Home খেলাধুলা ডিনামোর বিপক্ষে পুনরায় ম্যাচের জন্য এলএএফসিকে শর্ট-হ্যান্ড করা হবে
খেলাধুলা

ডিনামোর বিপক্ষে পুনরায় ম্যাচের জন্য এলএএফসিকে শর্ট-হ্যান্ড করা হবে

Share
Share

MLS: LAFC এ হিউস্টন ডায়নামো এফসি31 আগস্ট, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; বিএমও স্টেডিয়ামে হিউস্টন ডায়নামো এফসির বিপক্ষে দ্বিতীয়ার্ধে এলএএফসি ফরোয়ার্ড অলিভিয়ের গিরুড (৯) বলের কাছে রান করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Jayne Kamin-Oncea-Imagn Images

লস অ্যাঞ্জেলেস এফসি গত সপ্তাহান্তে বিরল হোম পরাজয়ের প্রতিশোধ নিতে দেখবে যখন তারা শনিবার রাতে হিউস্টন ডায়নামোতে পরিদর্শন করবে, যদিও তাদের নিয়মিত স্টার্টার ছাড়াই।

টেক্সাস উপসাগরীয় উপকূলে হারিকেন বেরিলের প্রভাবের কারণে জুলাইয়ের শুরুতে স্থগিত হওয়া ম্যাচটি সেপ্টেম্বরের আন্তর্জাতিক উইন্ডোতে অনুষ্ঠিত হয় এবং গত শনিবার LAFC-এর বিরুদ্ধে ডায়নামোর 2-0 ব্যবধানে জয়ের সরাসরি অনুসরণ করে।

LAFC (14-6-5, 47 পয়েন্ট) আন্তর্জাতিক কল-আপের প্রভাব আরও অনেক বেশি অনুভব করবে, যার মধ্যে তাদের তিনজন শীর্ষ এমএলএস স্কোরারের অনুপস্থিতি সহ, যারা একসঙ্গে 34 বার নেট করেছেন: ডেনিস বোয়াঙ্গা (16), মাতেউস বোগাস (13) ) এবং ক্রিশ্চিয়ান অলিভেরা (5)।

এর অর্থ সম্ভবত ফ্রান্সের সর্বকালের শীর্ষস্থানীয় গোলস্কোরার, অলিভিয়ের গিরুড, গত সপ্তাহান্তে বেঞ্চের বাইরে তার লিগ অভিষেক করার পরে তার প্রথম এমএলএস শুরু করবেন।

LAFC কোচ স্টিভ চেরুন্ডোলো বলেছেন, “আমরা কিছু খেলোয়াড় ছাড়াই রয়েছি এবং আমাদের কিছু প্রারম্ভিক অবস্থানে কিছুটা পরিবর্তন করতে হতে পারে, তবে এটি আমাদের খুব বেশি প্রভাবিত করা উচিত নয়।” “এবং আমরা এখনও এমন একটি দলকে মাঠে নামব যা আমরা হিউস্টনে কিছু পয়েন্ট পাওয়ার জন্য ভাল বোধ করি, যা একটি কঠিন পরীক্ষা।”

ব্ল্যাক অ্যান্ড গোল্ডের বিরুদ্ধে হিউস্টনের তৃতীয় টানা নিয়মিত সিজনের জয়টি ছিল তিক্ত মিষ্টি। গ্রীষ্মকালীন সাইনিং লরেন্স এনালি তার প্রথম এমএলএস গোল করার পরে সিজন-এন্ড এসিএল টিয়ারের শিকার হন।

Ezequiel Ponce তার নতুন লীগে Dynamo (11-8-7, 40 পয়েন্ট) এর হয়ে তার প্রথম গোলটি করেছেন, যারা দেরীতে এই নিয়মিত সিজন সিরিজে আধিপত্য বিস্তার করেছে কিন্তু 2023 ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে LAFC এর কাছে হেরেছে।

হিউস্টন কোচ বেন ওলসেনের দায়িত্বে থাকা প্রথম মৌসুমের বিপরীতে, 2024 সালে হোম ফলাফল অর্জন করা আরও কঠিন ছিল, সপ্তম স্থানে থাকা ডায়নামো তাদের বাড়ির ভক্তদের সামনে এখন পর্যন্ত মাত্র চারবার জিতেছে। ঘরের মাঠে তাদের শেষ আটটি ম্যাচের মধ্যে পাঁচটি, এমএলএস কাপ প্লে-অফ স্পট নিশ্চিত করতে এবং সম্ভবত তাদের অবস্থান উন্নত করতে তাদের পরিবর্তন করতে হবে।

“তারা স্পষ্টতই কয়েকটি টুকরো ছোট, যা তাদের খেলাটি কীভাবে খেলতে চলেছে সে সম্পর্কে তাদের কিছুটা অপ্রত্যাশিত করে তোলে, তাই আমরা এটি প্রত্যাশা করি এবং কীভাবে ঘরে বসে আমাদের সেরাটা করা যায় তা নির্ধারণ করার চেষ্টা করি,” ওলসেন বলেছিলেন। “এটি আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ ম্যাচ।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি মামলা খারিজ করার বিষয়টি পুনর্বিবেচনা না করার জন্য আদালতকে অনুরোধ করছে…...

হ্যারডস আল ফায়েদের অভিযোগে ‘ব্যর্থতার’ অভিযোগে অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। হ্যারডসকে ধর্ষণ সহ লন্ডন ডিপার্টমেন্ট স্টোরের...

Related Articles

এটিপি সারাংশ: ফ্রান্সিসকো সেরুন্ডলো টিম ওয়ার্ল্ডের জন্য চমক

12 আগস্ট, 2024; সিনসিনাটি, OH, USA; সিনসিনাটি ওপেনের প্রথম দিনে কারেন খাচানভের...

রিপোর্ট: টপ সিবি শ্যাভন রিভেল জুনিয়র এসিএল কে চিৎ করে সিজনের জন্য বাইরে

শনিবার, 2 সেপ্টেম্বর, 2023 মিশিগান স্টেডিয়ামে UM-এর 30-3 জয়ের দ্বিতীয়ার্ধে মিশিগান ওয়াইড...

জেরোড মায়ো: জ্যাকবি ব্রিসেট প্যাটস ‘কিউবি1′ যতক্ষণ না আমি বলি তিনি নন’

সেপ্টেম্বর 19, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস...

শাবক RHP হেইডেন ওয়েসনেস্কিকে সক্রিয় করে

2 জুলাই, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময়...