Home খবর কীভাবে একজন ভিসিকে একটি ঠান্ডা ইমেল সেলুন সফ্টওয়্যার স্টার্টআপ ম্যাঙ্গোমিন্ট $ 35 মিলিয়ন বাড়াতে সাহায্য করেছিল
খবর

কীভাবে একজন ভিসিকে একটি ঠান্ডা ইমেল সেলুন সফ্টওয়্যার স্টার্টআপ ম্যাঙ্গোমিন্ট $ 35 মিলিয়ন বাড়াতে সাহায্য করেছিল

Share
Share

2017 সালে, ড্যানিয়েল ল্যাং, ড্যান পইনিউ এবং স্যান্ড্রা হুবার একসাথে ম্যাঙ্গোমিন্ট তৈরি করেন, একটি স্টার্টআপ যা সেলুন এবং স্পা অপারেশনের জন্য সফ্টওয়্যার তৈরি করে।

ল্যাং বলেছেন যে তারা লক্ষ্য করেছেন যে সফ্টওয়্যার প্রদানকারীরা তাদের নিজস্ব বুকিং প্ল্যাটফর্ম তৈরি করার চেষ্টা করছে, à la OpenTable. “আমরা মৌলিকভাবে বিশ্বাস করি না যে এটি সৌন্দর্য এবং সুস্থতার সঠিক পদ্ধতি ছিল,” ল্যাং টেকক্রাঞ্চকে বলেছেন। প্রতিষ্ঠাতারা একটি অল-ইন-ওয়ান সফ্টওয়্যার কল্পনা করেছিলেন যা অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণ করে এবং তারপরে স্বয়ংক্রিয়ভাবে চলমান পাঠ্য যোগাযোগ যা অ্যাপয়েন্টমেন্টের অনুস্মারক থেকে শুরু করে ত্বকের যত্নের পদ্ধতির আগে যত্নের নির্দেশাবলী পাঠানো পর্যন্ত সবকিছু করতে পারে।

কোম্পানিটি প্রাথমিকভাবে ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের (এসএমই) সাথে কাজ করে যা কমপক্ষে পাঁচজন প্রযুক্তিবিদ যেমন বিউটিশিয়ান বা ম্যানিকিউরিস্ট নিয়োগ করে। সফ্টওয়্যারটি ক্লায়েন্ট বুকিং থেকে প্রচারমূলক ইমেল পাঠানো পর্যন্ত কাজগুলিকে স্বয়ংক্রিয় করতে সহায়তা করে৷ যদিও তারা ছোট স্বতন্ত্র কোম্পানি, ম্যাঙ্গোমিন্টের টার্গেট বাজার বড়, যার প্রবৃদ্ধি অনুমান করা হয়েছে 185 বিলিয়ন ডলার 2030 সালের মধ্যে, Astute Analytica অনুযায়ী।

ল্যাং বলেছেন যে কোম্পানিটি তার বার্ষিক পুনরাবৃত্ত আয় এবং গ্রাহক বৃদ্ধি কয়েক বছর ধরে 100%-এর বেশি ছুঁয়েছে, “ধীরগতির কোন লক্ষণ নেই” যদিও কোম্পানিটি বিশদ প্রদান করেনি। ল্যাং বলেন, ম্যাঙ্গোমিন্ট 1 বিলিয়ন ডলারেরও বেশি লেনদেন প্রক্রিয়া করেছে, যার মধ্যে উল্লেখযোগ্য ক্লায়েন্টদের সাথে ওইদাদ, ওএসইএ, শপ গুড এবং সূর্য স্পা।

শুক্রবার, কোম্পানি জেসন লেমকিনের SaaStr ফান্ড থেকে অংশগ্রহণের মাধ্যমে Altos Ventures-এর নেতৃত্বে $35 মিলিয়ন সিরিজ B বৃদ্ধির ঘোষণা করছে। কোম্পানির সিরিজ A-তে মাত্র দুইজন বিনিয়োগকারী ছিল, যার মধ্যে OpenView Venture Partners, যারা এই রাউন্ডের জন্য ফিরে এসেছে, এবং একটি ছোট দেবদূত বিনিয়োগকারীর চেক।

ল্যাং বলেছেন যে তিনি 2021 সালে বার্ষিক SaaStr সম্মেলনে Altos এর সাথে দেখা করেছিলেন এবং বহু বছর ধরে SaaStr সম্প্রদায়ের অংশ ছিলেন। তিনি প্রাথমিকভাবে বেশ কয়েক বছর আগে একটি ঠান্ডা ইমেলের মাধ্যমে লেমকিনের সাথে সংযুক্ত হন। “জেসন অনেক বছর ধরে কথা বলছেন যে কীভাবে প্রতিষ্ঠাতারা একটি ঠান্ডা ইমেল পাঠিয়ে প্রায় যেকোনো ভিসি পর্যন্ত পৌঁছাতে পারেন, যতক্ষণ না ঠান্ডা ইমেল নিজেই সত্যিই, সত্যিই ভাল,” লং বলেছিলেন। “আমি ঠিক সেটাই করেছি এবং তিনি মাত্র কয়েক ঘন্টার মধ্যে প্রতিক্রিয়া জানিয়েছেন।”

সেখান থেকে, তারা একটি কল করেছিল, এবং কথোপকথনের বিশ মিনিটের মধ্যে, লেমকিন বলেছিলেন যে তিনি ম্যাঙ্গোমিন্টে যতটা সম্ভব বিনিয়োগ করতে চান।

“আমরা আগামী বছরগুলিতে এসএমবিগুলির জন্য উল্লেখযোগ্য মূল্য আনলক করার জন্য উল্লম্ব সফ্টওয়্যার কোম্পানিগুলির পরবর্তী তরঙ্গে অসাধারণ সম্ভাবনা দেখতে পাচ্ছি,” Altos Ventures-এর অংশীদার Tae Yuon, Mangomint-এ কোম্পানির বিনিয়োগ সম্পর্কে টেকক্রাঞ্চকে বলেছেন৷ “আমরা ম্যাঙ্গোমিন্ট (যিনি) সেলুন এবং স্পা সম্প্রদায়ের জন্য উদ্ভাবনী এবং সুন্দর সমাধান নিয়ে আসছেন এর সাথে অংশীদার হতে পেরে আনন্দিত।”

প্রতিযোগীদের মধ্যে রয়েছে গ্লসজিনিয়াস, ভারাগো, মাইন্ডবডি এবং বুলেভার্ড।

কোম্পানিটি নতুন মূলধন ব্যবহার করে প্রকৌশলী এবং সহায়তা পরিচালকদের মতো আরও প্রতিভা নিয়োগ করতে এবং আরও অটোমেশন-ভিত্তিক সক্ষমতা তৈরি করার আশা করছে। এই রাউন্ডের সাথে, এটি এমন একটি বৈশিষ্ট্য চালু করার ঘোষণা করেছে যা স্বয়ংক্রিয়ভাবে পাঠাতে সহায়তা করে, উদাহরণস্বরূপ, ব্যক্তিগতকৃত এসএমএস বার্তা, অভ্যন্তরীণ বিজ্ঞপ্তি এবং গ্রাহকদের অনুস্মারকগুলি গ্রাহকদের জড়িত এবং ধরে রাখতে সহায়তা করে৷

“আমরা বিশ্বাস করি যে আমরা সেলুনগুলির জন্য সম্পূর্ণ নতুন বিপণন এবং যোগাযোগের সরঞ্জামগুলি উদ্ভাবন করতে পারি যা তাদের আরও মুনাফা তৈরি করতে সহায়তা করে,” ল্যাং বলেছেন৷

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

0-2 এনএফএল দলের জন্য বাস্তবতা পরীক্ষা: কে এখনও প্লেঅফ করতে পারে?

15 সেপ্টেম্বর, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাংক স্টেডিয়ামে লাস ভেগাস রাইডারদের বিপক্ষে দ্বিতীয়ার্ধে বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন (8) রান করছেন।...

শাইন ফেডারেল গ্রেপ্তারের পরে তার জীবন এবং ক্যারিয়ার নষ্ট করার জন্য ডিডিকে দোষারোপ করেছেন

প্রাক্তন ব্যাড বয় রেকর্ডস র‌্যাপার এবং বর্তমান বেলিজিয়ান রাজনীতিবিদ লাজুক জড়ো হচ্ছে ডিডি টাইকুনকে গ্রেফতার করার পর কয়লার ওপরে — এবং তার আশা...

Related Articles

ঝড় বরিস উত্তর ইতালিতে বন্যা নিয়ে আসায় দুজন নিখোঁজ এবং 1000 জনকে সরিয়ে নেওয়া হয়েছে

ইতালির উত্তর-পূর্বাঞ্চলীয় এমিলিয়া-রোমাগনা অঞ্চলে ভারী বন্যা ও ভূমিধসের কারণে দু’জন নিখোঁজ এবং...

ব্যাংক অফ জাপান, পিবিওসি, সিপিআই জাপান, ফেড রেট কম

23 নভেম্বর, 2016, বুধবার, জাপানের টোকিওর একটি শপিং স্ট্রিট থেকে ক্রেতারা এবং...

চ্যাম্পিয়ন্স লীগ: বার্সা মোনাকোর কাছে হেরেছে এবং আর্সেনাল আটলান্টার সাথে ড্র করেছে

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে বার্সেলোনা পয়েন্ট কমেছে, ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল জিততে...

নাইকি সিইও জন ডোনাহো চলে যান এবং ইলিয়ট হিলের স্থলাভিষিক্ত হন

জন ডোনাহো, নাইকির সিইও, 10 জুলাই, 2024-এ মার্কিন যুক্তরাষ্ট্রের আইডাহোর সান ভ্যালিতে...