Home বিনোদন ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: নিক স্নিকি মুভ করে
বিনোদন

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: নিক স্নিকি মুভ করে

Share
Share

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে নিক নিউ ম্যান 9-13 সেপ্টেম্বর, 2024-এর সপ্তাহে এমন একটি পদক্ষেপ যা বিপরীতমুখী হতে পারে এবং বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে Y&R. সিবিএস সিরিজের সর্বশেষ স্পয়লারগুলি দেখুন।

তরুণ এবং অস্থির প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: নিক নিউম্যান একটি বড় ঝুঁকি নেয়

পরের সপ্তাহে, Y&R দৈনিক স্পয়লার শ্যারন নিউম্যান সম্পর্কে নিক নিউম্যানকে আরও উদ্বিগ্ন দেখান। তার বর্তমান আচরণটি অস্বাভাবিক এবং কেবল খারাপ হচ্ছে।

তিনি ড্যানিয়েল রোমালোটি এবং হিদার স্টিভেনসকে আক্রমণ করছেন। এছাড়াও, তিনি ফিলিস সামারসের সাথে অভদ্র এবং ব্যঙ্গাত্মক আচরণ করছেন। আসলে, নিক জানে এটি শ্যারনের মতো নয়।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: নিক নিউম্যান (জোশুয়া মরো)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: নিক নিউম্যান (জোশুয়া মরো)
Y&R | সিবিএস

তাই পরের সপ্তাহে, তিনি শ্যারন এবং তাকে কীভাবে সাহায্য করবেন তা নিয়ে আলোচনা করতে তাদের মেয়ে মারিয়া কোপল্যান্ডের সাথে দেখা করেন। যাইহোক, মারিয়া সন্দিহান। যখন নিক একটি পরামর্শ দেয়, তরুণ এবং অস্থিরসে তাকে বলে যে এটা ভুল মনে হচ্ছে।

তিনি বলেছেন যে তিনি জানেন, কিন্তু সে তার ওষুধ খাচ্ছে কিনা তা তাদের খুঁজে বের করতে হবে। তাই দেখে মনে হচ্ছে সে তার জিনিসপত্রের মধ্য দিয়ে যাওয়ার এবং সে সেগুলি গ্রহণ করছে কিনা তা দেখার জন্য তার ওষুধগুলি খুঁজে বের করার পরিকল্পনা করেছে৷ অবশ্যই, এটি একটি বিশাল ঝুঁকি।

যদি সে জানতে পারে যে সে তার পিঠের পিছনে লুকিয়ে আছে, সে তাকে আর বিশ্বাস করবে না। অথবা, যদি তিনি মারিয়াকে এটি করতে বাধ্য করেন, তাহলে তিনি তাকে একটি ভয়ানক অবস্থানে ফেলতে পারেন।

প্রকৃতপক্ষে, যদি তারা সঠিকভাবে কাজ না করে, তাহলে তারা শ্যারনকে বিচ্ছিন্ন করার ঝুঁকি নিতে পারে। তরুণ এবং অস্থির. সুতরাং তিনি বিশ্বাসঘাতকতা এবং একা বোধ করলে তিনি পরবর্তীতে কী করবেন তা বলার অপেক্ষা রাখে না।

ওয়াইএন্ডআর সাপ্তাহিক স্পয়লার: বিলি একটি সতর্কতার সাথে সুযোগ থাপ্পড় দেয়

যখন নিক নিউম্যান (জোশুয়া মরো) সাথে একটি বড় ঝুঁকি নেয় শ্যারন নিউ ম্যান (শ্যারন কেস), একটি উত্তেজনাপূর্ণ পরিস্থিতি আরও খারাপ হয়। অ্যাবট-চ্যান্সেলর, বিলি অ্যাবট (জেসন থম্পসন) সর্পিল।

সঙ্গে তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়েন চ্যান্সেলর (কনার ফ্লয়েড) এবং তাকে একটি আল্টিমেটাম দেয়। সম্প্রতি, ইন তরুণ এবং অস্থিরচান্স বিলিকে বলেছিলেন যে তিনি তার সহ-সিইও হতে চান।

যদি বিলি মেনে না নেয়, তাহলে সে কোম্পানি ছেড়ে যাবে। পরের সপ্তাহে, বিলি চান্সকে সতর্ক করে দেয় যে যদি সে দরজার বাইরে চলে যায়, তাহলে আর ফিরে আসবে না। তাই, মনে হয় না বিলি চান্স দেয় যা সে চায়।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট এডিশন স্পয়লার: লিলি নতুন গোলাবারুদ পায়

এদিকে, ইন Y&R, জিনিস বিলি যখন খারাপ হয় লিলি উইন্টারস (ক্রিস্টেল খলিল) কিছু আবিষ্কার করে। সে যায় ভিক্টর নিউম্যান(এরিক ব্রেডেন) অফিসে নিউম্যান এন্টারপ্রাইজ।

তিনি তার জন্য কি আছে জানতে চান. তিনি আনন্দের সাথে ঘোষণা করেন যে তিনি যা বিশ্বাস করেন তার মূল চাবিকাঠি তার কাছে রয়েছে যা বিলির পূর্বাবস্থায় পরিণত হবে। নিঃসন্দেহে, সে যা পায় তা অত্যন্ত ক্ষতিকর তরুণ এবং অস্থির.

Y&R সাপ্তাহিক স্পয়লার অনেক নাটকের প্রতিশ্রুতি। পরের সপ্তাহে টিউন করুন এবং দেখুন নিক নিউম্যান সিবিএস সিরিজে স্নুপ করার সময় শ্যারনের আস্থা হারান কিনা।

সব সর্বশেষ খবর পান তরুণ এবং অস্থির স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মাইকেল জ্যাকসনের এস্টেট বলছে অভিযুক্ত $213 মিলিয়ন বের করার চেষ্টা করছে

মাইকেল জ্যাকসনের এস্টেট প্রয়াত পপ আইকনের একজন প্রাক্তন সহযোগীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শুরু করেছে, যিনি অনুপযুক্ত আচরণের নতুন অভিযোগ উত্থাপনের হুমকি দিয়েছেন, এমনকি...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ ফ্রম ফ্লোরিডা 250 চলাকালীন NASCAR ট্রাক সিরিজের ড্রাইভার লেইন রিগস (38)।...

Related Articles

Scheana Shay বলেছেন যে তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়েছে

মধ্যে কেউ শেয়ানা শযতার আশেপাশের এলাকাটি ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুযায়ী বসবাস করছে না…...

বোয়িং প্রতিরক্ষা প্রধান নতুন সিইওর অধীনে প্রথম নির্বাহী পরিবর্তনে চলে গেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাহসী এবং সুন্দর: লিয়ামকে ম্যান আপ অ্যান্ড পুট আউট স্টেফি’স ফায়ার করতে হবে

সাহসী এবং সুন্দর হ্যাং আপ স্টেফি ফরেস্টার এবং লিয়াম স্পেনসার এই সপ্তাহের...

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি...