Home ভ্রমণ ন্যাশভিলের 6টি সেরা হোটেল (2024 আপডেট করা হয়েছে)
ভ্রমণ

ন্যাশভিলের 6টি সেরা হোটেল (2024 আপডেট করা হয়েছে)

Share
Share

ন্যাশভিলের ডাউনটাউনের ঐতিহাসিক ব্রডওয়ের ফোরগ্রাউন্ডে ল্যাভেন্ডার টুটসির অর্কিড লাউঞ্জ বিল্ডিং, রাতে আলোকিত

এর সমৃদ্ধ সঙ্গীত ঐতিহ্য এবং দক্ষিণ আকর্ষণের জন্য পরিচিত, ন্যাশভিল মার্কিন যুক্তরাষ্ট্রে আমার প্রিয় শহরগুলির মধ্যে একটি আপনি একজন কান্ট্রি মিউজিক ফ্যান হোন বা একজন ভোজনরসিক যা মুখে জল আনা বারবিকিউতে লিপ্ত হতে চাইছেন, এই শহরে প্রত্যেকের জন্য কিছু না কিছু আছে।

একটি জনপ্রিয় সপ্তাহান্তে গন্তব্য হিসাবে (এবং একক হটস্পট), এখানে বেছে নেওয়ার জন্য প্রচুর হোটেল রয়েছে। আমি কয়েক বছর ধরে শহরটিতে কয়েকবার গিয়েছি এবং এমন কিছু হোটেলে থেকেছি যা সত্যিই দুর্দান্ত এবং অনন্য ছিল। আমি এমন কিছুতেও থেকেছি যা আপনার সময় (বা অর্থ) মূল্যহীন।

এখানে ন্যাশভিলের আমার প্রিয় হোটেলগুলির একটি তালিকা রয়েছে যাতে আপনি আপনার ভ্রমণের পরিকল্পনা করতে পারেন, মজা করতে পারেন এবং মিউজিক সিটিতে আপনার সময় উপভোগ করতে পারেন:

1. রাসেল

ন্যাশভিল, TN-এর একটি প্রাক্তন গির্জার একটি বুটিক হোটেল দ্য রাসেলের বিশাল দাগযুক্ত কাঁচের জানালা সহ বিস্তৃত লবির 360 দৃশ্যন্যাশভিল, TN-এর একটি প্রাক্তন গির্জার একটি বুটিক হোটেল দ্য রাসেলের বিশাল দাগযুক্ত কাঁচের জানালা সহ বিস্তৃত লবির 360 দৃশ্য
এই বুটিক সম্পত্তিটি 20 শতকের প্রথম দিকের অল-ইটের চার্চে অবস্থিত। আমি পছন্দ করি যে তারা দাগযুক্ত কাচের জানালা, ইটের দেয়াল এবং আসল বেঞ্চের মতো অনেকগুলি মূল বৈশিষ্ট্য রেখেছেন (বেডরুমে হেডবোর্ড হিসাবে পুনরায় ব্যবহার করা হয়েছে)। ইস্ট ন্যাশভিল সম্প্রদায়কে সমর্থন করার বিল্ডিংয়ের ইতিহাসের সাথে তাল মিলিয়ে, তারা হোটেলের লাভের একটি অংশ অলাভজনক সংস্থাকে দান করে যারা গৃহহীনতার সম্মুখীন হয় তাদের সাহায্য করে। এর মানে হল যে সপ্তাহান্তে রাসেলে থাকা, উদাহরণস্বরূপ, প্রয়োজনে কাউকে 16 রাতের আশ্রয় দিতে পারে।

রাসেল একটি রঙিন সম্পত্তি, উচ্চ সিলিং সহ একটি উজ্জ্বল লবি, সারগ্রাহী আসবাবপত্র এবং প্রশংসাসূচক চা এবং কফি। 23টি কক্ষের প্রতিটিতে ন্যাশভিলের অন্যতম বিখ্যাত ডিজাইনার দ্বারা তৈরি বিভিন্ন সাজসজ্জা (যেমন স্থানীয় শিল্পকর্ম) রয়েছে৷ সমস্ত কক্ষে একটি ফ্ল্যাট-স্ক্রিন টিভি, বিনামূল্যের প্রসাধন সামগ্রী, মিনি-ফ্রিজ, কেউরিগ কফি মেকার, ডেস্ক এবং এমনকি কিছু বিশেষ সুবিধা যেমন একটি নয়েজ মেশিন এবং স্থানীয় স্ন্যাকসের একটি প্রশংসাসূচক ঝুড়ির মতো সাধারণ হোটেল সুবিধা রয়েছে৷ বাথরুমগুলি রঙিন টাইলস দ্বারা আবৃত এবং চার্চের জানালার আকারে আয়না রয়েছে (একটি চমৎকার নকশা স্পর্শ)।

এটি পূর্ব ন্যাশভিলে থাকার জন্য একটি অনন্য জায়গা, শহরের একটি মজার এলাকা যা নজিরবিহীন (এবং দুর্দান্ত) রেস্তোরাঁ, অত্যাধুনিক আর্ট গ্যালারী এবং ক্রাফ্ট ককটেল বারে ভরা। আপনি যদি রোড ট্রিপে থাকেনরাস্তা জুড়ে একটি বিনামূল্যে পার্কিং স্থান আছে.

এখানে বুক করুন!

2. SoBro প্লেস মার্কার

ন্যাশভিল, TN-এর একটি অ্যাপার্টহোটেল Placemakr SoBro-এ একটি স্যুটের উজ্জ্বল বসার ঘর এবং রান্নাঘরন্যাশভিল, TN-এর একটি অ্যাপার্টহোটেল Placemakr SoBro-এ একটি স্যুটের উজ্জ্বল বসার ঘর এবং রান্নাঘর
আপনি যদি কিছু সময়ের জন্য শহরে থাকার পরিকল্পনা করেন বা একটি রান্নাঘরে অ্যাক্সেস চান তবে এই হোটেলটি সম্পূর্ণরূপে সজ্জিত স্টুডিও, 1-, 2- এবং 3-বেডরুমের অ্যাপার্টমেন্ট অফার করে। তাদের সকলের একটি শিল্প-চটকদার নকশা রয়েছে, উন্মুক্ত পাইপ, উচ্চ সিলিং এবং দেয়ালে রঙিন শিল্পকর্ম রয়েছে। বিশাল জানালাগুলি প্রচুর আলো দেয় এবং শহরের দুর্দান্ত দৃশ্যও দেয়। আরও ভাল দৃশ্যের জন্য, একটি ছাদের পুল এবং শিথিল করার জন্য একটি বসার জায়গা রয়েছে। আমি পছন্দ করি যে এটি শহরের অনেক প্রধান আকর্ষণের (যেমন জনি ক্যাশ মিউজিয়াম এবং রাইম্যান অডিটোরিয়াম) এর খুব কাছাকাছি।

সমস্ত ইউনিটের একটি ডেডিকেটেড ওয়ার্কস্পেস (আপনার যদি রাস্তায় কাজ করার প্রয়োজন হয় নিখুঁত), একটি ওয়াশার/ড্রায়ার, স্ট্রিমিং সহ একটি 55” অ্যাপল টিভি এবং একটি ডিশওয়াশার, স্টোভ, সিঙ্ক, মাইক্রোওয়েভ, বড় রেফ্রিজারেটর, কফি সহ একটি সম্পূর্ণ সজ্জিত রান্নাঘর রয়েছে। মেকার এবং বৈদ্যুতিক কেটলি। কিছু ইউনিট এমনকি একটি ব্যক্তিগত ব্যালকনি আছে. যদিও সেখানে কোনো প্রাতঃরাশ নেই, আপনি 24/7 সান ডিনার থেকে মাত্র কয়েক ব্লক দূরে। এটি বিপরীতমুখী, মজাদার এবং মজাদার, সান রেকর্ডসের কিংবদন্তি শিল্পীদের (যেমন এলভিস প্রিসলি এবং জনি ক্যাশ) সাউদার্ন ফেভারিট পরিবেশন করার সময় শ্রদ্ধা নিবেদন করা। আমি এখানে বেড়াতে গেলে সবসময় খাই।

এখানে বুক করুন!

3.1 হোটেল ন্যাশভিল

ন্যাশভিল, TN-এর 1 হোটেলে হালকা কাঠের প্যানেলযুক্ত দেয়াল সহ একটি গেস্ট রুমে একটি বড় আয়না সহ একটি রাজা বিছানা এবং ড্রেসিং টেবিলন্যাশভিল, TN-এর 1 হোটেলে হালকা কাঠের প্যানেলযুক্ত দেয়াল সহ একটি গেস্ট রুমে একটি বড় আয়না সহ একটি রাজা বিছানা এবং ড্রেসিং টেবিল
যখন আমি একটি বিলাসবহুল থাকার জন্য স্প্লার্জ করতে চাই, এই হোটেলটি আমি বেছে নিই। একটি পাঁচ-তারা সম্পত্তি, এতে 56,000 টিরও বেশি গাছপালা রয়েছে যা সম্মুখভাগ ঢেকে রাখে এবং স্থায়িত্বের প্রতি তারা যে মনোযোগ দেয় তা আমি পছন্দ করি। হোটেলের রেস্তোরাঁটি সকালের নাস্তা থেকে রাতের খাবার পর্যন্ত টেকসই খামার-টু-টেবিল খাবার পরিবেশন করে, এবং এমনকি বৈদ্যুতিক অডি গাড়িও আছে যদি আপনি একদিনের ভ্রমণের জন্য বের হন। একজন আগ্রহী জিম-যাত্রী হিসাবে, আমি 24/7 জিমের প্রশংসা করি (তারা হোটেল অতিথিদের জন্য প্রশংসাসূচক গ্রুপ ফিটনেস ক্লাসও অফার করে)। আপনি যদি আরও আরামদায়ক কিছু চান তবে একটি সম্পূর্ণ-পরিষেবা ওয়েলনেস স্পাও রয়েছে।

প্রশস্ত কক্ষগুলি কাঠের প্যানেলযুক্ত দেয়ালে সজ্জিত এবং মেঝে থেকে ছাদ পর্যন্ত জানালার জন্য প্রচুর আলো রয়েছে। পিলো টপ বেড এবং টেকসই সোর্সড বেডিং খুবই আরামদায়ক, এবং রুমের সুবিধার মধ্যে রয়েছে 55” ফ্ল্যাট-স্ক্রিন টিভি, মিনিবার, সেফ, নেসপ্রেসো মেশিন এবং এমনকি যোগ ম্যাট। আমি সত্যিই পছন্দ করি যে প্রতিটি ট্যাপে একটি ফিল্টার থাকে, তাই আপনি আপনার নিজের বোতল ভর্তি করে বা প্রদত্ত পুনর্ব্যবহৃত ওয়াইন বোতল ব্যবহার করে একক-ব্যবহারের প্লাস্টিকের বোতলগুলি এড়াতে পারেন। যদিও বাথরুমগুলি একটু ছোট, আমি বৃষ্টিপাতের ঝরনা এবং আরামদায়ক পোশাক এবং চপ্পল পছন্দ করি। এছাড়াও রয়েছে প্রশংসাসূচক পরিবেশ বান্ধব প্রসাধন সামগ্রী। আপনার যদি বড় বাজেট থাকে তবে থাকার জন্য এটি একটি খুব আরামদায়ক জায়গা।

এখানে বুক করুন!

4. পূর্বাভাস

ন্যাশভিল, TN-এর একটি অ্যাপার্টহোটেল বোডের গাঢ় নীল দেয়ালের বিপরীতে সাদা চাদরযুক্ত বিছানার পাশে একটি কাঠের নাইটস্ট্যান্ডের কাছাকাছিন্যাশভিল, TN-এর একটি অ্যাপার্টহোটেল বোডের গাঢ় নীল দেয়ালের বিপরীতে সাদা চাদরযুক্ত বিছানার পাশে একটি কাঠের নাইটস্ট্যান্ডের ক্লোজ-আপ
এই অ্যাপার্টহোটেলটি হঙ্কি টঙ্ক হাইওয়ে এবং শহরের সমস্ত জাদুঘর থেকে মাত্র কয়েক ব্লকের মধ্যে আরামদায়ক স্যুট এবং অ্যাপার্টমেন্ট অফার করে। আমি মনে করি এটি এলাকার অর্থের জন্য সেরা মূল্য। যদিও এটি একটি আধুনিক হোটেল যেখানে কোনও অন-সাইট স্টাফ নেই (আপনি অনলাইনে চেক ইন করেন এবং একটি অ্যাক্সেস কোড পান), আমি পছন্দ করি যে এটিতে একটি ককটেল বার এবং একটি রেট্রো ক্যাফে রয়েছে (স্যান্ডউইচ এবং স্মুদি পরিবেশন করা হয়), তাই এখনও একটি গুঞ্জন রয়েছে৷ লাউঞ্জ চেয়ার, ফায়ার পিট এবং ভুট্টার গর্ত সহ একটি বিশাল বহিরঙ্গন এলাকাও রয়েছে। একজন একা ভ্রমণকারী হিসাবে, হোটেলগুলি যখন ভ্রমণকারীদের সংযোগ করার অনুমতি দেওয়ার জন্য এই ধরণের সাধারণ স্থান তৈরি করে তখন আমি সর্বদা প্রশংসা করি।

কক্ষগুলিতে একটি আরামদায়ক, সমসাময়িক শৈলী এবং সত্যিই আরামদায়ক বিছানা রয়েছে। সমস্ত কক্ষে একটি ফ্ল্যাট-স্ক্রিন টিভি এবং চা/কফি মেকারের মতো মৌলিক সুবিধা রয়েছে, যখন অ্যাপার্টমেন্টে একটি ডিশওয়াশার, ফ্রিজ এবং মাইক্রোওয়েভ সহ একটি রান্নাঘর রয়েছে৷ কিছু বড় অ্যাপার্টমেন্টে এমনকি ফসবল টেবিলের মতো মজাদার বৈশিষ্ট্য রয়েছে। এটি একটি সাধারণ বাজেটের ভ্রমণকারীদের জন্য উপযুক্ত যারা কেন্দ্রীয় অবস্থান চান।

এখানে বুক করুন!

5. স্নাতক

ন্যাশভিলের গ্র্যাজুয়েট হোটেলের গেস্ট রুম, একটি চার-পোস্টার বিছানার হেডবোর্ডে ডলি পার্টনের একটি প্রতিকৃতি, ক্যান্ডি বেতের ডোরাকাটা দেয়াল, একটি প্যাটার্নযুক্ত কার্পেট এবং বড় জানালা যা প্রচুর প্রাকৃতিক আলো দেয়ন্যাশভিলের গ্র্যাজুয়েট হোটেলের গেস্ট রুম, একটি চার-পোস্টার বিছানার হেডবোর্ডে ডলি পার্টনের একটি প্রতিকৃতি, ক্যান্ডি বেতের ডোরাকাটা দেয়াল, একটি প্যাটার্নযুক্ত কার্পেট এবং বড় জানালা যা প্রচুর প্রাকৃতিক আলো দেয়
আপনি যদি ডলি পার্টনকে ভালোবাসেন তবে আপনাকে এখানেই থাকতে হবে। এই চার-তারা বুটিক হোটেলটি সম্পূর্ণরূপে ডলি থিমযুক্ত, প্রচুর উজ্জ্বল রঙ, একটি বিপরীতমুখী থিম এবং পুরো সম্পত্তি জুড়ে প্রাণবন্ত ডলি-অনুপ্রাণিত শিল্প এবং স্মৃতিচিহ্ন সহ। আমি ভালোবাসি কিভাবে কিটস সবকিছু হয়. এখানে তিনটি অন-সাইট রেস্তোরাঁ রয়েছে: একটি লবি ক্যাফে যা যেতে যেতে প্রাতঃরাশ পরিবেশন করে, একটি অত্যন্ত ইনস্টাগ্রামযোগ্য রুফটপ ককটেল বার যা শহরের প্যানোরামিক দৃশ্য দেখায় এবং সপ্তাহান্তে, ব্যাকিং ব্যান্ড অ্যানিমেট্রনিক্স সহ একটি কারাওকে বারও রয়েছে৷ একটি রুফটপ পুলও আছে, যদিও এটির অতিরিক্ত খরচ হয় (প্লাস, এটি ছোট এবং রিজার্ভেশন প্রয়োজন, তাই আমি এটি এড়িয়ে যাব)।

কক্ষগুলি প্রশস্ত এবং ডোরাকাটা দেয়াল, উজ্জ্বল নকশার কার্পেট এবং হেডবোর্ডের উপরে দেশীয় সঙ্গীত তারকাদের প্রতিকৃতি সহ একটি গ্ল্যাম কান্ট্রি ডিজাইন রয়েছে। সমস্ত কক্ষে একটি মখমল আর্মচেয়ার, একটি বড় ডেস্ক, চা/কফি সহ একটি বৈদ্যুতিক কেটলি এবং একটি ফ্ল্যাট-স্ক্রিন টিভি রয়েছে। কালো এবং সাদা টাইলযুক্ত বাথরুমগুলি একটি অন্ধকার এবং মেজাজের বৈপরীত্য, যেখানে পেডেস্টাল সিঙ্ক এবং প্রশংসামূলক প্রসাধন সামগ্রী রয়েছে। যদিও কার্নিভালের পরিবেশ সবার জন্য নাও হতে পারে (অনেক ব্যাচেলরেট পার্টি এবং প্রভাবশালীরা ফটো তুলছেন, বিশেষ করে উইকএন্ডে), আপনি যদি অসাধারণ কিছু করতে চান তবে এই জায়গাটি!

এখানে বুক করুন!

6. ওয়েমোর গেস্ট হাউস এবং ক্যাজুয়াল ক্লাব

কিং বেড সহ গেস্ট রুম, একটি ফ্ল্যাট-স্ক্রিন টিভির নীচে চামড়ার বেঞ্চ এবং ওয়েমোরের গেস্ট হাউস এবং টিএন, ন্যাশভিলের ক্যাজুয়াল ক্লাবের দেয়ালে শিল্পকর্মকিং বেড সহ গেস্ট রুম, একটি ফ্ল্যাট-স্ক্রিন টিভির নীচে চামড়ার বেঞ্চ এবং ওয়েমোরের গেস্ট হাউস এবং টিএন, ন্যাশভিলের ক্যাজুয়াল ক্লাবের দেয়ালে শিল্পকর্ম
কোলাহলপূর্ণ ডলি হোটেলের বিপরীতে, এই আধুনিক তিন-তারা হোটেলটি ভ্রমণকারীদের জন্য একটি ভাল পছন্দ যারা একটি নিরিবিলি, আরও সাশ্রয়ী মূল্যে থাকার জায়গা চান। আমি পছন্দ করি যে লবিতে একটি ক্যাফে আছে যা সারাদিন খাবার পরিবেশন করে: সকালে রেস্তোরাঁ-অনুপ্রাণিত ব্রেকফাস্ট এবং সন্ধ্যায় পানীয় এবং বার স্ন্যাকস। এটি অন্বেষণ থেকে ফিরে আসা এবং কিছু খেতে সক্ষম হতে ভাল. বারান্দায় ডিজে নাইট সহ সত্যিই একটি দুর্দান্ত ককটেল বার রয়েছে।

তারা বিভিন্ন ধরণের কক্ষ অফার করে, যার মধ্যে রয়েছে স্ট্যান্ডার্ড হোটেল রুম, বাঙ্ক বেড সহ কক্ষ এবং আপনি যদি কোনও দলের সাথে ভ্রমণ করেন তবে ছোট রান্নাঘর সহ স্যুট৷ সমস্ত কক্ষে মেঝে থেকে ছাদ পর্যন্ত জানালা, ডেস্ক এবং দেয়ালে স্থানীয় শিল্পকর্ম রয়েছে। আমি পছন্দ করি যে মিনিবারে স্থানীয় স্ন্যাকসও রয়েছে। টালিযুক্ত বাথরুমগুলি খুব প্রশস্ত, ওয়াক-ইন ঝরনা এবং উচ্চ মানের স্নানের পণ্য সহ। ইস্ট ন্যাশভিলে সাধারণ কিন্তু আড়ম্বরপূর্ণ এবং সাশ্রয়ী মূল্যের কিছু খুঁজছেন এমন ভ্রমণকারীদের জন্য এটি একটি ভাল পছন্দ।

এখানে বুক করুন!

***

হঙ্কি-টঙ্ক বার থেকে কিংবদন্তি ভেন্যু পর্যন্ত, ন্যাশভিল সংক্রামক শক্তি সঙ্গে hums. এটি একটি মজাদার এবং উদ্যমী শহর যা আপনি সহজেই করতে পারেন অন্বেষণে কয়েক দিন ব্যয় করুন. এবং যেহেতু সাম্প্রতিক বছরগুলিতে এখানে একচেটিয়া হোটেলগুলির একটি গর্জন হয়েছে, তাই বেছে নেওয়ার জন্য প্রচুর জায়গা রয়েছে৷ উপরে আমার পছন্দের একটি বেছে নিতে ভুলবেন না এবং মিউজিক সিটিতে অবিস্মরণীয় থাকার জন্য প্রস্তুত হন!

মার্কিন যুক্তরাষ্ট্রে আপনার ট্রিপ বুক করুন: লজিস্টিক টিপস এবং কৌশল

আপনার ফ্লাইট বুক করুন
ব্যবহার করতে স্কাইস্ক্যানার একটি সস্তা ফ্লাইট খুঁজে পেতে. তারা আমার প্রিয় সার্চ ইঞ্জিন কারণ তারা বিশ্বজুড়ে ওয়েবসাইট এবং এয়ারলাইনগুলি অনুসন্ধান করে, তাই আপনি সর্বদা জানেন যে কোনও পাথর বাকি নেই!

আপনার বাসস্থান বুক করুন
আপনি আপনার হোস্টেল বুক করতে পারেন সঙ্গে হোস্টেলওয়ার্ল্ড যেহেতু তাদের কাছে সবচেয়ে বড় ইনভেন্টরি এবং সেরা ডিল রয়েছে। আপনি যদি হোস্টেল ছাড়া অন্য কোথাও থাকতে চান তবে ব্যবহার করুন Reserva.com যেহেতু তারা সর্বদা গেস্টহাউস এবং সস্তা হোটেলগুলির জন্য সস্তার হার ফেরত দেয়।

ভ্রমণ বীমা ভুলবেন না
ভ্রমণ বীমা আপনাকে অসুস্থতা, আঘাত, চুরি এবং বাতিলকরণ থেকে রক্ষা করবে। কিছু ভুল হলে এটি ব্যাপক সুরক্ষা। আমি এটি ছাড়া কখনও ভ্রমণ করি না কারণ অতীতে আমাকে এটি অনেকবার ব্যবহার করতে হয়েছে। আমার প্রিয় কোম্পানী যারা সেরা পরিষেবা এবং মূল্য প্রদান করে:

অর্থ সঞ্চয় করার জন্য সেরা কোম্পানি খুঁজছেন?
আমার চেক আউট সম্পদ পৃষ্ঠা আপনি ভ্রমণ করার সময় ব্যবহার করার জন্য সেরা কোম্পানিগুলির জন্য। আমি যখন রাস্তায় থাকি তখন টাকা বাঁচাতে আমি যেগুলি ব্যবহার করি সেগুলির তালিকা করি৷ আপনি যখন ভ্রমণ করেন তখন তারা আপনার অর্থ সাশ্রয় করবে।

মার্কিন যুক্তরাষ্ট্র সম্পর্কে আরও তথ্য চান?
আমাদের পরিদর্শন করতে ভুলবেন না শক্তিশালী মার্কিন গন্তব্য গাইড আরো পরিকল্পনা টিপস জন্য!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীন এনভিডিয়ার গার্হস্থ্য প্রতিদ্বন্দ্বী খোঁজে – তবে এটি চ্যালেঞ্জিং প্রমাণিত হচ্ছে

চীনা এবং মার্কিন পতাকাগুলি একটি স্মার্টফোনে প্রদর্শিত হচ্ছে, যার পটভূমিতে একটি NVIDIA চিপ দেখা যাচ্ছে। রাআ | নুরফটো | গেটি ইমেজ চীনা কোম্পানিগুলি...

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

Related Articles

অন্যান্য ভ্রমণকারীদের সাথে দেখা করতে ফেসবুক গ্রুপগুলি কীভাবে ব্যবহার করবেন

মনে রাখার জন্য কাউচসার্ফিং? এটি এমন একটি সাইট যা আপনাকে স্থানীয়দের সাথে...

প্রবীণদের জন্য ভ্রমণ বীমা: প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

যখন আমি একজন তরুণ ব্যাকপ্যাকার ছিলাম, আমি ভ্রমণ বীমা সম্পর্কে খুব বেশি...

এআই, সার্চ এবং ট্রিপ ক্রিয়েটর

গত বছর, Google “সহায়ক-কন্টেন্ট আপডেট” (HCU) নামে কিছু প্রকাশ করেছে। তিনি অনুভব...

কুইবেক সিটির 5টি সেরা হোটেল (2024 আপডেট করা হয়েছে)

কুইবেক সিটি এটা সুন্দর. যদিও এটি প্রায়শই বৃহত্তর গন্তব্যের পক্ষে উপেক্ষা করা...