Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: মার্লেনা ইভান্স কি হিট-এন্ড-রান সম্পর্কে সত্য আবিষ্কার করবেন?
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: মার্লেনা ইভান্স কি হিট-এন্ড-রান সম্পর্কে সত্য আবিষ্কার করবেন?

Share
Share

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers যে ভবিষ্যদ্বাণী ডাঃ মার্লেনা ইভান্স 9-13 সেপ্টেম্বর, 2024 এর সপ্তাহে তার সম্মোহনী জাদু কাজ করে। তিনি শুধুমাত্র তার সহকর্মী ডাঃ সারাহ হর্টনকে সম্মোহিত করবেন না, কিন্তু তিনি তার বোনাস পুত্র ব্র্যাডি ব্ল্যাকের স্মৃতিকে জাগ করার চেষ্টা করবেন। সালেমের বিখ্যাত হিপনোথেরাপিস্ট কি সাম্প্রতিক হিট-এন্ড-রান সম্পর্কে সমস্ত তথ্য উন্মোচন করবেন? পরবর্তীতে, গাবি হার্নান্দেজ এবং ইজে ডিমেরার এখনও কিছু অসমাপ্ত ব্যবসা রয়েছে। শ্বশুরবাড়ি আবার একসাথে ঘুমাবে? স্টেফান ডিমেরা তার স্ত্রীকে বলেছিলেন যে তাদের মধ্যে এখন বিষয়গুলি শেষ হয়ে গেছে। একবার সুখী দম্পতি ক্ষমা এবং ভুলে যেতে পারে? নাকি তারা দুজনেই নতুন প্রেমিকদের সাথে এগিয়ে যায়? অবশেষে, জাদা হান্টার দুটি এবং দুটি একসাথে রাখে এবং কনি ভিনিস্কি সম্পর্কে নতুন কিছু উপলব্ধি করে। এনবিসি-এর ময়ূর এক্সক্লুসিভের 60 তম মরসুমে সে কি আবিষ্কার করেছে যে অদ্ভুত মহিলাটি একজন বিকৃত হত্যাকারী?

ডেস অফ আওয়ার লাইভস উইকলি স্পয়লার: ডাঃ মারলেনা ইভান্স টু দ্য রেসকিউ

DOOL সাপ্তাহিক স্পয়লার প্রকাশ করে যে ড. মার্লেনা ইভান্স (ডেইড্রে হল) তার হিপনোটিজম দক্ষতা পরীক্ষায় ফেলে। প্রথমে ড. সারাহ হর্টন (লিনসে গডফ্রে) ভয়ানক হিট-এন্ড-রান দুর্ঘটনার কথা মনে রাখার জন্য আপনার সাহায্যের প্রয়োজন। যদিও তিনি প্রশ্নে রাতের একটি ভাল অংশ মনে রেখেছেন, তবে কে ধূসর সেডানটি চালাচ্ছিল সে সম্পর্কে বিশদটি অস্পষ্ট।

অবশ্যই তার শাশুড়ি, ফিওনা কুক চান না যে তিনি মনে রাখবেন যে তিনি চাকার পিছনে ছিলেন। আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লাররা পরামর্শ দেয় যে সারা আরও বিপদে পড়তে পারে যদি সে মারলেনা এবং কর্তৃপক্ষকে বলে যে সে ফিওনাকে দেখেছে। ফিওনা সারার সাথে আরও কিছু করার আগে ডাঃ মার্লেনা ইভান্স কি তথ্য পাবেন?

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: মার্লেনা ইভান্স (ডেইড্রে হল) - সারাহ হর্টন (লিনসে গডফ্রে)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: মার্লেনা ইভান্স (ডেইড্রে হল) - সারাহ হর্টন (লিনসে গডফ্রে)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: মারলেনা ইভান্স – সারাহ হর্টন | ময়ূর

উপরন্তু, মারলেনা তার সৎ ছেলেকে সাহায্য করার জন্য সবকিছু করতে চায়, ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ)। তার বিশ্বাস সে তার গাড়ি দিয়ে সুন্দরী ডাক্তারকে আঘাত করেছে DOOL. কিন্তু মার্লেনা এবং জন ব্ল্যাক (ড্রেক হোগেস্টিন) এতটা নিশ্চিত নন। গ্যারেজে তার গাড়িতে জেগে ওঠা ছাড়া দুর্ঘটনা সম্পর্কে তার আর কিছুই মনে নেই। মার্লেনা জানতে চায় কি হয়েছে।

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লার দেখায় যে মারলেনা সারা এবং ব্র্যাডিকে সম্মোহিত করছে। জীবন ঝুঁকির মধ্যে রয়েছে। ফিওনা কুকের ভয়ঙ্কর মিথ্যা থেকে ব্র্যাডি এবং সারাকে রক্ষা করার জন্য মার্লেনা ইভান্স কি স্মৃতিগুলি খনন করতে পারে? খুঁজে পেতে দীর্ঘ-চলমান সোপ অপেরার সাথে থাকুন। মারলেনা কি ঘটনা জানতে পারে?

DOOL সাপ্তাহিক স্পয়লার: EJ এবং Gabi কি এখনও একে অপরকে ভালবাসে?

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লার প্রকাশ করে যে EJ DiMera (Dan Feuerriegel) এবং গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ) এখনও একে অপরের সাথে সম্পূর্ণভাবে সম্পন্ন হয়নি। এই সপ্তাহে, স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) আবিষ্কার করেছেন যে তার স্ত্রী তার ভাইয়ের সাথে ঘুমিয়েছে। যাইহোক, এটি তার জন্য প্রতিশোধ ছিল ডাকাতদের সাথে ঘুমানো আভা ভিটালি (তামরা ব্রাউন)।

অবশ্য, তার ভাই তাকে ঘুষি মারার পরেও EJ স্মাগ ছিল। গাবি দুঃখিত ছিল। তবে স্টেফানের ইগোতে আঘাত লাগে DOOL. তদুপরি, তিনি স্বীকার করেছেন যে যদিও তিনি আভার সাথে যৌনমিলন করেছিলেন, এটি গাবি যা করেছিল তার মতো এটি একটি ঠান্ডা, গণনামূলক পদক্ষেপ ছিল না। তিনি তাদের সম্পর্ক নিয়ে কাজ করতে চেয়েছিলেন, কিন্তু আর নয়।

আগামী সপ্তাহে আমাদের জীবনের দিনগুলো। Gabi এবং EJ একে অপরের মধ্যে সান্ত্বনা খুঁজে পেতে পারেন. তারা কি আবার তার বিছানায় শেষ হবে? এদিকে, সূত্র ভবিষ্যদ্বাণী করে যে স্টেফান তার ফ্লাইং চাইতে পারে। আমরা ময়ূর সুডসারে শীঘ্রই একটি উল্লেখযোগ্য অন্য এটি পেতে দেখতে পারি। DiMera ভাই তাদের flings বিয়ে?

ডেস উইকলি স্পয়লার: জাদা হান্টার কনি ভিনিস্কির দিকে তাকায়

DOOL সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট করে যে ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) কনি ভিনিস্কি (জুলি ডোভ) সম্পর্কে নতুন কিছু আবিষ্কার করেন। পুলিশ অফিসার কি আবিষ্কার করেছেন যে আপাতদৃষ্টিতে বিনয়ী মহিলা একজন ঠান্ডা রক্তের খুনি? সর্বোপরি, কনির দেহের সংখ্যা দুইজন মৃত শিকার, একজন গুরুতর আহত শিকার এবং একজন বন্দী।

পরবর্তী, আমাদের জীবনের দিনগুলো রিক্যাপগুলি দেখায় জাদা এবং স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন) তার প্রাক্তন, ববি স্টেইন/এভারেট লিঞ্চ (ব্লেক বেরিস) এর জন্য একটি ছোট স্মারক পরিষেবা অনুষ্ঠিত করার বিষয়ে কথা বলেছেন৷ গোয়েন্দা কনি এবং তার মৃত প্রাক্তন স্বামীর মধ্যে অদ্ভুত সংযোগ সম্পর্কে আশ্চর্য হতে পারে যদি তাকে পরিষেবাতে আমন্ত্রণ জানানো হয়।

জাদা হান্টার পরের সপ্তাহে কনি ভিনিস্কিকে তদন্ত করবে DOOL? এদিকে, ইজে ডিমেরা এবং গাবি হার্নান্দেজ অনেক দূরে। তারা কি আনুষ্ঠানিকভাবে সাদসারে বিয়ে করবে? অবশেষে, মারলেনা ইভান্স সারাহ হর্টন এবং ব্র্যাডি ব্ল্যাককে সাহায্য করার চেষ্টা করেন। তার ছেলেকে গ্রেপ্তার করার আগে এবং ফিওনা কুক তার সহকর্মীকে আবার আঘাত করার আগে সে কি সত্য উদঘাটন করতে পারে? সেপ্টেম্বর 9-13, 2024 এর সপ্তাহ খুঁজে বের করুন।

সর্বশেষ খবরের জন্য সাবান ময়লা-এ ফিরে যান আমাদের জীবনের দিনগুলো spoilers এবং কাস্ট সম্পর্কে খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ফ্রান্সে যৌন নির্যাতনের রিপোর্ট করার সময় অভিবাসী নারীরা ‘দ্বিতীয় ট্রমা’-এর সম্মুখীন হন

অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের একটি সাম্প্রতিক প্রতিবেদন প্রকাশ করে যে ফ্রান্সে নথিভুক্ত নারীরা যৌন সহিংসতার রিপোর্ট করার ক্ষেত্রে উল্লেখযোগ্য বাধার সম্মুখীন হয়, প্রায়শই তাদের সাহায্য...

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোর ড্রেস কেনাকাটা করে

হুইটনি থোর এর মাই বিগ ফেবুলাস লাইফ ড্রেস কেনার সময় চোখের জল। তিনি তার ভাই সম্পর্কে চমকপ্রদ তথ্য আবিষ্কার করেন থোর হান্টারএর বান্ধবী,...

Related Articles

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998...

যুক্তরাজ্যের সরকারী ঋণ রিভসের উপর আঘাত হানে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

Shohei Ohtani হিট 50 চুরি ঘাঁটি এবং 50 হোম রান

বিকাল ৫:২৫ পিটি — শোহেই ওহতানি তার ট্যালিতে আরেকটি হোম রান যোগ...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...