Home খবর কয়েনবেস, ম্যারাথন ডিজিটাল এবং দাঙ্গা প্ল্যাটফর্ম ক্রিপ্টো স্টকগুলিতে পতনের নেতৃত্ব দেয়
খবর

কয়েনবেস, ম্যারাথন ডিজিটাল এবং দাঙ্গা প্ল্যাটফর্ম ক্রিপ্টো স্টকগুলিতে পতনের নেতৃত্ব দেয়

Share
Share

সান অ্যানসেলমো, ক্যালিফোর্নিয়া – জুন 06: এই ছবির উদাহরণে, কয়েনবেস লোগোটি ক্যালিফোর্নিয়ার সান আনসেলমোতে 06 জুন, 2023-এ একটি স্ক্রিনে প্রদর্শিত হয়৷ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ কয়েনবেসের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে যা সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের সাথে নিবন্ধন না করেই একটি এক্সচেঞ্জ, ব্রোকার-ডিলার এবং একটি ক্লিয়ারিং এজেন্সি হিসাবে কাজ করে সিকিউরিটিজ আইন লঙ্ঘনের অভিযোগে। (ফটো ইলাস্ট্রেশন জাস্টিন সুলিভান/গেটি ইমেজ)

জাস্টিন সুলিভান | গেটি ইমেজ

ক্রিপ্টোকারেন্সি বিনিময় কয়েনবেস সবেমাত্র বছরের সবচেয়ে খারাপ সপ্তাহ শেষ হয়েছে। বিটকয়েন মাইনার ডিজিটাল ম্যারাথন 20% কমেছে। ট্র্যাক করা ক্রিপ্টোকারেন্সি-সম্পর্কিত স্টকগুলির একটি ঝুড়ি৷ শোয়াব ফেব্রুয়ারির পর থেকে সর্বনিম্ন পর্যায়ে নেমে এসেছে।

সেক্টর-ব্যাপী বিক্রির ফলে মার্কিন অর্থনীতির স্বাস্থ্য সম্পর্কে ক্রমবর্ধমান উদ্বেগ প্রতিফলিত হয়েছে এবং পণ্যের দামের ব্যাপক পতনের সাথে। বিটকয়েন, ইথার এবং সাধারণভাবে ঝুঁকি সম্পদ। উচ্চ প্রযুক্তির নাসডাক কমেছে 5.8% সপ্তাহের জন্য, জানুয়ারী 2022 এর পর এটির সবচেয়ে খারাপ পারফরম্যান্স।

ম্যাক্রো চাপ ছাড়াও, ক্যালেন্ডার ক্রিপ্টো কোনো সুবিধা করছে না। অনুযায়ী কয়েন গ্লাসসেপ্টেম্বর ঐতিহাসিকভাবে ক্রিপ্টো সম্পদের জন্য একটি কঠিন ট্রেডিং মাস, যেখানে বিটকয়েন 4.8% এর গড় ক্ষতি রেকর্ড করে। দ ক্রিপ্টোকারেন্সি ভয় এবং লোভ সূচকক্রিপ্টোকারেন্সি মার্কেট সেন্টিমেন্টের একটি সূচক, দৃঢ়ভাবে “চরম ভয়” জোনে রয়েছে, যা ইঙ্গিত করে যে বিনিয়োগকারীরা দামের গতিবিধি নিয়ে চিন্তিত৷

বিটকয়েন ফেব্রুয়ারির পর থেকে সর্বনিম্ন স্তরে নেমে এসেছে, গত 24 ঘন্টায় 4% কমে $54,000-এর কাছাকাছি।

স্টক চার্ট আইকনস্টক চার্ট আইকন

বিষয়বস্তু লুকান

বিটকয়েন এবং ইথারের দাম, বছর থেকে তারিখ

শ্রম দিবসের ছুটির কারণে সংক্ষিপ্ত এক সপ্তাহের মধ্যে, মঙ্গলবারের পর সামগ্রিক বাজারে সবচেয়ে বেশি বিক্রি হয়েছে দরিদ্র উত্পাদন তথ্য অর্থনৈতিক মন্দার আশঙ্কা জাগিয়েছে। 11টি ইউএস স্পট বিটকয়েন এক্সচেঞ্জ-ট্রেডেড ফান্ড তাদের ছিল চার মাসেরও বেশি সময়ের মধ্যে সবচেয়ে খারাপ দিন প্রতিবেদনের পর, ইটিএফ থেকে $287 মিলিয়নেরও বেশি সমষ্টিগতভাবে প্রত্যাহার করা হয়েছিল।

তথ্য সপ্তাহের শেষ পর্যন্ত খারাপ ছিল. শুক্রবার শ্রম পরিসংখ্যান ব্যুরো রিপোর্ট অগাস্টের বেতন প্রত্যাশার চেয়ে কম হওয়ায় শ্রমবাজারে মন্দা।

স্টক চার্ট আইকনস্টক চার্ট আইকন

বিষয়বস্তু লুকান

Coinbase এই বছর তার সবচেয়ে খারাপ ট্রেডিং সপ্তাহ ছিল.

“মার্কিন শ্রম বাজারের সাম্প্রতিক ফলাফলগুলি বিটকয়েনের মতো ঝুঁকিপূর্ণ সম্পদের জন্য সত্যের একটি মুহূর্ত হিসাবে কাজ করেছে, কারণ শ্রম বাজারকে প্রধান খাত হিসাবে বিবেচনা করা হয় যা এই মাসে হার কমানোর সিদ্ধান্তকে প্রভাবিত করতে পারে,” লিনা এলডিব বলেছেন, গবেষণা বিশ্লেষক ETF ইস্যুকারী 21Shares, একটি ইমেলে।

মোট ক্রিপ্টো মার্কেট ক্যাপ 2024 সালে তার সর্বোচ্চ $2.67 ট্রিলিয়ন থেকে প্রায় 30% কমেছে এবং এখন $1.9 ট্রিলিয়নে দাঁড়িয়েছে। সোলানার মত অল্টকয়েন সূর্য প্রতীক, এক্সআরপি এবং কার্ডানো ADA সব গত সপ্তাহে 8% এর বেশি কমেছে। ইথার, বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ক্রিপ্টোকারেন্সি, 12% কমে $2,200-এ নেমে এসেছে।

ক্রিপ্টো স্টক সবচেয়ে বেশি প্রভাবিত হয়

যদিও এটি সমস্ত ধরণের ঝুঁকিপূর্ণ সম্পদের জন্য একটি রুক্ষ সপ্তাহ ছিল, ক্রিপ্টোকারেন্সি স্টকগুলিতে অতিরিক্ত ওজনের সূচক বিনিয়োগকারীদের একটি বিশেষভাবে খারাপ সপ্তাহ ছিল৷

শোয়াব অ্যাসেট ম্যানেজমেন্ট থেকে ক্রিপ্টোকারেন্সি-থিমযুক্ত ETF (STCE)যা অন্তর্ভুক্ত মাইক্রোস্ট্র্যাটেজি, ডিজিটাল ম্যারাথন, দাঙ্গা ব্লকচেইনএবং কয়েনবেস, 11% কমেছে।

Coinbase, গ্রেফতার iএসইসির সাথে আইনি লড়াই এক্সচেঞ্জ অনিবন্ধিত বন্ড বিক্রয় জড়িত কিনা, ফেব্রুয়ারি থেকে তার সর্বনিম্ন স্তরে 20% নিমজ্জিত. MicroStrategy, মাইকেল স্যালর দ্বারা প্রতিষ্ঠিত বিটকয়েন সংগ্রহ সংস্থা, সপ্তাহের জন্য 14% কমেছে, যা আগের সপ্তাহে 12% কমেছে।

শীর্ষ বিটকয়েন মাইনিং কোম্পানিগুলো সপ্তাহে দ্বি-অঙ্কের পতনের সাথে শেষ করেছে, যার নেতৃত্বে পরিষ্কার স্পার্ক24% হ্রাস। দাঙ্গা প্ল্যাটফর্ম 17% হারিয়েছে।

পতন গত মাসের ধারাবাহিকতা। তবে, জেপি মরগান চেজ ট্রেডিংভিউ থেকে অনুমান উদ্ধৃত করে বিশ্লেষকরা শুক্রবারের একটি নোটে বলেছেন, এমনকি টোকেন এবং সম্পদের দাম মারাত্মকভাবে হ্রাস পেলেও, আগস্টে ট্রেডিং বেড়েছে, মোট গড় দৈনিক ভলিউম আগের মাসের তুলনায় 8% বৃদ্ধি পেয়েছে।

স্টক চার্ট আইকনস্টক চার্ট আইকন

বিষয়বস্তু লুকান

Coinbase এবং ম্যারাথন ডিজিটাল এই বছর

যেহেতু বিনিয়োগকারীরা পরবর্তীতে ফিরে যায়, ফোকাসের একটি বড় ক্ষেত্র হল ফেডারেল রিজার্ভ।

কেন্দ্রীয় ব্যাংক 17-18 সেপ্টেম্বর মিলিত হওয়ার সময় চার বছরের মধ্যে প্রথমবারের মতো তার বেঞ্চমার্ক সূচক কমাতে পারে। ফেড চেয়ারম্যান জেরোম পাওয়েল গত মাসে বলেছিলেন যে সুদের হার নীতি সামঞ্জস্য করার জন্য “সময় এসেছে”। বিশ্লেষকরা 5.25%-5.5% বর্তমান হার থেকে 0.25% বা 0.5% হ্রাসের প্রত্যাশা করছেন।

লোজার আর্থিক নীতি সাধারণত ক্রিপ্টোকারেন্সির মতো ঝুঁকিপূর্ণ সম্পদের জন্য একটি ভাল জিনিস, যা ঋণ নেওয়ার খরচ কমে যাওয়ার সময় আরও বেশি বিনিয়োগকারীদের দেখতে থাকে।

বুধবার আগস্ট গ্রাহক মূল্য সূচকের সাথে মুদ্রাস্ফীতির সর্বশেষ পঠন আসে। রিডিং হল আরেকটি মূল মেট্রিক যা ফেড তার সেপ্টেম্বরের বৈঠকের আগে বিবেচনা করবে।

মঙ্গলবার মার্কিন রাষ্ট্রপতির বিতর্ক ক্রিপ্টোকারেন্সি বাজারে মূল্য বৃদ্ধিকারী হিসাবেও প্রমাণিত হতে পারে। রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প নিজেকে চিহ্নিত করেছেন রাষ্ট্রপতির জন্য একজন প্রো-ক্রিপ্টো প্রার্থী হিসাবে এবং সম্প্রতি বছরের সবচেয়ে বড় বিটকয়েন ইভেন্টের শিরোনাম হয়েছেন ন্যাশভিলে. ইন্ডাস্ট্রিতে অনেকেই দেখুন শিল্পের জন্য একটি অনুঘটক হিসাবে একটি সম্ভাব্য দ্বিতীয় ট্রাম্প রাষ্ট্রপতি, কারণ তিনি SEC চেয়ারম্যানকে অপসারণের প্রতিশ্রুতি দিয়েছিলেন গ্যারি গেনসলারযাকে দীর্ঘদিন ধরে ক্রিপ্টোকারেন্সি সন্দেহবাদী হিসেবে দেখা হচ্ছে।

অংশগ্রহণ করতে: কীভাবে ট্রাম্পকে “কমলার বড়ি দিয়ে ডোপ করা হয়েছিল”

কেমন ছিলেন ট্রাম্প

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী বলেছেন মাসিমোর জো কিয়ানিকে বোর্ড থেকে সরিয়ে দেওয়া হয়েছে

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী পলিটান ক্যাপিটাল বলেছে যে বৃহস্পতিবার এটি $6 বিলিয়ন মেডিকেল ডিভাইস কোম্পানি মাসিমোর বোর্ডে দুটি আসন লাভ করেছে, এটি একটি সর্বশেষ মোড়।...

টেক্সাসের আর্চ ম্যানিং শনিবার তার প্রথম কলেজ শুরু করবে

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস-সান আন্তোনিও রোডরানার্সের বিরুদ্ধে প্রথমার্ধে...

Related Articles

তাইওয়ান প্রাণঘাতী সুপারি আসক্তি রোধ করার চেষ্টা করছে

এটি “তাইওয়ান চুইংগাম” নামে পরিচিত। সুপারি, একটি বাদাম যেমন এটি পছন্দের মতো...

ব্রিটেনের অতি ধনী থেকে প্রস্থান করার আগে অ-আবাসিকদের জন্য প্রস্তাবিত ট্যাক্স পরিবর্তন

ওল্ড বন্ড স্ট্রিটে রাস্তার দৃশ্য, মেফেয়ার, লন্ডন, যুক্তরাজ্য। পাওয়েল লিবেরা | ইমেজ...

“আমি নিশ্চিত ছিলাম এটি একটি খেলা”: আসামীরা পেলিকোট ধর্ষণের বিচারে সাক্ষ্য দেওয়া শুরু করে যা ফ্রান্সকে রোমাঞ্চকর

গিসেল পেলিকোটের ধর্ষণের জন্য 51 জন পুরুষের বিচার বৃহস্পতিবার আন্তরিকভাবে শুরু হয়েছিল,...

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো...