Home খেলাধুলা স্ট্রিকিং ক্রু সাউন্ডার্সের বিরুদ্ধে প্লে-অফ স্থান সুরক্ষিত করতে পারে
খেলাধুলা

স্ট্রিকিং ক্রু সাউন্ডার্সের বিরুদ্ধে প্লে-অফ স্থান সুরক্ষিত করতে পারে

Share
Share

সিন্ডিকেটেড: গ্রীন বে প্রেস-গেজেট31 আগস্ট, 2024; কলম্বাস, OH, USA; Lower.com মাঠে নিউইয়র্ক সিটি এফসির বিপক্ষে প্রথমার্ধে কলম্বাস ক্রু ফরোয়ার্ড দিয়েগো রসি (10) বল পাস করছেন। সামান্থা মাদার-দ্য কলম্বাস ডিসপ্যাচ

সিয়াটেল সাউন্ডারস এবং কলম্বাস ক্রু তিন বছরেরও বেশি সময় ধরে মুখোমুখি হয়নি, তবে তারা শনিবার রাতে ওহিওর রাজধানীতে তা করবে।

ক্রু (14-4-7, 49 পয়েন্ট), যারা মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সে তৃতীয় স্থানে রয়েছে, তারা একটি জয়ের সাথে একটি প্লে অফ স্পট অর্জন করতে পারে।

লিগস কাপ চ্যাম্পিয়নশিপে লস অ্যাঞ্জেলেস এফসিকে 3-1 গোলে পরাজিত করা সহ সমস্ত প্রতিযোগিতায় কলম্বাস 1-0 এবং দর্শক নিউ ইয়র্ক সিটি এফসিকে 4-2 গোলে পরাজিত করে চ্যাম্পিয়নশিপে ফিরে আসার পর পরাজিত করেছে। গত সপ্তাহান্তে দ্বিতীয়ার্ধের স্টপেজ টাইমে। ডিয়েগো রসি একটি গোল করেন এবং একটি অ্যাসিস্ট করেন।

ক্রু কোচ উইলফ্রেড ন্যান্সি বলেন, “এটি জয়ের আরেকটি উপায়। আমি এটা নিয়ে সত্যিই গর্বিত।” “আমি আমার খেলোয়াড়দের এটাই বলেছিলাম, আমি বলেছিলাম, ‘হ্যাঁ, আমি কিছুটা হতাশ হয়েছিলাম যে আমরা যেভাবে চেয়েছিলাম খেলাটিকে নিয়ন্ত্রণ করতে পারিনি, কিন্তু আমরা গোল করার উপায় খুঁজে পেয়েছি।'”

রসির ক্যারিয়ারে সর্বোচ্চ 10টি গোল এবং 11টি অ্যাসিস্ট রয়েছে, তিনি ফ্র্যাঞ্চাইজি ইতিহাসের পঞ্চম খেলোয়াড় যিনি এক মৌসুমে উভয় বিভাগেই দ্বিগুণ অঙ্কে পৌঁছান।

সাউন্ডার্স (11-9-7, 40 পয়েন্ট) ওয়েস্টার্ন কনফারেন্সে অষ্টম স্থানে রয়েছে, বর্তমানে পোস্ট-সিজনের জন্য একটি প্লে-ইন স্পটে রয়েছে। তারা পোর্টল্যান্ডে গত সপ্তাহান্তে 1-0 ব্যবধানে পরাজিত হচ্ছে, যেখানে গোলরক্ষক স্টেফান ফ্রেই অষ্টম মিনিটে মাথার কাছে হাঁটু নেওয়ার পরে চলে যেতে হয়েছিল। কোচ ব্রায়ান শ্মেটজার বলেছেন যে ফ্রেই কনকশন প্রোটোকলের মধ্যে রয়েছেন এবং শনিবার পাওয়া যাবে না।

সাউন্ডার্স মিডফিল্ডার জোশ অ্যাটেনসিও বলেছেন, “পোর্টল্যান্ডের কাছে হেরে যাওয়ায় আমরা সবাই পাগল, কিন্তু অনেক বক্তৃতা (লকার রুমে) ইতিবাচক।” “অথবা ইতিবাচক হওয়ার চেষ্টা করছি। ছেলেরা, বিশেষ করে দলের নেতারা, সবার দিকে তাকিয়ে বলেছিল, ‘(অনুভূতিপূর্ণ) এমনটা হবে।’ আমাদের এগিয়ে যেতে হবে, বিশেষ করে মৌসুমের শেষে।”

ইউএস ওপেন কাপের সেমিফাইনালে এলএএফসি-র কাছে 1-0 গোলে হেরেছে সাউন্ডারস, তাদের শেষ দুটি ম্যাচে গোলশূন্য ছিল।

“রাস্তায়, আপনার কাছে থাকা কয়েকটি সুযোগের সর্বোচ্চ ব্যবহার করতে হবে,” শ্মেটজার বলেছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

উরসুলা ভন ডার লেইন, রাজনীতিবিদ যিনি ব্রাসেলসের উপর তার নিয়ন্ত্রণ জোরদার করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। অভ্যন্তরীণ বিরোধিতা দূর করা হয়েছে। শক্তিশালী...

ডোনাল্ড ট্রাম্প ডিডির ‘ফ্রিক অফ’ পার্টিতে কমলা হ্যারিসের জাল ছবি শেয়ার করেছেন

ডোনাল্ড ট্রাম্প আবার তার নিজের “ভুয়া খবর” শেয়ার করতে গিয়ে ধরা পড়ল… এর একটি ডক্টর করা ছবি আবার পোস্ট করা কমলা হ্যারিসযা বোঝায়...

Related Articles

শাবক RHP হেইডেন ওয়েসনেস্কিকে সক্রিয় করে

2 জুলাই, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময়...

ঈগলদের চোখ এজে ব্রাউন এবং সিজে গার্ডনার-জনসন

16 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ঈগলের নিরাপত্তা সিজে গার্ডনার-জনসন...

Nats RHP ট্রেভর উইলিয়ামসকে 60-দিনের IL থেকে পুনর্বহাল করে

30 মে, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন ন্যাশনালস স্টার্টিং পিচার ট্রেভর...

রিপোর্ট: Ravens’ RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশনে সম্মত

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...