Home বিনোদন জেনিফার লোপেজ টিআইএফএফ রেড কার্পেটে পাশের পোশাকে চমকে দিচ্ছেন
বিনোদন

জেনিফার লোপেজ টিআইএফএফ রেড কার্পেটে পাশের পোশাকে চমকে দিচ্ছেন

Share
Share

TIFF Solo 729-এ সাইড-কাট পোশাকে জেনিফার লোপেজ বিস্মিত

জেনিফার লোপেজ। গেটি ইমেজের মাধ্যমে জিওএফ রবিন্স/এএফপি

জেনিফার লোপেজ শুক্রবার, সেপ্টেম্বর 6 এ একা টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার সময় একটি লো-কাট পোশাকে হতবাক।

লোপেজের ঝকঝকে রূপালী তামারা রাল্ফ গাউনটি কালো মখমলের ধনুক দ্বারা উভয় পাশে বাঁধা থাকায় তার চিত্রটি দেখায়। গায়ক, 55, কানাডার টরন্টোতে, প্রিমিয়ারের জন্য লাল গালিচায় হেঁটেছিলেন অপ্রতিরোধ্য. ছবিটিতে লোপেজের পাশাপাশি অভিনয় করেছেন জারেল জেরোম, ডন চেডল, ববি ক্যানভালে এবং মাইকেল পেনাতার প্রাক্তন স্বামী দ্বারা উত্পাদিত হয় বেন অ্যাফ্লেক আপনার অধীনে এবং ম্যাট ড্যামনএর প্রযোজনা সংস্থা, আর্টিস্ট ইক্যুইটি।

ড্যামন, 53, এবং তার স্ত্রী, লুসিয়ানাআমেরিকান পেশাদার কুস্তিগীর অ্যান্টনি রবেলস-এর সত্য ঘটনা অবলম্বনে নির্মিত চলচ্চিত্রটির টিআইএফএফ প্রিমিয়ারেও অংশ নিয়েছিলেন, কিন্তু অ্যাফ্লেক, 52, ইভেন্টে উপস্থিত না হওয়া এবং লস অ্যাঞ্জেলেসে বাড়িতে থাকার সিদ্ধান্ত নেন।

চলচ্চিত্রের প্রচারের সময় বহিরাগতরা পথ অতিক্রম করেননি, তবে পরিচালক উইলিয়াম গোল্ডেনবার্গ বলেছেন লোপেজ এবং অ্যাফ্লেকের বিচ্ছেদের পরে জিনিসগুলি “সত্যিই” অদ্ভুত হয়ে ওঠেনি।

TIFF রেড কার্পেট ডেমি মুর এবং টরন্টোর সবচেয়ে স্টাইলিশ তারকাদের মধ্যে আরও অনেক কিছু

সম্পর্কিত: টিআইএফএফ রেড কার্পেটে ডেমি মুর, ব্রেন্ডা গান এবং আরও স্টাইলিশ তারকা

টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল সবই সিনেমার বিষয়—এটা ফ্যাশনের কথা ছাড়া। TIFF রেড কার্পেট হল সিরিয়াস অভিনেতাদের জন্য তাদের ফ্যাশন সেন্স দেখানোর জন্য একটি দুর্দান্ত জায়গা এবং তারা অবশ্যই তাদের A-গেমটি 2024 ইভেন্টে নিয়ে এসেছেন যখন বৃহস্পতিবার, 5 সেপ্টেম্বর, সহ-অভিনেতা ডেমি মুর (…)

“প্রত্যেকে একজন পেশাদার, এবং এটি একটি ব্যক্তিগত বিষয়। আমি তাদের দুজনকেই ভালোবাসি। আমি বলতে চাচ্ছি, আমি বেনকে আরও ভালো করে চিনি, কিন্তু জেনিফারের সাথে কাজ করার স্বপ্ন ছিল। তিনি আশ্চর্যজনক ছিলেন, “গোল্ডেনবার্গ বলেছিলেন। বৈচিত্র্য শুক্রবার টিআইএফএফ-এ। “এবং তাদের ব্যক্তিগত জীবন তাদের ব্যক্তিগত জীবন,” তিনি বলেছেন।

জেনিফার লোপেজ টিআইএফএফ সোলো 728-এ সাইড স্ট্র্যাপ ড্রেসে বিস্মিত
গেটি ইমেজের মাধ্যমে জিওএফ রবিন্স/এএফপি

অপ্রতিরোধ্যএর প্রিমিয়ার লোপেজের এক মাসেরও কম সময় পরে আসে৷ ডিভোর্স চেয়েছেন বিয়ের দুই বছর পর 20 আগস্ট অ্যাফ্লেক থেকে, আমাদের সাপ্তাহিক সময়ে নিশ্চিত করা হয়েছে। গায়ক তাদের বিচ্ছেদের তারিখটি 26 এপ্রিল হিসাবে তালিকাভুক্ত করেছিলেন, তবে কাগজপত্রটি অ্যাফ্লেকের জর্জিয়া এস্টেটে তাদের 2022 বিবাহ বার্ষিকীতে দায়ের করা হয়েছিল। (লোপেজ এবং অ্যাফ্লেকও এক মাস আগে, 2022 সালের জুলাই মাসে লাস ভেগাসে বিয়ে করেছিলেন।)

