Home খেলাধুলা এমএলবি স্ট্রেচ রান হল শুরুর পিচ সম্পর্কে
খেলাধুলা

এমএলবি স্ট্রেচ রান হল শুরুর পিচ সম্পর্কে

Share
Share

MLB এর বিভাগগুলির মধ্যে একটি বাদে সবার জন্য শিরোনামের প্রতিযোগিতায় এই বর্তমান নিঃশ্বাস হল বিশৃঙ্খলার ঝড়ের জন্য দীর্ঘ, ধীর দীর্ঘশ্বাস যা অক্টোবর আসার সাথে সাথে শুরু হতে চলেছে।

এমএলবি-র ছয় বিভাগের নেতাদের মধ্যে পাঁচজনের নিয়মিত মরসুম শনিবার শুরু হওয়ার আগে কমপক্ষে চার-গেমের লিড রয়েছে, মাত্র তিনটি চূড়ান্ত সপ্তাহ বাকি রয়েছে, যা তার কিছুটা গতি হারিয়েছে।

আমেরিকান লিগ ইস্ট ডিভিশনের নিস্তব্ধতার একমাত্র ব্যতিক্রম, যেখানে বাল্টিমোর ওরিওলস নিউইয়র্ক ইয়াঙ্কিসের উপর একটি পাতলা অর্ধ-গেমে এগিয়ে রয়েছে।

AL সেন্ট্রালের ক্লিভল্যান্ড গার্ডিয়ানস এবং এএল ওয়েস্টের হিউস্টন অ্যাস্ট্রোস 4 1/2 গেম এগিয়ে ছিল। ন্যাশনাল লিগে, ফিলাডেলফিয়া ফিলিস পূর্বে আট-গেম এগিয়ে ছিল, আর মিলওয়াকি ব্রুয়ার্স সেন্ট্রালে নয় গেমে এগিয়ে ছিল। লস এঞ্জেলেস ডজার্স পশ্চিমের চারটি গেমের তুলনায় একটি পাতলা লিড ছিল।

বিভাগীয় ধাওয়া ঠিক এই মুহূর্তে থিয়েটার দেখতে হবে না, এবং সম্ভবত এটি উপযুক্ত। সাম্প্রতিক প্লে-অফ ইতিহাস আমাদের বলে যে আমরা যদি চ্যাম্পিয়নশিপের দিকে দৌড়ের নাটকটি আমাদের কাম্য হয় তবে আমরা অন্য কোথাও তাকানো ভাল।

2023 সালে, ওয়ার্ল্ড সিরিজে ওয়াইল্ড-কার্ডের এক জোড়া দল একে অপরের মুখোমুখি হয়েছিল যখন অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস চূড়ান্ত চ্যাম্পিয়ন টেক্সাস রেঞ্জার্সের সাথে দেখা করেছিল। ইতিহাসে এটি মাত্র তৃতীয়বার যে দুটি ওয়াইল্ড কার্ড দল শিরোপার জন্য একে অপরের মুখোমুখি হয়েছিল।

2022 সালে যখন প্লে-অফ তিনটি ওয়াইল্ড-কার্ড দলে প্রসারিত হয়, তখন এটি হওয়ার সম্ভাবনা কেবল বেড়ে যায়। 12-টিমের প্লেঅফগুলি একটি পাঁচ বছরের যৌথ দর কষাকষি চুক্তির অধীনে তৈরি করা হয়েছিল যা 2026 মরসুমের পরে মেয়াদ শেষ হতে চলেছে।

2022 সালে প্রথম প্রসারিত মরসুমে, ন্যাশনাল লীগের তৃতীয় ওয়াইল্ড কার্ড ছিল ফিলাডেলফিয়া ফিলিস, এবং তারা সুযোগটিকে একটি বিশ্ব সিরিজ বার্থে পরিণত করেছিল।

ওয়াইল্ড-কার্ড দলগুলির জরুরিতার একটি বৃহত্তর বোধ থাকে, বা তাই তত্ত্ব যায়। চারদিক থেকে ওয়াইল্ড-কার্ডের হুমকি আটকে রেখে তারা ডিভিশনে তাদের আগে দলকে তাড়া করার কারণে, তাদের তৎপরতার বোধ বৃদ্ধি পেয়েছে। তারা সবচেয়ে বেশি সময় ধরে প্লে অফ মোডে আছে।

এই ঋতু একটি ভিন্ন দৃষ্টিকোণ থেকে কিছু আঁকা ছাড়া. ওরিওলস-ইয়াঙ্কিস ডিভিশনের ম্যাচআপের পরাজয় প্রায় নিশ্চিত ওয়াইল্ড কার্ড। অন্য দুটি ওয়াইল্ড কার্ড আশাবাদী – মিনেসোটা টুইনস এবং কানসাস সিটি রয়্যালস – তাদের পিছনে ওয়াইল্ড কার্ড গ্রুপের দ্বারা হুমকির মুখে পড়েনি।

ন্যাশনাল লিগে, এনএল ওয়েস্টের দুটি ওয়াইল্ড-কার্ড দল থাকবে বলে আশা করা হচ্ছে, ডায়মন্ডব্যাকস এবং সান দিয়েগো প্যাড্রেস বর্তমানে স্পট ধরে রেখেছে। আটলান্টা ব্রেভস এবং নিউ ইয়র্ক মেটস তৃতীয় স্থানের জন্য লড়াই করতে প্রস্তুত।

কোনো অপ্রত্যাশিত পরিস্থিতি ব্যতীত, ছয় দলের আমেরিকান লিগের প্লে-অফ ক্ষেত্রটি মূলত সেট করা হয়েছে। ছয়টি দলের মধ্যে সাতটি এনএল-এ তাদের মন তৈরি করেছে বলে মনে হচ্ছে, যদিও শিকাগো শাবকরা যদি ক্রমবর্ধমান দলটিকে ট্র্যাক করতে পারে তবে অক্টোবরে তাদের একটি রান করার জন্য প্রয়োজনীয় গতি থাকতে পারে।

এই তত্ত্বটি অব্যাহত রেখে যে সিজন-এন্ডিং টাইমিং একটি উল্লেখযোগ্য সূচক যা কার বিশ্ব সিরিজে পৌঁছানোর শক্তিশালী সম্ভাবনা রয়েছে, AL ইস্ট চেজ আরও সমালোচনামূলক হওয়া উচিত। আর যে ডিভিশনে জিতবে তার জন্য নয়, যে জিতবে না তার জন্য।

এটি এমন নয় যে ওরিওলস বা ইয়াঙ্কিরা বরং তিন-গেমের জয়-অথবা-বাড়িতে ওয়াইল্ড-কার্ড সিরিজে থাকবে, তবে সেই অবস্থানে থাকা দলটি দেরি না করে প্লে-অফ শুরু করবে — প্রতিটি লিগের শীর্ষ দুটি দল থেকে ভিন্ন যারা একটি শিথিলতা

বেসবলের দৈনন্দিন জগতে, খেলার সময় উল্লেখযোগ্য বাধা না থাকার সুবিধা রয়েছে। ওয়াইল্ড-কার্ডের একটি সিরিজ জেতা একটি ক্যাটপল্ট প্রদান করে যা একজন বিভাগ বিজয়ীর কাছে থাকবে না।

এটা কি অযৌক্তিক মনে হচ্ছে? অবশ্যই। কিন্তু গত মৌসুমে ঠিক তাই হয়েছিল।

রেঞ্জার্সরা টাম্পা বে রে এবং বাল্টিমোর ওরিওলসকে অতিক্রম করে ALCS-এ স্থান অর্জনের জন্য পাঁচ গেমের জয়ের ধারায় প্লে-অফ খুলতে পেরেছে। ওয়াইল্ড-কার্ড রাউন্ডে মিলওয়াকি ব্রুয়ার্সকে পাশ কাটিয়ে এনএলডিএসে ডায়মন্ডব্যাকস ডজার্সকে ধ্বংস করেছে, পাশাপাশি তাদের প্রথম পাঁচটি প্লে অফ গেমও জিতেছে। 2022 ফিলিস একই পথ অনুসরণ করেছে।

একটি এনএফএল দল খোলা অস্ত্র সহ একটি প্লে অফ বিরতি গ্রহণ করতে পারে, যখন একটি এমএলবি দল কিছুটা ভয়ের সাথে এটি গ্রহণ করবে।

তাই নিয়মিত মরসুমের এই শেষ তিন সপ্তাহ দেখুন কার কাছে সবচেয়ে বেশি ক্ষমতা আছে… এবং কার কাছে সবচেয়ে স্বাস্থ্যকর পিচিং কর্পস আছে তা দেখতে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

13 তম ওকলাহোমা স্টেট তুলসাকে পরাজিত করার সাথে সাথে অ্যালান বোম্যান 5 টি টিডি নিক্ষেপ করেছেন

ওকলাহোমা স্টেট কোয়ার্টারব্যাক অ্যালান বোম্যান (7) শনিবার, 14 সেপ্টেম্বর, 2024-এ ওকলাহোমা স্টেট এবং তুলসার মধ্যে একটি NCAA ফুটবল খেলার সময় প্রথমার্ধে বল পাস...

আর্সেনাল টটেনহ্যাম হটস্পারকে হারানোর দিকে মনোনিবেশ করেছে

19 জুলাই, 2023; ওয়াশিংটন, ডিসি, মার্কিন যুক্তরাষ্ট্র; আর্সেনাল ম্যানেজার মাইকেল আর্টেটা অডি ফিল্ডে MLS-এর বিরুদ্ধে 2023 MLS অল স্টার গেমের পরে প্রতিক্রিয়া জানিয়েছেন৷...

Related Articles

কলেজ ফুটবল সপ্তাহ 3 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ রোস্টারগুলি এখনও একত্রিত হচ্ছে, এবং কলেজ ফুটবল...

জ্যাক লিটেলের রত্ন দুটি প্রারম্ভিক এইচআর দ্বারা সমর্থিত রশ্মি অভিভাবকদের ছাড়িয়ে যায়

13 সেপ্টেম্বর, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে শুরুর পিচার...

জিও উরশেলা এবং জর্জ সোলার ডজার্সের উপর সাহসীকে উৎসাহিত করেছেন

13 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের ডান ফিল্ডার জর্জ...

শাবক কলোরাডোর বিপক্ষে সিরিজে পিছলে যাওয়ার সামর্থ্য রাখে না

7 সেপ্টেম্বর, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময়...