Home খেলাধুলা কাইল টাকার অ্যাস্ট্রোস পুনঃস্থাপন (শিন ফ্র্যাকচার)
খেলাধুলা

কাইল টাকার অ্যাস্ট্রোস পুনঃস্থাপন (শিন ফ্র্যাকচার)

Share
Share

এমএলবি: ওকল্যান্ড অ্যাথলেটিক্সে হিউস্টন অ্যাস্ট্রোস26 মে, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন অ্যাস্ট্রোসের আউটফিল্ডার কাইল টাকার (30) ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে চতুর্থ ইনিংসে ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে দুই রানের হোম রান আঘাত করার পর বেস চালান। বাধ্যতামূলক ক্রেডিট: রবার্ট এডওয়ার্ডস-ইমাগন ইমেজ

হিউস্টন অ্যাস্ট্রোস শুক্রবার আউটফিল্ডার কাইল টাকারকে 60 দিনের আহত তালিকা থেকে পুনরুদ্ধার করেছে, আঘাতের তিন মাসেরও বেশি সময় পরে যা তার শিনের একটি ছোট ফাটল হিসাবে পরিণত হয়েছিল।

অনুরূপ রোস্টার চালনায়, অ্যাস্ট্রোস ইনফিল্ডার জ্যাক ডেজেনজোকে ট্রিপল-এ সুগার ল্যান্ডে এবং বাম-হাতি পার্কার মুশিনস্কিকে রোস্টারে মনোনীত করেছে।

গত তিন মৌসুমের প্রত্যেকটিতে একজন অল-স্টার, টাকার 3 জুন থেকে খেলার বাইরে ছিলেন, যখন তিনি তার ডান শিনের উপর একটি বল ফাউল করেছিলেন। সোমবার, তিনি সাংবাদিকদের কাছে প্রকাশ করেছিলেন যে যদিও তিনি IL-তে একটি শিন কনট্যুশনের সাথে তালিকাভুক্ত ছিলেন, তিনি আসলে একটি ছোট ফ্র্যাকচারের শিকার হয়েছেন।

এই সপ্তাহে প্রশিক্ষণ শিবিরের সময় উন্নতি করার পর, টাকার অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে তিন-গেমের হোম সিরিজে অ্যাস্ট্রোসের ওপেনারের জন্য শুক্রবার লাইনআপে ফিরে আসবে।

27 বছর বয়সী টাকার, ইনজুরির আগে 60 ম্যাচে 19 হোম রান এবং 40 আরবিআই সহ 266 ব্যাটিং করছিলেন। 2018 সালে আত্মপ্রকাশ করার পর থেকে হিউস্টনের হয়ে 615 ক্যারিয়ার গেমে, টাকার একজন ক্যারিয়ার। 272 হিটার যার 121 হোম রান, 133 ডাবলস এবং 408 আরবিআই।

ডেজেনজো, 24, আগস্ট 6-এ তার প্রধান লিগে অভিষেক হয়েছিল এবং 17 গেমে একটি হোম রান এবং ছয়টি আরবিআই সহ 11-এর জন্য-52 (.212) ছিল।

এই মৌসুমে 28 বছর বয়সী মুশিনস্কির 10টি রিলিফ উপস্থিতিতে 6.55 ইআরএ ছিল। তার ক্যারিয়ার 5.45 ERA, কোন সিদ্ধান্ত নেই, 26টি স্ট্রাইকআউট এবং 2022 সালে অভিষেকের পর থেকে 31টি খেলায় (33টি ইনিংস) 12টি হাঁটা।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নাইকির প্রধান নির্বাহী জন ডোনাহো আগামী...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে, ফরাসি প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার বৃহস্পতিবার রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁর কাছে তার নতুন...

Related Articles

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের...