Home বিনোদন ইভ 2 মাস পরে একটি স্ট্রিপ ক্লাবে নাচ বন্ধ করে দেয় কারণ সে অলস ছিল
বিনোদন

ইভ 2 মাস পরে একটি স্ট্রিপ ক্লাবে নাচ বন্ধ করে দেয় কারণ সে অলস ছিল

Share
Share

ইভ শেয়ার করেছেন কেন তিনি মাত্র 2 মাস পরে একটি স্ট্রিপ ক্লাবে নাচ বন্ধ করেছেন৷

ইভ কার্লোস জাসো/এএফপি গেটি ইমেজের মাধ্যমে

ইভ সঙ্গীত শিল্পে তার সাফল্যের যাত্রা সম্পর্কে গুরুতর।

তার আসন্ন স্মৃতিকথায়, কে এই মেয়ে?র‌্যাপার তার র‌্যাপ ক্যারিয়ার শুরু করার জন্য কাজ করার সময় তিনি যে অদ্ভুত কাজগুলি নিয়েছিলেন সেগুলি স্মরণ করেছিলেন। একজন খুচরা কর্মী হওয়ার পাশাপাশি, ইভ, 45, ব্রঙ্কসের একটি স্ট্রিপ ক্লাবে নাচের দ্বিতীয় কাজও নিয়েছিলেন।

“আমার মাথায়, আমার মত ছিল, ‘আমাকে এখন বড় হতে হবে, এবং এটিই বাড়ি থেকে বের হওয়ার দ্রুততম উপায়,'” তিনি বলেছিলেন। মানুষ বৃহস্পতিবার, 5 ই সেপ্টেম্বর প্রকাশিত একটি সাক্ষাৎকারে। “কিন্তু আমি এতে খুব খারাপ ছিলাম। আমি অলস ছিলাম।”

মাত্র দুই মাস পরে, ইভ র‍্যাপারের সাথে একটি অপ্রত্যাশিত মুখোমুখি হওয়ার পরে নাচ বন্ধ করে দেয় মেসে ক্লাব এ সেই সময়ে, তিনি ইভকে তার অদ্ভুত কাজের পরিবর্তে র‌্যাপিংয়ে আরও মনোযোগ দিতে বলেছিলেন।

2023 সালের সবচেয়ে বড় সেলিব্রিটি স্মৃতি বোমা: টজার উইল এবং জাডা'স স্প্লিট, প্রিন্স হ্যারি'স স্প্লিট এবং আরও অনেক কিছু

সম্পর্কিত: সবচেয়ে বড় সেলিব্রিটি স্মৃতি বোমা

সেলিব্রিটি স্মৃতির ভক্তরা 2023 সালে একটি বিশাল ট্রিটের জন্য এসেছেন, ব্রিটনি স্পিয়ার্স, প্রিন্স হ্যারি এবং বারব্রা স্ট্রিস্যান্ডের মতো তারকারা সরস স্মৃতিতে ভরা বই প্রকাশ করেছেন। হ্যারি তার বহুল আলোচিত স্মৃতিকথা, স্পেয়ার দিয়ে বছর শুরু করেছিলেন, যেটিতে তার রাজপরিবারের সদস্যদের সম্পর্কে প্রচুর চা অন্তর্ভুক্ত ছিল। একটি অধ্যায়ে, হ্যারি বলেছেন যে তিনি এবং তার ভাই, (…)

“যখন মেস একজন যাজক হয়েছিলেন, আমি ভেবেছিলাম, ‘হ্যাঁ, এটা বোঝায়,'” ইভ ম্যাগাজিনকে বলেছিলেন। “তিনি সেদিন আমার নবী ছিলেন। আমার সেই সামান্য অতিরিক্ত ধাক্কার দরকার ছিল।”

এটি বলার অপেক্ষা রাখে না যে সঙ্গীত শিল্পে আপনার অভিজ্ঞতা হঠাৎ একটি সহজ যাত্রায় পরিণত হয়েছে। তার বইতে বিশদ হিসাবে, ইভকে নিয়োগ করা হয়েছিল — এবং তারপরে তাকে বরখাস্ত করা হয়েছিল — সেখান থেকে ডঃ ডআট মাস মেয়াদে আফটারম্যাথ লেবেল থেকে।

পরে তিনি র‍্যাপ ক্রু রাফ রাইডার্সের সাথে তার বাড়ি খুঁজে পান, যেখানে তিনি “গোটা ম্যান” এবং “লাভ ইজ ব্লাইন্ড” এর মতো বিশাল হিটগুলি প্রকাশ করতে সক্ষম হন।

“আমি মনে করি এটি ছদ্মবেশে একটি বিশাল আশীর্বাদ ছিল,” তিনি ডঃ ড্রের রেকর্ড লেবেলের সাথে তার অভিজ্ঞতার প্রতিফলন করার সময় বলেছিলেন। “আমাকে অপমানিত হতে হয়েছিল। আমি মনে করি ড্রে দ্বারা আমাকে ফেলে দেওয়ার একটি বড় অংশ হল যে আমি এমন ছিলাম, ‘আমার পালা কখন? কবে আমাকে সম্প্রচার করবে?’ তাই অতিরিক্ত আক্রমণাত্মক ফিলি। আমাকে বলতে হবে, ‘ঠিক আছে, ঠিক আছে, যদি তোমার আবার এই সুযোগ হয়, তুমি কে হতে চাও? তুমি বিশ্বকে কী দেখাতে চাও?’

এলাইন ওয়েল্টেরথ বক্তৃতা ছেড়ে চলে যায়

সম্পর্কিত: বছরের পর বছর ধরে ‘দ্য টক’-এর প্রতিটি হোস্ট এবং কেন তারা চলে গেছে

2010 সালে আত্মপ্রকাশের পর থেকে দ্য টক ডেটাইম টিভির একটি প্রধান বিষয়। অনুষ্ঠানটি প্রথম সম্প্রচারিত হয়েছিল সারা গিলবার্ট, হলি রবিনসন পিট, লেহ রেমিনি, জুলি চেন এবং শ্যারন অসবোর্ন সহ-হোস্ট হিসাবে, কিন্তু সেই প্যানেলটি তখন থেকে বেশ কয়েকবার পরিবর্তিত হয়েছে। . করোনভাইরাস মহামারীর মধ্যে 2020 সালের সেপ্টেম্বরে 11 সিজনের জন্য টক ফিরে এসেছিল। অসবোর্ন, (…)

যদিও ইভ অভিনয় এবং উপস্থাপনা অন্বেষণ করেছেন একটি ধন্যবাদ চার-সিজন শো অন কথোপকথন 2017 থেকে 2020 পর্যন্ত, তার ফোকাস এখন তার স্বামীর সাথে একটি “শান্ত জীবন” উপভোগ করছে বলে মনে হচ্ছে, ম্যাক্সিমিলিয়ন কুপারএবং তাদের ছেলে ওয়াইল্ড, 2 বছর বয়সী। (কুপারের পূর্ববর্তী বিবাহের চারটি সন্তান রয়েছে।)

“আমি (শিল্পে) আসতে এবং যেতে সক্ষম হতে পছন্দ করি কারণ আমি উদ্বেগ এবং চাপের সাথে লড়াই করেছি, আমার জীবনের এই মুহুর্তে আমি বাচ্চাকে নিয়ে বাড়িতে না আনতে খুব সতর্ক থাকি,” ইভ ব্যাখ্যা করেছিলেন৷ “আমি আমি একজন বয়স্ক মা, তাই আমার শক্তির রিজার্ভ একই নয়, এবং আমি নিশ্চিত করতে চাই যে আমি ওয়াইল্ডের জন্য পুরোপুরি ফুয়েল করছি।”

ইভের স্মৃতি, কে এই মেয়ে?মঙ্গলবার, 17 সেপ্টেম্বর পাওয়া যাবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মাইকেল জ্যাকসনের এস্টেট বলছে অভিযুক্ত $213 মিলিয়ন বের করার চেষ্টা করছে

মাইকেল জ্যাকসনের এস্টেট প্রয়াত পপ আইকনের একজন প্রাক্তন সহযোগীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শুরু করেছে, যিনি অনুপযুক্ত আচরণের নতুন অভিযোগ উত্থাপনের হুমকি দিয়েছেন, এমনকি...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ ফ্রম ফ্লোরিডা 250 চলাকালীন NASCAR ট্রাক সিরিজের ড্রাইভার লেইন রিগস (38)।...

Related Articles

Scheana Shay বলেছেন যে তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়েছে

মধ্যে কেউ শেয়ানা শযতার আশেপাশের এলাকাটি ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুযায়ী বসবাস করছে না…...

বোয়িং প্রতিরক্ষা প্রধান নতুন সিইওর অধীনে প্রথম নির্বাহী পরিবর্তনে চলে গেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাহসী এবং সুন্দর: লিয়ামকে ম্যান আপ অ্যান্ড পুট আউট স্টেফি’স ফায়ার করতে হবে

সাহসী এবং সুন্দর হ্যাং আপ স্টেফি ফরেস্টার এবং লিয়াম স্পেনসার এই সপ্তাহের...

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি...