব্র্যাভো (2) হিদার গে ভক্তরা কিভাবে দেখবেন...

ওহাইও বন্যপ্রাণী কর্মকর্তারা 2টি গিজ ধরে থাকা মানুষের ছবির প্রসঙ্গ দিয়েছেন

ওহাইওতে 2টি গিজ বহনকারী একজন ব্যক্তির একটি ভাইরাল ছবি প্রবণতা করছে৷ ডোনাল্ড...