একটি সূত্র আমাদের একচেটিয়াভাবে বলেছে, “বিচ্ছেদের সময়টি আপনার জন্য বেনের জন্য একটি বিশাল ছিল” আমাদের আগস্টে

বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ: বেনিফারের আসল রোম্যান্সের টাইমলাইন

সম্পর্কিত: বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজের সম্পর্কের সময়রেখা

“বেনিফার” শব্দটিতে ফ্ল্যাশব্যাক থেকে ম্যাট লিপ গ্লস এবং বাটারফ্লাই ক্লিপ অন্তর্ভুক্ত থাকতে পারে, তবে সবকিছুই শেষ পর্যন্ত ফ্যাশনে ফিরে আসে। বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ প্রায় 20 বছর পরে একসাথে ফিরে এসেছেন তাদের রোম্যান্স প্রথম বিশ্বকে ঝড় তুলেছিল৷ এই দম্পতি 2002 সালে দুর্ভাগ্যজনক গিগলির সেটে প্রথম সংযুক্ত হন। চলচ্চিত্রটি (…)

তার এবং অ্যাফ্লেকের বিয়ে ভেঙে যাচ্ছে এমন জল্পনা কয়েক মাস পরে লোপেজের প্রস্তাব আসে। আমাদের মে মাসে নিশ্চিত করেছেন যে অ্যাফ্লেক বাইরে সরে গেছে তারা লস অ্যাঞ্জেলেসে ভাগ করে নেওয়া বাড়ি থেকে, যা পরে ছিল বিক্রয়ের জন্য তালিকাভুক্ত জুলাই মাসে একই মাসে পৃথক একটি সূত্র মো আমাদের যে লোপেজ এবং অ্যাফ্লেক তাদের পরবর্তী পদক্ষেপগুলি নেভিগেট করার সময় “নিজের কাজ করছেন”।

লোপেজ এবং অ্যাফ্লেক 2002 থেকে 2004 এর সেটে মিলিত হওয়ার পরে বাগদান করেছিলেন লিলিস. তাদের বিচ্ছেদের পর, অ্যাফ্লেক বিয়ে করেন জেনিফার গার্নার 2005 থেকে 2018 পর্যন্ত, এবং তাদের তিনটি সন্তান আছে, ভায়োলেট, 18, সেরাফিনা, 15 এবং স্যামুয়েল, 12। লোপেজ, ঘুরে, বিয়ে করেছিলেন মার্কো আন্তোনিও 2004 থেকে 2014 পর্যন্ত, এবং তারা 16 বছর বয়সী যমজ ম্যাক্স এবং এমকে স্বাগত জানায়।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জাল 911 কলের পরে FaZe গোষ্ঠীর বাড়ি ভবিষ্যতের আক্রমণ থেকে সুরক্ষিত

ফেজে ক্ল্যানকে পুলিশ তাদের সাবথনকে আবার বাধা দেওয়ার বিষয়ে চিন্তা করতে হবে না… কারণ টিএমজেড স্পোর্টস শিখেছি যে এই সপ্তাহে যে বাড়িটি ধ্বংস...

চীনের দুর্বল চাহিদার কারণে 2024 নির্দেশিকা কাটার পর মার্সিডিজের শেয়ারের পতন

একজন কর্মচারী আলাবামার ভ্যান্সে মার্সিডিজ-বেঞ্জ ইউএস ইন্টারন্যাশনাল প্ল্যান্টে একটি মার্সিডিজ-বেঞ্জ সি-ক্লাসে চূড়ান্ত পরিদর্শন করছেন। অ্যান্ড্রু ক্যাবলেরো-রেনল্ডস | এএফপি | গেটি ইমেজ মার্সিডিজ চীনে...

Related Articles

Google-চ্যালেঞ্জিং বিজ্ঞাপন মডেল নিয়ে বড় ব্র্যান্ডের সাথে আলোচনায় বিভ্রান্তি

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

এরিক মেনেন্দেজ রায়ান মারফিকে ‘নিন্দিত’ নেটফ্লিক্স সিরিজের জন্য বিস্ফোরণ করেছেন

এরিক মেনেন্দেজ নতুন Netflix সিরিজের দ্বারা তিনি এবং তার ভাই কীভাবে ক্ষুব্ধ...

বোনের স্ত্রী: ক্রিস্টিন কোডির অন্য কিডনিতে আঘাত করেছে, মোকদ্দমা ঘটনা প্রকাশ করেছে?

বোন স্ত্রী তারকা ক্রিস্টিনা ব্রাউন আপনি নিজেকে সাহায্য করতে পারেন কোড ব্রাউন...

মিনেসোটা উডসের রহস্যময় জন্তু বিশেষজ্ঞদের বিভ্রান্ত করে

ভিডিও সামগ্রী চালান একটি নেকড়ে-কুকুর সংকর বলে মনে হচ্ছে উত্তর মিনেসোটার বনে...